আমার লেখা কবিতা " প্রিয় তমা " /১০% প্রিয় 💞 @shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

বিসমিল্লাহি রহমানের রাহিম

আসসালামু আলাইকুম

শ্রদ্ধেয় প্রিয় ভাই ও বোনেরা,
আপনারা সবাই কেমন আছেন ? সৃষ্টিকর্তার কৃপায় আশা করি ভালো আছেন । আমিও সৃষ্টিকর্তার রহমতে ভালো আছি ।

প্রিয় , আমার বাংলা ব্লগ কমিটির সদস্যরা
আপনাদের মাঝে আবার এসে হাজির হলাম।

আজ আমি আপনাদের, আমার লেখা কবিতা প্রিয় তমা সম্পর্কে বলতে চাই। আশা করি আপনাদের ভালো লাগবে। আপনারা আপনাদের মূল্যবান সময় নষ্ট করে পুরো পোস্টটি দেখবেন আশা করি।

আসুন শুরু করি

IMG_20220607_102452.jpg

প্রিয় তমা


মনের মনিকোঠা রেখেছি তোমায়
ওগো আমার প্রিয়তমা।

সকল বিকাল পূজায় প্রার্থনায়
তোমারি আরাধনায়।

তোমার অপেক্ষাতে আছি আমি
হৃদয়ের ঘনিভূত কালো আঁধার সরিয়ে
ভালোবাসার আলো প্রজ্জ্বলিত করবে তুমি।

আমার ভাবনার কল্পনা জুড়ে
সারাক্ষণ তোমারই বিচরণ।

তোমাকে অনুভব করি প্রতিটি ক্ষণে
আঁধার কিংবা আলোতে
ওগো আমার প্রিয়তমা।

তোমার জন্য কবিতা সাজিয়েছি
হৃদয়ের ছন্দ দিয়ে।

তোমার জন্য মালা গেঁথেছি
মনের ফুল বাগিচা থেকে।

তোমার জন্য ব্যাকুল এই মন
রুদ্র দুপুরের শূন্যতা।

তোমার জন্য অশ্রু ভেজা জলে
চিঠি লিখেছি তোমার মনের ঠিকানায়।

তোমার হাসিতে হৃদয়ের উঠানে
মুক্তা ঝরে পড়ে হয়ে উঠি উচ্ছ্বাসে আত্মহারা।

ppmw4FvW2DDmGSiwmh2jDqexvQA2qTsMf7nGoN1AUmAAQ58R244deFngFpD9vjaMrfiSimZP24FwTs6exBye8zrMbxy5TBxLSxehMg2yysco76Q5Ynvz5dieod364MZ2bmvfRJ2UjZo3mCHaSdimVYEqPMs7N5FUZa3wtXAHG6qBhgqRU3t9N2sgBreZ2yD7sGxhWBfb6PeY5P2BtDHSUnphNFxrgT9FWCbUz.png

আসলেই কবিতা লেখার মতো যথেষ্ট জ্ঞান আমার নেই। তবুও মনের অনুভূতি কবিতার মাধ্যমে আপনাদের মাঝে উপস্থাপন করার চেষ্টা করছি। কোন এক মানুষকে এই হৃদয়ে জায়গা দিয়েছি। তাকে কাছে পেতে মনের মাঝে তীব্র আকাঙ্ক্ষা সৃষ্টি হয়। হয়তো তাকে নিয়ে অনেক কিছু ভেবে থাকি। তার অনুপস্থিতি হৃদয় ব্যাকুল হয়ে উঠে। তাকে ঘিরে ভালো থাকা ভালো লাগা। কোন এক প্রিয়জনকে কেন্দ্র করে মনের অনুভূতি গুলো কবিতার ছন্দের সাহায্যে প্রকাশ করার চেষ্টা করছি । যদিও কথা গুলো ছন্দ আকারে হয় নি। তবুও হৃদয়ের অনুভূতি গুলো আপনাদের মাঝে শেয়ার করতে পেলে ভালো লাগলো।

পোস্টটির কোথায় ভুল ত্রুটি হলে সুন্দর ক্ষমা দৃষ্টিতে দেখবেন।

পোস্ট বিবরণ :-

শ্রেণীকবিতা
ক্যামেরাRedmi note 7
পোস্ট তৈরি@ah-agim
লোকেশনফেনী, বাংলাদেশ

এতক্ষণ আপনাদের মূল্যবান সময় দিয়ে আমার পোস্টটি শেষ পর্যন্ত দেখার জন্য আন্তরিক ধন্যবাদ জানাই।আপনাদের উৎসাহ এবং অনুপ্রেরণা পেলে আমি এই ধরনের কবিতা আরো উপস্থাপন করব , ইনশাআল্লাহ।

  • অন্য সময়ে আবার অন্য কোন বিষয় নিয়ে কথা হবে।সে পর্যন্ত সবাই ভালো থাকবেন। সুস্থ থাকবেন, নিজের স্বাস্থ্যের প্রতি যত্ন নিবেন ।এই আশাবাদ ব্যক্ত করে আপনাদের কাছ থেকে বিদায় নিচ্ছি।

সবাইকে শুভ রাত্রি
আপনারা সবাই ভালো থাকবেন।
আপনাদের সকলকে আমার পক্ষ থেকে ভালোবাসা 💜💙 এবং অভিনন্দন রইলো ।

আমার পরিচিতি

G0mIPwfurEJVlbirXIKFAUZVIuK.jpg

আমি আওলাদ হোসেন আজিম ।আর আমার ইউজার নাম @ah-agim আমি একজন বাংলাদেশী। মাতৃভাষা বাংলায় বলে - আমি খুব গর্বিত। আমার মনে ভাষা বাংলা এর প্রকাশ করতে খুব ভালো লাগে। আমি আমার বাংলা ব্লগ কমিউনিটিকে ভালোবাসি। আমার বাংলা ব্লগ কমিউনিটির সন্মানীত এডমিন মডারেটর সহ সকল সদস্যদের প্রতি আমার অফুরন্ত ভালোবাসা বিরাজমান। আমি বিভিন্ন জায়গায় ভ্রমণ করতে ভালোবাসি। সৃষ্টিকর্তার দেওয়া প্রাকৃতিক সৌন্দর্য দেখতে আমার কাছে খুব বেশি ভালো লাগে। তাছাড়া আমি বিভিন্ন ধরনের কাগজের ( কারুকাজ ) এবং বিভিন্ন রকমের রান্না ( রেসিপি ) করতে পছন্দ করি। আমি ফটোগ্রাফি করে থাকি। ফটোগ্রাফি করতে আমার কাছে অনেক অনেক বেশি ভালো লাগে।বিশেষ করে সৃষ্টিকর্তার দেওয়ায় প্রাকৃতিক সৌন্দর্যের দৃশ্য সমূহ ফটোগ্রাফি করতে আমার কাছে ভালো লাগে।

♥️ আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনার প্রতি কৃতজ্ঞ 🖤

Sort:  
 2 years ago 

আমি কবিতা তেমন পারিনি আমার কবিতা পড়তে অনেক ভালো লাগে। আপনার কবিতাটি পড়ে আমার খুবই ভালো লাগলো।এক কথায় মূগ্ধ হয়ে গেছি। ধন্যবাদ আপনাকে ভাইয়া এত সুন্দর একটি কবিতা আমাদের মাঝে শেয়ার করার জন্য। শুভ কামনা রইল আপনার জন্য।

 2 years ago 

প্রিয়তমাকে কেন্দ্র করে খুবই সুন্দর কবিতা লিখেছেন। কবিতাটি পড়ে খুবই ভালো লাগলো, সত্যিই অসাধারণ কবিতা ছিল।

 2 years ago 

বাহ আপনি তো খুব সুন্দর একটি কবিতা লিখেছেন। কবিতাটি পড়ে খুবই ভালো লাগলো। কবিতার প্রত্যেকটি লাইন খুব সুন্দর ভাবে ফুটিয়ে তুলেছেন। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি কবিতা আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা রইল।

 2 years ago 

আপনি তো দারুণ কবিতা লিখেন। এর আগেও আপনার অনেক কবিতা পড়েছি আমার কাছে অনেক ভালো লেগেছিল। এবারের কবিতা আরও সুন্দর হয়েছে। সহজ ভাষায় খুব সুন্দর একটি কবিতা লিখেছেন। ধন্যবাদ এত সুন্দর একটি কবিতা আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

প্রিয়তমা কবিতা টি বেশ সুন্দর হয়েছে আমার কাছে অনেক ভালো লেগেছে।প্রিয় তমার কাছ থেকে অনেক কিছু আশা করা যায় যা আপনি আপনার কবিতায় ফুটে তুলেছেন।প্রিয় তমাকে নিয়ে অনেক কিছু কল্পনা করেছেন বেশ ভালো লেগেছে।আপনাকে অসংখ্য ধন্যবাদ সুন্দর একটি কবিতা লিখে আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

আমার ভাবনার কল্পনা জুড়ে
সারাক্ষণ তোমারই বিচরণ।

ভাই আপনার কবিতাটি পড়ে খুব ভালো লাগল নিজের কাছে। একটা মানুষকে কতটা ভালবাসলে তাকে উপরের চরণ পড়ে বুঝতে পারলাম। কত সুন্দর একটি কথা আমার ভাবনার কল্পনা জুড়ে সারাক্ষণ তোমারই বিচরণ। যাকে ভালোবাসা যায় তার কথা সারাক্ষণই মনে পড়ে। আপনাদের কবিতাটা আমার কাছে সত্যি অনেক দারুন লেগেছে ধন্যবাদ এত সুন্দর একটি কবিতা আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

চমৎকার একটি কবিতা লিখেছেন ভাই ৷ কবিতাটি পড়ে অনেক ভালো লাগলো ৷ কবিতাটির লাইন গুলোর মাঝে ছন্দের বেশ মিল আছে ৷ অনেক ভালো লাগলো কবিতাটি পড়ে ৷ ধন্যবাদ আপনাকে শেয়ার করার জন্য ৷

 2 years ago 

আপনি খুব চমৎকার কবিতা লিখেছেন। আপনার কবিতাগুলো আমার কাছে খুব ভালো লাগে। প্রিয় তমাকে নিয়ে খুব সুন্দর কবিতা লিখেছেন। কবিতার প্রত্যেকটি লাইন খুব নিখুঁতভাবে লিখেছেন। আপনি প্রতিনিয়ত খুব সুন্দর করে কবিতা গুলো আমাদের মাঝে উপস্থাপনা করছেন। আমাদের মাঝে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো। আশা করি সামনে আরো ভালো ভালো কবিতা আমাদেরকে উপহার দিবেন।

 2 years ago 

আপনার দেখা প্রিয়তমা কবিতা টি দারুন হয়েছে ভাইয়া। কবিতায় প্রতিটি লাইন আপনি সুন্দর ভাবে আমাদের মাঝে উপস্থাপন করেছেন। সহজ বাংলা ভাষায় বুঝিয়ে দিয়েছে। ধন্যবাদ আপনাকে সুন্দর কবিতাটি আমাদের মাঝে তুলে ধরার জন্য। আপনার জন্য শুভকামনা রইল

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.029
BTC 62311.78
ETH 2418.00
USDT 1.00
SBD 2.67