টার্গেট ডিসেম্বর সিজন ৩ পাওয়ার বৃদ্ধি ৭৫ Steem

in আমার বাংলা ব্লগ8 months ago

শ্রদ্ধেয় প্রিয় ভাই ও বোনেরা,
আপনারা সবাই কেমন আছেন ? সৃষ্টিকর্তার কৃপায় আশা করি ভালো আছেন । আমিও সৃষ্টিকর্তার রহমতে ভালো আছি । আমার বাংলা ব্লগ কমিটির সদস্যরা আপনাদের মাঝে আবারও এসে হাজির হলাম। আজ আমি আপনাদের আমার পাওয়ার আপ বৃদ্ধি করা সম্পর্কে বলতে চাই। আশা করি আপনাদের ভালো লাগবে। আপনারা আপনাদের মূল্যবান সময় নষ্ট করে পুরো পোস্টটি দেখবেন। আমি প্রথমে আন্তরিক ধন্যবাদ জানাই প্রিয় rex-sumon ভাইকে পাওয়ার আপ করার জন্য উৎসাহ প্রদান করতে এত সুন্দর উদ্যোগ গ্রহণ করেছে। এই উদ্যোগ গ্রহণের মাধ্যমে আমরা অনেক উৎসাহ এবং উদ্দীপনা নিয়ে পাওয়ার আপ করে যাচ্ছি।

আজ আমি ৭৫ স্টিম পাওয়ার আপ করছি। পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা বা, কাজ করার শক্তি বৃদ্ধি করা। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদে কাজ করতে হলে পাওয়ার আপ এর গুরুত্ব অপরিসীম। যার পাওয়ার যতো বেশি তার ক্ষমতা ততো বেশি।

IMG_20231216_230809.jpg

আমি যেভাবে পাওয়ার আপ করছি।

↘️ধাপ :- ১↙️

  • পাওয়ার আপ করার জন্য প্রথমে আমি আমার ওয়ালেট গেলাম । একটি স্ক্রিনশট নিয়েছি। আজ আমি ৭৫ স্টিম পাওয়ার আপ করতেছি।

IMG_20231216_225937.jpg

↘️ধাপ :- ২↙️

IMG_20231216_230011.jpg

  • পাওয়ার আপয়ে ক্লিক করলাম। এখানে আমি ৭৫স্টিম পাওয়ার আপ করেছি।

↘️ধাপ :- ৩↙️

IMG_20231216_230524.jpg

তারপর অ্যাক্টিভ "কী" দিয়ে পাওয়ার এর কার্যক্রম শেষ করেছি। এবং সব শেষের wallet এর একটি স্ক্রীনশট নিয়েছি। আমি প্রথম থেকে শেষ পর্যন্ত ধাপে ধাপে পাওয়ার আপ করলাম।

পূর্বে আমার পাওয়ার ছিল ৬,৪৬৩ STEEM ।আরো এখন ৭৫ স্টিম পাওয়ার বৃদ্ধি করার পর মোট পাওয়ার আপ হয়েছে ৬,৫৩৮ STEEM।

পোস্টটির কোথায় ভুল ত্রুটি হলে সুন্দর ক্ষমা দৃষ্টিতে দেখবেন।

আমার পরিচিতি

G0mIPwfurEJVlbirXIKFAUZVIuK.jpg

আমি আওলাদ হোসেন আজিম ।আর আমার ইউজার নাম @ah-agim আমি একজন বাংলাদেশী। মাতৃভাষা বাংলায় বলে - আমি খুব গর্বিত। আমার মনে ভাষা বাংলা এর প্রকাশ করতে খুব ভালো লাগে। আমি আমার বাংলা ব্লগ কমিউনিটিকে ভালোবাসি। আমার বাংলা ব্লগ কমিউনিটির সন্মানীত এডমিন মডারেটর সহ সকল সদস্যদের প্রতি আমার অফুরন্ত ভালোবাসা বিরাজমান। আমি বিভিন্ন জায়গায় ভ্রমণ করতে ভালোবাসি। সৃষ্টিকর্তার দেওয়া প্রাকৃতিক সৌন্দর্য দেখতে আমার কাছে খুব বেশি ভালো লাগে। তাছাড়া আমি বিভিন্ন ধরনের কাগজের ( কারুকাজ ) এবং বিভিন্ন রকমের রান্না ( রেসিপি ) করতে পছন্দ করি। আমি ফটোগ্রাফি করে থাকি। ফটোগ্রাফি করতে আমার কাছে অনেক অনেক বেশি ভালো লাগে।বিশেষ করে সৃষ্টিকর্তার দেওয়ায় প্রাকৃতিক সৌন্দর্যের দৃশ্য সমূহ ফটোগ্রাফি করতে আমার কাছে ভালো লাগে।


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনার প্রতি কৃতজ্ঞ 🖤

Sort:  
 8 months ago 

প্রতি সপ্তাহের ন্যায় আজকেও একদমই ভালো একটি অ্যামাউন্ট এর পাওয়ার আপ করেছেন। এভাবে আপনি পাওয়ার আপ করতে করতে এই প্লাটফর্মে আপনার অবস্থান অনেক বেশি মজবুত করে ফেলতে পারবেন। এভাবে পাওয়ার আপ করতে থাকলে আপনি খুবই সহজে আপনার টার্গেটে পৌঁছে যেতে পারবেন৷ আপনার জন্য শুভকামনা রইল৷

 8 months ago 

আপনার জন্যও ভাই, শুভকামনা রইলো এত সুন্দর মন্তব্য করে অনুভূতি শেয়ার করার জন্য।

 8 months ago 

বিজয় দিবস এর দিনে বেশ ভালো একটা বড় সংখ্যা আপনি পাওয়ার আপ করেছেন এটা দেখে খুব ভালো লাগলো আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 8 months ago 

আপনার মন্তব্য পেয়ে খুব ভালো লাগলো ধন্যবাদ আপনাকে।

 8 months ago 

একদম ঠিক বলছেন ভাইয়া। যদি স্টিমিট প্ল্যাটফর্মে দীর্ঘমেয়াদে কাজ করার ইচ্ছে থাকে তাহলে পাওয়ার আপের বিকল্প নেই। আপনি প্রতি সপ্তায় খুব সুন্দর সুন্দর পাওয়ার আপ করে যাচ্ছেন। আজকেও আপনি স্টিম পাওয়ার আপ করলেন দেখে খুব ভালো লাগলো। অনেক ধন্যবাদ আপনার জন্য শুভকামনা রইল।

 8 months ago 

অনেক অনেক ধন্যবাদ এত অসাধারণ মন্তব্য করে উৎসাহ প্রদান করার জন্য।

 8 months ago 

আপনি নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধির জন্য ৭৫ স্টিম পাওয়ার আপ করছেন দেখে ভালো লাগলো । আপনি বড় অংকের একটা স্টিম পাওয়ার আপ করেছেন যেটা আপনার জন্য খুবই ভালো । আর একাউন্টের সক্ষমতা বৃদ্ধি পেলে আমরাই লাভবান হব । আমাদের প্রত্যেকেরই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা উচিত । অল্প করে হলেও পাওয়ার আপ করা উচিত ।

 8 months ago 

পাওয়ার বৃদ্ধি করা দেখে আপনার ভালো লেগেছে জেনে খুব খুশি হলাম । ধন্যবাদ আপনাকে আপু।

 8 months ago 

অনেক বড় সংখ্যাকে আপনি পাওয়ারের রুপান্তরিত করেছেন দেখছি ভাইয়া। আসলে এই প্লাটফর্মে দীর্ঘ মেয়াদী হবে টিকে থাকার জন্য আমাদের সকলেরই উচিত নিজেদের সক্ষমতা বৃদ্ধি করে নেওয়া। প্রতিনিয়ত নিজের সক্ষমতা বৃদ্ধি করলে এই প্লাটফর্মে ভালোভাবে কাজ করা সম্ভব হবে।

 8 months ago 

আপনি ঠিক বলেছেন আপু, প্রতিনিয়ত নিজের সক্ষমতা বৃদ্ধি করলে এই প্লাটফর্মে ভালোভাবে কাজ করা সম্ভব হবে। ধন্যবাদ আপনাকে এত দুর্দান্ত মন্তব্য করার জন্য।

 8 months ago 

দীর্ঘ মেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপ খুব জরুরি। পাওয়ার আপ করে আপনি নিজের একাউন্টের শক্তি বৃদ্ধি করছেন। আজ বড় একটা এমাউন্ট পাওয়ার আপ করলেন। এভাবে অনেকটা ই এগিয়ে গেলেন। এভাবেই ধীরে ধীরে নিজ লক্ষ্যে এগিয়ে যাবেন এমনটাই আশাকরি।

 8 months ago 

এত দুর্দান্ত মন্তব্য করে পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 8 months ago 

বেশ বড় একটি এমাউন্টের স্টিম পাওয়ার আপ করেছেন ভাইয়া ৷ আসলে পাওয়ার আপ মানেই নিজ অ্যাকাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা ৷ অনেকটাই এগিয়ে গেলেন ৷ আপনার পাওয়ার আপ পোস্ট দেখে ভীষণ ভালো লাগলো এবং অনুপ্রাণিত হলাম ৷ অসংখ্য ধন্যবাদ আপনাকে পোস্টটি শেয়ার করার জন্য ৷

Posted using SteemPro Mobile

 8 months ago 

জি ভাই, পাওয়ার আপ মানেই নিজ অ্যাকাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। ধন্যবাদ আপনাকে এত সুন্দর মন্তব্য করার জন্য।

 8 months ago 

বাহ্ আপনি তো বড় একটা এমাউন্টের পাওয়ার আপ করছেন।পাওয়ার আপ করা মানে নিজের শক্তি বৃদ্ধি করা। আমরা যত বেশি পাওয়ার আপ করবো আমাদের আইডি ততই বৃদ্ধি পাবে। আপনার ৭৫ স্টিম পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো। আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

 8 months ago 

এত সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 8 months ago 

টার্গেট ডিসেম্বর সিজন ৩ শেষ হয়তো এই মাস পরে ৪ চলে আসবে আবারো শুরু হবে আমাদের সবার টার্গেট। আপনার জন্য শুভ কামনা রইলো ভাইয়া।এগিয়ে যান অনেক দূর।

Posted using SteemPro Mobile

 8 months ago 

অনেক অনেক ধন্যবাদ এত অসাধারণ মন্তব্য করে পাশে থাকার জন্য।

 8 months ago 

টার্গেট ডিসেম্বর সিজন ৩ এ ৭৫ স্টিম পাওয়ার আপ করে খুবই ভালো একটি কাজ করেছেন। এভাবে পাওয়ার আপ করলে আমাদের নিজেদের সক্ষমতা বৃদ্ধি পায়। ধারাবাহিকভাবে পাওয়ার আপ করলে আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন।

 8 months ago 

মন্তব্য করে উৎসাহ প্রদান করার জন্য ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 61020.40
ETH 2603.09
USDT 1.00
SBD 2.65