টার্গেট ডিসেম্বর সিজন ৪ পাওয়ার বৃদ্ধি ১০ Steem

in আমার বাংলা ব্লগ7 days ago

শ্রদ্ধেয় প্রিয় ভাই ও বোনেরা,
আপনারা সবাই কেমন আছেন ? সৃষ্টিকর্তার কৃপায় আশা করি ভালো আছেন । আমিও সৃষ্টিকর্তার রহমতে ভালো আছি । আমার বাংলা ব্লগ কমিটির সদস্যরা আপনাদের মাঝে আবারও এসে হাজির হলাম। আজ আমি আপনাদের আমার পাওয়ার আপ বৃদ্ধি করা সম্পর্কে বলতে চাই। আশা করি আপনাদের ভালো লাগবে। আপনারা আপনাদের মূল্যবান সময় নষ্ট করে পুরো পোস্টটি দেখবেন। আমি প্রথমে আন্তরিক ধন্যবাদ জানাই প্রিয় rex-sumon ভাইকে পাওয়ার আপ করার জন্য উৎসাহ প্রদান করতে এত সুন্দর উদ্যোগ গ্রহণ করেছে। এই উদ্যোগ গ্রহণের মাধ্যমে আমরা অনেক উৎসাহ এবং উদ্দীপনা নিয়ে পাওয়ার আপ করে যাচ্ছি।

আজ আমি ১০ স্টিম পাওয়ার আপ করছি। পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা বা, কাজ করার শক্তি বৃদ্ধি করা। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদে কাজ করতে হলে পাওয়ার আপ এর গুরুত্ব অপরিসীম। যার পাওয়ার যতো বেশি তার ক্ষমতা ততো বেশি। আমি আস্তে আস্তে পাওয়ার আপ করতে করতে টার্গেট ডিসেম্বর সিজন ৪ লক্ষ্যমাত্রা অর্জন করতে সম্ভব হবে। তাই আমি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার চেষ্টা করি। আপনারা সবাই দোয়া করবেন আমি যাতে কাঙ্খিত লক্ষ্য মাত্রা ১০,০০০ এসপি করতে পারি।

আমি যেভাবে পাওয়ার আপ করছি।

IMG_20240706_234904.jpg

↘️ধাপ :- ১↙️

  • পাওয়ার আপ করার জন্য প্রথমে আমি আমার ওয়ালেট গেলাম । একটি স্ক্রিনশট নিয়েছি। আজ আমি ১০ স্টিম পাওয়ার আপ করতেছি।

IMG_20240706_235348.jpg

↘️ধাপ :- ২↙️

1000042847.jpg

  • পাওয়ার আপয়ে ক্লিক করলাম। এখানে আমি ১০ স্টিম পাওয়ার আপ করেছি।

↘️ধাপ :- ৩↙️

IMG_20240706_235220.jpg

তারপর অ্যাক্টিভ "কী" দিয়ে পাওয়ার এর কার্যক্রম শেষ করেছি। এবং সব শেষের wallet এর একটি স্ক্রীনশট নিয়েছি। আমি প্রথম থেকে শেষ পর্যন্ত ধাপে ধাপে পাওয়ার আপ করলাম।

পূর্বে আমার পাওয়ার ছিল ৮,৩৫১ STEEM ।আরো এখন ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি করার পর মোট পাওয়ার আপ হয়েছে ৮,৩৬১ STEEM।

পোস্টটির কোথায় ভুল ত্রুটি হলে সুন্দর ক্ষমা দৃষ্টিতে দেখবেন।

আমার পরিচিতি

G0mIPwfurEJVlbirXIKFAUZVIuK.jpg

আমি আওলাদ হোসেন আজিম ।আর আমার ইউজার নাম @ah-agim আমি একজন বাংলাদেশী। মাতৃভাষা বাংলায় বলে - আমি খুব গর্বিত। আমার মনে ভাষা বাংলা এর প্রকাশ করতে খুব ভালো লাগে। আমি আমার বাংলা ব্লগ কমিউনিটিকে ভালোবাসি। আমার বাংলা ব্লগ কমিউনিটির সন্মানীত এডমিন মডারেটর সহ সকল সদস্যদের প্রতি আমার অফুরন্ত ভালোবাসা বিরাজমান। আমি বিভিন্ন জায়গায় ভ্রমণ করতে ভালোবাসি। সৃষ্টিকর্তার দেওয়া প্রাকৃতিক সৌন্দর্য দেখতে আমার কাছে খুব বেশি ভালো লাগে। তাছাড়া আমি বিভিন্ন ধরনের কাগজের ( কারুকাজ ) এবং বিভিন্ন রকমের রান্না ( রেসিপি ) করতে পছন্দ করি। আমি ফটোগ্রাফি করে থাকি। ফটোগ্রাফি করতে আমার কাছে অনেক অনেক বেশি ভালো লাগে।বিশেষ করে সৃষ্টিকর্তার দেওয়ায় প্রাকৃতিক সৌন্দর্যের দৃশ্য সমূহ ফটোগ্রাফি করতে আমার কাছে ভালো লাগে।


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনার প্রতি কৃতজ্ঞ 🖤

Sort:  
 6 days ago 

নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করার জন্য আপনি তো দেখছি প্রতি সপ্তাহেই পাওয়ার আপের ধারাবাহিকতা ধরে রেখেছেন। আপনার এমন ধারাবাহিকতায় আমি মুগ্ধ। আসলে নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধিতে পাওয়ার আপের কোন বিকল্প নেই। শুভ কামনা রইল আপনার জন্য।

 7 days ago 

পাওয়ার আপ আমাদের একাউন্টের সব ক্ষমতা বৃদ্ধির জন্য খুবই দরকার। যত বেশি পাওয়ার আপ করতে পারবো তত বেশি আমরা কাজ করে সুবিধা করতে পারবো। আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ করে যাচ্ছেন ভালো লাগে দেখে। এভাবে যদি সব সময় পাওয়ার আপ করে থাকে আরও অনেক দূরে এগিয়ে যাওয়া যাবে। এভাবে এগিয়ে যান আপনার জন্য শুভকামনা সব সময়।

 7 days ago 

ভাই আপনি এই সপ্তাহে ১০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে ৮,৩৬১+ এসপি তে পৌঁছে গেলেন। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে ভীষণ ভালো লাগলো। আশা করি পাওয়ার আপ এর ধারাবাহিকতা বজায় রেখে, আপনার কাঙ্খিত লক্ষ্য ডাবল ডলফিন খুব শীঘ্রই অর্জন করতে সক্ষম হবেন। আপনার জন্য শুভকামনা রইল ভাই।

 6 days ago 

ভাইয়া আপনার দশ স্টিম পাওয়ার বৃদ্ধি করা দেখে আমার অনেক ভালো লাগলো। আসলে আমরা আমাদের পাওয়ার যত বেশি বৃদ্ধি করতে পারব আমাদের কাজের সক্ষমতা আরো বেশি বৃদ্ধি পাবে। আমাদের প্রত্যেকের উচিত পাওয়ার বৃদ্ধি করা। এভাবে আপনি আস্তে আস্তে পাওয়ার বৃদ্ধি করে আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাবেন আশা করি।

 6 days ago 

যত বেশি পাওয়ার আপ, তত বেশি নিজের সক্ষমতা বৃদ্ধি। আপনি নিজের একাউন্টের সক্ষমতাকে বৃদ্ধি করার জন্য প্রতিনিয়ত কম বেশি পাওয়ার আপ করেই চলেছেন। এই ধারাবাহিকতায় চলমান সপ্তাহে ১০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে বেশ ভালো লাগলো। এভাবেই এগিয়ে যান শুভকামনা রইলো।

 7 days ago 

আসলে পাওয়ার আপ করা মানেই হচ্ছে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি আজকে ১০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে ভীষণ ভালো লাগলো। তাছাড়া যত বেশি পাওয়ার আপ তত বেশি সক্ষমতা বৃদ্ধি। আসলে পাওয়ার আপ একমাত্র প্রক্রিয়া যার মাধ্যমে স্টিমিটে খুব দ্রুত এগিয়ে যাওয়া সম্ভব। ধন্যবাদ আপনার জন্য শুভকামনা রইলো।

 6 days ago 

টার্গেট কে সামনে রেখে আজকে আপনি আমাদের মাঝে পাওয়ার বৃদ্ধি করে দেখিয়েছেন দেখে খুবই ভালো লেগেছে আমার। আমাদের সকলের উচিত এভাবে পাওয়ার বৃদ্ধি করে নিজের আইডির সক্ষমতা বাড়ানো। আশা করব এভাবে আপনি পাওয়ার বৃদ্ধি করতে থাকবেন সব সময়।

 6 days ago 

আজকে আপনার দশ স্টিম পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো। এই প্লাটফর্মে যত বেশি পাওয়ার আপ করা যায় তত বেশি আমাদের জন্য সুবিধা হয়। আমি নিজেও সব সময় পাওয়ার আপ বৃদ্ধি করতে চেষ্টা করি। এই বছর আপনার টার্গেট হচ্ছে ১০ হাজার এসপি পাওয়ার আপ পূরণ করা। আপনি এখন পর্যন্ত অলরেডি ৮৩৬১+স্টিম পাওয়ার আপ করেছেন। আশা করি ধারাবাহিকভাবে পাওয়ার আপ করলে কাঙ্ক্ষিত লক্ষ্য অনেক সহজে পূরণ করতে পারবেন।

 6 days ago 

পাওয়ার আপের মধ্য দিয়ে আপনি আপনার আইডির সক্ষমতা বৃদ্ধি করতেছেন। ধারাবাহিকভাবে পাওয়ার আপ করলে আপনি আপনার টার্গেটে পৌঁছাতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 58051.31
ETH 3136.86
USDT 1.00
SBD 2.44