টিনটিন বাবুর জন্মদিনে আমার অনুভূতি /১০% প্রিয় 💞 @shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago

বিসমিল্লাহি রহমানের রাহিম

আসসালামু আলাইকুম

শ্রদ্ধেয় প্রিয় ভাই ও বোনেরা,
আপনারা সবাই কেমন আছেন ? সৃষ্টিকর্তার কৃপায় আশা করি ভালো আছেন । আমিও সৃষ্টিকর্তার রহমতে ভালো আছি ।

প্রিয় , আমার বাংলা ব্লগ কমিটির সদস্যরা
আপনাদের মাঝে আবার এসে হাজির হলাম।

আজ আমি আপনাদের টিনটিন বাবুর জন্মদিনে আমার অনুভূতি সম্পর্কে বলতে চাই। আশা করি আপনাদের ভালো লাগবে। আপনারা আপনাদের মূল্যবান সময় নষ্ট করে পুরো পোস্টটি দেখবেন আশা করি।

আসুন শুরু করি

IMG_20220927_203757.jpg

আপনারা সকলে অবগত আছেন যে গতকাল অর্থাৎ ২৬ শে সেপ্টেম্বর আমাদের সকলের স্নেহের টিনটিন বাবুর জন্মদিন পালিত হয়েছে। দিনটি আমাদের সকালের কাছে খুবই স্পেশাল ছিলো।স্নেহের টিনটিন বাবুর জন্মদিন উপলক্ষে বিশেষ হ্যাং আউট এর আয়োজন করা হয়েছে। এর প্রতিটি মুহূর্ত খুব সুন্দরভাবে পার করেছি।

আমার পক্ষ থেকে স্নেহের টিনটিন বাবুর জন্মদিন উপলক্ষে আমার বাংলা ব্লগ কমিউনিটির সম্মানিত ফাউন্ডার আমাদের সকলের শ্রদ্ধা ভাজন @rme দাদার প্রতি অনেক অনেক ভালোবাসা এবং কৃতজ্ঞতা রইলো। তার সাথে ছোট দাদা, তনুজা বৌদি, শওকতা দিদি সহ দাদার পরিবারের সকল সদস্যদের প্রতি সকলের রইলো অনেক অনেক ভালোবাসা এবং কৃতজ্ঞতা।

জন্মদিনে শুভক্ষণে টিনটিন বাবুর উদ্দেশ্যে বলতে চাই
শুভ শুভ দিন আমাদের সকলের স্নেহের টিনটিন বাবুর

শুভ জন্মদিন

তোমার প্রতি ভালোবাসা অবিরাম। তোমার অট্টহাসির দুষ্টামিতে হৃদয় ছুঁয়ে গেলো‌

স্নেহের টিনটিন বাবু তুমি যোগ্য পিতার যোগ্য সন্তান বড় হয়ে পিতা-মাতা এবং পরিবারের মুখ উজ্জ্বল করবে। মানুষের মতো মানুষ হয়ে সমাজ এবং দেশের উন্নয়নে অবদান রাখবে। তোমার পিতা- বাংলা ভাষা এবং বাংলা ভাষাভাষী মানুষের জন্য যে অক্লান্ত পরিশ্রম করেছে এবং আমার বাংলা ব্লগ কমিউনিটিকে যে পর্যন্ত পর্যন্ত এগিয়ে নিয়েছে তুমি সেখান থেকে আমার বাংলা ব্লগ কমিউনিটিকে কমিটিকে দূর থেকে বহু দূরে এগিয়ে নিয়ে যাবে।

টিনটিন বাবু তোমার জীবনে প্রতিটি মুহূর্ত খুবই সুন্দর এবং রঙিন হোক। সৃষ্টিকর্তা সবসময় যেন তোমার সঙ্গে থাকে তোমার জন্য মঙ্গল বয়ে আনে।

স্নেহের টিনটিন বাবুর জন্মদিনের বিশেষ হ্যাংআউট ছিলো অসাধারণ। ভার্চুয়ালি আমরা সবাই জন্মদিনের কেক কেটেছি। আমার কাছে খুবই অসাধারণ লেগেছে কেক কাটানো মুহূর্ত। হ্যাংআউটের পুরো সময় আমার কাছে মনে হলো এক নিমিষেই শেষ হয়ে গেলো। কমিউনিটির সকল সদস্যরা খুবই উৎসাহ, উদ্দীপনা এবং আনন্দের সহকারে হ্যাংআউটে অংশগ্রহণ করেছে। অনেকে গান, কবিতা, কৌতুক দিয়ে হ্যাংআউট জমকালো এবং মনমুগ্ধকর করার চেষ্টা করেছে। কমিউনিটির সদস্যরা জন্মদিনের শুভেচ্ছা বার্তা খুবই সুন্দর করে বিভিন্নভাবে পাঠিয়েছে।

আসলে কালকে দিনটি আমার কাছে সত্যিই খুবই অন্যরকম ছিলো। আমি কখনোই ভার্চুয়াল ভাবে কোন জন্মদিন পালন করেনি। ভার্চুয়াল হলেও আমার কাছে টিনটিন বাবুর জন্মদিন খুবই বাস্তব মনে হলো। দাদা যখন জন্মদিন অনুষ্ঠানে বিভিন্ন ছবি শেয়ার করলো আমার মনে হয় বাস্তবে আমি অনুষ্ঠানে উপস্থিত ছিলাম।

আসলে জন্মদিন দিনের জমকালো আয়োজন মনমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠান অতিথি আপ্যায়ন সব মিলিয়ে প্রত্যেকটি মুহূর্ত বেশ দুর্দান্ত ছিলো।

আমি মনে করি স্নেহের টিনটিন বাবুর জন্মদিনের আবেগ এবং অনুভূতি কখনো লেখার মাধ্যমে সম্পূর্ণভাবে প্রকাশ করা সম্ভব নয়।

টিনটিন তুমি আমাদের চোখের মনি
আমাদের রাজ্যের রাজপুত্র‌
তোমায় নিয়ে ভাবছি শুধু
রাত দুপুরের কল্পনাতে।

তুমি আমাদের প্রিয় চেয়েও বেশি
প্রিয় হৃদয়ের স্পন্দন।
তুমি আমাদের রাতের আকাশে উজ্জ্বল নক্ষত্র
ভালোবাসার দীপ্ত শিখা।

তোমারি আজ জন্মদিনের শুভক্ষণে
হৃদয় জেগেছে আনন্দে‌
আনন্দের জোয়ারে সবাই মতোয়া
তাইতো টিনটিন তোমায় বলি
শুভ হোক তোমার জন্মদিন।

পোস্টটির কোথায় ভুল ত্রুটি হলে সুন্দর ক্ষমা দৃষ্টিতে দেখবেন।

সবাইকে শুভ রাত্রি
আপনারা সবাই ভালো থাকবেন।
আপনাদের সকলকে আমার পক্ষ থেকে ভালোবাসা 💜💙 এবং অভিনন্দন রইলো ।

আমার পরিচিতি

G0mIPwfurEJVlbirXIKFAUZVIuK.jpg

আমি আওলাদ হোসেন আজিম ।আর আমার ইউজার নাম @ah-agim আমি একজন বাংলাদেশী। মাতৃভাষা বাংলায় বলে - আমি খুব গর্বিত। আমার মনে ভাষা বাংলা এর প্রকাশ করতে খুব ভালো লাগে। আমি আমার বাংলা ব্লগ কমিউনিটিকে ভালোবাসি। আমার বাংলা ব্লগ কমিউনিটির সন্মানীত এডমিন মডারেটর সহ সকল সদস্যদের প্রতি আমার অফুরন্ত ভালোবাসা বিরাজমান। আমি বিভিন্ন জায়গায় ভ্রমণ করতে ভালোবাসি। সৃষ্টিকর্তার দেওয়া প্রাকৃতিক সৌন্দর্য দেখতে আমার কাছে খুব বেশি ভালো লাগে। তাছাড়া আমি বিভিন্ন ধরনের কাগজের ( কারুকাজ ) এবং বিভিন্ন রকমের রান্না ( রেসিপি ) করতে পছন্দ করি। আমি ফটোগ্রাফি করে থাকি। ফটোগ্রাফি করতে আমার কাছে অনেক অনেক বেশি ভালো লাগে।বিশেষ করে সৃষ্টিকর্তার দেওয়ায় প্রাকৃতিক সৌন্দর্যের দৃশ্য সমূহ ফটোগ্রাফি করতে আমার কাছে ভালো লাগে।

♥️ আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনার প্রতি কৃতজ্ঞ 🖤

Sort:  
 2 years ago 

অসাধারণ কবিতাটি লিখেছেন ভাই আমাদের প্রিয় দাদার একমাত্র রাজপুত্র টিন টিন বাবুর জন্য। পাশাপাশি হ্যাংআউটের অনুভূতিগুলো। সত্যিই আমরা সকলেই গর্বিত । আরে মি দাদার মতো একজন মুক্ত মনের অধিকারী লোককে আমাদের মাঝে পেয়ে। টিনটিন বাবুর জন্য অফুরন্ত শুভেচ্ছা রইল।

 2 years ago 

পোস্টটি দেখে সুন্দর ভাবে আপনার অনুভূতি শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 68109.99
ETH 2636.23
USDT 1.00
SBD 2.69