টার্গেট ডিসেম্বর সিজন ৪ পাওয়ার বৃদ্ধি ১০ Steem

in আমার বাংলা ব্লগ12 days ago

শ্রদ্ধেয় প্রিয় ভাই ও বোনেরা,
আপনারা সবাই কেমন আছেন ? সৃষ্টিকর্তার কৃপায় আশা করি ভালো আছেন । আমিও সৃষ্টিকর্তার রহমতে ভালো আছি । আমার বাংলা ব্লগ কমিটির সদস্যরা আপনাদের মাঝে আবারও এসে হাজির হলাম। আজ আমি আপনাদের আমার পাওয়ার আপ বৃদ্ধি করা সম্পর্কে বলতে চাই। আশা করি আপনাদের ভালো লাগবে। আপনারা আপনাদের মূল্যবান সময় নষ্ট করে পুরো পোস্টটি দেখবেন। আমি প্রথমে আন্তরিক ধন্যবাদ জানাই প্রিয় rex-sumon ভাইকে পাওয়ার আপ করার জন্য উৎসাহ প্রদান করতে এত সুন্দর উদ্যোগ গ্রহণ করেছে। এই উদ্যোগ গ্রহণের মাধ্যমে আমরা অনেক উৎসাহ এবং উদ্দীপনা নিয়ে পাওয়ার আপ করে যাচ্ছি।

আজ আমি ১০ স্টিম পাওয়ার আপ করছি। পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা বা, কাজ করার শক্তি বৃদ্ধি করা। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদে কাজ করতে হলে পাওয়ার আপ এর গুরুত্ব অপরিসীম। যার পাওয়ার যতো বেশি তার ক্ষমতা ততো বেশি। আমি আস্তে আস্তে পাওয়ার আপ করতে করতে টার্গেট ডিসেম্বর সিজন ৪ লক্ষ্যমাত্রা অর্জন করতে সম্ভব হবে। তাই আমি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার চেষ্টা করি। আপনারা সবাই দোয়া করবেন আমি যাতে কাঙ্খিত লক্ষ্য মাত্রা ১০,০০০ এসপি করতে পারি।

আমি যেভাবে পাওয়ার আপ করছি।

IMG_20240609_011500.jpg

↘️ধাপ :- ১↙️

  • পাওয়ার আপ করার জন্য প্রথমে আমি আমার ওয়ালেট গেলাম । একটি স্ক্রিনশট নিয়েছি। আজ আমি ১০ স্টিম পাওয়ার আপ করতেছি।

IMG_20240609_011110.jpg

↘️ধাপ :- ২↙️

IMG_20240609_011211.jpg

  • পাওয়ার আপয়ে ক্লিক করলাম। এখানে আমি ১০ স্টিম পাওয়ার আপ করেছি।

↘️ধাপ :- ৩↙️

IMG_20240609_011309.jpg

তারপর অ্যাক্টিভ "কী" দিয়ে পাওয়ার এর কার্যক্রম শেষ করেছি। এবং সব শেষের wallet এর একটি স্ক্রীনশট নিয়েছি। আমি প্রথম থেকে শেষ পর্যন্ত ধাপে ধাপে পাওয়ার আপ করলাম।

পূর্বে আমার পাওয়ার ছিল ৮,২১১ STEEM ।আরো এখন ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি করার পর মোট পাওয়ার আপ হয়েছে ৮,২২১ STEEM।

পোস্টটির কোথায় ভুল ত্রুটি হলে সুন্দর ক্ষমা দৃষ্টিতে দেখবেন।

আমার পরিচিতি

G0mIPwfurEJVlbirXIKFAUZVIuK.jpg

আমি আওলাদ হোসেন আজিম ।আর আমার ইউজার নাম @ah-agim আমি একজন বাংলাদেশী। মাতৃভাষা বাংলায় বলে - আমি খুব গর্বিত। আমার মনে ভাষা বাংলা এর প্রকাশ করতে খুব ভালো লাগে। আমি আমার বাংলা ব্লগ কমিউনিটিকে ভালোবাসি। আমার বাংলা ব্লগ কমিউনিটির সন্মানীত এডমিন মডারেটর সহ সকল সদস্যদের প্রতি আমার অফুরন্ত ভালোবাসা বিরাজমান। আমি বিভিন্ন জায়গায় ভ্রমণ করতে ভালোবাসি। সৃষ্টিকর্তার দেওয়া প্রাকৃতিক সৌন্দর্য দেখতে আমার কাছে খুব বেশি ভালো লাগে। তাছাড়া আমি বিভিন্ন ধরনের কাগজের ( কারুকাজ ) এবং বিভিন্ন রকমের রান্না ( রেসিপি ) করতে পছন্দ করি। আমি ফটোগ্রাফি করে থাকি। ফটোগ্রাফি করতে আমার কাছে অনেক অনেক বেশি ভালো লাগে।বিশেষ করে সৃষ্টিকর্তার দেওয়ায় প্রাকৃতিক সৌন্দর্যের দৃশ্য সমূহ ফটোগ্রাফি করতে আমার কাছে ভালো লাগে।


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনার প্রতি কৃতজ্ঞ 🖤

Sort:  
 11 days ago 

টার্গেট ডিসেম্বর সিজন ৪ এর এই সপ্তাহে আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে খুবই ভালো লাগলো।এভাবে এগিয়ে যান নিজের লক্ষ্যে আপনার জন্য শুভ কামনা রইলো।

 4 days ago 

আপনার জন্যও শুভকামনা রইলো ধন্যবাদ আপনাকে ভাই।

 12 days ago 

এভাবে সামনের দিকে আগাতে থাকলে অবশ্যই ভাই আপনি টার্গেট ডিসেম্বরের মধ্যেই 10000 এসপি পূরণ করতে পারবেন। আজকে আপনি দশ স্টিম পাওয়ার আপ করে আপনার লক্ষ্যের কিছুটা কাছে পৌঁছে গেলেন। অনেক সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ ভাই।

 4 days ago 

এত সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই ভাই।

 11 days ago 

আপনি যদি এভাবেই প্রতিনিয়ত নিজের সক্ষমতা বৃদ্ধি করতে পারেন তাহলে খুব সহজে আপনার টার্গেট ১০ হাজার স্টিম পাওয়ার পৌঁছে যেতে পারবেন। আপনি প্রতিনিয়ত নিজের সক্ষমতা বৃদ্ধি করেছেন এটা দেখে খুবই ভালো লাগছে। এরই মধ্য দিয়ে আপনি ৮২২১ স্টিম পাওয়ারে পৌঁছে গেলেন।

 4 days ago 

উৎসাহ মূলক মন্তব্য করে পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 11 days ago 

প্রতিনিয়ত পাওয়ার আপ করে নিজের একাউন্টকে একটি শক্তিশালী অবস্থানে নিয়ে এলেন।এভাবে ধীরে ধীরে নিজ লক্ষ্যের দিকে এগিয়ে যাচ্ছেন। আশা করা যায় এই সিজনে আপনি আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছে যাবেন। ধারা বজায় রেখে এভাবেই এগিয়ে যাবেন।অনেক অভিনন্দন রইলো আপনার জন্য।

 4 days ago 

অনেক অনেক ধন্যবাদ আপু, সুন্দর মন্তব্য করার জন্য।

 11 days ago 

টার্গেট ডিসেম্বর সিজন ৪ সামনে রেখে আপনি আজকে আমাদের মাঝে ১০ স্টিম পাওয়ার আপ করে শেয়ার করেছেন। স্টিমিট এই প্লাটফর্মে নিজের অবস্থান শক্ত করতে হলে পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। নিজের ধারাবাহিকতা বজায় রেখে সামনের দিকে এগিয়ে চলুন আশা করি আপনি খুব দ্রুত সময়ের মধ্যে ১০ হাজার স্টিম পাওয়ার পূরণ করতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 4 days ago 

জি ভাই ১০ হাজার স্টিম পাওয়ার পূরণ করতে চেষ্টা চালিয়ে যাচ্ছি। ধন্যবাদ আপনাকে ভাই।

পাওয়ার আপ মানে নিজের ওয়ালেটে সক্ষমতাকে বৃদ্ধি ।আর আপনি প্রতিনিয়ত আমাদের মাঝে আপনার সক্ষমতা বাড়িয়ে চলেছেন এভাবেই এগিয়ে যান আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন একদিন শুভকামনা রইল আপনার জন্য ভাইজান।

 4 days ago 

আপনার জন্যও শুভকামনা রইলো । ধন্যবাদ আপনাকে ভাই।

 11 days ago 

যত বেশি পাওয়ার আপ তত বেশি সক্ষমতা বৃদ্ধি। আপনি আজকে দশ স্টিম পাওয়ার আপ করেছেন। এই পাওয়ার আপের মধ্য দিয়ে নিজের একাউন্টকে শক্তিশালী করে তুলেছেন। এভাবে পাওয়ার আপের ধারাবাহিকতা বজায় রাখলে অনেক দূরে এগিয়ে যাবেন। শুভকামনা রইলো আপনার জন্য।

 4 days ago 

অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর মন্তব্য করার জন্য।

 11 days ago 

প্রতি সপ্তাহেই তো দেখছি আপনি ধারাবাহিক ভাবে পাওয়ার আপ করে যাচেছন। আর এমন করে ধারাবাহিক ভাবে পাওয়ার আপ করায় আপনি অনেক দূর এগিয়েও গিয়েছেন। আশা করবো এমন করে পাওয়ার আপ করতে থাকলে বেশ তাড়াতাড়ি কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারবেন। শুভ কামনা রইল আপনার জন্য।

 4 days ago 

মন্তব্য করে পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু।

 11 days ago 

এই সপ্তাহে আপনি ১০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে ৮,২২১+ এসপি তে পৌঁছে গেলেন। যত বেশি পাওয়ার আপ তত বেশি শক্তি অর্জন। আশা করি পাওয়ার আপ এর ধারাবাহিকতা বজায় রেখে, আপনার কাঙ্খিত লক্ষ্য ডাবল ডলফিন এই সিজনে অর্জন করতে সক্ষম হবেন। আপনার জন্য শুভকামনা রইল ভাই।

 4 days ago 

চমৎকার মন্তব্য করে পাশে থাকার জন্য ধন্যবাদ আপনাকে।

 11 days ago 

এই বছর আপনি 10000 স্টিম পাওয়ার আপ পূর্ণ করার টার্গেট করেছেন। এই ধারাবাহিকতায় আজকে আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন। এই প্লাটফর্মে আমি নিজেও প্রতি সপ্তাহে অল্প অল্প হলেও পাওয়ার আপ করার চেষ্টা করি। তবে আপনি যেভাবে পাওয়ার আপ করতেছেন ডিসেম্বরের মধ্যে আপনার কাঙ্খিত লক্ষ্য খুব সহজে পূরণ করতে পারবেন। আপনার জন্য অগ্রিম শুভকামনা রইলো।

 4 days ago 

পাওয়া আপ পোস্ট দেখে সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.12
JST 0.027
BTC 64998.89
ETH 3514.73
USDT 1.00
SBD 2.37