টার্গেট ডিসেম্বর সিজন ২ | ১৫ Steem পাওয়ার বৃদ্ধি /১০% প্রিয় 💞 @shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago

বিসমিল্লাহি রহমানের রাহিম

আসসালামু আলাইকুম

শ্রদ্ধেয় প্রিয় ভাই ও বোনেরা,
আপনারা সবাই কেমন আছেন ? সৃষ্টিকর্তার কৃপায় আশা করি ভাল আছেন । আমিও সৃষ্টিকর্তার রহমতে ভালো আছি ।

প্রিয় , আমার বাংলা ব্লগ কমিটির সদস্যরা
আপনাদের মাঝে আবার এসে হাজির হলাম।

আজ আমি আপনাদের আমার আমার পাওয়ার আপ বৃদ্ধি করা সম্পর্কে বলতে চাই। আশা করি আপনাদের ভালো লাগবে। আপনারা আপনাদের মূল্যবান সময় নষ্ট করে পুরো পোস্টটি দেখবেন আশা করি।

আসুন শুরু করি

IMG_20220716_080401.jpg

আমি প্রথমে আন্তরিক ধন্যবাদ জানাই প্রিয় @rex-sumon ভাইকে পাওয়ার আপ করার জন্য উৎসাহ প্রদান করতে এত সুন্দর প্রতিযোগিতার উদ্যোগ গ্রহণ করেছে। এই উদ্যোগ গ্রহণের মাধ্যমে আমরা অনেক উৎসাহ এবং উদ্দীপনা নিয়ে পাওয়ার আপ করে যাচ্ছি।

আজ আমি ১৫ স্টিম পাওয়ার আপ করছি। বলা হয়ে থাকে যার যত বেশি পাওয়ার তা ততো বেশি শক্তি। পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা বা, কাজ করার শক্তি বৃদ্ধি করা।এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদে কাজ করতে হলে পাওয়ার আপ এর গুরুত্ব অপরিসীম । যার পাওয়ার যত বেশি তার ক্ষমতা তত বেশি। আমি আস্তে আস্তে পাওয়ার আপ করতে করতে টার্গেট ডিসেম্বর সিজন ২ লক্ষ্যমাত্রা অর্জন করতে সম্ভব হবো, ইনশাল্লাহ। তাই আমি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার চেষ্টা করি। আপনারা সবাই দোয়া করবেন আমি যাতে কাঙ্খিত লক্ষ্য মাত্রা ৩০০০ এসপি করতে পারি।

আমি যেভাবে পাওয়ার আপ করছি।

↘️ধাপ :- ১↙️

পাওয়ার আপ করার জন্য প্রথমে আমি আমার ওয়ালেট গেলাম । ওয়ালেটে প্রবেশ করার পর একটি স্ক্রিনশট নিয়েছি। আজ আমি ১৫ স্টিম পাওয়ার আপ করতেছি।

IMG_20220716_081728.jpg

↘️ধাপ :- ২↙️

IMG_20220716_082047.jpg

পাওয়ার আপয়ে ক্লিক করলাম।
এখানে আমি ১৫ স্টিম পাওয়ার আপ করেছি।

↘️ ধাপ :- ৩ ↙️

IMG_20220716_082302.jpg

তারপর অ্যাক্টিভ "কী" দিয়ে পাওয়ার এর কার্যক্রম শেষ করেছি। এবং সব শেষের wallet এর একটি স্ক্রীনশট নিয়েছি।

আমি প্রথম থেকে শেষ পর্যন্ত ধাপে ধাপে পাওয়ার আপ করলাম।

পূর্বে আমার ওয়ালেটে পাওয়ার আপ ছিল ১৫৬৭ স্টিম। আরো এখন ১৫ স্টিম পাওয়ার বৃদ্ধি করার পর মোট পাওয়ার আপ হয়েছে ১৫৮২ স্টিম।

পোস্টটির কোথায় ভুল ত্রুটি হলে সুন্দর ক্ষমা দৃষ্টিতে দেখবেন।

অন্য সময়ে আবার অন্য কোন বিষয় নিয়ে কথা হবে।সে পর্যন্ত সবাই ভাল থাকবেন। সুস্থ থাকবেন, নিজের স্বাস্থ্যের প্রতি যত্ন নিবেন ।এই আশাবাদ ব্যক্ত করে আপনাদের কাছ থেকে বিদায় নিচ্ছি।

সবাইকে শুভ রাত্রি
আপনারা সবাই ভালো থাকবেন।
আপনাদের সকলকে আমার পক্ষ থেকে ভালোবাসা 💜💙 এবং অভিনন্দন রইলো ।

♥️ আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনার প্রতি কৃতজ্ঞ 🖤

Sort:  
 2 years ago 

আপনার পাওয়ার পোস্ট দেখে খুবই ভালো লাগলো। আমরা যারা দীর্ঘ মেয়াদী কাজ করতে চাই, তাদের জন্য পাওয়ার আপ অনেক গুরুত্বপূর্ণ বিষয়। আপনার জন্য রইলো অনেক অনেক শুভকামনা।

 2 years ago 

এত চমৎকার গঠনমূলক মন্তব্য করার জন্য আপনাকে আন্তরিক ধন্যবাদ জানাই।

 2 years ago 

আজকে আপনি পাওয়ার আপ এর মাধ্যমে আপনার ক্ষমতাকে আরো শক্তিশালী করলেন। এভাবে আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাচ্ছেন,পাওয়ার আপ করা মানে নিজের ক্ষমতাকে বৃদ্ধি করা।

 2 years ago 

সুন্দর মতামত উপস্থাপন করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতার জন্য এমাউন্ট যেটাই হোক না কেন প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করে যেতে হবে শুভ হোক আপনার আগামীর পথ চলা পাওয়ার বৃদ্ধির মাধ্যমে

 2 years ago 

পোস্টটি সম্পর্কে এত সুন্দর অনুভূতি শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 2 years ago 

আমরা পাওয়ার আপকে ভালোবাসি। পাওয়ার আপ করার মাধ্যমেই সক্ষমতা বৃদ্ধি সম্ভব। পাওয়ার আপের ধারাবাহিকতা বজায় থাকলে আশা করি আপনি আপনার লক্ষ্যে পৌছাঁতে পারবেন।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ এত অসাধারণ মন্তব্য করে পাশে থাকার জন্য

 2 years ago 

কমিউনিটিতে পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের অবস্থান শক্ত করা নিজের অবস্থান শক্ত করার ব্যাপারে আপনি সচেতন। এভাবেই প্রতিনিয়ত পর বৃদ্ধির মাধ্যমে নিজের অবস্থান শক্ত করবেন শুভকামনা রইল।

 2 years ago 

আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো এত দুর্দান্ত মন্তব্য করার জন্য।

 2 years ago 

পাওয়ার আপ পোস্ট গুলো দেখলে ভীষণ ভালো লাগে। পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। যত বেশি পাওয়ার তত বেশি সক্ষমতা। এভাবেই এগিয়ে যান। আপনার জন্য শুভ কামনা রইলো।

 2 years ago 

এত সুন্দর মন্তব্য করে উৎসাহ প্রদান করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 2 years ago 

ভীষণ ভালো লাগলো আপনার পাওয়ার বৃদ্ধি করা পোস্ট দেখে। পাওয়ার বৃদ্ধি করা আমাদের খুবই গুরুত্বপূর্ণ। এভাবে সামনের দিকে এগিয়ে যান অনেক অনেক শুভকামনা রইল

 2 years ago 

এত সুন্দর মন্তব্য করে উৎস প্রদান করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 2 years ago 

পাওয়ার আপ আমাদের সবার জন্যই খুব গুরুত্বপূর্ণ। এই প্লাটফর্মে আমাদের নিজেদের সক্ষমতা বৃদ্ধি করার জন্য এর বিকল্প কিছুই নেই। আপনার পাওয়ার আপ এর পোস্ট দেখে ভালো লাগলো। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ এত অসাধারণ মন্তব্য করে পাশে থাকার জন্য।

 2 years ago 

ইস্টিমিট প্ল্যাটফর্মে কাজ করার জন্য পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ এবং প্রতিনিয়ত নিজেকে এগিয়ে নিয়ে যাচ্ছেন দেখে খুবই ভালো লাগলো ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

সুন্দর মতামত শেয়ার করে উৎসাহ প্রদান করার জন্য আপনাকে আন্তরিক ধন্যবাদ জানাই।

 2 years ago 

বর্তমান সময়ের আপনার পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো। কারণ বর্তমান সময়ে যাদের পাওয়ার আপ পোস্ট দেখি খুব ভালো উপভোগ করি। অসংখ্য ধন্যবাদ আমাদের সাথে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 67112.11
ETH 2610.99
USDT 1.00
SBD 2.67