মোবাইলে ধারণকৃত কিছু রেন্ডম আলোকচিত্র📸 /১০% প্রিয় 💞 @shy-fox

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

বিসমিল্লাহি রহমানের রাহিম

আসসালামু আলাইকুম

শ্রদ্ধেয় প্রিয় ভাই ও বোনেরা,
আপনারা সবাই কেমন আছেন ? সৃষ্টিকর্তার কৃপায় আশা করি ভাল আছেন । আমিও সৃষ্টিকর্তার রহমতে ভালো আছি ।

আজ আমি আপনাদের আমার হাতে তোলা কিছু আলোকচিত্র সম্পর্কে বলতে চাই। এই ফটোগ্রাফি গুলো আপনাদের মাঝে শেয়ার করতে পারতেছি বলে আমার হাতে খুব আনন্দ লাগছে। আশা করি আপনাদের ভালো লাগবে। আপনারা আপনাদের মূল্যবান সময় নষ্ট করে পুরো পোস্টটি দেখবেন।

1642612966099.jpg

2bP4pJr4wVimqCWjYimXJe2cnCgn5Ee1vjtXvRasnuk.png

IMG_20211120_105407.jpg

  • এই ফুলের নাম আমার জানা নেই। এই ফুল গাছের পাতাগুলো খুব সুন্দর এবং এর বীজ বা ফল দেখতে খুবই অসাধারণ। এর কালার আমাকে খুব মুগ্ধ করেছে।এর পাতা খুব সুন্দর সবুজ এবং সাদা রঙের ডরকাটা।

IMG_20211120_105525.jpg

  • এই ফুলটি দেখতে অত্যন্ত সুন্দর এই ফুলের হলুদ রঙের যার মধ্যে লাল রংয়ের ফোটা রয়েছে। সাধারণত এই ফুলটি আমাদের এই অঞ্চলে দেখা যায় না । এটি আমাদের পার্কে নতুন চারা লাগানো হয়েছে। কয়দিন হলো ফুল ফুটেছে । ফুলটি খুব সুন্দর আমার কাছে অন্যরকম মনে হচ্ছে।

IMG_20220117_182612.jpg

  • এই আলোকচিত্রটি একটি বিয়ে বাড়ির আলোক সজ্জার। এই ছবিটি আমি কিছুদিন আগে আমার মুঠোফোনে উঠেছিলাম রাতের সময় বিয়ে বাড়িতে প্রবেশের মুহূর্তে এই ছবিটি উঠিয়েছি।

IMG_20210611_100543.jpg

  • এইটি আমি আট তলা ভবনের উপর থেকে তুলেছিলাম। আমি যখন ছাদের উপর দাঁড়িয়েছি তখন নিচে দৃশ্যটি আমার কাছে খুব ভালো লাগলো তাই আমি ছবিটি উঠেছিলাম। বিশেষ করে আকাশের মেঘ ও গাছের দৃশ্যটা আমার কাছে খুবই অপূর্ব লাগলো।

IMG_20210713_162106.jpg

  • এইটি আমি বিকেল বেলায় তুলেছিলাম। আমি ছবি তোলার জন্য বাহিরে বের হলাম। তখন ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশ দিয়ে হেঁটে যাচ্ছিলাম। হঠাৎ এই দৃশ্যটি আমার চোখে পড়ল তাই আমি ফটোগ্রাফি করে নিলাম। সত্যিই দৃশ্যটি আমার কাছে খুবই অন্যরকম মনে হল। বিশেষ করে আকাশে মেঘ খুবই চমৎকার ছিল।

IMG_20220119_231243.jpg

  • আমি কিছুদিন আগে আমাদের ফেনী থানায় গিয়েছিলাম একটি বিষয়ে কথা বলার জন্য। আমি কথা বলে, বাহিরে বের হয়ে রাস্তার পাশে চা খাচ্ছিলাম তখন আমার ফেনী মড়েল থানার নাম লেখানো ফটকের মধ্যে নজর পড়লো। তখন আমি এই দৃশ্যটি ক্যামেরাবন্দি করি। কারণ গাছগুলো এবং মেঘ খুবই চমৎকার ছিল।

9dx1buQgbead6RxJghsxgTVaHHi8jfYMWwDcBx2fQXyTd2F7htLU3NdyenT3MRczUVPEZHP4oym3oCS3zDoEN69Twg3oHy48tcm89dnbHLNMSxTms9foLt8nPzrgB6C51QRYhPHrGagnbSNDW1T7dNTaZv43YQt2hJcPmagAuiYxMqz7rhmMf8XuY3rme9W63xDzgNDgA.png

  • এই ছবিটি আমি গতকাল তুলেছিলাম। একি হলো গ্ৰানন্ডার মেশিন দিয়ে টিউবওয়েলের নাট কাটার দৃশ্য। আমাদের টিউবওয়েল টি নষ্ট হয়ে গেছে। তাই ঠিক করার জন্য নাট গুলো কাটা হচ্ছিলো। কাটার মুহূর্তে আমি ছবিটা তুলেছিলাম।
শ্রেণীআলোকচিত্র
ক্যামেরাRedmi note 7
পোস্ট তৈরি@ah-agim
লোকেশনফেনী, বাংলাদেশ

এতক্ষণ আপনাদের মূল্যবান সময় দিয়ে আমার পোস্টটি শেষ পর্যন্ত দেখার জন্য আন্তরিক ধন্যবাদ জানাই।আপনাদের উৎসাহ এবং অনুপ্রেরণা ফেলে আমি এই ধরনের আলোকচিত্র আরো উপস্থাপন করব, ইনশাআল্লাহ।

অন্য সময়ে আবার অন্য কোন বিষয় নিয়ে কথা হবে।সে পর্যন্ত সবাই ভাল থাকবেন। সুস্থ থাকবেন, নিজের স্বাস্থ্যের প্রতি যত্ন নিবেন ।এই আশাবাদ ব্যক্ত করে আপনাদের কাছ থেকে বিদায় নিচ্ছি।

সবাইকে শুভ রাত্রি
আপনারা সবাই ভালো থাকবেন।
আপনাদের সকলকে আমার পক্ষ থেকে ভালোবাসা 💜💙 এবং অভিনন্দন রইলো ।

আমার পরিচিতি

G0mIPwfurEJVlbirXIKFAUZVIuK.jpg

আমি আওলাদ হোসেন আজিম ।আর আমার ইউজার নাম @ah-agim আমি একজন বাংলাদেশী। মাতৃভাষা বাংলায় বলে - আমি খুব গর্বিত। আমার মনে ভাষা বাংলা এর প্রকাশ করতে খুব ভালো লাগে। আমি আমার বাংলা ব্লগ কমিউনিটিকে ভালোবাসি। আমার বাংলা ব্লগ কমিউনিটির সন্মানীত এডমিন মডারেটর সহ সকল সদস্যদের প্রতি আমার অফুরন্ত ভালোবাসা বিরাজমান। আমি বিভিন্ন জায়গায় ভ্রমণ করতে ভালোবাসি। সৃষ্টিকর্তার দেওয়া প্রাকৃতিক সৌন্দর্য দেখতে আমার কাছে খুব বেশি ভালো লাগে। তাছাড়া আমি বিভিন্ন ধরনের কাগজের ( কারুকাজ ) এবং বিভিন্ন রকমের রান্না ( রেসিপি ) করতে পছন্দ করি। আমি ফটোগ্রাফি করে থাকি। ফটোগ্রাফি করতে আমার কাছে অনেক অনেক বেশি ভালো লাগে।বিশেষ করে সৃষ্টিকর্তার দেওয়ায় প্রাকৃতিক সৌন্দর্যের দৃশ্য সমূহ ফটোগ্রাফি করতে আমার কাছে ভালো লাগে।

Sort:  
 3 years ago 

মোবাইল ক্যামেরায় আপনি অনেক সুন্দর সুন্দর কিছু ফটোগ্রাফি করেছেন।দারুন হয়েছে চিত্র গুলো ধন্যবাদ আপনাকে শেয়ার করার জন্য।

 3 years ago 

একটি সুন্দর কমেন্ট করার জন্য ধন্যবাদ।

 3 years ago 

ভাইয়া আপনার ফটোগ্রাফি গুলো অনেক সুন্দর হয়েছে। প্রতিটি ফটোগ্রাফি আমার কাছে ভালো লাগছে। বিশেষ করে আকাশে ফটোগ্রফি গুলো অসাধারণ লাগতেছে ভাইয়া। ধন্যবাদ ভাইয়া সুন্দর একটি ফটোগ্রাফির পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 3 years ago 

গঠনমূলক মন্তব্য প্রকাশ করার জন্য আপনাকে ধন্যবাদ।

 3 years ago 

আপনার হাতের তোলা ফটোগ্রাফি গুলো দেখতে বেশ সুন্দর হয়েছে। আর দেখে মন জুড়িয়ে গেল আমার। আর যাই হোক সব মিলিয়ে আপনার পোস্টটি অনেক সুন্দর হয়েছে। আর তাই আপনাকে আমার পক্ষ থেকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 3 years ago 

আপনাকে আন্তরিক ভাবে অভিনন্দন জানাই।

আপনার প্রতিটি আলোকচিত্র অসম্ভব সুন্দর হয়েছে। আপনার এই আলোচিত গুলো দেখে আমার বেশ ভালো লাগলো। অনেক আকর্ষনীয় হয়েছে আলোকচিত্রগুলো। আশা করি সামনের দিনগুলোতে আরো ভালো ভালো ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করবেন।

 3 years ago 

আপনার কথাগুলো আমার খুব ভালো লেগেছে আপনার জন্য লাল গোলাপের উষ্ণ অভ্যর্থনা রইল।

 3 years ago 

➡️ ফটোগ্রাফি গুলো খুবই দুর্দান্ত ছিল। প্রত্যেকটি ফটোগ্রাফি আমার কাছে খুবই দারুণ লেগেসে। খুব সুন্দর করে ফটোগ্রাফি সম্পর্কে বর্ণনা করেছেন। শুভকামনা রইল আপনার জন্য।
 3 years ago 

আপনার কমেন্টগুলো খুব দূরে দুর্দান্ত হয়। আপনাদের দোয়া এবং ভালোবাসা যেন সব সময় পাশে থাকে। ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

আপনি অসাধারণ কিছু ফটোগ্রাফি করেছেন। ফটোগ্রফি গুলো দেখতে অনেক ভালো লেগেছে। বিশেষ করে প্রত্যেকটা ফটোগ্রাফি অনেক আকর্ষণীয় ছিল। আর প্রত্যেকটা ফটোগ্রাফি সম্পর্কে অনেক সুন্দরভাবে বর্ণনা করেছেন এজন্য বুঝতে সুবিধা হয়েছে। অনেক ধন্যবাদ আমাদের মধ্যে এত সুন্দর ফটোগ্রাফি শেয়ার করার জন্য।

 3 years ago 

আপনার কথাগুলো আমার মন ছুঁয়ে গেছে। তাইতো হৃদয়ের সবটুকু ভালবাসা আপনাদের জন্য রইল।

 3 years ago 

বাহ ভাই বেশ ভালো ছিল ফটোগ্রাফি গুলো। সবগুলো ফটো খুব সুন্দরভাবে উপস্থাপন করেছেন। হলুদ ফুলটা ভালো ছিল। এবং আমার কাছে সবচেয়ে ভালো লেগেছে নীল আকাশের ছবি তিনটা।

 3 years ago 

অসাধারন কমেন্ট করছেন। ধন্যবাদ ভাই আপনাকে।

 3 years ago 

জাস্ট অসাধারণ আপনি অনেক সুন্দর সুন্দর মনমুগ্ধকর ফটোগ্রাফি আমাদের সকলের মাঝে শেয়ার করেছেন। আপনার শেয়ারকৃত এই ফটোগ্রাফি গুলো আমার কাছে অসম্ভব সুন্দর লেগেছে। কোনটা রেখে কোনটা প্রশংসা করবো সত্যিই ভেবে পাচ্ছিনা আপনার প্রতিটা ফটোর প্রশংসা পাওয়ার দাবিদার। ধন্যবাদ এরকম সুন্দর সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 3 years ago 

আপনার কমেন্ট পড়ার পর উৎসাহ উদ্দীপনার আরো বাড়িয়ে গেল আমার । কাজ করতে খুবই ভালো লাগবে আপনাকে অন্তরের অন্তস্থল থেকে আন্তরিক অভিনন্দন জানাচ্ছি।

 3 years ago 

আপনার মোবাইল দিয়ে তোলা ফটো গুলো অনেক সুন্দর হয়েছে ভাইয়া। আমার কাছে আপনার প্রত্যেকটি ফটো গুলো অনেক সুন্দর হয়েছে। এই ফটো গুলোর মধ্যে ৬ নম্বর ফটোটা আমাকে মুগ্ধ করেছে। এই ফটোটা সাথে রাস্তায় এবং আকাশের কিছু জায়গা দেখা যাচ্ছে তাই এই ফটোটা অনেক অনেক সুন্দর লাগছে। শুভকামনা রইল আপনার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 59993.26
ETH 2312.53
USDT 1.00
SBD 2.49