টার্গেট ডিসেম্বর সিজন ২ | ১০ Steem পাওয়ার বৃদ্ধি /১০% প্রিয় 💞 @shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago

বিসমিল্লাহি রহমানের রাহিম

আসসালামু আলাইকুম

শ্রদ্ধেয় প্রিয় ভাই ও বোনেরা,
আপনারা সবাই কেমন আছেন ? সৃষ্টিকর্তার কৃপায় আশা করি ভালো আছেন । আমিও সৃষ্টিকর্তার রহমতে ভালো আছি ।

প্রিয় , আমার বাংলা ব্লগ কমিটির সদস্যরা
আপনাদের মাঝে আবার এসে হাজির হলাম।

আজ আমি আপনাদের আমার আমার পাওয়ার আপ বৃদ্ধি করা সম্পর্কে বলতে চাই। আশা করি আপনাদের ভালো লাগবে। আপনারা আপনাদের মূল্যবান সময় নষ্ট করে পুরো পোস্টটি দেখবেন আশা করি।

আসুন শুরু করি

IMG_20221017_224148.jpg

আমি প্রথমে আন্তরিক ধন্যবাদ জানাই প্রিয় @rex-sumon ভাইকে পাওয়ার আপ করার জন্য উৎসাহ প্রদান করতে এত সুন্দর উদ্যোগ গ্রহণ করেছে। এই উদ্যোগ গ্রহণের মাধ্যমে আমরা অনেক উৎসাহ এবং উদ্দীপনা নিয়ে পাওয়ার আপ করে যাচ্ছি।

আজ আমি ১০ স্টিম পাওয়ার আপ করছি। পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা বা, কাজ করার শক্তি বৃদ্ধি করা।এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদে কাজ করতে হলে পাওয়ার আপ এর গুরুত্ব অপরিসীম।যার পাওয়ার যত বেশি তার ক্ষমতা তত বেশি। আমি আস্তে আস্তে পাওয়ার আপ করতে করতে টার্গেট ডিসেম্বর সিজন ২ লক্ষ্যমাত্রা অর্জন করতে সম্ভব হবে। তাই আমি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার চেষ্টা করবো। আপনারা সবাই দোয়া করবেন আমি যাতে কাঙ্খিত লক্ষ্য মাত্রা ৩৫০০ এসপি করতে পারি।

আমি যেভাবে পাওয়ার আপ করছি।

↘️ধাপ :- ১↙️

পাওয়ার আপ করার জন্য প্রথমে আমি আমার ওয়ালেট গেলাম । একটি স্ক্রিনশট নিয়েছি। আজ আমি ১০ স্টিম পাওয়ার আপ করতেছি।

IMG_20221017_224834.jpg

ppmw4FvW2DDmGSiwmh2jDqexvQA2qTsMf7nGoN1AUmAAQ58R244deFngFpD9vjaMrfiSimZP24FwTs6exBye8zrMbxy5TBxLSxehMg2yysco76Q5Ynvz5dieod364MZ2bmvfRJ2UjZo3mCHaSdimVYEqPMs7N5FUZa3wtXAHG6qBhgqRU3t9N2sgBreZ2yD7sGxhWBfb6PeY5P2BtDHSUnphNFxrgT9FWCbUz.png

3jpR3paJ37V8JxyWvtbhvcm5k3roJwHBR4WTALx7XaoRovaWuJriC1dwvP3MH6BQsuw5DmpRMdgkQT6aXuDWykkNVHvPKh4iVdtxSwphoj3XvhXfawWbRX9B2hghLYPvMPbkJ.jpeg

↘️ধাপ :- ২↙️

IMG_20221017_224950.jpg


IMG_20221017_225033.jpg


পাওয়ার আপয়ে ক্লিক করলাম।
এখানে আমি ১০ স্টিম পাওয়ার আপ করেছি।

↘️ধাপ :- ৩↙️

IMG_20221017_225224.jpg

6VvuHGsoU2QBt9MXeXNdDuyd4Bmd63j7zJymDTWgdcJjnztxNkWZNBCTxqF3xwXUTQenK21xtRxARWS4hidigrrHE6jjq1gq94KEHMLQ2riCuWNkFCb8gNA1HabmLA.png

2bP4pJr4wVimqCWjYimXJe2cnCgn5Ee1vjtXvRasnuk.png

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iQRwpoRTSu9q3KtkUwzntCaoZQW7wbt6GpezTZR7x4WEc6rm1eC57Wk6mxrhBjtoN3JBiztPWNJ.png

তারপর অ্যাক্টিভ "কী" দিয়ে পাওয়ার এর কার্যক্রম শেষ করেছি। এবং সব শেষের wallet এর একটি স্ক্রীনশট নিয়েছি।

আমি প্রথম থেকে শেষ পর্যন্ত ধাপে ধাপে পাওয়ার আপ করলাম।

পূর্বে আমার পাওয়ার আপ ছিলো ১৭৭৪ স্টিম। আরো এখন ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি করার পর মোট পাওয়ার আপ হয়েছে ১৭৮৪ স্টিম।

পোস্টটির কোথায় ভুল ত্রুটি হলে সুন্দর ক্ষমা দৃষ্টিতে দেখবেন।

অন্য সময়ে আবার অন্য কোন বিষয় নিয়ে কথা হবে।সে পর্যন্ত সবাই ভাল থাকবেন। সুস্থ থাকবেন, নিজের স্বাস্থ্যের প্রতি যত্ন নিবেন ।এই আশাবাদ ব্যক্ত করে আপনাদের কাছ থেকে বিদায় নিচ্ছি।

সবাইকে শুভ রাত্রি
আপনারা সবাই ভালো থাকবেন।
আপনাদের সকলকে আমার পক্ষ থেকে ভালোবাসা 💜💙 এবং অভিনন্দন রইলো ।

♥️ আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনার প্রতি কৃতজ্ঞ 🖤

Sort:  
 2 years ago 

দীর্ঘমেয়াদি কাজ করতে হলে অবশ্যই আমাদের সকলের পাওয়ার বৃদ্ধি করতে হবে। যত বেশি পাওয়ার তত বেশি ক্ষমতা আমরা এটাই বিশ্বাস করি। আপনি প্রতিনিয়ত যদি এরকম পাওয়ার বৃদ্ধি করতে থাকেন তাহলে ৩৫০০ এসপি জমতে বেশি সময় লাগবে না। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

এত সুন্দর মতামত শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 2 years ago 

এভাবে অল্প অল্প পাওয়ার অফ করে আপনি আপনার লক্ষ্যমাত্রা ৩৫০০ এস.পি তে পৌঁছাতে পারবেন আশা করি। পাওয়ার আপ মানে সক্ষমতা বৃদ্ধি আর আপনি সেটা খুব ভালোভাবে বৃদ্ধি করে যাচ্ছেন।

 2 years ago 

সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 2 years ago 

আপনি নিয়মিত পাওয়ার আপ করে থাকেন এইটা দেখে খুবই ভালো লাগে। আপনি যে টার্গেট নিয়ে সামনে এগিয়ে যেতে চাচ্ছেন ইনশাআল্লাহ আপনি আপনার লক্ষ্যে খুবই দূত পৌঁছে যাবেন।যতো বেশি পাওয়ার আপ ততো বেশি শক্তি অর্জন করা। দোয়া করি যেন প্রতিনিয়ত ধারাবাহিকতা অব্যাহত রাখতে পারেন।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ ভাই আপনার মূল্যবান মতামত শেয়ার করার জন্য।

 2 years ago 

গুটি গুটি পায়ে এগিয়ে যাচ্ছেন ভাই অনেক সুন্দর একটি উদ্যোগ এভাবে এগিয়ে যান অনেক দূর। আপনার জন্য শুভ কামনা রইলো ভাই।

 2 years ago 

আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো, ধন্যবাদ।

 2 years ago 

আপনি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার চেষ্টা করবেন জেনে খুব ভালো লাগলো। খুব সুন্দর করে আপনি প্রতিটি ধাপ উপস্থাপন করেছেন। দোয়া করি আপনি যেন খুব তাড়াতাড়ি আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারেন। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

পোস্টটি দেখে আপনার মতামত শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

টার্গেট ডিসেম্বর সিজন টু সামনে রেখে ধারাবাহিকভাবে পাওয়ার বৃদ্ধি করে চলেছেন এবং সেই ধারাবাহিকতা ধরে রাখার জন্য এই সপ্তাহে ১০ বৃদ্ধি করেছেন। এগিয়ে যান ভাইয়া আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ ভাই।

 2 years ago 

বিন্দু থেকেই বৃত্ত হয়। এভাবে অল্প অল্প করে একদিন ঠিক আপনি আপনার কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছাতে পারবেন। আপনার অনেক অনেক শুভকামনা রইল ভাইয়া।

 2 years ago 

এত সুন্দর মতামত শেয়ার করে পাশে থাকার জন্য ধন্যবাদ

 2 years ago 

পাওয়ার আপ করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি ১০ স্টিম পাওয়ার করার মাধ্যমে নিজের শক্তি বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই। আশা করছি আপনি খুব তারাতারি আপনার লক্ষপূর্ণ করতে পারবেন।আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ ভাই সুন্দর মতামত শেয়ার করে উৎসাহ প্রদান করার জন্য।

 2 years ago 

আস্তে আস্তে আপনি আপনার লক্ষ্যের দিকে এগিয়ে যাচ্ছেন। পাওয়ার আপ মানেই আমাদের নিজেদের সক্ষমতা বৃদ্ধি করা। আপনার পাওয়ার আপের পোস্ট দেখে ভালো লাগলো। এভাবেই নিজের লক্ষ্যের দিকে এগিয়ে যান শুভকামনা রইল।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ মূল্যবান মতামত উপস্থাপন করার জন্য।

 2 years ago 

ক্লাব ট্যাগ কেন ব্যবহার করেছেন সেইটা দয়াকরে আমাকে জানাবেন। ধন্যবাদ

 2 years ago 

আসসালামু আলাইকুম ভাইয়া। আশা করি ভালো আছেন ভাইয়া? ক্লাব ট্যাগ ভুলে দিয়ে দিয়েছি। আর কখনো দিবো না ভাইয়া। দয়া করে সুন্দর ক্ষমার দৃষ্টিতে দেখবেন।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.034
BTC 64333.84
ETH 2760.35
USDT 1.00
SBD 2.65