টার্গেট ডিসেম্বর সিজন ২ | ১০ Steem পাওয়ার বৃদ্ধি /১০% প্রিয় 💞 @shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

বিসমিল্লাহি রহমানের রাহিম

আসসালামু আলাইকুম

শ্রদ্ধেয় প্রিয় ভাই ও বোনেরা,
আপনারা সবাই কেমন আছেন ? সৃষ্টিকর্তার কৃপায় আশা করি ভাল আছেন । আমিও সৃষ্টিকর্তার রহমতে ভালো আছি ।

প্রিয় , আমার বাংলা ব্লগ কমিটির সদস্যরা
আপনাদের মাঝে আবার এসে হাজির হলাম।

আজ আমি আপনাদের আমার আমার পাওয়ার আপ বৃদ্ধি করা সম্পর্কে বলতে চাই। আশা করি আপনাদের ভালো লাগবে। আপনারা আপনাদের মূল্যবান সময় নষ্ট করে পুরো পোস্টটি দেখবেন আশা করি।

আসুন শুরু করি

IMG_20220903_211536.jpg

আমি প্রথমে আন্তরিক ধন্যবাদ জানাই প্রিয় @rex-sumon ভাইকে পাওয়ার আপ করার জন্য উৎসাহ প্রদান করতে এত সুন্দর উদ্যোগ গ্রহণ করেছে। এই উদ্যোগ গ্রহণের মাধ্যমে আমরা অনেক উৎসাহ এবং উদ্দীপনা নিয়ে পাওয়ার আপ করে যাচ্ছি।

আজ আমি ১০ স্টিম পাওয়ার আপ করছি। পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা বা, কাজ করার শক্তি বৃদ্ধি করা।এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদে কাজ করতে হলে পাওয়ার আপ এর গুরুত্ব অপরিসীম।যার পাওয়ার যত বেশি তার ক্ষমতা তত বেশি। আমি আস্তে আস্তে পাওয়ার আপ করতে করতে টার্গেট ডিসেম্বর সিজন ২ লক্ষ্যমাত্রা অর্জন করতে সম্ভব হবে। তাই আমি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার চেষ্টা করবো। আপনারা সবাই দোয়া করবেন আমি যাতে কাঙ্খিত লক্ষ্য মাত্রা ৩৫০০ এসপি করতে পারি।

আমি যেভাবে পাওয়ার আপ করছি।

↘️ধাপ :- ১↙️

পাওয়ার আপ করার জন্য প্রথমে আমি আমার ওয়ালেট গেলাম । একটি স্ক্রিনশট নিয়েছি। আজ আমি ১০ স্টিম পাওয়ার আপ করতেছি।

Screenshot_2022-09-03-20-56-50-802_com.android.chrome.jpg


↘️ধাপ :- ২↙️

Screenshot_2022-09-03-20-58-24-079_com.android.chrome.jpg


পাওয়ার আপয়ে ক্লিক করলাম।
এখানে আমি ১০ স্টিম পাওয়ার আপ করেছি।

↘️ধাপ :- ৩↙️

Screenshot_2022-09-03-20-59-33-370_com.android.chrome.jpg


তারপর অ্যাক্টিভ "কী" দিয়ে পাওয়ার এর কার্যক্রম শেষ করেছি। এবং সব শেষের wallet এর একটি স্ক্রীনশট নিয়েছি।

আমি প্রথম থেকে শেষ পর্যন্ত ধাপে ধাপে পাওয়ার আপ করলাম।

পূর্বে আমার পাওয়ার আপ ছিল ১৬৫৫ স্টিম। আরো এখন ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি করার পর মোট পাওয়ার আপ হয়েছে ১৬৬৫ স্টিম।

পোস্টটির কোথায় ভুল ত্রুটি হলে সুন্দর ক্ষমা দৃষ্টিতে দেখবেন।

অন্য সময়ে আবার অন্য কোন বিষয় নিয়ে কথা হবে।সে পর্যন্ত সবাই ভাল থাকবেন। সুস্থ থাকবেন, নিজের স্বাস্থ্যের প্রতি যত্ন নিবেন ।এই আশাবাদ ব্যক্ত করে আপনাদের কাছ থেকে বিদায় নিচ্ছি।

সবাইকে শুভ রাত্রি
আপনারা সবাই ভালো থাকবেন।
আপনাদের সকলকে আমার পক্ষ থেকে ভালোবাসা 💜💙 এবং অভিনন্দন রইলো ।

♥️ আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনার প্রতি কৃতজ্ঞ 🖤

Sort:  
 2 years ago 

প্লাটফর্মে দীর্ঘমেয়াদে কাজ করতে হলে পাওয়ার আপ আসলেই অনেক জরুরী। পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি অর্জন করা। আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন। আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে হলে ধারাবাহিকতা অব্যাহত রাখতে হবে পাওয়ার আপ এর। শুভ কামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্টটি দেখে অনেক ভালো লাগলো। এটি করার মাধ্যমে আমরা আমাদের ক্ষমতা বৃদ্ধির পাশাপাশি ভবিষ্যতের জন্য কিছু অন করে রাখতে পারি।
আপনার জন্য দোয়া রইল আপনি যেন আপনার লক্ষ্যে পৌঁছাতে পারেন

 2 years ago 

আপনি আজ ১০ স্টিম পাওয়ার আপ করেছেন। যা দেখে আমার খুবই ভালো লাগলো। আমি অনেকদিন হলো পাওয়ার আপ করি না। তাই ভাবছি দুই একদিনের মধ্যে পাওয়ার আপ করব। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আমি আস্তে আস্তে পাওয়ার আপ করতে করতে টার্গেট ডিসেম্বর সিজন ২ লক্ষ্যমাত্রা অর্জন করতে সম্ভব হবে।

আপনি ঠিক বলেছেন ভাই এভাবে আস্তে আস্তে আপনি আপনার লক্ষ্যে খুব শীঘ্রই পৌঁছে যাবেন। লক্ষে পৌঁছানোর জন্য আপনি যে ধারাবাহিকতা ধরে রেখেছেন সেটা আমার কাছে খুবই ভালো লাগলো। প্রতি সপ্তাহে আপনি স্টিম পাওয়ার আপ করেন শুনে খুবই ভালো লাগলো ভাইয়া আপনার জন্য শুভকামনা রইলো।

 2 years ago 

পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। তাই আমাদের উচিত প্রতিনিয়ত কম বেশি পাওয়ার আপের ধারাবাহিকতা ধরে রাখা। আপনি এভাবেই আপনার পাওয়ার আপের ধারাবাহিকতা ধরে রাখুন সফলতা একদিন আসবেই। শুভকামনা রইলো ভাইয়া।

 2 years ago 

আসলে এমাউন্ট যেটাই হোক না কেন প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি চালিয়ে যেতে হবে।। একদম সফল এবং সার্থক ব্লগার হতে হলে অবশ্যই প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করতেই হবে শুভ হোক আপনার পাওয়ার বৃদ্ধি।।।

 2 years ago 

পাওয়ার আপ মানেই সক্ষমতা অর্জন। আমার বাংলা ব্লগের প্রত্যেক ইউজার পাওয়ার আপ পোস্ট দেখতে অনেক পছন্দ করে। আপনি ১০ স্টিম হলেও পাওয়ার আপ করে ধারাবাহিকতা বজায় রেখেছেন। ধন্যবাদ এত সুন্দর ভাবে পাওয়ার আপ পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

পাওয়ার আপ করা খুবই গুরুত্বপূর্ণ একটি বিষয়।আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন সময়ের পূর্বেই আশা করি।আমার ও পাওয়ার আপ করতে ভালো লাগে, ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ভাইয়া আপনি ১০ স্টিম পাওয়ার আপ দিয়েছেন দেখে খুবই ভালো লাগলো এবং সাথে অভিনন্দন জানাচ্ছি। আসলে আমাদের কমিউনিটিতে কাজ করার জন্য পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

একাউন্টঃ @ah-agim
পাওয়ার বৃদ্ধিঃ = 0.60423%

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 59401.87
ETH 2615.39
USDT 1.00
SBD 2.40