নাটক রিভিউ : " ঝামেলা আনলিমিটেড" ( ২৮ থেকে ৩০ পর্ব )

in আমার বাংলা ব্লগ10 months ago

বিসমিল্লাহি রহমানের রাহিম

আসসালামু আলাইকুম

শ্রদ্ধেয় প্রিয় ভাই ও বোনেরা,
আপনারা সবাই কেমন আছেন ? সৃষ্টিকর্তার কৃপায় আশা করি ভালো আছেন । আমিও সৃষ্টিকর্তার রহমতে ভালো আছি ।

প্রিয় , আমার বাংলা ব্লগ কমিটির সদস্যরা
আপনাদের মাঝে আবার এসে হাজির হলাম। আজ আমি আপনাদের, নাটক রিভিউ ঝামেলা আনলিমিটেড ২৮ থেকে ৩০ পর্ব সম্পর্কে বলতে চাই। আশা করি আপনাদের ভালো লাগবে। আপনারা আপনাদের মূল্যবান সময় নষ্ট করে পুরো পোস্টটি দেখবেন আশা করি।

আসুন শুরু করি

IMG_20231009_150234.jpg

ইউটিউব থেকে নেওয়া স্ক্রীনশট

নাটক সসম্পর্কে কিছু তথ্য :-

নাটকের নাম"ঝামেলা আনলিমিটেড "
পর্ব২৮ থেকে ৩০
রচনাআহসান আলমগীর
চিত্রনাট্য পরিচালনাশামীম জামান
নির্বাহী প্রযোজকমোঃ রফিকুল ইসলাম
টাইটেল ও সম্পাদনামনির সরকার
অভিনয়েমোশারফ করিম ছদ্মনাম (সোবাহান) , ফজলুর রহমান বাবু (বাতেন), আ.খ.ম হাসান (সবুজ) , ফারুক আহমেদ (মিজান), ওয়াহিদা মল্লিক জলি, সাদিয়া জাহান প্রভা (গোধূলি), সোনিয়া হোসেন (অনন্যা), কল্যাণ কুরাইশী, তারেক স্বপন (কপিল), নূরে আলম নয়ন, আমানুর হক হেলার (সেলিম), আকাশ রঞ্জন, ইফফাত তৃষা, শৈলি, এবং মামুনুর রশীদ।
গানের কথারেজা শানূ
সুর এবং সংগীতযে.কে মজলিস
কন্ঠসমরজিৎ রায়
চিত্রগ্রহণমশিউর রহমান, কাউসার রাজিব

মূল কাহিনী

IMG_20231009_151016.jpg

ইউটিউব থেকে নেওয়া স্ক্রীনশট

আজ আপনাদের মাঝে আমি নাটকের ২৮ থেকে ৩০ পর্ব উপস্থাপন করতে যাচ্ছি‌। নাটকটি হুট করে কয়েকটি পর্ব দেখলে তেমন কিছু বুঝা যাবে না। ধারাবাহিক ভাবে দেখলে বেশ ভালো লাগবে। যারা গত পর্ব গুলো দেখেছেন তারা আজকের পর্ব দেখে বেশ আনন্দ উপভোগ করবেন নিশ্চয়। নাটকের ২৮ তম পর্বে দেখা যাচ্ছে সবুজ বাসার সবাইকে বলতেছে কফিল মারা গিয়েছে। সবুজকে রতন জিজ্ঞেস করলো কপিল কিভাবে মারা গিয়েছে? সবুজ বললো কপিলকে ঢাকার এক দল ডাকাতের গ্রুপ অপহরণ করেছে । তার জন্য মুক্তিপণ দাবি করেছে এজন্য সুবাহান গিয়েছে কফিলকে আনতে।

IMG_20231009_151108.jpg

ইউটিউব থেকে নেওয়া স্ক্রীনশট

কিন্তু সোবাহান মাঝ পথে যাওয়ার পর ডাকাত দলের গ্রুপ সোবাহানকে ফোন দিয়ে বলেছে কফিলকে তারা মেরে ফেলেছে। কফিলের জন্য বড়ই পাতা এবং গরম পানি করতে। তারপর সবুজ চাচিকে বললো কফির মারা গিয়েছে। তার জন্য দাফন কাফনের ব্যবস্থা করতে। একথা শুনে চাচি খুবই অস্থির হয়ে গেল কিভাবে এত অল্প বয়সে ছেলেটি মারা গেল? চাচি কফিলের জন্য খুবই আফসোস করতে লাগলো। বাসায় সবাই কান্না করতে আরম্ভ করলো। কফিলের দাফন কাফনের জন্য জন্য বাজার থেকে যাবতীয় জিনিসপত্র নিয়ে এসেছে। এদিকে কফিলকে বাতেনের দলের সদস্যরা আটকে রেখে অনেক মারধর করেছে‌।

IMG_20231009_194327.jpg

IMG_20231009_194655.jpg

পরে কপিলকে তিনি রাস্তার মোড়ে এনে দাঁড় করিয়ে দিয়েছে। সুবাহান যখন কপিল এর কাছে আসবে বাতেন যেন সোবাহানকে কে ধরতে পারে এজন্য কপিল কে ব্যবহার করেছে তারা। সুবাহান যখন কফির কাছে এসে জিজ্ঞেস করলো তোর কি হয়েছে? কফির বললো আমাকে তারা অনেক মেরেছে। আমাকে এখান থেকে উদ্ধার করে নিয়ে যান সোবাহান ভাই। এই কথা বলার সাথে সাথে বাতেন দলের সদস্যরা সোবাহানকে জড়িয়ে ধরলো এবং তাকে আটক করার চেষ্টা করলো। কিন্তু এমন মুহূর্তে পুলিশ চলে আসে। তখন তারা আর আটক করতে পারে নাই। তাদের দলের দুই সদস্যকে পুলিশ ধরে নিয়ে গেছে।

IMG_20231009_194803.jpg

IMG_20231009_195058.jpg

এদিকে সোবহান আর কপির যখন বাসায় আসলো তখন দেখলো। সবাই বাসায় বসে কানাকাটি করতেছে এমন দৃশ্য দেখে কফিল খুবই অবাক হলো। কফির বললো আমি তো জীবিত আছি আমাকে সবাই লাশ বানিয়েছে এটা কেমন কথা? চাচি তখন বললো কফির তুমি বেঁচে আছো আমি তো শুনছি তুমি মারা গিয়েছো। সবুজ আমাদের সবাইকে বলেছে তুমি নাকি মারা গিয়েছো । এজন্য সবুজকে আমি তিন হাজার টাকা দিয়েছি দাফন কাফনের জিনিসপত্র নিয়ে আসার জন্য। এদিকে সবুজ সবার কথা শুনে কিছুই বুঝতে পারল না। তখন সে তাড়াতাড়ি ঐ জায়গা থেকে পালিয়ে গেলো। তখন সুবাহান আর কফিল সবুজকে খুঁজে বের করে নিয়ে আসলো চাচির সামনে। চাচি তখন বললো তুমি মিথ্যা কথা কেন বলছো সবুজের নামে।

IMG_20231009_200726.jpg

IMG_20231009_200756.jpg

সবুজ তখন বললো, সোবহান ভাইকে আমি যখন জিজ্ঞেস করেছি কফিলের কি অবস্থা? তখন সোবাহান ভাই আমাকে বলেছে ডাকাত ধরে সদস্যরা কফিলকে মেরে ফেলতে চাচ্ছে ।আমি হয়তো ভুল শুনেছি তাই আপনাদের সকলকে বলেছি কফির মারা গিয়েছে। তখন চাচি বললো এজন্য তোমাকে শাস্তি মুখোমুখি হতে হবে। নাটকের পরের দৃশ্যে দেখা যাচ্ছে বাতেন দলের সদস্যরা একে অপরকে দোষারোপ করতেছে সোবাহানকে না ধরতে পারায়। তারা চারজন বসে সবাহানকে কিভাবে ধরা যায়? এ বিষয়ে আলাপ আলোচনা করতেছে পরবর্তীতে দেখা যাচ্ছে মিজানকে চেয়ারের মধ্যে বেঁধে রেখেছে। তখন মিজান কফিলকে বাঁধ খুলে দিতে বলেছে। কফির বাঁধন খুলতে চাইলো না বললো আমি কি পাগল হয়েছি। পরে মিজানকে ডাক্তার কাছে নিয়ে গেলো।

IMG_20231009_201044.jpg

ব্যক্তিগত মতামত

ঝামেলা আনলিমিটেড নাটকের আজকের পর্ব বেশ চমৎকার। নাটকের মাঝে বাস্তব কিছু বিষয় ফুটিয়ে তোলা হয়েছে। নাটকটি বেশ হাসির। আসলে যে নাটকে মোশারফ করিম, আ.খ.ম হাসান, ফারুক আহমেদ অভিনয় করবে সেই নাটকে হাসি তো থাকবে। নাটকের প্রতিটি চরিত্র বেশ অসাধারণ।নাটকের আজকের পর্ব দেখে অনেক বিষয় উপলব্ধি করা যায়। যে কোন কাজ করতে হলে পূর্ব পরিকল্পনা করা খুবই প্রয়োজন। অন্যের কথা শুনে নিজের ইচ্ছামতো কোন কাজ করলে তা সফল হওয়া যায় না। বিপদে পড়ার সম্ভাবনা থাকে। এই নাটকটি দেখে আরেকটি বিষয় উপলব্ধি করা যায় । যে কারো কথা শুনে যাচাই-বাছাই না করে বিশ্বাস করলে বেশি ঝামেলার মধ্যে পড়তে হয়।

ব্যক্তিগত রেটিং

৯/১০

নাটকের ভিডিও লিংক

https://getsnap.link/Q8cfxkPDwGb?share_arg3=copy%20link

আমার পরিচিতি

G0mIPwfurEJVlbirXIKFAUZVIuK.jpg

আমি আওলাদ হোসেন আজিম ।আর আমার ইউজার নাম @ah-agim আমি একজন বাংলাদেশী। মাতৃভাষা বাংলায় বলে - আমি খুব গর্বিত। আমার মনে ভাষা বাংলা এর প্রকাশ করতে খুব ভালো লাগে। আমি আমার বাংলা ব্লগ কমিউনিটিকে ভালোবাসি। আমার বাংলা ব্লগ কমিউনিটির সন্মানীত এডমিন মডারেটর সহ সকল সদস্যদের প্রতি আমার অফুরন্ত ভালোবাসা বিরাজমান। আমি বিভিন্ন জায়গায় ভ্রমণ করতে ভালোবাসি। সৃষ্টিকর্তার দেওয়া প্রাকৃতিক সৌন্দর্য দেখতে আমার কাছে খুব বেশি ভালো লাগে। তাছাড়া আমি বিভিন্ন ধরনের কাগজের ( কারুকাজ ) এবং বিভিন্ন রকমের রান্না ( রেসিপি ) করতে পছন্দ করি। আমি ফটোগ্রাফি করে থাকি। ফটোগ্রাফি করতে আমার কাছে অনেক অনেক বেশি ভালো লাগে।বিশেষ করে সৃষ্টিকর্তার দেওয়ায় প্রাকৃতিক সৌন্দর্যের দৃশ্য সমূহ ফটোগ্রাফি করতে আমার কাছে ভালো লাগে।


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

♥️ আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনার প্রতি কৃতজ্ঞ 🖤

Sort:  
 10 months ago 

ভাই আপনি আজকে খুব চমৎকার একটি নাটকের রিভিউ করেছেন। এই নাটকটি আসলে অনেক হাসির। আর এই নাটক গুলো দেখতে আমার খুব ভালো লাগে। নাটকের এই পর্বটি পড়ে বেশ ভালো লেগেছে আমার কাছে। এত চমৎকার একটি নাটক আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 10 months ago 

নাটক রিভিউ দেখে, এত সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 10 months ago 

ঝামেলা আনলিমিটেড নাটকটার ২৮ থেকে ৩০ তম পর্ব পর্যন্ত আজকে আমাদের মাঝে ভাগ করে নিয়েছেন দেখে ভালো লেগেছে পড়তে। আপনার এই নাটকের রিভিউগুলো আমি মাঝে মাঝে পড়েছি। অনেক সুন্দর করে নাটকটার রিভিউ শুরু থেকে শেষ পর্যন্ত লিখেছেন আপনি। পুরোটা আমার কাছে অনেক ভালো লেগেছে। পরবর্তী পর্বগুলো দেখার জন্য অপেক্ষায় থাকলাম।

 10 months ago 

নাটক রিভিউ দেখে আপনার ভালো লেগেছে জেনে খুব খুশি হলাম। সুন্দর মতামত শেয়ার করার জন্য ধন্যবাদ আপনাকে।

 10 months ago 

ভাইয়া আসলে মোশারফ করিমের নাটক গুলো দেখতে খুবই ভালো লাগে। তবে নাটকটির দেখে মনে হচ্ছে খুবই মজা পেয়েছেন এবং আপনার এই পোস্ট দেখে নাটকটি দেখার বড় ইচ্ছা জাগছে। দারুন একটা পোস্ট শেয়ার করেছেন ভাই। ধন্যবাদ আপনাকে।

 10 months ago 

সময় পেলে নাটকটি নিশ্চয়ই দেখে নিবেন ভাই । সুন্দর অনুভূতি শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 10 months ago 

খুব দারুন একটি নাটকের রিভিউ করেছেন। ঝামেলা আনলিমিটেড নাটকটি ২৮ থেকে ৩০ পর্ব পর্যন্ত। নাটকের এই পর্বটি পড়ে বেশ ভালই লাগলো। মোশারফ করিমের নাটক গুলো আমার অনেক ভালো লাগে। মোশারফ এর নাটক গুলো অনেক হাসির হয়ে থাকে। দারুন একটি নাটক আমাদের মাঝে শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ।

 10 months ago 

অনেক অনেক ধন্যবাদ আপু, এত সুন্দর গঠনমূলক মন্তব্য করে পাশে থাকার জন্য।

 10 months ago 

একটা সময় ছিল যখন মোশারফ করিমের নাটক প্রচুর পরিমাণে দেখতাম। তবে বর্তমানে পড়াশোনার চাপের কারণে সেটা উঠছে না। ভাই" ঝামেলা আনলিমিটেড" নাটকের রিভিউটি পড়ে অনেক ভালো লাগলো। যদিও আগের কোন এপিসোড পড়িনি তবে এই এপিসোড পড়ে ভালো লাগলো। অসংখ্য ধন্যবাদ ভাই সুন্দর একটি পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য।

 10 months ago 

নাটকটি পড়ে আপনার ভালো লেগেছে জেনে খুব ভালো লাগলো আমার কাছেও। এত সুন্দর অনুভূতি শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য জানাই ভাই।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59452.12
ETH 2603.11
USDT 1.00
SBD 2.39