"আমার বাংলা ব্লগের" দ্বিতীয় বর্ষপূর্তি উদযাপনের দ্বিতীয় এবং শেষ দিনের অনুভূতি।

in আমার বাংলা ব্লগlast year

বিসমিল্লাহি রহমানের রাহিম

আসসালামু আলাইকুম

শ্রদ্ধেয় প্রিয় ভাই ও বোনেরা,
আপনারা সবাই কেমন আছেন ? সৃষ্টিকর্তার কৃপায় আশা করি ভালো আছেন । আমিও সৃষ্টিকর্তার রহমতে ভালো আছি ।

প্রিয় , আমার বাংলা ব্লগ কমিটির সদস্যরা
আপনাদের মাঝে আবার এসে হাজির হলাম।আজ আমি আপনাদের, "আমার বাংলা ব্লগের" দ্বিতীয় বর্ষপূর্তি উদযাপনের দ্বিতীয় এবং শেষ দিনের অনুভূতি
বলতে চাই। আশা করি আপনাদের ভালো লাগবে। আপনারা আপনাদের মূল্যবান সময় নষ্ট করে পুরো পোস্টটি দেখবেন আশা করি।

আসুন শুরু করি

IMG_20230616_095605.jpg
ডিসকোড থেকে সংগৃহীত

আমরা অত্যন্ত আনন্দের সাথে আমাদের সকলের প্রিয় কমিউনিটি "আমার বাংলা ব্লগের" দ্বিতীয় বর্ষপূর্তি তিন দিনব্যাপী উদযাপন করেছি। দ্বিতীয় বর্ষপূর্তি উদযাপনে আমাদের সকলের মাঝে খুবই আনন্দ এবং টানটান উত্তেজনা কাজ করছিলো। আমাদের দুই বছর ফুর্তিতে যে বিশেষ হ্যাংআউট হয়েছিলো তা ছিলো অনেক আনন্দঘন । হ্যাংআউটের প্রতিটি মুহূর্ত ছিলো অসাধারণ। আমরা সকলে যেন বিশেষ প্রস্তুতি গ্রহণ করেছে। দ্বিতীয় দিনের হ্যাংআউট ছিল খুবই জমকালো। ইউজারেরা তাদের নিজেদের পছন্দের গান পরিবেশন করেছে এবং অনেকে চমৎকার কবিতা আবৃত্তি করেছে। গান এবং কবিতা আবৃত্তির প্রতি মুহূর্ত ছিলো খুবই দুর্দান্ত।

সবাই স্বতঃস্ফূর্ত অংশ গ্রহণের মাধ্যমে বিশেষ হ্যাংআউটকে আরো অনেক বেশি আনন্দঘন করেছিল। গান সুরে আর কবিতার ছন্দে সবার মনে আনন্দের জোয়ার বইছে। আর আনন্দকে আরো বাড়িয়ে তোলার জন্য দাদার পক্ষ থেকে ইয়ারড্রপ দেওয়া হতো। সবাই ইমোজি আর মেসেজের মাঝে ইয়ারড্রপ সংগ্রহ করতে পারলে অনেক ভালো লাগতো। ‌ সকল ইউজার দ্রুতো সময়ের মধ্যে ইয়ারড্রপ সংগ্রহ করার চেষ্টা করেছে। হ্যাংআউটের প্রতিটি সেগমেন্ট সাজানো হয়েছে আমাদের জন্য। আসলে আনন্দ কি ভাবে উপভোগ করা যায়? তা তিন দিনব্যাপী হ্যাংআউট না শুনলে কোন ভাবে বুঝা যাবে না।

দ্বিতীয় বর্ষপূর্তি উদযাপনের বিশেষ হ্যাং আউটের প্রতিটি মুহূর্ত হৃদয়ে গেঁথে রয়েছে। আসলে হ্যাংআউটের আনন্দের মুহূর্ত গুলো সম্পূর্ণ ভাবে লিখে প্রকাশ করা যাবে না কোন ভাবে। হ্যাংআউটের তৃতীয় দিনের সেগমেন্ট সাজানো হয়েছে আনলিমিটেড ডিজে পার্টি দিয়ে। ডিজে পার্টি পরিচালনা করেছেন প্রিয় সিয়াম ভাই, প্রিয় আইরিন আপু এবং প্রিয় পূজা দিদি । সকল এডমিন মডারেটরদের পছন্দের গান শুনে আনন্দে সবাই মাতোয়ারা। ডিজে পার্টি একটা পর একটা গানের সুরে সবাই বিভোর হয়ে উঠেছে। সকল এডমিন মডারেটরদের পছন্দের গান শুনে খুবই ভালো লাগছিল আমার। ডিজে পার্টি শেষে শ্রদ্ধেয় দাদা পক্ষ থেকে গিভওয়ে ছিলো।

যাদের ভাগ্য ভালো তারা গিভওয়ে পেয়েছে। গিভওয়ের প্রতি টি মুহূর্ত ছিল খুবই টান টান উত্তেজনা কর। কখন কার ভাগ্য গিভওয়ে চলে আসে তা বলা যায় না। তারা গিভওয়ে পেয়েছে তারা আনন্দে আত্মহারা। দ্বিতীয় বর্ষপূর্তি অনুষ্ঠানে অনেক চমৎকার চমৎকার আয়োজন ছিল। সবাই যেন আমাদের জন্য ছিল। বিশেষ হ্যাংআউটের আনন্দের মুহূর্ত গুলো কখনো ভুলা যাবে না। হৃদয়ের পাতায় স্মৃতি হয়ে রয়ে যাবে মুহূর্তগুলো।

এতক্ষণ আপনাদের মূল্যবান সময় দিয়ে আমার পোস্টটি শেষ পর্যন্ত দেখার জন্য আন্তরিক ধন্যবাদ জানাই।আপনাদের উৎসাহ এবং অনুপ্রেরণা পেলে আমি অন্য কোন বিষয় উপস্থাপন করবো , ইনশাআল্লাহ।

  • অন্য সময়ে আবার অন্য কোন বিষয় নিয়ে কথা হবে।সে পর্যন্ত সবাই ভালো থাকবেন। সুস্থ থাকবেন, নিজের স্বাস্থ্যের প্রতি যত্ন নিবেন ।এই আশাবাদ ব্যক্ত করে আপনাদের কাছ থেকে বিদায় নিচ্ছি।

সবাইকে শুভ রাত্রি
আপনারা সবাই ভালো থাকবেন।
আপনাদের সকলকে আমার পক্ষ থেকে ভালোবাসা 💜💙 এবং অভিনন্দন রইলো ।

আমার পরিচিতি

G0mIPwfurEJVlbirXIKFAUZVIuK.jpg

আমি আওলাদ হোসেন আজিম ।আর আমার ইউজার নাম @ah-agim আমি একজন বাংলাদেশী। মাতৃভাষা বাংলায় বলে - আমি খুব গর্বিত। আমার মনে ভাষা বাংলা এর প্রকাশ করতে খুব ভালো লাগে। আমি আমার বাংলা ব্লগ কমিউনিটিকে ভালোবাসি। আমার বাংলা ব্লগ কমিউনিটির সন্মানীত এডমিন মডারেটর সহ সকল সদস্যদের প্রতি আমার অফুরন্ত ভালোবাসা বিরাজমান। আমি বিভিন্ন জায়গায় ভ্রমণ করতে ভালোবাসি। সৃষ্টিকর্তার দেওয়া প্রাকৃতিক সৌন্দর্য দেখতে আমার কাছে খুব বেশি ভালো লাগে। তাছাড়া আমি বিভিন্ন ধরনের কাগজের ( কারুকাজ ) এবং বিভিন্ন রকমের রান্না ( রেসিপি ) করতে পছন্দ করি। আমি ফটোগ্রাফি করে থাকি। ফটোগ্রাফি করতে আমার কাছে অনেক অনেক বেশি ভালো লাগে।বিশেষ করে সৃষ্টিকর্তার দেওয়ায় প্রাকৃতিক সৌন্দর্যের দৃশ্য সমূহ ফটোগ্রাফি করতে আমার কাছে ভালো লাগে।


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

♥️ আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনার প্রতি কৃতজ্ঞ 🖤

Sort:  
 last year 

আমার বাংলা ব্লগ" দ্বিতীয় বর্ষপূর্তি উদযাপনের দ্বিতীয় এবং শেষ দিনের অনুভূতি আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন। তিনদিন ব্যাপী আমার বাংলা ব্লগ হ্যাংআউট অনুষ্ঠান হয়েছিল আমরা সকলে অনেক মজা মাস্তি করেছি।আপনার অনুভূতিগুলো আমাদের মাঝে পোস্টের মাধ্যমে শেয়ার করার জন্য অনেক অনেক ধন্যবাদ ভাইয়া।

 last year 

হ্যাংআউট এর মুহূর্তগুলো সত্যি খুব আনন্দে ছিলো। এত সুন্দর কমেন্ট করে পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 last year 

আমার বাংলা ব্লগের দ্বিতীয় বর্ষ উপলক্ষে আপনার দ্বিতীয় এবং শেষ দিনের অনুভূতি কথা সুন্দর ভাবে শেয়ার করেছেন। আপনার এই অনুভূতি গল্প পড়ে অনেক ভালো লাগলো। আমার নেটের সমস্যার জন্য সেদিন জয়েন হতে পারিনি। তবে আপনাদের পোস্ট পড়ে আমার কাছে অনেক ভালো লেগেছিল। এই দিনকে ঘিরে সবার অনেক জল্পনা-কল্পনা ছিল। সবাই সবার মনের কথা খুব সুন্দর ভাবে পোস্টের মাধ্যমে তুলে ধরেছে। ধন্যবাদ সুন্দর একটি পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য।

 last year 

এত সুন্দর মন্তব্য শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 last year 

আপনি খুবই সুন্দর ভাবে আমার বাংলা ব্লগের বর্ষপূর্তি উপলক্ষে দ্বিতীয় এবং তৃতীয় দিনের অনুষ্ঠানে আপনার অনুভূতি আমাদের সাথে শেয়ার করেছেন ভালো লাগলো। সুন্দর একটি পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই।

 last year 

পোস্টটি পড়ে এত সুন্দর অনুভূতি শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 last year 

আমার বাংলা ব্লগ কমিউনিটির দ্বিতীয় বর্ষপূর্তি উপলক্ষে পালন করা তিন দিনব্যাপী অনুষ্ঠানের প্রতিটি মুহূর্ত আমার অনেক ভালো লেগেছে। বিশেষ করে বিনোদনের পার্ট অনেক ভালো হয়েছিল। খুব সুন্দর সুন্দর গিভওয়েতে টিপস দিয়েছেন সবাইকে অনেক সুন্দর একটি মুহূর্ত ছিল। আপনার শেষ অনুভূতিটি খুব সুন্দর ভাবে শেয়ার করলেন অনেক ভালো লেগেছে পড়ে।

 last year 

আমার পোস্টটি পড়ে আপনার ভালো লেগেছে জেনে আমার খুব ভালো লাগলো। এত সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 last year 

আমার বাংলা ব্লগ এর দ্বিতীয় বর্ষ পূর্তি উপলক্ষ্যে তিনদিন ব্যাপী অনুষ্ঠান আমার খুবই ভালো লেগেছিল।সবার অংশগ্রহণ খুবই প্রশংসনীয় ছিল।আর এতো এতো গিফট সত্যি খুব ইনজয় করেছিলাম।আপনার অনুভূতি গুলো পড়ে খুব ভালো লাগলো। ধন্যবাদ অনুভূতি গুলো শেয়ার করার জন্য।

 last year 

সুন্দর কমেন্ট করে পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 62065.67
ETH 2429.85
USDT 1.00
SBD 2.68