টার্গেট ডিসেম্বর সিজন ২ | ৪০০ Steem পাওয়ার বৃদ্ধি /১০% প্রিয় 💞 @shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago

বিসমিল্লাহি রহমানের রাহিম

আসসালামু আলাইকুম

শ্রদ্ধেয় প্রিয় ভাই ও বোনেরা,
আপনারা সবাই কেমন আছেন ? সৃষ্টিকর্তার কৃপায় আশা করি ভাল আছেন । আমিও সৃষ্টিকর্তার রহমতে ভালো আছি ।

প্রিয় , আমার বাংলা ব্লগ কমিটির সদস্যরা
আপনাদের মাঝে আবার এসে হাজির হলাম।

আজ আমি আপনাদের, আমার পাওয়ার আপ বৃদ্ধি করা সম্পর্কে বলতে চাই। আশা করি আপনাদের ভালো লাগবে। আপনারা আপনাদের মূল্যবান সময় নষ্ট করে পুরো পোস্টটি দেখবেন আশা করি।

আসুন শুরু করি

IMG_20221121_212933.jpg

vM1pGHgNcyCXUWJECrZbvn1NMPj1oFGUo3gYfF3NNPRD9X9Qbc8mqzZ9BjCKRDeYWY8tC8UrZePeyq2MncuhdkoHSemRNdwHDRWZUb2YyJWQ4KUwDGn4vLrTKEXeZGKjyUn1FWm (1).gif

ppmw4FvW2DDmGSiwmh2jDqexvQA2qTsMf7nGoN1AUmAAQ58R244deFngFpD9vjaMrfiSimZP24FwTs6exBye8zrMbxy5TBxLSxehMg2yysco76Q5Ynvz5dieod364MZ2bmvfRJ2UjZo3mCHaSdimVYEqPMs7N5FUZa3wtXAHG6qBhgqRU3t9N2sgBreZ2yD7sGxhWBfb6PeY5P2BtDHSUnphNFxrgT9FWCbUz.png

3jpR3paJ37V8JxyWvtbhvcm5k3roJwHBR4WTALx7XaoRovaWuJriC1dwvP3MH6BQsuw5DmpRMdgkQT6aXuDWykkNVHvPKh4iVdtxSwphoj3XvhXfawWbRX9B2hghLYPvMPbkJ.jpeg

আমি প্রথমে আন্তরিক ধন্যবাদ জানাই প্রিয় @rex-sumon ভাইকে পাওয়ার আপ করার জন্য উৎসাহ প্রদান করতে এত সুন্দর উদ্যোগ গ্রহণ করেছে। এই উদ্যোগ গ্রহণের মাধ্যমে আমরা অনেক উৎসাহ এবং উদ্দীপনা নিয়ে পাওয়ার আপ করে যাচ্ছি।

আজ আমি ৪০০ স্টিম পাওয়ার আপ করছি। পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা বা, কাজ করার শক্তি বৃদ্ধি করা।এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদে কাজ করতে হলে পাওয়ার আপ এর গুরুত্ব অপরিসীম।যার পাওয়ার যত বেশি তার ক্ষমতা তত বেশি। আমি আস্তে আস্তে পাওয়ার আপ করতে করতে টার্গেট ডিসেম্বর সিজন ২ লক্ষ্যমাত্রা অর্জন করতে সম্ভব হবে। তাই আমি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার চেষ্টা করবো। আপনারা সবাই দোয়া করবেন আমি যাতে কাঙ্খিত লক্ষ্য মাত্রা ৩০০০ এসপি করতে পারি।

আমি যেভাবে পাওয়ার আপ করছি।

↘️ধাপ :- ১↙️

  • পাওয়ার আপ করার জন্য প্রথমে আমি আমার ওয়ালেট গেলাম । একটি স্ক্রিনশট নিয়েছি। আজ আমি ৪০০ স্টিম পাওয়ার আপ করতেছি।

IMG_20221121_213559.jpg


↘️ধাপ :- ২↙️

IMG_20221121_213729.jpg

2FFvzA2zeqoVJ2SVhDmmumdPfnVEcahMce9nMwwksSDdRvSr7MKpyvjtSv7FKCGeaKcD79bYTSC4DDxDseh38BvA3nBwMkNuEu4GRXnAQ4AVPF9V4yJcfGu644v3x.jpeg

IMG_20221121_213756.jpg


  • পাওয়ার আপয়ে ক্লিক করলাম।
    এখানে আমি ৪০০ স্টিম পাওয়ার আপ করেছি।

↘️ধাপ :- ৩↙️

IMG_20221121_214016.jpg

IMG_20221121_214227.jpg

তারপর অ্যাক্টিভ "কী" দিয়ে পাওয়ার এর কার্যক্রম শেষ করেছি। এবং সব শেষের wallet এর একটি স্ক্রীনশট নিয়েছি।

আমি প্রথম থেকে শেষ পর্যন্ত ধাপে ধাপে পাওয়ার আপ করলাম।

পূর্বে আমার পাওয়ার আপ ছিল ১৯৮৭ স্টিম। আরো এখন ৪০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করার পর মোট পাওয়ার আপ হয়েছে ২৩৮৭ স্টিম।

পোস্টটির কোথায় ভুল ত্রুটি হলে সুন্দর ক্ষমা দৃষ্টিতে দেখবেন।

অন্য সময়ে আবার অন্য কোন বিষয় নিয়ে কথা হবে।সে পর্যন্ত সবাই ভাল থাকবেন। সুস্থ থাকবেন, নিজের স্বাস্থ্যের প্রতি যত্ন নিবেন ।এই আশাবাদ ব্যক্ত করে আপনাদের কাছ থেকে বিদায় নিচ্ছি।

সবাইকে শুভ রাত্রি
আপনারা সবাই ভালো থাকবেন।
আপনাদের সকলকে আমার পক্ষ থেকে ভালোবাসা 💜💙 এবং অভিনন্দন রইলো ।

♥️ আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনার প্রতি কৃতজ্ঞ 🖤

Sort:  
 2 years ago 

ভাইয়া প্রথমে আপনাকে অভিনন্দন জানাচ্ছি এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য এবং আপনার স্টিম পাওয়ার আপ দেখে সত্যি মুগ্ধ হয়ে গেলাম। পাওয়ার আপ মানে নিজের স্টিমিট একাউন্ট এর সক্ষমতা বৃদ্ধি। যতবেশি পাওয়ার আপ করা যাবে ততবেশি নিজের স্টিমিট একাউন্ট এর সক্ষমতা বৃদ্ধি পাবে।দীর্ঘমেয়াদী পরিকল্পনার জন্য পাওয়ার আপ এর বিকল্প নেই। এবার আপনি অনেক বড় একটি এমাউন্ট অথ্যাৎ ৪০০ স্টিম পাওয়ার আপ করেছেন।আশা করি আপনি পরবর্তীতে আরো পাওয়ার আপ করে আমাদেরকে অনুপ্রাণিত করবেন। ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

একাউন্টঃ @ah-agim
পাওয়ার বৃদ্ধিঃ = 20.1309%

 2 years ago 

পাওয়ার আপ অর্থ নিজের সক্ষমতা কে বৃদ্ধি করে। আমি প্রথমে দেখে তো অবাক হয়ে গেছি।আপনি ৪০০ স্টিম পাওয়ার আপ করেছেন।এত বড় অঙ্কের পাওয়ার আপ দেখে নিজের কাছে অনেক ভালো লাগলো।এত বড় অংকের পাওয়ার আপ করা আমি এখনো দেখিনি। এভাবে পাওয়ার আপ করতে থাকলে আপনি আরো বহু দূরে এগিয়ে যাবেন।এবং আপনি খুব শীঘ্রই আপনার লক্ষ্যমাত্রা পূরণ করতে পারবেন।

 2 years ago 

এত সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 2 years ago 

বাহ এই কঠিন সময়ে বিশাল বড় একটি পাওয়ার আপ করেছেন যেখানে অনেকেই পাওয়ার ডাউন দিচ্ছে। অভিনন্দন আপনাকে। আমরা সবাই পাওয়ার আপ ভালোবাসি। আশা করি আপনি স্টিমিট এ অনেক শক্ত একটি অবস্থান দখল করতে পারবেন। দোয়া রইলো।

 2 years ago 

মন্তব্য প্রদান করে পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

বাহ্ আপনি বড় একটা এমাউন্ট পাওয়ার আপ করেছেন বেশ ভাল লাগলো দেখে ভাইয়া। নিজের একাউন্টের শক্তি বৃদ্ধিতে সকলের পাওয়ার আপ করা উচিত।অনেক ধন্যবাদ ভাইয়া আপনাকে। অনেক শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ এত দুর্দান্ত মতামত শেয়ার করার জন্য।

 2 years ago 

ওয়াও আপনি তো অনেক স্টিম পাওয়ার আপ করেছেন ভাইয়া একেবারে ৪০০।খুবই ভালো করেছেন।সত্যি বলতে আপনার পাওয়ার আপের পোস্টটি দেখে অনেক ভালো লাগলো । এভাবে পাওয়ার আপের মাধ্যমে আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যান। স্টিমিটে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপ অত্যন্ত জরুরি। ধন্যবাদ আপনাকে ভাইয়া পাওয়ার আপের পোস্টটি শেয়ার করার জন্য।

 2 years ago 

পোস্টটি দেখে সুন্দর মতামত শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 2 years ago 

বাহ্ আপনি ৪০০ স্টিম বড় একটা এমাউন্ট পাওয়ার আপ করেছেন যা দেখে বেশ ভাল লাগলো। এই পোস্ট গুলো দেখলে অনুপ্রেরণা যোগায়। দোয়া করি যেন আপনি আপনার লক্ষ্যে খুব দ্রুত পৌঁছে যাবেন। আমাদের সকলের উচিত কম করে হলেও নিয়মিত পাওয়ার আপ করার। শুভ কামনা রইল আপনার জন্য।

 2 years ago 

মতামত জানিয়ে উৎসাহ প্রদান করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই ।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 63968.11
ETH 2756.38
USDT 1.00
SBD 2.66