নাটক রিভিউ : " ঝামেলা আনলিমিটেড" ( ৩৭ থেকে ৩৯ পর্ব )

in আমার বাংলা ব্লগ5 days ago

বিসমিল্লাহি রহমানের রাহিম

আসসালামু আলাইকুম

শ্রদ্ধেয় প্রিয় ভাই ও বোনেরা,
আপনারা সবাই কেমন আছেন ? সৃষ্টিকর্তার কৃপায় আশা করি ভালো আছেন । আমিও সৃষ্টিকর্তার রহমতে ভালো আছি ।

প্রিয় , আমার বাংলা ব্লগ কমিটির সদস্যরা
আপনাদের মাঝে আবার এসে হাজির হলাম। আজ আমি আপনাদের, ঝামেলা আনলিমিটেড নাটকের ৩৭ থেকে ৩৯ পর্ব উপস্থাপন করতে যাচ্ছি । আশা করি আপনাদের ভালো লাগবে। আপনারা আপনাদের মূল্যবান সময় নষ্ট করে পুরো পোস্টটি দেখবেন আশা করি।

আসুন শুরু করি

1000041012.jpg

ইউটিউব থেকে নেওয়া স্ক্রীনশট

নাটক সসম্পর্কে কিছু তথ্য :-

নাটকের নাম"ঝামেলা আনলিমিটেড "
পর্ব৩৭ থেকে ৩৯
রচনাআহসান আলমগীর
চিত্রনাট্য পরিচালনাশামীম জামান
নির্বাহী প্রযোজকমোঃ রফিকুল ইসলাম
টাইটেল ও সম্পাদনামনির সরকার
অভিনয়েমোশারফ করিম ছদ্মনাম (সোবাহান) , ফজলুর রহমান বাবু (বাতেন), আ.খ.ম হাসান (সবুজ) , ফারুক আহমেদ (মিজান), ওয়াহিদা মল্লিক জলি, সাদিয়া জাহান প্রভা (গোধূলি), সোনিয়া হোসেন (অনন্যা), কল্যাণ কুরাইশী, তারেক স্বপন (কপিল), নূরে আলম নয়ন, আমানুর হক হেলার (সেলিম), আকাশ রঞ্জন, ইফফাত তৃষা, শৈলি, এবং মামুনুর রশীদ।
গানের কথারেজা শানূ
সুর এবং সংগীতযে.কে মজলিস
কন্ঠসমরজিৎ রায়
চিত্রগ্রহণমশিউর রহমান, কাউসার রাজিব

মূল কাহিনী

1000041014.jpg

ইউটিউব থেকে নেওয়া স্ক্রীনশট

আজ আপনাদের মাঝে আমি নাটকের ৩৭ থেকে ৩৯ পর্ব উপস্থাপন করতে যাচ্ছি‌। নাটকটি হুট করে কয়েকটি পর্ব দেখলে তেমন কিছু বুঝা যাবে না। ধারাবাহিক ভাবে দেখলে বেশ ভালো লাগবে। যারা গত পর্ব গুলো দেখেছেন তারা আজকের পর্ব দেখে বেশ আনন্দ উপভোগ করবেন নিশ্চয়। নাটকের ৩৭ তম পর্বের শুরুতে দেখা যাচ্ছে রতন তার দুলাভাদের (মামুনুর রশীদ) বাসায় আছে তার স্ত্রী সহকারে । রতন এবং তার স্ত্রী বাসার সামনে গেটের পাশে দাঁড়িয়ে আছে হঠাৎ করে নোয়াখালী থেকে এক মহিলা লোক আসলো তাদের বাসায়। রতনের স্ত্রী তাকে দেখে বাসার গেট খুলে দিয়েছে । ঐ মহিলা লোকটি এসে তার ভাইয়ের খোঁজ করতেছে। রতনের দুলাভাই বাসায় বসে চা খাচ্ছে। এমন অবস্থায় ঐ মহিলা লোকটি এসে বললো, আপনি কে? আমার ভাই কোথায়?

1000041016.jpg

ইউটিউব থেকে নেওয়া স্ক্রীনশট

রতনের দুলাভাই বলছে, আমি হাবিবুর রহমান। আপনি কে? তখন ঐ মহিলা বলছে, এই বাড়ির মালিক আমার ভাই আমি তার বোন । আপনি আমার ভাইকে ডেকে দিন। তাকে গিয়ে বলেন, তার বোন গ্রাম থেকে এসেছে। এই কথা শোনার পর হাবিবুর রহমান বেশ আচার্য হলো বললো, কে তোমার বোন? আমি তো কিছুই বুঝতেছি না। তখন ঐ মহিলা বললো বুঝছি আপনি এই বাসার ম্যানেজার। আমার ভাইকে তাড়াতাড়ি ডেকে দিন তার সাথে দেখা করবো আপনি এখনো দাঁড়িয়ে আছেন। এই কথা শোনার পর হাবিবুর রহমান বাসার দ্বিতীয় তলায় চলে গেলো। তারপর রতন এবং তার স্ত্রী বাসার গেটের সামনে আসলো। তার স্ত্রী রতনকে বলছে তুমি আমার সাথে মিথ্যা কথা বলেছো, এই বাড়িটি তোমাদের নয়।

1000041018.jpg

1000041020.jpg

ইউটিউব থেকে নেওয়া স্ক্রীনশট

নাটকের পরবর্তী দৃশ্যে দেখা যাচ্ছে সুবাহান রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছে। যেতে যেতে সে তার আত্মাকে বলছে, তুই এখন কই? তোর কারনে আজ আমি পথের ফকির। তুই এখন আসোছ না কেন? সাথে সাথে আত্মা দেখা দিলো। তখন আত্মা বলছে, তোকে বলছি ভালো হয়ে যাওয়ার জন্য তুই ভালো হয়ে যা। মিথ্যা পথ থেকে সরে আয়। তারপর হাবিবুর রহমান তার স্ত্রীকে উপর থেকে নিচে নামিয়ে আনলো। তার স্ত্রী ঐ মহিলাকে দেখে বললো তুমি কে? তখন ঐ মহিলা বললো আপনি কে? আমিতো আপনার সাথে কথা বলবো না‌ । আমি আমার ভাইয়ের সাথে কথা বলবো। তখন সে বলল এই বাড়ির মালিক আমি। তখন মহিলা বললো আপনারা কি সবাই পাগল হয়ে গেছেন।

1000041027.jpg

1000041028.jpg

তারপর দেখা যাচ্ছে সেলিম এক লোককে এক ব্যাগ টাকা দিয়েছে বাতেনের কাছে দেওয়ার জন্য। সেলিম বলছে, এখানে টাকা আছে রাস্তার ঐ পারে কালভার্টের এর পাশে বাতেন দাঁড়িয়ে আছে। তাকে টাকাগুলো খুব সাবধানে দেওয়ার জন্য। ঐ লোক বললো রাস্তার ঐ পাশে তো পুলিশ আছে আমার খুব ভয় করে। তারপর সেলিম বললো ভয়ের কারণ নেই। তুই সাবধানে নিয়ে যাবি । তারপর দেখা যাচ্ছে ঐ মহিলা হাবিবুর রহমানের স্ত্রীর সাথে বেশ কথা কাটাকাটি করলো। এক পর্যায়ে তাদের সাথে বেশ ঝামেলা সৃষ্টি হল। ঐ মহিলা থানায় চলে গেলো। থানায় গিয়ে বাসার সবার নামে মামলা দিলো। মামলায় আসামিদের নাম দেখে ওসি খুব অবাক হলো। কারণ হাবিবুর রহমান তার বেশ পরিচিত। ।

ইউটিউব থেকে নেওয়া স্ক্রীনশট

1000041031.jpg

1000041032.jpg

ব্যক্তিগত মতামত

ঝামেলা আনলিমিটেড নাটকের আজকের পর্ব বেশ চমৎকার। নাটকের মাঝে বাস্তব কিছু বিষয় ফুটিয়ে তোলা হয়েছে। নাটকটি বেশ হাসির। আসলে যে নাটকে মোশারফ করিম, আ.খ.ম হাসান, ফারুক আহমেদ অভিনয় করবে সেই নাটকে হাসি তো থাকবে। নাটকের প্রতিটি চরিত্র বেশ অসাধারণ।নাটকের আজকের পর্ব দেখে অনেক বিষয় উপলব্ধি করা যায়। যে কোনো কথা বলতে হলে বুঝে শুনে বলা প্রয়োজন। না হলে বেশ ঝামেলার মধ্যে পড়তে হয়। যে কোন কাজ করতে হলে পূর্ব পরিকল্পনা করা খুবই প্রয়োজন। হঠাৎ মাথা গরম করে কাউকে মারলে তার খেসারত দিতে হয় যেমনটি সোবাহান দিয়েছে।

ব্যক্তিগত রেটিং

৯/১০

নাটকের ভিডিও লিংক

https://getsnap.link/XSw2NiiguMZ?share_arg3=copy%20link

আমার পরিচিতি

G0mIPwfurEJVlbirXIKFAUZVIuK.jpg

আমি আওলাদ হোসেন আজিম ।আর আমার ইউজার নাম @ah-agim আমি একজন বাংলাদেশী। মাতৃভাষা বাংলায় বলে - আমি খুব গর্বিত। আমার মনে ভাষা বাংলা এর প্রকাশ করতে খুব ভালো লাগে। আমি আমার বাংলা ব্লগ কমিউনিটিকে ভালোবাসি। আমার বাংলা ব্লগ কমিউনিটির সন্মানীত এডমিন মডারেটর সহ সকল সদস্যদের প্রতি আমার অফুরন্ত ভালোবাসা বিরাজমান। আমি বিভিন্ন জায়গায় ভ্রমণ করতে ভালোবাসি। সৃষ্টিকর্তার দেওয়া প্রাকৃতিক সৌন্দর্য দেখতে আমার কাছে খুব বেশি ভালো লাগে। তাছাড়া আমি বিভিন্ন ধরনের কাগজের ( কারুকাজ ) এবং বিভিন্ন রকমের রান্না ( রেসিপি ) করতে পছন্দ করি। আমি ফটোগ্রাফি করে থাকি। ফটোগ্রাফি করতে আমার কাছে অনেক অনেক বেশি ভালো লাগে।বিশেষ করে সৃষ্টিকর্তার দেওয়ায় প্রাকৃতিক সৌন্দর্যের দৃশ্য সমূহ ফটোগ্রাফি করতে আমার কাছে ভালো লাগে।


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

♥️ আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনার প্রতি কৃতজ্ঞ 🖤

Sort:  
 5 days ago 

অস্থির মজাদার একটা নাটক আপনি আজ আমাদের মাঝে শেয়ার করেছেন। খুবই মজার নাটক এটা আমি কয়েক্টি পর্ব দেখেছিলাম অনেক ভালো লেগেছিলো।ধন্যবাদ শেয়ার করার জন্য।

 2 days ago 

নাটক রিভিউ দেখে মন্তব্য করার জন্য ধন্যবাদ আপনাকে ভাই।

 5 days ago 

এটা কিন্তু খুব ভালোলাগার একটি নাটক। এ নাটকের বেশ কিছু পর্ব আমি দেখেছি এর আগে। এমনিতে মোশারফ করিম থাকলে সে নাটকগুলো আমার খুবই ভালো লাগে। এক কথায় অসাধারণ ছিল এই নাটকের রিভিউ পোস্ট। চেষ্টা করব নাটকটা সম্পূর্ণ দেখতে।

 2 days ago 

ধন্যবাদ আপনাকে ভাই সুন্দর অনুভূতি শেয়ার করার জন্য ‌ ।

 4 days ago 

ঝামেলা আনলিমিটেড নাটকটার রিভিউ পোস্ট পড়ে আমার কাছে অনেক ভালো লেগেছে। আপনি আজকে ৩৭ থেকে ৩৯ পর্ব পর্যন্ত আমাদের মাঝে ভাগ করে নিয়েছেন দেখে খুব ভালো লাগলো সম্পূর্ণটা পড়ে। গ্রামীন এরকম নাটক গুলো অনেক বেশি সুন্দর হয়ে থাকে। তেমনি কিন্তু এই নাটকটাও খুব সুন্দর। এই নাটকটা আমার না দেখা হলেও নাটকটার রিভিউ পড়ে পুরো কাহিনীটা জেনে নিয়ে ভালো লাগলো। সময় যদি পাই তবে আমি নাটকটা দেখার চেষ্টা করবো। এই নাটকের পরবর্তী পর্বগুলোর রিভিউ পড়ার অপেক্ষায় থাকলাম।

 2 days ago 

জি আপু, পরবর্তী পর্ব রিভিউ করার চেষ্টা করবো ধন্যবাদ আপনাকে।

 4 days ago 

ঝামেলা আনলিমিটেড এই নাটকটার রিভিউ অনেক সুন্দর হচ্ছে। সুন্দর সুন্দর নাটকগুলোর রিভিউ যদি পড়া হয়, তাহলে নাটকটা আর দেখাও লাগে না। কারণ রিভিউ পোস্টের মাধ্যমেই নাটকের পুরো কাহিনীটা জেনে নেওয়া সম্ভব হয়। আপনি আজকে এই নাটকটার ৩৭ থেকে ৩৯ পর্ব পর্যন্ত রিভিউ করেছেন। আমার কাছে এই পর্বগুলোর রিভিউ অসম্ভব দারুন লেগেছে। এই নাটকটার পুরো কাহিনী জেনে নিতে পেরে অনেক ভালো লেগেছে। সুন্দর করে বুঝিয়ে লিখে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 days ago 

নাটক রিভিউ দেখে এত সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 2 days ago 

নাটকের নাম দেখেই বোঝা যাচ্ছে নাটকটি অনেক হাসির নাটক। আপনার ভিডিওটি পড়ে নাটকের সম্পর্কে বেশ ধারণা পেলাম। তিনটি পর্ব একত্রে করে আপনি আমাদের মাঝে রিভিউ নিয়ে এসেছেন। মোশারফ করিমের নাটক গুলো আমার কাছে এমনিতে অনেক ভালো লাগে। বিনোদনের পাশাপাশি তার নাটক থেকে বেশ কিছু শিক্ষানীয় মেসেজ পাওয়া যায়। ধন্যবাদ ভাই অনেক সুন্দর একটি নাটক আমাদের মধ্যে শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.12
JST 0.027
BTC 60771.43
ETH 3271.80
USDT 1.00
SBD 2.44