প্রাণের সংগঠন প্রিয় ভাইদের সাথে ইফতার করার কিছু মুহূর্ত /১০% প্রিয় 💞 @shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago

বিসমিল্লাহি রহমানের রাহিম

আসসালামু আলাইকুম

শ্রদ্ধেয় প্রিয় ভাই ও বোনেরা,
আপনারা সবাই কেমন আছেন ? সৃষ্টিকর্তার কৃপায় আশা করি ভাল আছেন । আমিও সৃষ্টিকর্তার রহমতে ভালো আছি ।

প্রিয় , আমার বাংলা ব্লগ কমিটির সদস্যরা
আপনাদের মাঝে আবার এসে হাজির হলাম।

আজ আমি আপনাদের আমার ইফতার করার কিছু মুহূর্ত সম্পর্কে বলতে চাই। আশা করি আপনাদের ভালো লাগবে। আপনারা আপনাদের মূল্যবান সময় নষ্ট করে পুরো পোস্টটি দেখবেন আশা করি।

আসুন শুরু করি

1650387728392.jpg

source

পবিত্র মাহে রমজানের মাস চলতেছে। রমজান মাস উপলক্ষে বিভিন্ন জায়গায় ইফতারির দাওয়াত পড়তেছে।

IMG_20220419_180658.jpg

IMG_20220419_180421.jpg

আজ বাংলাদেশ ওয়াল্ড সুন্নি মোমেন্ট ওয়ার্ড হিউম্যান রিভেলেশন ফেনী জেলা দাগনভূঞা উপজেলা কর্তৃক ইফতার মাহফিলের আয়োজন করা হয়েছে। উক্ত ইফতার মাহফিলে আমিও যাওয়ার সুযোগ হয়েছে। এই সংস্থাটি মূলত একটি মানবতা ভিত্তিক সংস্থা। এই সংগঠনটি শুধু বাংলাদেশ নয় বিশ্বের অধিকাংশ দেশে মানবতার জন্য কাজ করে যাচ্ছে।

IMG_20220419_235446.jpg

বাড়িতে আমার কাজ থাকার কারণে উক্ত সালাতু সালাম মাহফিলে যেতে খুব দেরি হয়ে গেছে ।তারপর আমি খুব তাড়াহুড়া করে ইফতার মাহফিলে গিয়ে শরিক হয়।

আমি ইফতারের ৩৫ মিনিট পূর্বে গিয়ে পৌঁছি। ততক্ষনে আনুষ্ঠানিক কার্যক্রম শুরু হয়ে গেছে। ইফতার মজলিসে বিশ্ব ইনসানিয়াত বিপ্লব এবং বিশ্ব সুন্নি আন্দোলন এর কেন্দ্রীয় নেতৃবৃন্দ বক্তব্য প্রদান শুরু করেছে। উক্ত অনুষ্ঠানে বক্তব্য প্রদান করেন বাংলাদেশ ওয়াল্ড সুন্নি মাভমেন্ট এবং ওয়ার্ড রিভেলেশন ফেনী ৩ আসনের সংসদ সদস্য পদপ্রার্থী জনাব হাসান আবরাব সাহেব। উক্ত সালাতু সালাম মাহফিল আরে বক্তব্য প্রদান করেন ফেনী জেলার সভাপতি জনাব গোলাম সরোয়ার সাহেব। তাছাড়া আরো অন্যান্য কেন্দ্রীয় এবং জেলা পর্যায়ের নেতৃবৃন্দ বক্তব্য প্রদান করেন। উক্ত অনুষ্ঠানে বক্তারা বিভিন্ন মিথ্যে অবিচার অপশক্তির বিরুদ্ধে সোচ্চার হওয়ার আহ্বান জানায়। সকল প্রকার মিথ্যে অন্যায় অবিচার থেকে নিজেকে মুক্ত করে মানবতার কল্যাণে এগিয়ে আসার উদাত্ত আহ্বান জানায়‌। উক্ত সালাতু সালাম মাহফিলে অন্যান্য বক্তারা সমসাময়িক বিভিন্ন বিষয় নিয়ে গুরুত্বপূর্ণ তথ্য প্রদান করে। মানবতার পক্ষে কাজ করার আহ্বান জানানো হয়।

IMG_20220419_235816.jpg

পরে দোয়া এবং মোনাজাতের মধ্য দিয়ে অনুষ্ঠানের কার্যক্রম শেষ হয় ।পরবর্তীতে আমি সকলের সাথে সাক্ষাৎ করি সকলের সাথে দেখা করে আবেগাপ্লুত হয়ে পড়ি। বিভিন্ন বিষয় নিয়ে আলাপচারিতা করি। সবার জন্য ইফতারের ব্যবস্থা করা হলো সবাই সারিবদ্ধ ভাবে বসলাম সকলের মাঝে ইফতার ইফতারি দেওয়া হলো । আসলে সবার সাথে ইফতার করতে পেরে খুব ভালো লাগলো। কর্ম ব্যস্ততা থাকার কারণে প্রিয় ভাইদের সাথে অনেকদিন দেখা হয়নি তাঁদের সবার সাথে ইফতারি করতে পারে মনের মধ্যে অন্যরকম অনুভূতি কাজ করলো।

IMG_20220419_182203.jpg

আসলে সকলের সাথে ইফতার করা মুহূর্তটা খুবই অন্যরকম অনুভূতি হয়ে থাকে। আমার কাছে কি যে ভালো লাগছে তাই বলে বুঝানো যাবে না।

  • অন্য সময়ে আবার অন্য কোন বিষয় নিয়ে কথা হবে।সে পর্যন্ত সবাই ভাল থাকবেন। সুস্থ থাকবেন, নিজের স্বাস্থ্যের প্রতি যত্ন নিবেন ।এই আশাবাদ ব্যক্ত করে আপনাদের কাছ থেকে বিদায় নিচ্ছি।

সবাইকে শুভ রাত্রি
আপনারা সবাই ভালো থাকবেন।
আপনাদের সকলকে আমার পক্ষ থেকে ভালোবাসা 💜💙 এবং অভিনন্দন রইলো ।

আমার পরিচিতি

G0mIPwfurEJVlbirXIKFAUZVIuK.jpg

আমি আওলাদ হোসেন আজিম ।আর আমার ইউজার নাম @ah-agim আমি একজন বাংলাদেশী। মাতৃভাষা বাংলায় বলে - আমি খুব গর্বিত। আমার মনে ভাষা বাংলা এর প্রকাশ করতে খুব ভালো লাগে। আমি আমার বাংলা ব্লগ কমিউনিটিকে ভালোবাসি। আমার বাংলা ব্লগ কমিউনিটির সন্মানীত এডমিন মডারেটর সহ সকল সদস্যদের প্রতি আমার অফুরন্ত ভালোবাসা বিরাজমান। আমি বিভিন্ন জায়গায় ভ্রমণ করতে ভালোবাসি। সৃষ্টিকর্তার দেওয়া প্রাকৃতিক সৌন্দর্য দেখতে আমার কাছে খুব বেশি ভালো লাগে। তাছাড়া আমি বিভিন্ন ধরনের কাগজের ( কারুকাজ ) এবং বিভিন্ন রকমের রান্না ( রেসিপি ) করতে পছন্দ করি। আমি ফটোগ্রাফি করে থাকি। ফটোগ্রাফি করতে আমার কাছে অনেক অনেক বেশি ভালো লাগে।বিশেষ করে সৃষ্টিকর্তার দেওয়ায় প্রাকৃতিক সৌন্দর্যের দৃশ্য সমূহ ফটোগ্রাফি করতে আমার কাছে ভালো লাগে।

♥️ আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনার প্রতি কৃতজ্ঞ 🖤

Sort:  
 2 years ago 

শাই ফক্স বেনেফিশিয়ারি মিসিং।

 2 years ago 

দেখে মনে হচ্ছে ইফতার এর মাধ্যমে খুব ভালো একটি সময় কাটিয়েছেন আপনি। সময়টা আমার কাছে বেশ ভালো লেগেছে। গতকাল মুসলিম জাহানের বিজয় দিবস চিল। এত অসাধারন একটি মুহূর্ত আমাদের সাথে ভাগ করে নেওয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ ভাই। এত সুন্দর ভাবে আপনার মতামত উপস্থাপন করার জন্য।

 2 years ago 

যেকোনো সংগঠনের ভাইদের সঙ্গে বসে ইফতার করতে
বেশ ভালই লাগে আপনার পোষ্টটি পড়ে বুঝতে পারলাম আমার ইফতারের আয়োজনটি বেশ ভালই ছিল। ফটোগ্রাফি দেখে বুঝতে পারলাম আপনি বেশ আনন্দঘন মুহূর্ত কাটিয়েছেন। আপনার আনন্দঘন মুহূর্ত গুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

এত সুন্দর মতামত প্রকাশ করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাই।

 2 years ago 

আপনি ৩৫ মিনিট আগে গিয়েই ভালো করেছেন। কারণ ইফতারের আগে ইফতারি নিয়ে বসে থাকার মধ্যে সওয়াব আছে। আপনি অনেক সুন্দর ভাবে ইফতারির বর্ণনা দিয়েছেন। আপনার জন্য শুভকামনা রইলো ভাই।

 2 years ago 

সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই ‌

 2 years ago 

মুসলমানদের ধর্মীয় বিষয়ে শিয়া এবং সুন্নি এদুটি ভাগ আমি মোটেও পছন্দ করিনা। আপনি আপনার প্রাণের সংগঠন এর সঙ্গে কাটানো ইফতারের মুহূর্ত সুন্দরভাবে বর্ণনা করেছেন। ইফতারের খাবারের আইটেম গুলো অনেক ভাল ছিল। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

পোস্টটি দেখে আপনার মনের অনুভূতি প্রকাশ করার জন্য অসংখ্য ধন্যবাদ রইল।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ আজকের ইফতার প্রোগ্রামের ফটো চিত্র খুব সুন্দর ভাবে উপস্থাপনের মাধ্যমে শেয়ার করার জন্য। আসলে ঈমানদার ভাইরা একসাথে ইফতার করাটা খুবই আনন্দময়।আর সেই এবং আনন্দময় মুহূর্তটি তুমি সাবার সাথে তুলে ধরেছো ধন্যবাদ।

 2 years ago 

পোস্টটি দেখে আপনার মনের অনুভূতি প্রকাশ করার জন্য অসংখ্য ধন্যবাদ রইল। ভালো থাকবেন ভাইয়া।

 2 years ago 

সকলের সাথে ইফতার করার মজাই আলাদা ।এসব সংগঠনের থেকে অনেকের মাঝখানে নিজেকে তুলে ধরা এক অনন্য প্রয়াস রয়েছে ।সকলের মাঝখানে থেকে একসাথে ইফতার করা মধ্যে অনেক সুখ লাভ করা যায় ।আপনার উপস্থাপনা খুব ভাল ছিল ।সামনে এগিয়ে যান

 2 years ago 

পোস্টটি দেখে এত সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাই।

 2 years ago 

খুব ভালো একটি সংগঠন, এবং তাদের লক্ষ্য চিন্তাভাবনা সত্যিই অনেক মুহূর্ত। আর তাদের সাথে একসঙ্গে কাজ করতে পারা এবং ইফতারি করা সত্যিই অনেক আনন্দের ব্যাপার। ভালো ছিল ভাই আপনার উপস্থাপনা। শুভকামনা রইল আপনার জন্য। 🖤

 2 years ago 

আপনার মনে অনুভূতি প্রকাশ করার জন্য অসংখ্য ধন্যবাদ রইল।

 2 years ago 

দেখেই বোঝা যাচ্ছে সংগঠনের ব্যক্তিবর্গদের সাথে অনেক সুন্দর একটি মুহূর্ত কাটিয়েছেন। মাঝে মাঝে এরকম ভাই ব্রাদার এবং বন্ধুদের সঙ্গে ইফতার করতে অনেক বেশি ভালো লাগে, শুধুমাত্র ইফতার নয় তাদের সঙ্গে প্রতিটি মুহূর্ত মনে হয় অনেক বেশি আনন্দের। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি মুহূর্ত আপনাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনাকে অন্তরের অন্তস্থল থেকে আন্তরিক ধন্যবাদ জানাই এত সুন্দর মতামত শেয়ার করার জন্য।

 2 years ago 

প্রকৃত মনুষ্যত্বের জাগরণ ঘটিয়ে মানবতার কল্যাণে এগিয়ে যাওয়া সত্যিই একটি মহৎ উদ্যোগ। আমার একটি মহতী উদ্যোগের আপনার অংশগ্রহণ অনেকটাই ভালো লেগেছে। আজীবন মানবতার পাশে থাকবেন এমনটাই প্রত্যাশা। সুন্দর একটি বিষয় নিয়ে আমাদের সাথে আলোচনা করার জন্য অনেক ধন্যবাদ।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ রইল এত সুন্দর অনুভূতি প্রকাশ করার জন্য।

 2 years ago (edited)

ধন্যবাদ শ্রদ্ধেয় ,চমৎকার উপস্থাপনার জন্য।

 2 years ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ পাশে থেকে উৎসাহ প্রদান করার জন্য।

 2 years ago 

আমন্ত্রণ ও ভালবাসা রইলো শ্রদ্ধেয়।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 60872.67
ETH 2913.85
USDT 1.00
SBD 2.32