টার্গেট ডিসেম্বর সিজন ৩ - আমার অর্জন ।

in আমার বাংলা ব্লগ7 months ago

শ্রদ্ধেয় প্রিয় ভাই ও বোনেরা,
আপনারা সবাই কেমন আছেন ? সৃষ্টিকর্তার কৃপায় আশা করি ভালো আছেন । আমিও সৃষ্টিকর্তার রহমতে ভালো আছি । আমার বাংলা ব্লগ কমিটির সদস্যরা আপনাদের মাঝে আবারও এসে হাজির হলাম। আজ আমি আপনাদের টার্গেট ডিসেম্বর সিজন ৩ - আমার অর্জন সম্পর্কে বলতে চাই। আশা করি আপনাদের ভালো লাগবে। আপনারা আপনাদের মূল্যবান সময় নষ্ট করে পুরো পোস্ট টি দেখবেন। আমি প্রথমে আন্তরিক ধন্যবাদ জানাই শ্রদ্ধেয় প্রিয় দাদাসহ @rex-sumon ভাইকে পাওয়ার আপ করার জন্য উৎসাহ প্রদান করতে ।

IMG_20231227_204232.jpg

পাওয়ার আপ প্রতিযোগিতার উদ্যোগ গ্রহণ করা জন্য। এই উদ্যোগ গ্রহণের মাধ্যমে আমরা অনেক উৎসাহ এবং উদ্দীপনা নিয়ে পাওয়ার আপ করে যাচ্ছি। পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা বা, কাজ করার শক্তি বৃদ্ধি করা। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদে কাজ করতে হলে পাওয়ার আপ এর গুরুত্ব অপরিসীম। যার পাওয়ার যতো বেশি তার ক্ষমতা ততো বেশি। আসলে পাওয়ার বৃদ্ধি করার গুরুত্ব কত বেশি তা বলে বুঝানো সম্ভব নয়। এজন্য আমি সারা বছর প্রতি সপ্তাহে পাওয়া বৃদ্ধি করার চেষ্টা চালিয়ে গেছি । টার্গেট ডিসেম্বর সিজন ৩ জন্য আমি ৭০০০ এসপি লক্ষ্যমাত্রা নির্ধারণ করেছি।

তাই আমি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার চেষ্টা চালিয়ে গেছি। কিন্তু দুঃখজনক বিষয় হলো আমি ডিসেম্বর সিজন ৩ জন্য আমি ৭০০০ এসপি লক্ষ্যমাত্রা নির্ধারণ করেছি তা পূরণ করতে পারে নি। এজন্য আমরা কাছে খুবই খারাপ লাগছে। তবে আমি প্রতি সপ্তাহে কিছু কিছু এসপি পাওয়া আপ করে কাঙ্খিত লক্ষ্য মাত্রা অর্জন করার চেষ্টা চালিয়ে গেছি। যদিও আমি লক্ষ্যমাত্রা অর্জন করতে পারে নি তবে প্রথম ডলফিন হতে পেরেছি। এজন্য খুবই ভালো লাগছে। ধীরে ধীরে পাওয়ার বৃদ্ধি করে প্রথম ডলফিন হতে পেরে পাওয়ার বৃদ্ধি করার আনন্দ পেয়েছি।

IMG_20231227_203330.jpg

আসলে সত্যি কথা বলতে পরিবারের আর্থিক সমস্যার কারণে আমি নিজ থেকে বিনিয়োগ করে কোন এসপি পাওয়ার আপ করতে পারে নি। অনেকে বিনিয়োগ করে নির্দিষ্ট লক্ষ্যমাত্রা অর্জন করেছে। কিন্তু আমি লক্ষ্যমাত্রা অর্জন করতে না পারার কারণে বেশ খারাপ লাগছে। কাজ করার মাধ্যমে যা ইনকাম করেছি তা পাওয়ার আপে রুপান্তর করেছি। বছরের শুরুতে অর্থাৎ টার্গেট ডিসেম্বর সিজন ৩ জন্য যখন লক্ষ্যমাত্রা নির্ধারণ করি তখন আমার পাওয়া আপ ছিলো প্রায় ২৮০০এসপি আর এখন বছর শেষে ৬৬০১ এসপি। সারা বছর ধরে ধীরে ধীরে অনেক কষ্ট করে ৬৬০১ এসপি পাওয়া বৃদ্ধি করতে পেরে ভালো লাগলো।

পোস্টটির কোথায় ভুল ত্রুটি হলে সুন্দর ক্ষমা দৃষ্টিতে দেখবেন।

আমার পরিচিতি

G0mIPwfurEJVlbirXIKFAUZVIuK.jpg

আমি আওলাদ হোসেন আজিম ।আর আমার ইউজার নাম @ah-agim আমি একজন বাংলাদেশী। মাতৃভাষা বাংলায় বলে - আমি খুব গর্বিত। আমার মনে ভাষা বাংলা এর প্রকাশ করতে খুব ভালো লাগে। আমি আমার বাংলা ব্লগ কমিউনিটিকে ভালোবাসি। আমার বাংলা ব্লগ কমিউনিটির সন্মানীত এডমিন মডারেটর সহ সকল সদস্যদের প্রতি আমার অফুরন্ত ভালোবাসা বিরাজমান। আমি বিভিন্ন জায়গায় ভ্রমণ করতে ভালোবাসি। সৃষ্টিকর্তার দেওয়া প্রাকৃতিক সৌন্দর্য দেখতে আমার কাছে খুব বেশি ভালো লাগে। তাছাড়া আমি বিভিন্ন ধরনের কাগজের ( কারুকাজ ) এবং বিভিন্ন রকমের রান্না ( রেসিপি ) করতে পছন্দ করি। আমি ফটোগ্রাফি করে থাকি। ফটোগ্রাফি করতে আমার কাছে অনেক অনেক বেশি ভালো লাগে।বিশেষ করে সৃষ্টিকর্তার দেওয়ায় প্রাকৃতিক সৌন্দর্যের দৃশ্য সমূহ ফটোগ্রাফি করতে আমার কাছে ভালো লাগে।


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনার প্রতি কৃতজ্ঞ 🖤

Sort:  
 7 months ago 

৭০০০ স্টিম পাওয়ার তৈরি করার টার্গেট নিয়েছিলেন তবে কাছাকাছি পৌঁছে গিয়েছেন তাই আমার মনে হয় আপনার মনে দুঃখ নেই। তবে এবার যে ডলফিনে পৌঁছে গিয়েছেন এটাই বড় বিষয়।

Posted using SteemPro Mobile

 7 months ago 

সুন্দর অনুভূতি শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 7 months ago 

বেশ ধৈর্য সহকারে আপনি অনেক এসপি অর্জন করতে পেরেছেন। আমারও ইচ্ছে রয়েছে ভাই এভাবে পাওয়ার বৃদ্ধি করে নিজের ক্ষমতাকে সামনের দিকে এগিয়ে নেওয়ার। আশা করি নতুন বছরে আরো অনেক এসপি জোগাড় করতে সক্ষম হবেন।

 7 months ago 

আপনি ঠিক বলেছেন ভাই, চেষ্টা করবো নতুন বছরে
কাঙ্খিত লক্ষ্যমাত্রা অর্জন করার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60612.92
ETH 2607.99
USDT 1.00
SBD 2.65