টার্গেট ডিসেম্বর সিজন ৪ পাওয়ার বৃদ্ধি ৭৬ Steem

in আমার বাংলা ব্লগ19 days ago

শ্রদ্ধেয় প্রিয় ভাই ও বোনেরা,
আপনারা সবাই কেমন আছেন ? সৃষ্টিকর্তার কৃপায় আশা করি ভালো আছেন । আমিও সৃষ্টিকর্তার রহমতে ভালো আছি । আমার বাংলা ব্লগ কমিটির সদস্যরা আপনাদের মাঝে আবারও এসে হাজির হলাম। আজ আমি আপনাদের আমার পাওয়ার আপ বৃদ্ধি করা সম্পর্কে বলতে চাই। আশা করি আপনাদের ভালো লাগবে। আপনারা আপনাদের মূল্যবান সময় নষ্ট করে পুরো পোস্টটি দেখবেন। আমি প্রথমে আন্তরিক ধন্যবাদ জানাই প্রিয় rex-sumon ভাইকে পাওয়ার আপ করার জন্য উৎসাহ প্রদান করতে এত সুন্দর উদ্যোগ গ্রহণ করেছে। এই উদ্যোগ গ্রহণের মাধ্যমে আমরা অনেক উৎসাহ এবং উদ্দীপনা নিয়ে পাওয়ার আপ করে যাচ্ছি।

আজ আমি ৭৬ স্টিম পাওয়ার আপ করছি। পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা বা, কাজ করার শক্তি বৃদ্ধি করা। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদে কাজ করতে হলে পাওয়ার আপ এর গুরুত্ব অপরিসীম। যার পাওয়ার যতো বেশি তার ক্ষমতা ততো বেশি। আমি আস্তে আস্তে পাওয়ার আপ করতে করতে টার্গেট ডিসেম্বর সিজন ৪ লক্ষ্যমাত্রা অর্জন করতে সম্ভব হবে। তাই আমি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার চেষ্টা করি। আপনারা সবাই দোয়া করবেন আমি যাতে কাঙ্খিত লক্ষ্য মাত্রা ১০,০০০ এসপি করতে পারি।

IMG_20240913_001913.jpg

আমি যেভাবে পাওয়ার আপ করছি।

↘️ধাপ :- ১↙️

  • পাওয়ার আপ করার জন্য প্রথমে আমি আমার ওয়ালেট গেলাম । একটি স্ক্রিনশট নিয়েছি। আজ আমি ৭৬ স্টিম পাওয়ার আপ করতেছি।

IMG_20240913_001432.jpg

↘️ধাপ :- ২↙️

IMG_20240913_001501.jpg

  • পাওয়ার আপয়ে ক্লিক করলাম। এখানে আমি ৭৬ স্টিম পাওয়ার আপ করেছি।

↘️ধাপ :- ৩↙️

IMG_20240913_001542.jpg

তারপর অ্যাক্টিভ "কী" দিয়ে পাওয়ার এর কার্যক্রম শেষ করেছি। এবং সব শেষের wallet এর একটি স্ক্রীনশট নিয়েছি। আমি প্রথম থেকে শেষ পর্যন্ত ধাপে ধাপে পাওয়ার আপ করলাম।

পূর্বে আমার পাওয়ার ছিল ৯,৩১১ STEEM । আরো এখন ৭৬ স্টিম পাওয়ার বৃদ্ধি করার পর মোট পাওয়ার আপ হয়েছে ৯,৩৮৭ STEEM।

পোস্টটির কোথায় ভুল ত্রুটি হলে সুন্দর ক্ষমা দৃষ্টিতে দেখবেন।

আমার পরিচিতি

G0mIPwfurEJVlbirXIKFAUZVIuK.jpg

আমি আওলাদ হোসেন আজিম ।আর আমার ইউজার নাম @ah-agim আমি একজন বাংলাদেশী। মাতৃভাষা বাংলায় বলে - আমি খুব গর্বিত। আমার মনে ভাষা বাংলা এর প্রকাশ করতে খুব ভালো লাগে। আমি আমার বাংলা ব্লগ কমিউনিটিকে ভালোবাসি। আমার বাংলা ব্লগ কমিউনিটির সন্মানীত এডমিন মডারেটর সহ সকল সদস্যদের প্রতি আমার অফুরন্ত ভালোবাসা বিরাজমান। আমি বিভিন্ন জায়গায় ভ্রমণ করতে ভালোবাসি। সৃষ্টিকর্তার দেওয়া প্রাকৃতিক সৌন্দর্য দেখতে আমার কাছে খুব বেশি ভালো লাগে। তাছাড়া আমি বিভিন্ন ধরনের কাগজের ( কারুকাজ ) এবং বিভিন্ন রকমের রান্না ( রেসিপি ) করতে পছন্দ করি। আমি ফটোগ্রাফি করে থাকি। ফটোগ্রাফি করতে আমার কাছে অনেক অনেক বেশি ভালো লাগে।বিশেষ করে সৃষ্টিকর্তার দেওয়ায় প্রাকৃতিক সৌন্দর্যের দৃশ্য সমূহ ফটোগ্রাফি করতে আমার কাছে ভালো লাগে।


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

puss_mini_banner4.png

Banner PUSS.png

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনার প্রতি কৃতজ্ঞ 🖤

Sort:  
 18 days ago 

বেশ ভালো এমাউন্টের পাওয়ার আপ করেছেন আপনি। ১০,০০০ এসপি এর টার্গেট নিয়েছেন জেনে ভালো লাগলো। আজকের ৭৬ Steem পাওয়ার আপের মাধ্যমে নিজের লক্ষ্য পূরণের দিকে অনেকটাই এগিয়ে গেলেন। আশা করি খুব শীঘ্রই আপনি আপনার টার্গেট পূরণ করতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 18 days ago 

জি আপু, দোয়া করবেন যেন খুব শীঘ্রই টার্গেট পূরণ করতে পারি। ধন্যবাদ আপনাকে আপু।

 19 days ago 

টার্গেট ডিসেম্বর সিজন ৪ কে সামনে রেখে আপনি ৭৫ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে খুব ভালো লাগলো।এভাবে নিজের লক্ষ্যে পোছায়ে যান সেই কামনা করি।

 18 days ago 

এতো সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 18 days ago 

আপনি টার্গেট ডিসেম্বর সিজন ফোর উপলক্ষে আজকে ৭৬ স্টিম পাওয়ার আপ করছেন। পাওয়ার আপ করা মানে নিজের আইডির সক্ষমতা বৃদ্ধি করা। ধন্যবাদ ভাই পোস্ট টি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 18 days ago 

পাওয়ার বৃদ্ধি করার পোস্ট দেখে সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই।

 18 days ago 

এই প্লাটফর্মে দীর্ঘদিন টিকে থাকার জন্য এবং দীর্ঘদিন কাজ করার জন্য খুবই গুরুত্বপূর্ণ হচ্ছে পাওয়ার আপ। পাওয়ার আপের মাধ্যমে নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা যায়। আপনি টার্গেট ডিসেম্বর সিজন ৪ এ ৭৬ স্টিম পাওয়ার অপ করেছেন । আপনার জন্য রইল শুভকামনা।

 18 days ago 

জি আপু, এই প্লাটফর্মে দীর্ঘদিন টিকে থাকার জন্য এবং দীর্ঘদিন কাজ করার জন্য খুবই গুরুত্বপূর্ণ হচ্ছে পাওয়ার আপ। ধন্যবাদ আপনাকে আপু সুন্দর মন্তব্য করার জন্য।

 18 days ago 

আজ আপনি অনেক বড় এমাউন্টের পাওয়ার বৃদ্ধি করেছেন। এটা দেখেই তো আমি অনেক বেশি উৎসাহিত হয়েছি। আপনার করা ৭৬ স্টিম পাওয়ার আপ দেখলে সবার কাছে অনেক ভালো লাগবে। আপনি নিজের একাউন্ট কে আরো অনেক বেশি শক্তিশালী করতে পারবেন পাওয়ার বৃদ্ধির মাধ্যমে। দেখতে দেখতে আপনি আপনার কাঙ্খিত লক্ষ্যের অনেকটা কাছে এসে গিয়েছেন। আর অল্প সময়ের মধ্যে আপনি আপনার লক্ষ্যটা পূরণ করে নিতে পারবেন।

 18 days ago 

এতো অসাধারণ অনুভূতি শেয়ার করে পাশে থাকার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাই।

 18 days ago 

ঠিক বলেছেন ভাইয়া পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আর নিজের সক্ষমতা বৃদ্ধি করতে কে না চায়। ৭৬ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে ভালো লাগলো। আসলে নিয়মিত পাওয়ার আপ করলে নিজের একাউন্ট অনেক শক্তিশালী হয়। ভবিষ্যতে কাজ করার জন্য অনেক বেশি উপকারী পাওয়ার আপ । শুভকামনা রইলো আপনার জন্য।

 18 days ago 

জি আপু, ভবিষ্যতে কাজ করার জন্য অনেক বেশি উপকারী পাওয়ার আপ । ধন্যবাদ আপনাকে আপু।

 18 days ago 

আজকে আপনি ভালো একটি এমাউন্ট পাওয়ার আপ করেছেন। দীর্ঘমেয়াদি কাজ করার জন্য আজকে আপনি ৭৬ স্টিম পাওয়ার আপ করলে। এই প্লাটফর্মে যত বেশি পাওয়ার আপ করা যায় তত বেশি সুবিধা করা যায়। এই বছর আপনার টার্গেট হচ্ছে দশ হাজার এসপি পাওয়ার আপ করা। যদিও আপনি এখন পর্যন্ত অলরেডি ৯৩৮৭+স্টিম পাওয়ার আপ করেছেন। আশা করি ধারাবাহিকভাবে পাওয়ার আপ করলে খুব সহজে কাঙ্ক্ষিত লক্ষ্যটি পূরণ করতে পারবেন।

 18 days ago 

আপনার মন্তব্য দেখে বেশ ভালো লাগলো। এতো সুন্দর অনুভূতি শেয়ার করে পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 18 days ago 

আপনি ৭৬+ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে ৯,৩৮৭+ এসপি তে পৌঁছে গেলেন ভাই। বেশ ভালো এমাউন্টের পাওয়ার আপ করেছেন ভাই। যা দেখে ভীষণ ভালো লাগলো। আশা করি খুব শীঘ্রই আপনার কাঙ্খিত লক্ষ্য ডাবল ডলফিন অর্জন করতে সক্ষম হবেন। আপনার জন্য শুভকামনা রইলো ভাই।

 14 days ago 

জি ভাই, দোয়া করবেন শীঘ্রই যেন কাঙ্খিত লক্ষ্য ডাবল ডলফিন অর্জন করতে পারি। ধন্যবাদ আপনাকে।

 17 days ago 

৭৬ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে অনেক ভালো লাগলো ভাইয়া। আমরা সবাই নিজের সক্ষমতা বৃদ্ধির পথে এগিয়ে যাওয়ার চেষ্টা করে যাচ্ছি। আর আপনার এই পোস্ট দেখে আরো উৎসাহ পেলাম।

 14 days ago 

ধন্যবাদ আপনাকে মন্তব্য করে উৎসাহ প্রদান করার জন্য।

 14 days ago 

টার্গেট ডিসেম্বর সিজন ৪কে সামনে রেখে আপনি ৭৬ পাওয়ার বৃদ্ধি করেছেন। যেটা আপনার ভবিষ্যতে অনেক কাজে আসবে। আর পাওয়ার থাকলে কাজ করতে উৎসাহ জাগে। ধীরে ধীরে এগিয়ে যান। ধন্যবাদ।

 14 days ago 

জি ভাই আপনি ঠিক বলেছেন, পাওয়ার থাকলে কাজ করতে উৎসাহ জাগে। ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 63679.06
ETH 2628.86
USDT 1.00
SBD 2.83