টার্গেট ডিসেম্বর সিজন ২ | ১০০ + Steem পাওয়ার বৃদ্ধি /১০% প্রিয় 💞 @shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago

বিসমিল্লাহি রহমানের রাহিম

আসসালামু আলাইকুম

শ্রদ্ধেয় প্রিয় ভাই ও বোনেরা,
আপনারা সবাই কেমন আছেন ? সৃষ্টিকর্তার কৃপায় আশা করি ভাল আছেন । আমিও সৃষ্টিকর্তার রহমতে ভালো আছি ।

প্রিয় , আমার বাংলা ব্লগ কমিটির সদস্যরা
আপনাদের মাঝে আবার এসে হাজির হলাম।

আজ আমি আপনাদের আমার পাওয়ার আপ বৃদ্ধি করা সম্পর্কে বলতে চাই। আশা করি আপনাদের ভালো লাগবে। আপনারা আপনাদের মূল্যবান সময় নষ্ট করে পুরো পোস্টটি দেখবেন আশা করি।

আসুন শুরু করি

IMG_20220422_195451.jpg

আমি প্রথমে আন্তরিক ধন্যবাদ জানাই প্রিয় @rex-sumon ভাইকে পাওয়ার আপ করার জন্য উৎসাহ প্রদান করতে এত সুন্দর উদ্যোগ গ্রহণ করেছে। এই উদ্যোগ গ্রহণের মাধ্যমে আমরা অনেক উৎসাহ এবং উদ্দীপনা নিয়ে পাওয়ার আপ করে যাচ্ছি।

আজ আমি ১০০ স্টিম পাওয়ার আপ করছি। পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা বা, কাজ করার শক্তি বৃদ্ধি করা।এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদে কাজ করতে হলে পাওয়ার আপ এর গুরুত্ব অপরিসীম।যার পাওয়ার যত বেশি তার ক্ষমতা তত বেশি। আমি আস্তে আস্তে পাওয়ার আপ করতে করতে টার্গেট ডিসেম্বর সিজন ২ লক্ষ্যমাত্রা অর্জন করতে সম্ভব হবে। তাই আমি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার চেষ্টা করবো। আপনারা সবাই দোয়া করবেন আমি যাতে কাঙ্খিত লক্ষ্য মাত্রা ৫০০০ এসপি করতে পারি।

আমি যেভাবে পাওয়ার আপ করছি।

↘️ধাপ :- ১↙️

পাওয়ার আপ করার জন্য প্রথমে আমি আমার ওয়ালেট গেলাম । একটি স্ক্রিনশট নিয়েছি। আজ আমি ১০০ স্টিম পাওয়ার আপ করতেছি।

IMG_20220422_201642.jpg

↘️ধাপ :- ২↙️

IMG_20220422_201856.jpg

পাওয়ার আপয়ে ক্লিক করলাম।
এখানে আমি ১০০ স্টিম পাওয়ার আপ করেছি।

↘️ধাপ :- ৩↙️

IMG_20220422_202315.jpg

তারপর অ্যাক্টিভ "কী" দিয়ে পাওয়ার এর কার্যক্রম শেষ করেছি। এবং সব শেষের wallet এর একটি স্ক্রীনশট নিয়েছি।

আমি প্রথম থেকে শেষ পর্যন্ত ধাপে ধাপে পাওয়ার আপ করলাম।

পূর্বে আমার পাওয়ার আপ ছিল ১১৪৩ স্টিম। আরো ১০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করার পর মোট পাওয়ার আপ হয়েছে ১২৪৫ স্টিম।

পোস্টটির কোথায় ভুল ত্রুটি হলে সুন্দর ক্ষমা দৃষ্টিতে দেখবেন।

  • অন্য সময়ে আবার অন্য কোন বিষয় নিয়ে কথা হবে।সে পর্যন্ত সবাই ভাল থাকবেন। সুস্থ থাকবেন, নিজের স্বাস্থ্যের প্রতি যত্ন নিবেন ।এই আশাবাদ ব্যক্ত করে আপনাদের কাছ থেকে বিদায় নিচ্ছি।

সবাইকে শুভ রাত্রি
আপনারা সবাই ভালো থাকবেন।
আপনাদের সকলকে আমার পক্ষ থেকে ভালোবাসা 💜💙 এবং অভিনন্দন রইলো ।

♥️ আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনার প্রতি কৃতজ্ঞ 🖤

Sort:  
 2 years ago 

পাওয়ার আপ করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা ।আজকে আপনি 100 স্টিম পাওয়ার আপ করলেন ।যেটা আপনার সক্ষমতা অনেকটা বাড়িয়ে তুলেছে এই উদ্যোগকে সাধুবাদ জানাই।

 2 years ago 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাই সুন্দর মতামত প্রকাশ করার জন্য।

 2 years ago 

আসলেই পাওয়ার আপ এর মাধ্যমে নিজের স্থান শক্ত করা সম্ভব। এই প্রতিযোগিতায় অংশ গ্রহণ করে আপনি আরো সামনে এগিয়ে যান ভাইয়া। আজ আপনি ১০০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে বেশ ভালো লেগেছে। এভাবে পাওয়ার আপ করে আরো এগিয়ে যান। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল ভাইয়া 😊

 2 years ago 

আপনার জন্যও অনেক অনেক শুভকামনা রইল। সুন্দর মতামত প্রদান করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

আপনার পাওয়ার বৃদ্ধি করার পোস্ট দেখে ভীষণ ভালো লেগেছে। আমাদের এই দীর্ঘ সময় কাজ করার জন্য পাওয়ার বৃদ্ধি করার কোনো বিকল্প নেই। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

এত সুন্দর কমেন্ট করে উৎসাহ প্রদান করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাই ভাইজান।

 2 years ago 

ভাই এটা একদম ঠিক বলেছেন সুমন ভাইয়ের এই উদ্যোগটির ফলে আমরা সবাই পাওয়ার বৃদ্ধি করায় অনেক বেশি উৎসাহ পাচ্ছি। তাই সুমন ভাইয়ের এই উদ্যোগটি কে আমি সাধুবাদ জানাই। যাইহোক আপনি পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে খুবই খুশি হলাম ভাইয়া। এভাবেই প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করে যান আশা করি আপনি খুব শীগ্রই আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

পোস্টটি দেখে এত সুন্দর কমেন্টের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 2 years ago 

প্রথমে আপনাকে অভিনন্দন জানাচ্ছি ভাইয়া। আপনি ১০০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে অনেক ভালো লাগলো। এই প্লাটফর্মে টিকে থাকার জন্য আমাদের প্রতিনিয়ত পাওয়ার আপ করা অনেক প্রয়োজন। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া পাওয়ার আপ এর এত সুন্দর পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনার জন্য অনেক শুভকামনা রইল সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

আপনি অনেক বড় এমাউন্টের স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে খুবই ভালো লাগলো আসলে পাওয়ার বৃদ্ধি আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ শুভ হোক ভাইয়া আপনার আগামীর পথ চলা

 2 years ago 

আপনার জন্য অনেক অনেক শুভকামনা ও শুভেচ্ছা রইল। এত সুন্দর মতামত প্রকাশ করে উৎসাহ প্রদান করার জন্য।

 2 years ago 

আপনি একদমই ঠিক বলেছেন যে এই প্লাটফর্মে দীর্ঘদিন কাজ করতে হলে নিজের অবস্থানেক শক্ত করতে হলে পাওয়ার আপের কোনো বিকল্প নেই। এভাবেই এগিয়ে যান শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনাদের দোয়া এবং ভালোবাসা সব সময় পাশে চাই। ভালো থাকবেন ধন্যবাদ।

 2 years ago 

বাহ ভাই একেবারে সেঞ্চুরি হাঁকিয়ে দিলেন যে হি হি। আপনার ১০০ স্টিম পাওয়ার আপ করা আমার নিজের কাছেই অনেক ভালো লাগছে। পাওয়ার বৃদ্ধি মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি। আপনার জন্য শুভকামনা এভাবে পাওয়ার আপ এর ধারা অব‍্যাহত রাখুন।

 2 years ago 

এভাবে উৎসাহ প্রদান করে সব সময় পাশে থাকবেন এই আশাবাদ ব্যক্ত করি। এত সুন্দর মতামত প্রকাশ করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই, ভালো থাকবেন ভাই।

 2 years ago 

আপনও অনেক বড় একটি এমাউন্টও পাওয়ার আপ করেছেন। ভালো লাগে এমন পাওয়ার আপ পোস্ট দেখলে। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল ভাইয়া।

 2 years ago 

এত সুন্দর কমেন্ট দেখে খুব ভালো লাগলো ধন্যবাদ।

 2 years ago 

হিউজ পরিমান স্টিম আপনি পাওয়ার আপ করে দিলেন।এই প্লাটফর্মে টিকে থাকতে হলে আমাদের এভাবে প্রতিনিয়ত পাওয়ার আও করে যেতে হবে।আপনার ভবিষ্যতের জন্য রইল অনেক অনেক শুভকামনা।

 2 years ago 

আমাদের সব সময় দোয়া এবং ভালোবাসা কামনা করি । সুন্দর মতামত প্রকাশ করে উৎসাহ দেওয়ার জন্য অসংখ্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 60872.67
ETH 2913.85
USDT 1.00
SBD 2.32