You are viewing a single comment's thread from:

RE: বিদায় অনুষ্ঠান এইচ এস সি ব্যাচ ২০২৪

in আমার বাংলা ব্লগ20 days ago

আজ আপনার কোচিংয়ের এইচএসসি বিদায় অনুষ্ঠান দেখে ভালো লাগলো। বিদায় অনুষ্ঠানে ব্যানার লাগিয়ে কেক কেটেছেন সকলে মিলে। আসলে এটা খুব আনন্দের একটি মুহূর্ত। আর এই সব কিছু আয়োজনের দায়িত্ব আপনার কাঁধে। আসলে সবাই দায়িত্ব নিতে পারে না। যেমন আমি কোন কিছুর দায়িত্ব নিতে পারি না। দায়িত্ব নিতে গেলে ভুল করে বসবোই। আপনি খুব সুন্দর ভাবে কোচিংয়ের দায়িত্ব পালন করেছেন জেনে ভালো লাগলো। আপনার জন্য রইল শুভকামনা।

Sort:  
 18 days ago 

আসলে এত কিছু দায়িত্ব আমার পক্ষে একা নেওয়া সম্ভব ছিল না তাই আমার সাথে দুইজন বন্ধু ছিল। এমনিতে যেখানে যাই সেখানকার সব কিছু দায়িত্ব আমাকে দেওয়া হয় এটা আমি বুঝে উঠি না। ধন্যবাদ মূল্যবান মতামত শেয়ার করে পাশে থাকার জন্য।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.030
BTC 63630.78
ETH 3406.29
USDT 1.00
SBD 2.55