You are viewing a single comment's thread from:

RE: "কুমারখালীর মটকা চা খাওয়ার অভিজ্ঞতা"

in আমার বাংলা ব্লগ4 days ago

আজ আপনি আমাদের মাঝে মটকা চা খাওয়ার অভিজ্ঞতা শেয়ার করেছেন। মটকা চা খেতে আমার খুব ভালো লাগে। কিছুদিন আগে আমার ছোট খালামণি ঢাকা থেকে আমাদের বাসায় বেড়াতে এসেছিল আর সেই সময় আমরা সকলে মিলে মটকা চা খেয়েছিলাম। খাবার পর মাটির কাপগুলো আমি সঙ্গে করে বাসায় নিয়ে এসেছি। আমার কাছে মাটির কাপগুলো দেখতে খুব ভালো লেগেছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া মটকা চা খাওয়ার অভিজ্ঞতা আমাদের সাথে শেয়ার করে নেয়ার জন্য।

Sort:  
 1 hour ago 

বাহ্ আপু আপনিও মটকা চা খেয়েছেন জেনে বেশ ভালো লাগলো আশা করি ভালো লেগেছে। আসলে আপু মাটির কাপগুলো ভীষণ সুন্দর। সুন্দর সাবলীল ভাষায় মন্তব্য প্রকাশ করার জন্য আপনাকে ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.12
JST 0.027
BTC 60231.85
ETH 3263.34
USDT 1.00
SBD 2.43