গান || পাগল মন, মন রে, মন কেন এত কথা বলে

in আমার বাংলা ব্লগ5 months ago

আসসালামু আলাইকুম ।আমার বাংলা ব্লগে সকল ভাই ও বোনেরা আপনারা সবাই কেমন আছেন? আশা করি আল্লাহর রহমতে আপনারা সবাই ভালই আছেন। আমিও আল্লাহর রহমতে ও আপনাদের দোয়ায় বেশ ভাল আছি। আজ আমি আপনাদের মাঝে একটি গান পোস্ট নিয়ে আবারও হাজির হয়েছি।

Picture

hydrangeas-8519528_1280.jpg

Video

এই গানটি আমার বেশ পছন্দের একটি গান। আমি দ্বিতীয় শ্রেণী থেকে গানের সাথে জড়িত আছি। তাই গান গাইতে আমার বেশ ভালই লাগে। প্রতিটা মেয়ের উচিত সব বিষয়ের অভিজ্ঞতা অর্জন করা। সেজন্য আমার আম্মুও ছোটবেলা থেকেই আমাকে গান ও নাচ শিখিয়েছিল। আমার সব থেকে বড় সাপোর্টার হলো আম্মু ও আমার চাচা। আজকের এই গানটি আমার আম্মুর কাছেও অনেক পছন্দের একটি গান। তাই আমি আজ এই গানটি গাওয়ার চেষ্টা করছি। আশা করি আপনাদের কাছে ভালো লাগবে।

গান : পাগল মন, মন রে, মন কেন এত কথা বলে।
শিল্পী : দিলরুবা খান
সুরকারঃ আহমেদ কায়সার
গীতিকারঃ আহমেদ কায়সার

কে বলে পাগল
সে যেনো কোথায়
রয়েছো কতই দূরে
মন কেন এতো কথা বলে
ও পাগল মন, মন রে
মন কেন এতো কথা বলে
ও পাগল মন, মন রে
মন কেন এতো কথা বলে

মনকে আমার যত চাই যে বুঝাইতে
মন আমার চায় রঙের ঘোড়া দৌড়াইতে
মনকে আমার যত চাই যে বুঝাইতে
মন আমার চায় রঙের ঘোড়া দৌড়াইতে
পাগল মন রে
মন কেন এতো কথা বলে
ও পাগল মন, মন রে
মন কেন এতো কথা বলে

আমি বা কে আমার মনটা বা কে
আজও পারলাম না আমার মনকে চিনিতে
আমি বা কে আমার মনটা বা কে
আজও পারলাম না আমার মনকে চিনিতে
পাগল মন রে
মন কেন এতো কথা বলে
ও পাগল মন, মন রে
মন কেন এতো কথা বলে

আশি তোলায় সের হইলে চল্লিশ সেরে মণ
মনে-মনে এক মন না হইলে মিলবে না ওজন…
আশি তোলায় সের হইলে চল্লিশ সেরে মণ
মনে-মনে এক মন না হইলে মিলবে না ওজন
পাগল মন রে
মন কেন এতো কথা বলে…

কে বলে পাগল
সে যেনো কোথায়
রয়েছো কতই দূরে
মন কেন এতো কথা বলে
ও পাগল মন, মন রে
মন কেন এতো কথা বলে
ও পাগল মন, মন রে
মন কেন এতো কথা বলে
ও পাগল মন, মন রে
মন কেন এতো কথা বলে
ও পাগল মন, মন রে
মন কেন এতো কথা বলে

আজ এখানেই শেষ করছি। পরবর্তীতে আবারো আপনাদের সামনে নতুন কোন পোস্ট নিয়ে হাজির হব। আপনারা সবাই ভালো ও সুস্থ থাকবেন। ধন্যবাদ সবাইকে।

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPptwgeYqAyQnCGLyAR5C2jardkEq4hQWCHtPGqKjoAypRG1fcpQFNRQgvh5fP...f8ewRSWgZvqvFJsYqK3LCuPdvYurezKPkn2RrutZVCSXvj83ac7uz4Dv9e5CRNc2uzKiWWQaWxsBqazNjgxaNK5c5EByiEQ7rKSVLHZaf8xNTVGedpXhsUSwga.png

IMG-20231213-WA0003.jpg

আসসালামু আলাইকুম। আমি আফরিন খান উপমা। আমি রাজশাহী বিভাগের বগুড়া জেলায় বসবাস করি। আমি ইন্টার সেকেন্ড ইয়ারের মানবিক বিভাগের একজন ছাত্রী। আমার জাতীয়তা বাংলাদেশী। আমি একজন ব্লগার উদ্যোক্তা। আমি গান গাইতে , নতুন নতুন রেসিপি তৈরি করতে এবং ছাদ বাগান করতে খুব ভালোবাসি। আমি আনন্দময়ী এবং সকলকে নিয়ে হৈহুল্লর ও একসঙ্গে সকলকে নিয়ে মজা করতে পছন্দ করি। আমি সকলের দুঃখে দুঃখী এবং সকলের সুখে সুখী

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPbqYxJcZK9JtriFPdqZV3xXxtdk9yPisUeRGZ8ozrvr2rnUXs5cagAakwsFpC...3Zoeya9PaitcUbgMa7wL5S85eG425Q235oRigPebK3CATGL7wYsAWSyzbQW4iapeLwUeEQmmFisF7VvwBPJNVRrbSTp5KBRgRW2soCAL3xzzcn4WeN7b9SuD7j.gif

Sort:  
 5 months ago 

আসলেই আমাদের মতো অনেক অনেক কথা বলে। আপনার এত সুন্দর মিষ্টি কন্ঠে অত্যন্ত জনপ্রিয় একটি গান শুনে আমি খুবই আনন্দিত। আসলে কন্ঠ যদি মধুর হয় তাহলে গান বলতেও যেমন ভালো লাগে ঠিক তেমনি অন্য মানুষ গানটি শুনতেও অনেক পছন্দ করে। আপনার মিষ্টি কন্ঠে এতো সুন্দর একটি গানের কভার আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ।

Posted using SteemPro Mobile

 5 months ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করে উৎসাহিত করার জন্য।

 5 months ago 

অনেক সুন্দর ভাবে গান কভার করে আজকে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন। একদম ছোট থেকে গানটা বেশ পছন্দ আমার।তাই মাঝেমধ্যে নিজে যেমন শুনি তেমন নিজের গাওয়ার চেষ্টা করি।

 5 months ago 

এই গানটি অনেকের কাছেই পছন্দের। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করার জন্য।

 5 months ago 

আপু আপনি সত্যিই দারুণ গান করেন। আপনার গানের গলা অসাধারণ। আজকের গানটি শুনেও ভালো লাগলো। দারুন একটি গান সবার মাঝে উপস্থাপন করেছেন এজন্য ধন্যবাদ জানাচ্ছি।

 5 months ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 57382.38
ETH 3075.07
USDT 1.00
SBD 2.39