টার্গেট ডিসেম্বর সিজন -৪ ( ৫০ স্টিম পাওয়ার আপ বৃদ্ধি )

in আমার বাংলা ব্লগ7 days ago

আসসালামু আলাইকুম। আমার বাংলা ব্লগের সকল সদস্যগণ আপনারা সবাই কেমন আছেন? আশা করি আপনারা সবাই পরিবার নিয়ে ভালো ও সুস্থ আছেন। আমিও আল্লাহর রহমতে বেশ ভালো ও সুস্থ আছি। আজ আমি আপনাদের মাঝে আবারও একটি পোস্ট নিয়ে হাজির হয়েছি।

Screenshot_20240613-124120.png

আমার আজকের পোস্টটি হলো 50 স্টিম পাওয়ার আপ। নিজের অ্যাকাউন্টকে শক্তিশালী করার জন্য পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ। আমি এর আগেও দুইবার খুব অল্প স্টিম পাওয়ার আপ করেছিলাম কিন্তু টার্গেট ডিসেম্বর সিজন-4 অংশগ্রহণ করিনি। অনেকদিন ধরেই ভাবছিলাম যে ৫০ স্টিম পাওয়ার আপ করব। কিন্তু লেখাপড়ায় ব্যস্ত থাকার কারণে এই পোস্টটি করা হয়ে উঠছিল না। আপনারা হয়তো অনেকেই জানেন আমি এবার এইচএসসি পরীক্ষা দিব। আর আমার প্রায় তিন মাসের মত টানা মডেল টেস্ট পরীক্ষা চলছিল। গতকাল আমার মডেল টেস্ট পরীক্ষা শেষ হবার কারণে আজ ব্যস্ততা একটু কম। তাই ভাবলাম আজকের এই পাওয়ার আপ পোষ্টটি আপনাদের সাথে শেয়ার করে ফেলি। দীর্ঘমেয়াদী কাজ করার জন্য পাওয়ার আপ করাটা অনেক বেশি গুরুত্বপূর্ণ।

Screenshot_20240613-112909.jpg

পাওয়ার আপ করার আগে আমার স্টিম ওয়ালেটে স্টিমের পরিমাণ ছিল 99.943। আমি আমার এই স্টিম থেকে ৫০ স্টিম পাওয়ার আপ করেছি।

1718256628344.jpg
Screenshot_20240613-112923.jpgScreenshot_20240613-112942.jpg

এবার আমি যথারীতিতে পাওয়ার আপ প্রসেসটি অনুসরণ করে ৫০ স্টিম পাওয়ার আপ করে ফেলেছি।

Screenshot_20240613-113523.jpg

আপনারা উপরের ছবির দিকে লক্ষ্য করলে দেখতে পারবেন ৫০ স্টিম পাওয়ার আপ করার পরে এখন আমার স্টিম আছে 49.943 স্টিম।

আর এভাবেই আমি ৫০ স্টিম পাওয়ার আপ সম্পূর্ণ করেছি। আশা করছি আজকের এই পাওয়ার আপ পোষ্ট কি আপনাদের সকলের কাছে ভালো লাগবে। আজ এ পর্যন্তই। এরপর আবারো নতুন কোন পোস্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হবো। সে পর্যন্ত আপনারা সবাই ভালো ও সুস্থ থাকবেন। আপনাদের সবাইকে জানাচ্ছি অসংখ্য ধন্যবাদ।

আসসালামু আলাইকুম। আমি আফরিন খান উপমা। আমি রাজশাহী বিভাগের বগুড়া জেলায় বসবাস করি। আমি ইন্টার সেকেন্ড ইয়ারের মানবিক বিভাগের একজন ছাত্রী। আমার জাতীয়তা বাংলাদেশী। আমি একজন ব্লগার উদ্যোক্তা। আমি গান গাইতে , নতুন নতুন রেসিপি তৈরি করতে এবং ছাদ বাগান করতে খুব ভালোবাসি। আমি আনন্দময়ী এবং সকলকে নিয়ে হৈহুল্লর ও একসঙ্গে সকলকে নিয়ে মজা করতে পছন্দ করি। আমি সকলের দুঃখে দুঃখী এবং সকলের সুখে সুখী

Sort:  
 7 days ago 

টার্গেট ডিসেম্বর সিজন ৪ এর এই সপ্তাহে আপনি ৫০ স্টিম পাওয়ার বৃদ্ধি করে দারুন একটি কাজ করলেন।এতে আপনি নিজেকে অনেকটা এগিয়ে নিলেন।শুভ কামনা রইলো।

 7 days ago 

শেষ পর্যন্ত আপনার মনের আশা পূর্ণ হয়েছে। অনেকদিন ধরে যেহেতু ভাবছিলেন ৫০ স্টিম পাওয়ার আপ করবে। আর সেই কাজটা আপনি করতে পেরেছেন এটা জেনে বেশ ভালো লাগলো। নিজের একাউন্টে সক্ষমতা বৃদ্ধি করা আমাদের খুবই জরুরী। আর তাই নিয়মিত পাওয়ার আপ করাটাও জরুরী।

 7 days ago 

ঠিক বলেছেন ভাইয়া ৫০ স্টিম পাওয়ার আপ করে অনেক ভালো লাগছে।

 7 days ago 

দীর্ঘ দিন অপেক্ষা করার আপনি পঞ্চাশ স্টিম পাওয়ার আপ করতে পারছেন, দেখে বেশ ভালো লাগলো আমার কাছে।আর আপনি পাওয়ার আপ করার প্রতিটি ধাপ আমাদের মাঝে শেয়ার করেছেন, এটা নতুন মেম্বারদের জন্য খুবই উপকারী। একজন নতুন মেম্বার আপনার দেয়া ধাপ গুলো ফলো করলেই পাওয়ার আপ করতে পারবে। আপনার জন্য শুভকামনা রইল আপু।

 7 days ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করার জন্য।

 7 days ago 

আপনার করা ৫০ স্টিম পাওয়ার আপ দেখে আমার কাছে অনেক ভালো লেগেছে। এমন কি আমি অনেক বেশি উৎসাহিত হয়েছি। প্রতিনিয়তই পাওয়ার আপ করা আমাদের জন্য প্রয়োজন। কারণ পাওয়ার আপের মাধ্যমে আমরা পারবো খুব শীঘ্রই লক্ষ্য পূরণ করে নিতে। আপনি টার্গেট ডিসেম্বর সিজন ৪ সামনে রেখে এভাবে এগিয়ে যাচ্ছেন, এটা দেখে সত্যি ভালো লেগেছে। ধারাবাহিকতা বজায় রেখে এভাবে পাওয়ার বৃদ্ধি করতে থাকুন। আশা করছি তাড়াতাড়ি লক্ষ্য পূরণ করতে পারবেন, আর নিজের একাউন্টের স্থান অনেক শক্ত করতে পারবেন।

 7 days ago 

৫০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে খুবই ভালো লাগলো। নিজের সক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে পাওয়ার আপের কোন বিকল্প নেই। এভাবে ধারাবাহিকতা বজায় রাখলে আপনি খুব শীঘ্রই আপনার টার্গেট পূরণ করতে পারবেন আশা করি। শুভকামনা রইল আপনার জন্য।

 7 days ago 

গতকাল আপনাদের কলেজে মডেল টেস্ট পরীক্ষা শেষ হবার কারণে আপনার ব্যস্ততা একটু কমেছে জেনে বেশ ভালো লাগলো। আপনি আজকে আমাদের মাঝে টার্গেট ডিসেম্বর সিজন ৪ সামনে রেখে ৫০ স্টিম পাওয়ার আপ করেছেন। প্রত্যেক ইউজারকে নিজের শক্তিকে বৃদ্ধি করতে হলে পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। নিজের ধারাবাহিকতা বজায় রেখে সামনের দিকে এগিয়ে চলুন। আপনার জন্য শুভকামনা রইল।

 7 days ago 

সুন্দর ও গঠনমূলক মন্তব্য করে পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

 7 days ago 

৫০ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে অনেক ভালো লাগলো। নিজের সক্ষমতা বৃদ্ধি করা অনেক বেশি গুরুত্বপূর্ণ। আপনিও নিজের সক্ষমতা বৃদ্ধির পথে এগিয়ে গিয়েছেন আর এই পোস্ট শেয়ার করেছেন এজন্য ধন্যবাদ জানাচ্ছি।

 7 days ago 

আপনার মডেল টেস্ট পরীক্ষা শেষ হয়েছে শুনে খুব ভালো লেগেছে। আশা করছি ফাইনাল টা ভালোভাবেই দিতে পারবেন। যাইহোক আপনার পাওয়ার আপ দেখলে সবাই অনেক বেশি উৎসাহিত হবে। আমার কাছে তো খুবই ভালো লেগেছে আপনার পাওয়ার আপ। পাওয়ার আপ কিন্তু সক্ষমতা বৃদ্ধি করার জন্য অনেক বেশি গুরুত্বপূর্ণ। আর আপনি আজকে 50 স্টিম পাওয়ার আপ করে আরো অনেক দূর এগিয়ে গিয়েছেন। নিজের একাউন্টের ক্ষমতা আরো অনেক বেশি শক্ত করতে পারবেন আপনি, যদি এরকম ভাবেই পাওয়ার আপ করে যান।

 6 days ago 

এই প্লাটফর্মে আমাদের সবার পাওয়ার আপ করা খুব দরকার। যদিও আপনি প্রথমে পাওয়ার আপ করতে পারেন নাই। তবে এখন ধারাবাহিকভাবে পাওয়ার আপ করলে সামনে অনেক ভালো এমাউন্ট পাওয়ার আপ করতে পারবেন। আশাকরি আজকের ৫০ স্টিম পাওয়ার আপ এর কারণে আপনি আপনার লক্ষ্যের দিকে একটু এগিয়ে গেলেন।

 5 days ago 

সুন্দর ও গঠনমূলক মন্তব্য করে পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

 6 days ago 

যাইহোক দেরিতে হলেও পাওয়ার আপ শুরু করেছেন। ব্যস্ততা এবং পরীক্ষার কারণে প্রথমে পাওয়ার আপ করতে পারেন নাই। তবে আজকে আপনি শক্তি অর্জন করার জন্য ৫০ স্টিম পাওয়ার আপ করেছেন। পাওয়ার আপ এর মাধ্যমে আমরা আমাদের ভাগ্য পরিবর্তন করতে পারি। আশা করি পাওয়ার আপ করে কাঙ্খিত লক্ষ্য পূরণ করেন সব সময় কামনা করি।

 5 days ago 

ঠিক বলেছেন আপু পাওয়ার আপ করে আমরা আমাদের ভাগ্য পরিবর্তন করতে পারি। আপনার জন্য রইল শুভকামনা।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.12
JST 0.027
BTC 64928.52
ETH 3525.30
USDT 1.00
SBD 2.36