Lifestyle || কাচ্চি বিরিয়ানি খাওয়ার কিছু মুহূর্ত

in আমার বাংলা ব্লগ4 months ago

আসসালামু আলাইকুম। রমজানে আমার বাংলা ব্লগের সকল ভাই ও বোনেরা আপনারা সবাই কেমন আছেন? আশা করি সৃষ্টিকর্তার অশেষ রহমতে আপনারা সবাই ভাল ও সুস্থ আছেন। আমিও আল্লাহর রহমতে এবং আপনাদের দোয়ায় বেশ ভাল ও সুস্থ আছি। আজ আমি আপনাদের মাঝে আবারো একটি নতুন পোস্ট নিয়ে হাজির হয়েছি। আজ আমি আপনাদের সাথে আমার একটি সুন্দর মুহূর্তের কথা শেয়ার করতে যাচ্ছি। আমার কাছে এই মুহূর্তটা অনেক বেশি ভালো লেগেছে। কোন ভাল খাবার খেতে কে না পছন্দ করে আমিও তার ব্যতিক্রম নই।

IMG_20240329_162011_590.jpg

আজ আমি আপনাদের সাথে পরিবারের সবাই মিলে কাচ্চি বিরানী খাওয়ার কিছু মুহূর্ত শেয়ার করতে যাচ্ছি। আজ ইফতারিতে আমরা সকলে ইফতারির অন্যান্য আইটেমের সাথে কাচ্চি বিরিয়ানি খেয়েছিলাম। আসলে পরিবারের সবার সাথে একসাথে বসে খাবার খাওয়ার মজাই আলাদা। আর আমরা সব সময় এই চেষ্টা করি ইফতারটা সবাই মিলে একসাথে করার। প্রতিদিন একরকম খাবার খেতে খেতে একঘেয়েমি চলে আসে। তাই মনে হল একটু ভিন্ন ধরনের ইফতারি খেতে। তাই বাবাকে বললাম আজ আমরা কাচ্চি বিরিয়ানি ইফতারিতে খাব। তাই বাবা বগুড়ার কাচ্চি ডাইন রেস্টুরেন্ট থেকে আমার পছন্দের কাচ্চি বিরিয়ানি, ফিরনি, বোরহানি, বাদামের শরবত নিয়ে এসেছিল।

IMG_20240329_160442_103.jpg

IMG_20240329_160429_266.jpg

এরপর ইফতারিতে আমরা সবাই মিলে এই কাচ্চি বিরিয়ানিটি অনেক মজা সহকারে খেয়েছি। আর পরিবারের সকলের সাথে খেতে বসলে খাওয়ার মজাটা যেন আরো দ্বিগুণ হয়ে যায়। যেহেতু আমরা রোজা ছিলাম বাবা একটু আগেই কাচ্চি বিরিয়ানি টি নিয়ে এসেছিল। ইফতারের আগ মুহূর্তে দেখি বিরিয়ানিটি ঠান্ডা হয়ে গিয়েছিল তাই ওভেনে গরম করে নিয়ে গরম গরম বিরিয়ানি সবাই পেট ভরে খেলাম।

IMG_20240329_160530_309.jpg

IMG_20240329_155848_336.jpg

এই মুহূর্তটা আসলে বলে প্রকাশ করা যাবে না। পরিবারের সকলের সাথে একসাথে খাওয়া, হাসি গল্প ,আড্ডা সবকিছু মিলে যেন এটি সুন্দর মুহূর্ত উপভোগ করলাম।

IMG_20240329_181726_935.jpg

IMG_20240329_162334_036.jpg

এই ছিল আমার আজকের পোস্ট। আশা করি আপনাদের কাছে ভালো লাগবে। এরপর আবারো নতুন কোন পোস্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হব। ততক্ষণ আপনারা সবাই ভালো ও সুস্থ থাকবেন। আপনাদের সবাইকে অসংখ্য ধন্যবাদ।


3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPptwgeYqAyQnCGLyAR5C2jardkEq4hQWCHtPGqKjoAypRG1fcpQFNRQgvh5fP...Y4AQvv671G8BpRaxSrjXbePf89vU87JGSC1kjB8AXCqX1sCBCxCN1zD2UXjzwYAzo6BW4q4qWecGmLFNcPAkwGZJnShvytHWcpNAHZyRgwwumbyuAcwzrXfS1t.png

আসসালামু আলাইকুম। আমি আফরিন খান উপমা। আমি রাজশাহী বিভাগের বগুড়া জেলায় বসবাস করি। আমি ইন্টার সেকেন্ড ইয়ারের মানবিক বিভাগের একজন ছাত্রী। আমার জাতীয়তা বাংলাদেশী। আমি একজন ব্লগার উদ্যোক্তা। আমি গান গাইতে , নতুন নতুন রেসিপি তৈরি করতে এবং ছাদ বাগান করতে খুব ভালোবাসি। আমি আনন্দময়ী এবং সকলকে নিয়ে হৈহুল্লর ও একসঙ্গে সকলকে নিয়ে মজা করতে পছন্দ করি। আমি সকলের দুঃখে দুঃখী এবং সকলের সুখে সুখী

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPbqYxJcZK9JtriFPdqZV3xXxtdk9yPisUeRGZ8ozrvr2rnUXs5cagAakwsFpC...t47RhQ4vFpuRYeqkW5kV26dHJeBpZFPB8wpqv39SJPNcQvz2PMs8YVhziqoV2kw6FFsCQWTB7mrNabCupKVmZnsWMmUwUgsurXwhz1AMbar3XARxEp7o9Y91pH.gif

Sort:  
 4 months ago 

আপনি আপনার পরিবারের সাথে কাচ্চি ডাইন এর মধ্যে কাচ্চি বিরিয়ানি খেয়েছেন দেখে আমার অনেক বেশি ভালো লাগলো। আসলে কাচ্চি আমার ও অনেক বেশি প্রিয়।আর কাচ্চি ডাইন এর কাচ্চি গুলো একটু মানসম্মত।আর তাদের সার্ভিস ও আমার কাছে বেশ ভালো লাগে।আর পরিবারের সকলে মিলে একসাথে খাওয়া দাওয়া করলে বেশ ভালো লাগে।

 4 months ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করার জন্য।

 4 months ago 

বিরিয়ানি খাওয়ার সুন্দর মুহূর্ত আপনি আমাদের মাঝে উপস্থাপন করেছেন আপু। মাঝেমধ্যে বাইরে কোথাও এমন খাওয়া-দাওয়ার মজাই আলাদা। দারুণ এক অনুভূতি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে জানাই অসংখ্য ধন্যবাদ।

 4 months ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 65744.86
ETH 3466.75
USDT 1.00
SBD 2.62