টার্গেট ডিসেম্বর সিজন-৪ || ৫০ স্টিম পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগ2 days ago

আসসালামু আলাইকুম। আমার বাংলা ব্লগের সকল সদস্যগণ আপনারা সবাই কেমন আছেন? আশা করি আল্লাহর অশেষ রহমতে আপনারা সবাই পরিবার নিয়ে বেশ ভালো ও সুস্থ আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে বেশ ভালো ও সুস্থ আছি। আজ আমি আপনাদের মাঝে আবারও একটি পোস্ট নিয়ে হাজির হয়েছি।

Screenshot_20240613-124120.png

পাওয়ার আপ প্রতিযোগিতা কেন্দ্র করে আমরা অনেকেই পাওয়ার আপ করে যাচ্ছি। আগের সপ্তাহেও আমি ৫০ স্টিম পাওয়ার আপ করেছিলাম তারই ধারাবাহিকতায় এই সপ্তাহেও আমি 50 স্টিম পাওয়ার করতে যাচ্ছি। স্টিমিটে দীর্ঘ মেয়াদী কাজ করার জন্য পাওয়ার আপ অত্যন্ত জরুরী। পাওয়ার আপ এর গুরুত্ব আমরা প্রায় সকলেই জানি আর সেই সাথে আমরা প্রায় সকলেই পাওয়ার আপ করে যাচ্ছি। আজ সকালে এই ঘুম থেকে উঠে ভাবছিলাম কি পোস্ট করা যায়। তো তখনই ভাবলাম যদি আজকে পাওয়ার আপ পোস্টটা করে ফেলি তাহলে মন্দ হয় না। আর এই পাওয়ার আপের মাধ্যমে আমি আমার স্বক্ষমতা বৃদ্ধি করার চেষ্টা করে যাচ্ছি।

Screenshot_20240618-121008.jpg

পাওয়ার আপ করার আগে আমার স্টিম ওয়ালেটে স্টিমের পরিমাণ ছিল 95.468। আমি আমার এই স্টিম থেকে 50 স্টিম পাওয়ার আপ করেছি।

Screenshot_20240618-121018.jpg

এবার আমি যথারীতিতে পাওয়ার আপ প্রসেসের মাধ্যমে 50 স্টিম পাওয়ার আপ করে ফেলেছি।

Screenshot_20240618-121057.jpg

উপরের ছবির দিকে আপনারা লক্ষ্য করলে দেখতে পারবেন 50 স্টিম পাওয়ার আপ করার পরে এখন আমার স্টিম আছে 45.468।

আরে ভাবেই আমি আজ 50 স্টিম পাওয়ার আপ প্রসেসটি সম্পূর্ণ করেছি। এই ছিল আমার আজকের পোস্ট। এরপর আবারো নতুন কোনো পোস্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হবো। এ পর্যন্ত আপনারা সবাই ভালো ও সুস্থ থাকবেন। আপনাদের সবাইকে জানাই অসংখ্য ধন্যবাদ।

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPptwgeYqAyQnCGLyAR5C2jardkEq4hQWCHtPGqKjoAypRG1fcpQFNRQgvh5fP...wyPEkdaL8rcy8iiqw2zmwtNGFRM7qzJMJfay58rzjBWrL8FtEuJZBNpwUK2YPKyD4Dsy9xJJpCDgiPrLZEWCfGdjjwF7pfFydZtM4b2E2zS6XgKqikMACiTkxe.png

আসসালামু আলাইকুম। আমি আফরিন খান উপমা। আমি রাজশাহী বিভাগের বগুড়া জেলায় বসবাস করি। আমি ইন্টার সেকেন্ড ইয়ারের মানবিক বিভাগের একজন ছাত্রী। আমার জাতীয়তা বাংলাদেশী। আমি একজন ব্লগার উদ্যোক্তা। আমি গান গাইতে , নতুন নতুন রেসিপি তৈরি করতে এবং ছাদ বাগান করতে খুব ভালোবাসি। আমি আনন্দময়ী এবং সকলকে নিয়ে হৈহুল্লর ও একসঙ্গে সকলকে নিয়ে মজা করতে পছন্দ করি। আমি সকলের দুঃখে দুঃখী এবং সকলের সুখে সুখী

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPbqYxJcZK9JtriFPdqZV3xXxtdk9yPisUeRGZ8ozrvr2rnUXs5cagAakwsFpC...crnZzhhqu4WYmao4vB3RGiHNTU8GnpyKxF83dd6bSwTqRwmbSmFsvHQugwruB3kXoq8vq41Z9g3n3c9cGisLLwmNhiGFhgH3Q5gyrPfV554nn9Ypt5xRrncPbs.gif

Sort:  
 2 days ago 

৫০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে আপনার শক্তি বৃদ্ধি করলেন। এভাবে পাওয়ার আপ এর মাধ্যমে নিজের শক্তি এভাবে বৃদ্ধি করবেন।শুভকামনা রইলো।

 yesterday 

ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করার জন্য।

 2 days ago 

টার্গেট ডিসেম্বর সিজন ৪ এর এই সপ্তাহে আপনি ৫০ স্টিম পাওয়ার আপ করেছেন। দেখে খুবই ভালো লাগলো। আপনার জন্য শুভ কামনা রইলো এভাবে এগিয়ে যান।

 yesterday 

সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

 2 days ago 

পাওয়ার আপ মানেই আপনি আপনার আইডির সক্ষমতা বৃদ্ধি করতেছেন। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে খুব ভালো লাগলো। এভাবে ক্রমান্বয়ে পাওয়ার আপ করলে আপনি আপনার টার্গেটে পৌঁছাতে পারবেন।

 yesterday 

উৎসাহ মুলক মন্তব্য করে পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

 2 days ago 

‌ আপনি আজকে পঞ্চাশ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে অনেক ভালো লাগলো আপু। আমি আশা করছি আপনি খুব দ্রুতই আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন। অনেক সুন্দর একটি পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু।

 yesterday 

উৎসাহ মূলক মন্তব্য করে পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

 yesterday 

আজকে আপনি ভালো একটি এমাউন্ট পাওয়ার আপ করেছেন। এই প্লাটফর্মে টিকে থাকতে হলে আমাদের সবার পাওয়ার আপ করা দরকার। আজকে আপনার ৫০ স্টিম পাওয়ার আপ এর কারণে আপনার অ্যামাউন্ট শক্তি বৃদ্ধি পেয়েছে। আশা করি ধারাবাহিকভাবে পাওয়ার আপ করে অনেক দূর এগিয়ে যাবেন এটাই কামনা করি।

 yesterday 

ধন্যবাদ ভাইয়া উৎসাহ মূলক মন্তব্য করে পাশে থাকার জন্য।

 yesterday 

টার্গেট ডিসেম্বর সিজন ৪ সামনে রেখে আপনি আজকে আমাদের মাঝে ৫০ স্টিম পাওয়ার আপ করে শেয়ার করেছেন। স্টিমিট এই প্লাটফর্মে নিজের শক্তিকে বৃদ্ধি করে সামনের দিকে এগিয়ে যেতে হলে পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। নিজের ধারাবাহিকতা বজায় রেখে সামনের দিকে এগিয়ে চলুন আপনার জন্য আমার পক্ষ থেকে শুভকামনা রইল।

 yesterday 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

 18 hours ago 

টার্গেট ডিসেম্বরকে সামনে রেখে আপনি আজকে ৫০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে ভীষণ ভালো লাগলো। তাছাড়া পাওয়ার আপ একমাত্র প্রক্রিয়া যার মাধ্যমে স্টিমিটে খুব দ্রুত এগিয়ে যাওয়া সম্ভব। আশাকরি পাওয়ার আপের ধারাবাহিকতা বজায় রেখে সামনের দিকে এগিয়ে যাবেন। ধন্যবাদ আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

 12 hours ago 

সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.12
JST 0.027
BTC 64928.52
ETH 3525.30
USDT 1.00
SBD 2.36