স্বপ্নপূরণে আমার বাংলা ব্লগ

in আমার বাংলা ব্লগ2 months ago (edited)

আসসালামু আলাইকুম। আমার বাংলা ব্লগের সকল সদস্যগণ আপনারা সবাই কেমন আছেন? আশা করি সৃষ্টিকর্তার রহমতে আপনারা সবাই পরিবার নিয়ে ভালো ও সুস্থ আছেন। আমিও সৃষ্টিকর্তার রহমতে বেশ ভালো ও সুস্থ আছি। আজ আমি আবারো একটি নতুন পোস্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হলাম। প্রতিটি মানুষের জীবনে সুখ ও দুঃখ থাকে। মানুষ শুধু দুঃখে কাঁদে না অতিরিক্ত আনন্দেও কাঁদে। আমার বেলাও তাই হয়েছে। আজ আমি আপনাদের মাঝে আনন্দের একটি অনুভূতি তুলে ধরার চেষ্টা করছি। আশা করি আপনাদের কাছে ভালো লাগবে।

IMG_20240624_154414_822.jpg

আমরা স্বপ্ন দেখি আর বাংলা ব্লগ আমাদের সেই স্বপ্নগুলো পূরণে সহায়তা করে। এই কমিউনিটিতে আসার পরে আমি বুঝতে পেরেছি এখানে আনন্দ বিনোদন নিয়ে আমরা পরিবারের মত একত্রে রয়েছি। আমি এই প্লাটফর্মে প্রায় ছয় থেকে সাত মাস আগে এসেছি। কিন্তু ভেরিফাইড হয়েছি প্রায় দুই মাস আগে। এবারের বাংলা ব্লগের তৃতীয় বর্ষ উপলক্ষে দাদা খুব সুন্দর একটি আয়োজন করেছিলেন। সেখানে নানারকম ক্যাটাগরিতে পুরস্কার ও প্রদান করা হয়েছে। সেখানে এর একটি ক্যাটাগরি ছিল বিনোদন বা ইন্টারটেইনমেন্ট ক্যাটাগরি। সেই ক্যাটাগরিতে গানের জন্য যখন আমার নামটি এনাউন্সমেন্ট করা হয় আমি একদম সারপ্রাইজ হয়ে যাই। এই ক্যাটাগরিতে যে আমার নামটা থাকতে পারে আমি ভাবতেই পারিনি। আমাকে যখন কথা বলার সুযোগ করে দেয়া হয়েছিল আমি কোন কথা বলতে পারিনি। কারণ আমি এত আনন্দিত হয়েছিলাম যে ভাষায় প্রকাশ করতে পারবো না। আমি তো আসলে অল্প সময় হল এসেছি আর এই অল্প সময়ের মধ্যে যে আমার নামটি এই ক্যাটাগরিতে থাকবে সত্যিই আমি ভাবতেও পারিনি। এটা আমার কাছে অনেক বড় পাওয়া।

আমি প্রতি বৃহস্পতিবার হ্যাংআউটে আপনাদেরকে বিনোদন দেওয়ার চেষ্টা করি। জানিনা আমি কতটুকু ভালো গান গাইতে পারি। তবে আপনাদের অনেক সাপোর্ট ছিল বিধায় আমি এই ক্যাটাগরিতে অবস্থান করতে পেরেছি। আসলে এই প্লাটফর্মে সকলের ভালোবাসা ছিল বলেই আমি এই অবস্থানে আসতে পেরেছি। এই পুরস্কারটি আমাকে ভালো কাজ করতে অনেক উৎসাহিত করবে। সেজন্য আমি আপনাদের সকলের কাছে কৃতজ্ঞ।

IMG_20240624_153811_440.jpg

পুরস্কার ভালোবাসে না এমন মানুষ খুঁজে পাওয়া কঠিন। আমিও তার ব্যতিক্রম নই। পুরস্কার ছোট হলেও এর মর্ম অনেক বেশি আমার কাছে। হোক না কেন একটি চকলেট তারপরও পুরস্কারের মান সর্বোচ্চ। যে পুরস্কার টি আমি পেয়েছি সেটি হল একটি মগ সাথে কিছু চকলেট। মগ টি আমার কাছে খুব ভালো লেগেছে ।আরো ভালো লেগেছে যখন মগের উপরে আমার নামটি দেখতে পেয়েছি। এটা আমার জন্য অনেক বড় একটি পাওয়া।

IMG_20240624_154435_031.jpg

IMG_20240624_154402_964.jpg

IMG_20240624_154356_029.jpg

এই সুন্দর উপহারটির জন্য আমার বাংলা ব্লগ কে অসংখ্য ধন্যবাদ জানাই। সেই সাথে ধন্যবাদ জানাই শ্রদ্ধেয় এডমিন ও মডারেটর দেরকে কারণ এই উপহারটি বাসা পর্যন্ত পৌঁছে দেয়ার ব্যবস্থা করেছেন। সর্বোপরি কথা হলো আমি যা পেয়েছি তার জন্য আমি গভীরভাবে কৃতজ্ঞ।
আজ এ পর্যন্তই। এরপর আবারো নতুন কোন পোস্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হব। সে পর্যন্ত আপনারা সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন। সামনে আমার পরীক্ষা আমার জন্য সকলেই দোয়া করবেন। আপনাদের সকলকে জানাই অসংখ্য ধন্যবাদ।

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPptwgeYqAyQnCGLyAR5C2jardkEq4hQWCHtPGqKjoAypRG1fcpQFNRQgvh5fP...wyPEkdaL8rcy8iiqw2zmwtNGFRM7qzJMJfay58rzjBWrL8FtEuJZBNpwUK2YPKyD4Dsy9xJJpCDgiPrLZEWCfGdjjwF7pfFydZtM4b2E2zS6XgKqikMACiTkxe.png

আসসালামু আলাইকুম। আমি আফরিন খান উপমা। আমি রাজশাহী বিভাগের বগুড়া জেলায় বসবাস করি। আমি ইন্টার সেকেন্ড ইয়ারের মানবিক বিভাগের একজন ছাত্রী। আমার জাতীয়তা বাংলাদেশী। আমি একজন ব্লগার উদ্যোক্তা। আমি গান গাইতে , নতুন নতুন রেসিপি তৈরি করতে এবং ছাদ বাগান করতে খুব ভালোবাসি। আমি আনন্দময়ী এবং সকলকে নিয়ে হৈহুল্লর ও একসঙ্গে সকলকে নিয়ে মজা করতে পছন্দ করি। আমি সকলের দুঃখে দুঃখী এবং সকলের সুখে সুখী

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPbqYxJcZK9JtriFPdqZV3xXxtdk9yPisUeRGZ8ozrvr2rnUXs5cagAakwsFpC...crnZzhhqu4WYmao4vB3RGiHNTU8GnpyKxF83dd6bSwTqRwmbSmFsvHQugwruB3kXoq8vq41Z9g3n3c9cGisLLwmNhiGFhgH3Q5gyrPfV554nn9Ypt5xRrncPbs.gif

Sort:  
 2 months ago 

আপনি যেটা পেয়েছেন এটা আপনার প্রাপ্য অধিকার। কারণ আপনি অনেক সুন্দর গান পরিবেশন করেন যা সত্যি আমাদের মনকে স্পর্শ করে যাই। আমার বাংলা ব্লগ কমিটির পক্ষ থেকে আপনি সুন্দর একটি উপহার পেয়েছেন যা এই কমিউনিটির অনেক সদস্যদের সপ্ন। আমার বাংলা ব্লগ থেকে আরো আরো বেশি স্বপ্ন পূরণ হোক সেই প্রত্যাশই করছি। ধন্যবাদ আপু আপনার আনন্দঘন মুহূর্তটি আমাদের মাঝে শেয়ার করে নেওয়ার জন্য।

 2 months ago 

ঠিক বলেছেন ভাইয়া আমি যে উপহারটি পেয়েছি তা এই কমিউনিটির অনেক সদস্যদের স্বপ্ন। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করার জন্য।

 2 months ago 

শুভকামনা জানাই।

 2 months ago 

আজ আপনি অনেক সুন্দর একটি পোস্ট শেয়ার করেছেন আপু। আপনি অনেক সুন্দর সুন্দর গান করতেন আমার বাংলা ব্লগ কমিউনিটিতে, আপনার কন্ঠ অনেক সুন্দর। আপনার গাওয়া গানগুলো আমার অনেক ভালো লাগতো। আপনি যেটা পেয়েছেন এটা আপনার প্রাপ্য অধিকার। ধন্যবাদ আপু আপনার আনন্দময় এই মুহূর্তটি আমাদের সাথে ভাগ করে নেওয়ার জন্য।

 2 months ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু এত সুন্দর করে উৎসাহমূলক মন্তব্য করে পাশে থাকার জন্য।

 2 months ago 

আমার করা মন্তব্যটি আপনার কাছে ভালো লেগেছে জেনে খুশি হলাম।

 2 months ago 

সত্যিই আপনার প্রাপ্য যথাযথ। আমার বাংলা ব্লগ থেকে প্রাপ্ত আপনার পুরস্কার অনেকেরই চাওয়া, আশা করি আপনি নিজেও আপনার এই অর্জনে অনেক খুশি। শুভকামনা রইলো আপনার জন্য।

 2 months ago 

জ্বী ভাইয়া ঠিক বলেছেন আমি তো এই পুরস্কার পেয়ে মহা খুশি। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করার জন্য।

 2 months ago 

আপু আপনি সাত মাস ধরে আমাদের সাথে যুক্ত আছেন জেনে ভালো লাগলো। তবে আপনার গান কিন্তু সবাই অনেক পছন্দ করে। আপনি আপনার যোগ্য সম্মান পেয়েছেন। অনেক ভালো লাগলো আপনার পুরস্কারটি দেখে।

 2 months ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু এত সুন্দর উৎসাহমূলক মন্তব্য করে পাশে থাকার জন্য।

 2 months ago 

ওয়াও আপু আমার বাংলা ব্লগ কমিউনিটির পক্ষ থেকে বেশ দারুন উপহার পেয়ে গেছেন। আপনি সত্যি বলেছেন আমরা স্বপ্ন দেখি আর আমার বাংলা ব্লগ সেই স্বপ্নগুলো পূরণ করে দেয়। এটা শুধু একটা মগ নয় এটা সম্মান এটা আমার বাংলা ব্লগের ভালোবাসা।

 2 months ago 

ঠিক বলেছেন ভাইয়া এটা একটি সম্মান এবং আমার বাংলা ব্লগের ভালোবাসা। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

 2 months ago 

জী আপু আপনি খুবই অল্প সময়ের মধ্যে এসে গান গেয়ে আমাদের সবার মন জয় করে ফেলেছেন। আপনার গান আমাদের কাছে খুবই ভালো লাগে। আমার বাংলা ব্লগের তৃতীয় বর্ষ উদযাপন উপলক্ষে সম্মানিত এডমিন মডারেটরগণ দারুন একটি উদ্যোগ নিয়েছে। বিভিন্ন ক্যাটাগরিতে যারা বেস্ট হয়েছে সবাইকে মগ পুরস্কার দিয়েছে। এটা আমার কাছে খুবই ভালো লেগেছে। আপনার অনুভূতি পরে অনেক ভালো লাগলো। ধন্যবাদ।

 2 months ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাইয়া উৎসাহমূলক মন্তব্য করে পাশে থাকার জন্য।

 2 months ago 

আপনারা সবাই দেখছি আপনাদের গিফট পেয়ে খুলে দেখে পোস্ট করে ফেলেছেন। না আমিও পেয়েছি তবে এখনও খুলিনি আপনার গানের কন্ঠটা কিন্তু বেশ ভালো । চমৎকার গান করেন আপনি। কাপটা খুবই সুন্দর লাগছে। বেশ সুন্দর একটা উপহার। ধন্যবাদ উপহার পেয়ে আপনার অনূভুতি টা পোস্টের মাধ্যমে আমাদের সাথে শেয়ার করে নেওয়ার জন্য।।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 64261.31
ETH 2787.80
USDT 1.00
SBD 2.66