লাইফ স্টাইল || শখের জার কেনার মুহূর্ত

in আমার বাংলা ব্লগ2 months ago

আসসালামু আলাইকুম। আমার বাংলা ব্লগের সকল ভাই ও বোনেরা আপনারা সবাই কেমন আছেন? আশা করি আল্লাহর রহমতে আপনারা সবাই পরিবার নিয়ে ভালো ও সুস্থ আছেন। আমি আপনাদের দোয়ায় ও আল্লাহর রহমতে বেশ ভালো ও সুস্থ আছি। আজ আমি আপনাদের মাঝে আবারও একটি পোস্ট নিয়ে হাজির হয়েছি।

IMG_20240509_201117_177.jpg

প্রতিটা মানুষেরই কোন না কোন শখ থাকে তেমনি আমারও রুম ডেকোরেট করা বিভিন্ন ভাবে সাজিয়ে গুছিয়ে রাখতে বেশ ভালো লাগে। আজ আমার এক ফ্রেন্ড একুরিয়াম দেখার জন্য আমাকে নিয়ে দোকানে গিয়েছিল। সেখানে বিভিন্ন ধরনের একুরিয়াম ও ছোট মাছগুলো রাখার জার গুলো দেখে আমার কাছে বেশ ভালো লাগলো। অনেকদিন ধরেই ভাবছিলাম এই জারগুলো কিনবো । কিন্তু সময় ও সুযোগ কোনটাই না হয়ে ওঠার কারণে কেনা হচ্ছিল না।

IMG_20240509_200728_301.jpgIMG_20240509_200705_724.jpg

যদিও আমার ফ্রেন্ড মাছ কিনতে গিয়েছিল কিন্তু আমার কাছে এই ছোট বড় জার গুলো দেখে বেশ লোভ হলো। তারপর মনে হল যদি ড্রইংরুমে এই ছোট বড় যার গুলো পাথর ও গাছ দিয়ে সাজিয়ে রাখি তাহলে রুমটাও বেশ সুন্দর দেখাবে। জার গুলোর সাথে আমি বিভিন্ন কালারের পাথরও কিনে নিলাম। এই পাথরগুলো আবার বিভিন্ন রকমের রয়েছে। কিছু পাথর রয়েছে যেগুলোর দাম একটু কম আর পানি লাগলেই সেগুলোর কালার উঠে যেতে পারে। আবার কিছু পাথর আছে যেগুলো পানিতে ভিজিয়ে রাখার পরও কালার উঠে যাবে না। আমি দুই ধরনেরই পাথর নিয়ে নিলাম। বড় জার টাতে আমি কোনরকম পানি ব্যবহার করব না কারণ তাতে পাথরের কালার গুলো নষ্ট হয়ে যাবে। আবার ছোট জার টাতে পানি দিয়ে রাখবো তাই চায়না পাথরগুলো নিয়েছি।

IMG_20240509_200756_034.jpgIMG_20240509_195840_144.jpg

এরপর আমার চোখ পড়ে বিভিন্ন ধরনের আর্টিফিসিয়াল ছোট ছোট গাছগুলোর ওপর। তাই আমি বিভিন্ন কালারের আমার পছন্দমত কিছু গাছ নিয়েছি। এই গাছগুলো জারের ভিতরে যেন খুব সহজে ঢুকতে পারে এবং জারের ওপর দিয়ে যেন বের না হয় সেজন্য আমি একটু ছোট সাইজের গাছ কিনেছি।

IMG_20240509_201016_282.jpgIMG_20240509_195809_533.jpg

এরপর বাসায় এসে আমি সবগুলো পাথর ও গাছগুলো একসাথে দুই জারের ভিতরে ডেকোরেশন করে নিলাম। নতুন কোন জিনিস কেনার পর প্রথম প্রথম খুব ভালো লাগে। আমিও তার ব্যতিক্রম নই। আমার কাছেও খুব ভালো লেগেছে। আর মনটা অনেক প্রফুল্ল থাকে।

IMG_20240509_201049_118.jpgIMG_20240509_195853_698.jpg

এই ছিল আমার আজকের পোস্ট। আশা করি আপনাদের কাছেও অনেক ভালো লাগবে। পরবর্তীতে আবার নতুন কোন পোস্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হব। সে পর্যন্ত আপনারা সবাই ভালো থাকবেন ও সুস্থ থাকবেন। আপনাদের সবাইকে জানাই অসংখ্য ধন্যবাদ।

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPptwgeYqAyQnCGLyAR5C2jardkEq4hQWCHtPGqKjoAypRG1fcpQFNRQgvh5fP...wyPEkdaL8rcy8iiqw2zmwtNGFRM7qzJMJfay58rzjBWrL8FtEuJZBNpwUK2YPKyD4Dsy9xJJpCDgiPrLZEWCfGdjjwF7pfFydZtM4b2E2zS6XgKqikMACiTkxe.png

আসসালামু আলাইকুম। আমি আফরিন খান উপমা। আমি রাজশাহী বিভাগের বগুড়া জেলায় বসবাস করি। আমি ইন্টার সেকেন্ড ইয়ারের মানবিক বিভাগের একজন ছাত্রী। আমার জাতীয়তা বাংলাদেশী। আমি একজন ব্লগার উদ্যোক্তা। আমি গান গাইতে , নতুন নতুন রেসিপি তৈরি করতে এবং ছাদ বাগান করতে খুব ভালোবাসি। আমি আনন্দময়ী এবং সকলকে নিয়ে হৈহুল্লর ও একসঙ্গে সকলকে নিয়ে মজা করতে পছন্দ করি। আমি সকলের দুঃখে দুঃখী এবং সকলের সুখে সুখী

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPbqYxJcZK9JtriFPdqZV3xXxtdk9yPisUeRGZ8ozrvr2rnUXs5cagAakwsFpC...crnZzhhqu4WYmao4vB3RGiHNTU8GnpyKxF83dd6bSwTqRwmbSmFsvHQugwruB3kXoq8vq41Z9g3n3c9cGisLLwmNhiGFhgH3Q5gyrPfV554nn9Ypt5xRrncPbs.gif

Sort:  
 2 months ago 

আমার অনেক দিনের শখ রয়েছে এমন একটি পাত্র কিনে বিদেশি সুন্দর সুন্দর মাছ পাওয়া যায় সেগুলা পোষার। আজকে আপনি আপনার শখের পাত্র কিনতে পেরেছেন দেখে খুবই ভালো লাগলো আপু। অনেক সুন্দরভাবে সাজিয়েছেন। আশা করি এটা নিয়ে আপনার ভালোলাগা সম্পূর্ণ হবে।

 2 months ago 

আপু দোয়া করি আপনার শখ ও যেন খুব দ্রুত পূরণ হয়। আমি দুই একদিনের ভিতরে মাছ সহ একুরিয়াম কিনতে চাচ্ছি। কেনা হলে অবশ্যই পোস্ট করব। আপনার জন্য রইল শুভকামনা।

 2 months ago 

আপনি আজকে আপনার পছন্দের জিনিস কিনতে পেরেছেন দেখে ভীষণ ভালো লাগলো। তবে এই জার গুলোর মধ্যে বিভিন্ন কালারের পাথর এবং গাছ গুলো দিয়ে কালারিং মাছ রাখলে দেখতে আরো বেশি ভালো লাগে। তাছাড়া এই জার গুলো ঘরের ভিতর সাজিয়ে রাখলে দেখতে অনেক সুন্দর লাগে। আপনার অনুভূতি পড়ে বেশ ভালো লাগলো। ধন্যবাদ আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 months ago 

দুই এক এর মধ্যে আমি একটা একুরিয়াম কিনব তাই এটার ভিতরে কোন রকম মাছ রাখেনি।

 2 months ago (edited)

নতুন কোন জিনিস কেনার পর তো সকলেরই ভালো লাগে৷ আর তা যদি হয় নিজের শখের, নিজের পছন্দের জিনিস তবে তো কথাই নেই! বন্ধুর সাথে গিয়ে আপনি ও কাচের জার আর তার জন্য বিভিন্ন আর্টিফিশিয়াল গাছ ও দুই রকমের পাথর কিনে এনেছেন ঘর সাজানোর জন্য। ঘরের কোথায় রাখলেন, সেটার একটা ছবি দিয়েন আপু। আর দাম কেমন পরলো?

 2 months ago 

ঠিক বলেছেন আপু নতুন জিনিস কেনার পর মনটা অনেক প্রফুল্ল লাগে। সবগুলো মিলে আমার প্রায় পাঁচ থেকে ছয়শত টাকা পড়েছে। আর কোথায় রাখলাম সেটার ছবি অবশ্যই আপনাকে পাঠাবো।

 2 months ago 

IMG_20240511_210645_191.jpg

 2 months ago 

দারুণ হয়েছে 👌👌

 2 months ago 

যখন কোন কিছু আশা করা হয় সে আশা পূরণ হওয়ার আগ পর্যন্ত বেশ মনের মধ্যে একটা আলোড়ন থাকে। এরপর যখন সে আশা পূরণ হয় সত্যি এতটা ভালো লাগে এর বিপরীত বা অন্য কোন পর্যায়ের ভালোলাগা হঠাৎ উপস্থিত হলে তা ভালো লাগেনা। যাহোক আপনি এই পাত্র কেনার অনুভূতিটা আমাদের মাঝে ব্যক্ত করেছেন, দেখে খুবই ভালো লেগেছে। আশা করব এরই মাধ্যমে আপনি খুবই আনন্দিত।

 2 months ago 

ঠিক বলেছেন ভাইয়া আশা পূরণ না হওয়ার আগ পর্যন্ত মনের ভেতর একটা আলোড়ন থেকেই যায় । ধন্যবাদ ভাইয়া।

 2 months ago 

আমারও এসব জিনিসের প্রতি দূর্বলতা অনেক।কিনতে চাচ্ছি কিন্তু সময় সুযোগ হচ্ছে না।কোনএক দিন কিনে ফেলবো।আপনার কেনা জার দুটোই দারুণ সুন্দর হয়েছে। আর্টিফিশিয়াল গাছ গুলোও অসাধারণ সুন্দর লাগছে।সব মিলিয়ে অসাধারণ সব কিছু। ধন্যবাদ আপনাকে সুন্দর পোষ্টটি আমাদের সাথে ভাগ করে নেয়ার জন্য।

 2 months ago 

আপু সময় করে কিনে ফেলেন। দেখবেন মনের ভিতর অনেক প্রফুল্ল লাগে। যেকোনো নতুন জিনিস কেনার মজাই আলাদা। ধন্যবাদ।

 2 months ago 

সবার ক্ষেত্রেই এমনটা হয় নতুন কিছু কেনার পরে মনটা প্রফুল্ল থাকে। তবে ভিন্ন ভিন্ন কালারের গাছগুলো যেন জারের সৌন্দর্যটা আরো বৃদ্ধি করেছে। আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু।

 2 months ago 

সত্যি ভাইয়া প্রথম প্রথম নতুন কোন জিনিস কিনার পর মনটা খুব প্রফুল্ল লাগে। আমারও খুব ভালো লেগেছে। ধন্যবাদ ভাইয়া।

 2 months ago 

এই জিনিসগুলো আমারও অনেক বেশি পছন্দ। আমিও অনেকদিন ধরে ভাবছি একটা একুরিয়াম কিনব। যাইহোক আপনার জার গুলো খুবই সুন্দর লাগছে দেখতে। বিশেষ করে কালারফুল পাথরগুলো অনেক আকর্ষণীয় লাগছে। গাছগুলো সুন্দর ছিল। নিজের শখের জিনিস কিনেছেন দেখে খুব ভালো লাগলো।

 2 months ago 

আপু আপনিও কিনে ফেলেন দেখবেন অনেক ভালো লাগবে। ধন্যবাদ আপু।

 2 months ago 

নতুন কোনো কিছু কেনার মধ্যে আমাদের একটি আলাদা ভালো লাগা কাজ করতে থাকে৷ সেটি যদি শখের জিনিস হয় তাহলে তো আর কোনো কথাই নেই৷ আপনি আপনার শখের একটি জিনিস কিনেছেন এবং এতে আপনি অনেকটাই আনন্দিত এবং সেটি আমাদের মাঝে শেয়ার করেছেন দেখে খুবই ভালো লাগলো৷ ধন্যবাদ এরকম সুন্দর পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য৷

 2 months ago 

সত্যি বলেছেন ভাইয়া নতুন কোন জিনিস কেনার মুহূর্তগুলো খুব ভালো লাগে।

 2 months ago 

একদমই৷ আমার কাছেও এই মুহুর্ত অনেক ভালো লাগে।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 63060.85
ETH 3455.18
USDT 1.00
SBD 2.51