গান || ভ্রমর কইয়ো গিয়া

in আমার বাংলা ব্লগ16 days ago

আসসালামু আলাইকুম। আমার বাংলা ব্লগের সকল ভাই ও বোনেরা আপনারা সবাই কেমন আছেন? আশা করি আল্লাহর অশেষ রহমতে আপনারা সবাই পরিবার নিয়ে বেশ ভালো ও সুস্থ আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে বেশ ভালো ও সুস্থ আছি। আজ আমি আপনাদের মাঝে আবারো একটি পোস্ট নিয়ে হাজির হয়েছি।
Picture

pexels-bri-schneiter-28802-346529.jpg

গান

Song


শিল্পী : দিলরুবা খান


গানের লিরিক্স

ভ্রমর কইও গিয়া
শ্রীকৃষ্ণ বিচ্ছেদের অনলে..
অঙ্গ যায় জলিয়ারে ভ্রমর কইও গিয়া
ভ্রমর কইও গিয়া..
শ্রীকৃষ্ণ বিচ্ছেদের অনলে...
অঙ্গ যায় জলিয়ারে ভ্রমর কইও গিয়া
ভ্রমর রে...
কইও কইও কইওরে ভ্রমর কৃষ্ণ রে বুঝাইয়া
কইও কইও কইওরে ভ্রমর কৃষ্ণ রে বুঝাইয়া
মুই রাধা মইরা যাইমু .কৃষ্ণ হারা হইয়া রে.
ভ্রমর কইও গিয়া...
ভ্রমর কইও গিয়া..
শ্রীকৃষ্ণ বিচ্ছেদের অনলে...
অঙ্গ যায় জলিয়ারে ভ্রমর কইও গিয়া
ভ্রমর রে...
আগে যদি জানতাম রে ভ্রমর যাইবারে ছাড়িয়া..
আগে যদি জানতাম রে ভ্রমর যাইবারে ছাড়িয়া..
মাথার কেশো দুইভাগ করে রাখিতাম বান্ধিয়ারে
ভ্রমর কইও গিয়া...
ভ্রমর কইও গিয়া
শ্রীকৃষ্ণ বিচ্ছেদের অনলে...
অঙ্গ যায় জলিয়ারে ভ্রমর কইও গিয়া
ভ্রমর রে.....
ভাইবে রাধারমণ বলে শোন রে কালিয়া
ভাইবে রাধারমণ বলে শোন রে কালিয়া
নিভা ছিল মনের আগুন কে দিলাই জ্বালাইয়ারে.
ভ্রমর কইও গিয়া
ভ্রমর কইও গিয়া...
শ্রীকৃষ্ণ বিচ্ছেদের অনলে...
অঙ্গ যায় জলিয়ারে ভ্রমর কইও গিয়া
ভ্রমর কইও গিয়া...
শ্রীকৃষ্ণ বিচ্ছেদের অনলে...
অঙ্গ যায় জলিয়ারে ভ্রমর কইও গিয়া


আজ আমি আপনাদের সাথে আমার একটি পছন্দের গান শেয়ার করতে যাচ্ছি। গান শুনতে কেনা পছন্দ করে আমিও তার ব্যতিক্রম নই। আমি গান গাওয়ার থেকে গান শুনতেই বেশি আনন্দ পাই। আজকে আমার পরিবেশনার এই গানটি আমার কাছে ভীষণ ভালো লাগে। বিশেষ করে যখন মন খারাপ থাকে তখন আমি এই গানটা প্রায় সময়ই শুনে থাকি। প্রত্যেক বৃহস্পতিবার এর হ্যাংআউটের আমি গান করার পর আপনারা যখন সুন্দর সুন্দর প্রশংসা করেন তখন সত্যিই অনেক ভালো লাগে । আর আপনাদের এই সুন্দর মন্তব্যের কারণেই আমি গান পোস্ট করার উৎসাহ পেয়ে থাকি। একটা মেয়ের আমার মনে হয় প্রায় সবকিছুই জানা খুবই জরুরী। আমার আজকের এই গাওয়া গানটি আপনারা হয়তো অনেকেই শুনেছেন।

আজ এ পর্যন্তই। এরপর আবার নতুন কোন পোস্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হব। আমার আজকের গাওয়া গানটিতে কোন ভুল ভ্রান্তি হলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন। আপনারা সবাই ভালো ও সুস্থ থাকবেন। আপনাদের সবাইকে জানাই অসংখ্য ধন্যবাদ।

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPptwgeYqAyQnCGLyAR5C2jardkEq4hQWCHtPGqKjoAypRG1fcpQFNRQgvh5fP...wyPEkdaL8rcy8iiqw2zmwtNGFRM7qzJMJfay58rzjBWrL8FtEuJZBNpwUK2YPKyD4Dsy9xJJpCDgiPrLZEWCfGdjjwF7pfFydZtM4b2E2zS6XgKqikMACiTkxe.png

আসসালামু আলাইকুম। আমি আফরিন খান উপমা। আমি রাজশাহী বিভাগের বগুড়া জেলায় বসবাস করি। আমি ইন্টার সেকেন্ড ইয়ারের মানবিক বিভাগের একজন ছাত্রী। আমার জাতীয়তা বাংলাদেশী। আমি একজন ব্লগার উদ্যোক্তা। আমি গান গাইতে , নতুন নতুন রেসিপি তৈরি করতে এবং ছাদ বাগান করতে খুব ভালোবাসি। আমি আনন্দময়ী এবং সকলকে নিয়ে হৈহুল্লর ও একসঙ্গে সকলকে নিয়ে মজা করতে পছন্দ করি। আমি সকলের দুঃখে দুঃখী এবং সকলের সুখে সুখী

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPbqYxJcZK9JtriFPdqZV3xXxtdk9yPisUeRGZ8ozrvr2rnUXs5cagAakwsFpC...crnZzhhqu4WYmao4vB3RGiHNTU8GnpyKxF83dd6bSwTqRwmbSmFsvHQugwruB3kXoq8vq41Z9g3n3c9cGisLLwmNhiGFhgH3Q5gyrPfV554nn9Ypt5xRrncPbs.gif

Sort:  
 16 days ago 

অনেক সুন্দর একটি গান কভার করে আজকে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন আপু। আপনার কন্ঠে এত সুন্দর গান কভার করতে দেখে খুবই ভালো লেগেছে আমার। এমনিতে আপনার কন্ঠে গান শুনতে আমি খুবই পছন্দ করে থাকি। করবো পরবর্তীতে ঠিক এমনি সুন্দর আরো গান কভার করবেন।

 15 days ago 

সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

 16 days ago 

আপু আপনার মিষ্টি কন্ঠে গান শুনে কোথাও যেন হারিয়ে গিয়েছিলাম। সত্যি আপু আপনার গানের গলা অসাধারণ। এত সুন্দর ভাবে আপনি গানটি কভার করেছেন শুনে মুগ্ধ হয়েছি। দারুন হয়েছে আপু। আশা করছি আবারো নতুন কোন গান আমাদের মাঝে উপস্থাপন করবেন।

 16 days ago 

এই গানটি সত্যি আমার পছন্দের একটি গান। আপনিও গানটিকে বেশ সুন্দর ভাবে গেয়েছেন আপু। বেশ মানিয়েছে আপনার গলায়। আপনার জন্য শুভকামনা রইলো আপু।

 15 days ago 

এত সুন্দর উৎসাহিত মূলক মন্তব্য করে পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু।

 16 days ago 

আপনার কন্ঠে গান শুনতে আমি খুবই পছন্দ বোধ করি। দারুন একটি গান কভার করেছেন আপনি। অনেক সুন্দর হয়েছে আপনার এই গানটা কভার করা। এই গানটা বেশ ভালো লাগে আমার। অনেক সুন্দর গেছেন। গানটা কভার করার জন্য ধন্যবাদ।

 15 days ago 

সুন্দর সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 16 days ago 

প্রিয় শিল্পী দিলরুবা খানের গাওয়া বিখ্যাত একটি গান ভ্রমর কইওগিয়া। বাংলাদেশের জনপ্রিয় গান গুলোর মধ্যে অন্যতম এই ফোক গানটি। গানটি আমারও খুব প্রিয়। গানটি আপনি ভালই গেয়েছেন আপু।ভালো লেগেছে আমার। আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

 15 days ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু এত সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

 16 days ago 

আপু আপনার মিষ্টি কণ্ঠে এত সুন্দর গান শুনে মুগ্ধ হয়ে গেলাম। এই গান অনেক শুনেছি আর শুনতেও খুব ভালো লাগে। ঠিক বলেছেন আমরা সবাই গান শুনতে খুব পছন্দ করি। একলা একলা নিরবে বসে গান শুনতে বেশি ভালো লাগে। ধন্যবাদ আপু এত সুন্দর একটি গান কভার করার জন্য।

 15 days ago 

সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু।

 15 days ago 

আপনার কন্ঠে গান শুনতে আমার অনেক বেশি ভালো লাগে আপু। আপনার কন্ঠটি খুবই মিষ্টি। এত সুন্দর একটি গান আপনার কন্ঠে শুনতে পেয়ে অনেক বেশি আনন্দিত হলাম। শুভকামনা আপনার জন্য।

 15 days ago 

আমার গান আপনার কাছে ভালো লেগেছে শুনে খুব খুশি হলাম। আপনার জন্য রইল শুভকামনা।

 15 days ago 

আপু আপনি চমৎকার গান করেন। এর আগেও আপনার গান শুনেছি। আপনার মিষ্টি কন্ঠের যাদুতে আপনি খুবই ভালো গান করেন। সবাই অনেক প্রশংসা করেছে। আমিও আপনার গান শুনে মুগ্ধ হয়েছি আপু। অসাধারণ ভয়েস আপনার। অনেক ভালো লেগেছে গান শুনতে।

 15 days ago 

এত সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

 14 days ago 

আপনি কিন্তু খুব সুন্দর গান করেন৷ হ্যাংআউটে যখন আপনার গানগুলো শুনি তখন অনেকটাই ভালো লাগে৷ আজকে পোস্টের মাধ্যমে আপনার এই গানটি শুনে খুবই ভালো লাগছে৷ খুব সুন্দর ভাবে আপনি এই গান করেছেন এবং যেভাবে আপনি এই গানটি এখানে গেয়েছেন তা শুনে খুবই ভালো লাগছে৷ ধন্যবাদ এই সুন্দর গানটি শেয়ার করার জন্য৷

 14 days ago 

আমার গান যদি আপনাদের কাছে ভালো লেগে থাকে তবেই আমার সার্থকতা। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

 13 days ago 

এই গানটি আমার খুবই ভালো লাগে। যখন এই গানটি শুনি তখন শুনতে ভীষণ ভালো লাগে। ইচ্ছে করে বারবার শুনতে আপনি গানটি গেয়েছেন বেশ সুন্দর ভাবে। আপনার গলায় শুনতে আরো বেশি ভালো লাগছে। দারুন আপনার গানের গলা। ধন্যবাদ আপু এত সুন্দর ভাবে গানটি উপস্থাপন করার জন্য।

 12 days ago 

আমার গান আপনার কাছে ভালো লেগেছে জেনে খুশি হলাম। আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.12
JST 0.027
BTC 65045.20
ETH 3523.22
USDT 1.00
SBD 2.37