রেনডম ফটোগ্রাফি

in আমার বাংলা ব্লগ3 days ago

আসসালামু আলাইকুম। আমার বাংলা ব্লগের সকল সদস্যগণ আপনারা সবাই কেমন আছেন? আশা করি আল্লাহ তালার অশেষ রহমতে আপনারা সবাই ভালো ও সুস্থ আছেন । আমিও আল্লাহর রহমতে বেশ ভালো ও সুস্থ আছি।। আজ আমি আপনাদের মাঝে আবারও একটি পোস্ট নিয়ে হাজির হয়েছি। আজ আমি আপনাদের সাথে কিছু রেনডম ফটোগ্রাফি শেয়ার করতে যাচ্ছি। যদিও আমার খুব একটা বাহিরে যাওয়া হয় না। কিন্তু আমি যখন বাইরে যাই তখন চেষ্টা করি আশেপাশে থেকে কিছু ফটোগ্রাফি করার জন্য। আবার বাহিরে গেলেও আমি সব সময় নিজের ছবিগুলো তুলতেই বেশি পছন্দ করি। যার কারণে অনেক সময় নানা রকম ফটোগ্রাফি সেভাবে তোলা হয়ে ওঠে না।

সেদিন কলেজের প্রোগ্রামে গিয়ে কিছু ফটোগ্রাফি করেছিলাম আর ফোনে আগের কিছু ফটোগ্রাফি ছিল সেগুলো দিয়েই একটি রেনডম ফটোগ্রাফি আপনাদের সাথে শেয়ার করতে যাচ্ছি। আশা করি আপনাদের ভালো লাগবে

ফোটোগ্রাফি 📸নং:-১

IMG_20240608_175037_393.jpg

Device : Samsung
What's 3 Word Location


এই ফটোগ্রাফি টি আমি আমার ছাদে করেছিলাম। প্রায় সন্ধ্যা হয়ে এসেছিল সেই সময় চারদিকে দেখতে বেশ সুন্দর লাগছিল। তাই মনে হল আপনাদের সাথেও একটু শেয়ার করে ফেলি।

HNWT6DgoBc14riaEeLCzGYopkqYBKxpGKqfNWfgr368M9UUCXtuDz4j3YogH8bYTQ7xEKZH7aDHtXkofFUwqFTCbSMKCNJfvw1YHrxtdy6G5iPWCytZsbrW8WKx.png

ফোটোগ্রাফি 📸নং:-২

IMG_20240608_174437_546.jpg

Device : Samsung
What's 3 Word Location


লাল রঙের এই ফুলটা আমার কাছে ভীষণ ভালো লাগে। আমি বেশিরভাগ পার্কে এই ফুলগুলো দেখতে পাই। সেদিন এক রেস্টুরেন্টে ঘুরতে যাওয়ার পরও দেখি এই ফুলটি রয়েছে। তাই সাথে সাথে একটি ফটোগ্রাফি করে ফেললাম।

HNWT6DgoBc14riaEeLCzGYopkqYBKxpGKqfNWfgr368M9UUCXtuDz4j3YogH8bYTQ7xEKZH7aDHtXkofFUwqFTCbSMKCNJfvw1YHrxtdy6G5iPWCytZsbrW8WKx.png

ফোটোগ্রাফি 📸নং:-৩

IMG_20240608_184101_889.jpg

Device : Samsung
What's 3 Word Location


সাধারণত এই ছোট ছোট ফুলগুলো কিন্তু আমার কাছে ভীষণ ভালো লাগে। সবুজ পাতার ভেতরে সাদা রংয়ের এই ফুল গুলো দেখতে অনেক সুন্দর লাগে। এই ফুলগুলো আমি বেশিরভাগ আমাদের কলেজের চারপাশ দিয়ে লাগিয়ে রাখতে দেখেছি। তাই ভাবলাম আপনাদের সাথে একটু শেয়ার করে নেয়া যাক।

HNWT6DgoBc14riaEeLCzGYopkqYBKxpGKqfNWfgr368M9UUCXtuDz4j3YogH8bYTQ7xEKZH7aDHtXkofFUwqFTCbSMKCNJfvw1YHrxtdy6G5iPWCytZsbrW8WKx.png

ফোটোগ্রাফি 📸নং:-৪

IMG_20240614_130056_403.jpg

Device : Samsung
What's 3 Word Location


এই ফটোগ্রাফিটি করেছিলাম আমার গ্রামের বাড়ির নদীর পাড় থেকে। নদীর পাড়েই ঠিক এই তাল গাছটি ছিল। নদীর পারে আমার এই গাছটি দেখে ভীষণ লোভ হল একটা ছবি তোলার। তাই আর দেরি না করে সাথে সাথে একটি ছবি তুলে ফেললাম।

HNWT6DgoBc14riaEeLCzGYopkqYBKxpGKqfNWfgr368M9UUCXtuDz4j3YogH8bYTQ7xEKZH7aDHtXkofFUwqFTCbSMKCNJfvw1YHrxtdy6G5iPWCytZsbrW8WKx.png

ফোটোগ্রাফি 📸নং:-৫

IMG_20240614_130117_977.jpg

Device : Samsung
What's 3 Word Location


সেদিন হাটাহাটি করার সময় হঠাৎ ঘাসের ভেতরে বেশ ছোট ছোট কিছু ফুল চোখে পড়ল। আমার কাছে ফুলগুলোকে দেখে বেশ ভালো লাগলো। এই ঘাসের ফুল গুলোকে হয়তো আমরা অন্যান্য ফুলের মত করে এতটা পাত্তা দেই না। কিন্তু ভালো করে যদি আমরা এই ঘাসের ফুলগুলোকে দেখি তবে আমরা বুঝতে পারবো এই ফুলগুলো কিন্তু ছোট হলেও দেখতে অসাধারণ।

HNWT6DgoBc14riaEeLCzGYopkqYBKxpGKqfNWfgr368M9UUCXtuDz4j3YogH8bYTQ7xEKZH7aDHtXkofFUwqFTCbSMKCNJfvw1YHrxtdy6G5iPWCytZsbrW8WKx.png

ফোটোগ্রাফি 📸নং:-৬

IMG_20240614_130259_176.jpg

Device : Samsung
What's 3 Word Location


নদীর ধারে আরো বেশ কিছু গাছ ছিল। এই গাছগুলো থাকার কারণে একদিকে যেমন ছায়া ছিল তেমনি ছিল বাতাস। অনেক মানুষকে দেখছিলাম ছাগলকে ঘাস খাওয়াচ্ছিল আর মানুষগুলো এই গাছগুলোর নিচে বসে সেই ছাগল গুলোকে পাহারা দিচ্ছিল। তাই মনে হল এই গাছেরও একটা ফটোগ্রাফি করে নেওয়া যাক।

HNWT6DgoBc14riaEeLCzGYopkqYBKxpGKqfNWfgr368M9UUCXtuDz4j3YogH8bYTQ7xEKZH7aDHtXkofFUwqFTCbSMKCNJfvw1YHrxtdy6G5iPWCytZsbrW8WKx.png

ফোটোগ্রাফি 📸নং:-৭

IMG_20240614_153015_024.jpg

Device : Samsung
What's 3 Word Location


আমি যদিও জানি না এটা আসলে কিসের গাছ বা এই ফুলের নামই বা কি। কিন্তু এই ছোট একটি ফুল আমার কাছে ভীষণ ভালো লেগেছে। যখন ঘাসের উপর বসে ছিলাম তখনই আমার চোখে এই ফুলটি দেখতে পেলাম। আর তখনই ভাবলাম ফুল গুলোর একটি ফটোগ্রাফি করে নেওয়া যায়।

HNWT6DgoBc14riaEeLCzGYopkqYBKxpGKqfNWfgr368M9UUCXtuDz4j3YogH8bYTQ7xEKZH7aDHtXkofFUwqFTCbSMKCNJfvw1YHrxtdy6G5iPWCytZsbrW8WKx.png

এই ছিল আমার আজকের পোস্ট। এরপর আবারো নতুন কোন পোস্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হব। সে পর্যন্ত আপনারা সবাই ভালো সুস্থ থাকবেন। আপনাদের সবাইকে অসংখ্য ধন্যবাদ।

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPptwgeYqAyQnCGLyAR5C2jardkEq4hQWCHtPGqKjoAypRG1fcpQFNRQgvh5fP...wyPEkdaL8rcy8iiqw2zmwtNGFRM7qzJMJfay58rzjBWrL8FtEuJZBNpwUK2YPKyD4Dsy9xJJpCDgiPrLZEWCfGdjjwF7pfFydZtM4b2E2zS6XgKqikMACiTkxe.png

আসসালামু আলাইকুম। আমি আফরিন খান উপমা। আমি রাজশাহী বিভাগের বগুড়া জেলায় বসবাস করি। আমি ইন্টার সেকেন্ড ইয়ারের মানবিক বিভাগের একজন ছাত্রী। আমার জাতীয়তা বাংলাদেশী। আমি একজন ব্লগার উদ্যোক্তা। আমি গান গাইতে , নতুন নতুন রেসিপি তৈরি করতে এবং ছাদ বাগান করতে খুব ভালোবাসি। আমি আনন্দময়ী এবং সকলকে নিয়ে হৈহুল্লর ও একসঙ্গে সকলকে নিয়ে মজা করতে পছন্দ করি। আমি সকলের দুঃখে দুঃখী এবং সকলের সুখে সুখী

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPbqYxJcZK9JtriFPdqZV3xXxtdk9yPisUeRGZ8ozrvr2rnUXs5cagAakwsFpC...crnZzhhqu4WYmao4vB3RGiHNTU8GnpyKxF83dd6bSwTqRwmbSmFsvHQugwruB3kXoq8vq41Z9g3n3c9cGisLLwmNhiGFhgH3Q5gyrPfV554nn9Ypt5xRrncPbs.gif

Sort:  
 3 days ago 

ফটোগ্রাফি গুলো ভীষণ সুন্দর হয়েছে। ফটোগ্রাফি গুলো খুব সুন্দর ভাবে ফুটিয়ে তুলেছেন। ফুল আকাশ গাছ সব মিলিয়ে দারুন হয়েছে। খুব সুন্দর ভাবে ফটোগ্রাফি গুলো উপস্থাপনা করেছেন। ধন্যবাদ আপনাকে এত সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার।

 3 days ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু এত সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

 3 days ago 

অনেক সুন্দর সুন্দর কিছু ফটোগ্রাফি আজকে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন আপু। আপনার শেয়ার করা ফটোগ্রাফি দেখে আমার কাছে খুবই ভালো লাগলো। বিশেষ করে রঙ্গন ফুলের ফটোগ্রাফি টা আমার কাছে খুবই ভালো লেগেছে।

 3 days ago 

আমার ফটোগ্রাফি আপনার কাছে ভালো লেগেছে জেনে খুশি হলাম ভাইয়া। আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 3 days ago (edited)

ওয়ালাইকুম আসসালাম। আপনার পোস্টটি পড়ে খুব ভালো লাগল। আপনি যেভাবে আপনার আশেপাশের সৌন্দর্য্যকে ফটোগ্রাফির মাধ্যমে ধরে রেখেছেন, তা সত্যিই প্রশংসনীয়। প্রতিটি ফটোগ্রাফির পিছনের ছোট্ট গল্পগুলোও বেশ মজার এবং হৃদয়গ্রাহী। বিশেষ করে ছাদে সন্ধ্যার ফটোগ্রাফি এবং গ্রামের বাড়ির নদীর পাড়ের ফটোগ্রাফি গুলো আমার খুব পছন্দ হয়েছে। আপনি ফটোগ্রাফি করতে ভালোবাসেন তাই ভবিষ্যতে আরও এমন সুন্দর পোস্টের অপেক্ষায় থাকলাম। আপনাকে ধন্যবাদ এত সুন্দর ফটোগ্রাফি আমাদের সাথে শেয়ার করার জন্য। আল্লাহ আপনাকে ভালো ও সুস্থ রাখুন।

[@redwanhossain]

 3 days ago 

আমার করা ফটোগ্রাফি গুলো আপনার কাছে ভালো লেগেছে জেনে খুশি হলাম ভাইয়া। আপনার জন্য রইল শুভকামনা।

 3 days ago 

আপনার ধারণ করার রিনডম ফটোগ্রাফি গুলো আমার কাছে খুবই ভালো লেগেছে। যেখানে ফুলের ফটোগ্রাফিক গাছের ফটোগ্রাফি লক্ষ্য করলাম। তবে তালগাছটা কিন্তু বেশ দারুন ভাবে ফটো ধারণ করেছেন আপনি। সব মিলে বলতে পারি খুব সুন্দর হয়েছে।

 3 days ago 

আমার করা ফটোগ্রাফি আপনার কাছে ভালো লেগেছে জেনে খুশি হলাম আপু।

 3 days ago 

আপু আপনার আজকের ছবিগুলো অনেক সুন্দর হয়েছে। ফুলগুলো দেখতে একদম দারুণ লাগছে। অনেক ধন্যবাদ আপনাকে আপু।

 3 days ago 

আপনাকেও অনেক ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করার জন্য।

 3 days ago 

ছোট সাদা পাপড়ির ফুল গুলো হচ্ছে টগর ফুল। বেশ সুন্দর কিছু ফটোগ্রাফি করেছেন আপনি। আপনার ফটোগ্রাফি খুবই দুর্দান্ত হয়েছে। বিশেষ করে রঙ্গন ফুল দেখতে খুব সুন্দর লাগছে। নদীর পাড়ের প্রাকৃতিক সৌন্দর্য সত্যি বেশ দারুণ। এত অসাধারণ ফটোগ্রাফি শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 2 days ago 

আপনার তোলা আজকের এই সুন্দর সুন্দর ফটোগ্রাফির মাধ্যমে বেশ সুন্দর কিছু ফটোগ্রাফি দেখতে পেলাম। সবগুলো ফটোগ্রাফি দেখে জাস্ট মুগ্ধ হয়ে তাকিয়ে ছিলাম আমি। প্রত্যেকটা ফটোগ্রাফির সৌন্দর্য সুন্দর করেই তুলে ধরেছেন। আপনি প্রতি নিয়ত ফটোগ্রাফি করার চেষ্টা করেন জেনে ভালো লেগেছে। এরকমভাবে চেষ্টা করতে থাকলে পরবর্তীতে আরো অনেক সুন্দর ফটোগ্রাফি করতে পারবেন। পরবর্তীতে আশা করছি এরকম সুন্দর ফটোগ্রাফি দেখবো।

 2 days ago 

জি আপু আমি চেষ্টা করছি ভালো করে ফটোগ্রাফি করার জন্য। আমার জন্য দোয়া করবেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

 2 days ago 

খুবই চমৎকার কয়েকটি ফটোগ্রাফি শেয়ার করেছেন আপু। আপনার তোলা প্রতিটি ফটোগ্রাফি আমার কাছে ভীষণ ভালো লেগেছে। খুব সুন্দর ভাবে ফটোগ্রাফির সাথে বর্ণনা করেছেন। যা পড়ে ভীষণ ভালো লাগলো। ধন্যবাদ আপু সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

 2 days ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.030
BTC 60295.64
ETH 3298.00
USDT 1.00
SBD 2.37