Lifestyle || পহেলা বৈশাখের কেনাকাটা

in আমার বাংলা ব্লগ3 months ago

আসসালামু আলাইকুম। আমার বাংলা ব্লগের সকল ভাই ও বোনেরা আপনারা সবাই কেমন আছেন? আশা করি আল্লাহর রহমতে আপনারা সবাই পরিবার নিয়ে ভালো ও সুস্থ আছেন। আমিও আল্লাহর রহমতে বেশ ভালো ও সুস্থ আছি। প্রতিদিনের মতো আজও আমি আপনাদের সাথে একটি পোস্ট নিয়ে হাজির হয়েছি।

IMG_20240410_220910_431.jpg

আজ আমি আপনাদের সাথে আড়ং থেকে কিছু কেনাকাটার মুহূর্ত শেয়ার করতে যাচ্ছি। ঈদুল ফিতর শেষ না হতেই পহেলা বৈশাখ প্রায় চলে এসেছে। ঈদের শপিং টা করা হলেও পহেলা বৈশাখের শপিং টা করা বাকি রয়েছিল। তাই আজ বাবার সাথে পহেলা বৈশাখ উপলক্ষে কিছু কেনাকাটা করতে গিয়েছিলাম আড়ং এ।

IMG_20240410_221154_164.jpg

IMG_20240410_221151_553.jpg

আড়ং এর ড্রেসগুলোর ভিতরে আমার কাছে সব থেকে কুর্তি গুলো বেশি ভালো লাগে। আর আমার কাছে পড়তেও বেশ আরামদায়ক মনে হয়। তাই আমি সবসময় চেষ্টা করি আড়ং থেকে কুর্তি কেনার। আর এই কুর্তি গুলো গরমে পড়তেও বেশ ভালো লাগে। আর আমি প্রাইভেটেও এই কুর্তি গুলো পড়ে যেতে পছন্দ করি।

IMG_20240410_220928_839.jpg

আর তাই এবারেও পহেলা বৈশাখ উপলক্ষে আমি একটি কুর্তি ও একটি ব্যাগ আড়ং থেকে কিনেছি। অনেকে আবার আড়ং এর কালেকশন খুব একটা পছন্দ করে না। যেমন আমার আম্মু আড়ং এর কালেকশন একদমই পছন্দ করেনা। কিন্তু আমার কাছে গরমে এই আরং এর কুর্তি গুলো পড়তে আরামদায়ক মনে হয় তাই আমার কাছে বেশ ভালই লাগে।

IMG_20240410_220947_373.jpg

IMG_20240410_220917_016.jpg

এছাড়াও আড়ং এর ছোট ছোট মোমবাতি থেকে শুরু করে প্রায় সব জিনিসই আমার কাছে বেশ ভালো লাগে। এবারের ব্যাগের কালেকশনগুলোও বেশ চোখে পড়ার মতো ছিল। তাই একটি কুর্তির সাথে আমি একটি ব্যাগও কিনেছি।

IMG_20240413_184521_478.jpg

এই ছিল আমার পহেলা বৈশাখের ছোট্ট একটি কেনাকাটার পোস্ট। আজ এ পর্যন্তই। এরপর নতুন কোন পোস্ট নিয়ে আবারো আপনাদের মাঝে হাজির হব। সে পর্যন্ত আপনারা সবাই ভালো ও সুস্থ থাকবেন। আপনাদের সবাইকে অসংখ্য ধন্যবাদ।

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPptwgeYqAyQnCGLyAR5C2jardkEq4hQWCHtPGqKjoAypRG1fcpQFNRQgvh5fP...wyPEkdaL8rcy8iiqw2zmwtNGFRM7qzJMJfay58rzjBWrL8FtEuJZBNpwUK2YPKyD4Dsy9xJJpCDgiPrLZEWCfGdjjwF7pfFydZtM4b2E2zS6XgKqikMACiTkxe.png

আসসালামু আলাইকুম। আমি আফরিন খান উপমা। আমি রাজশাহী বিভাগের বগুড়া জেলায় বসবাস করি। আমি ইন্টার সেকেন্ড ইয়ারের মানবিক বিভাগের একজন ছাত্রী। আমার জাতীয়তা বাংলাদেশী। আমি একজন ব্লগার উদ্যোক্তা। আমি গান গাইতে , নতুন নতুন রেসিপি তৈরি করতে এবং ছাদ বাগান করতে খুব ভালোবাসি। আমি আনন্দময়ী এবং সকলকে নিয়ে হৈহুল্লর ও একসঙ্গে সকলকে নিয়ে মজা করতে পছন্দ করি। আমি সকলের দুঃখে দুঃখী এবং সকলের সুখে সুখী

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPbqYxJcZK9JtriFPdqZV3xXxtdk9yPisUeRGZ8ozrvr2rnUXs5cagAakwsFpC...crnZzhhqu4WYmao4vB3RGiHNTU8GnpyKxF83dd6bSwTqRwmbSmFsvHQugwruB3kXoq8vq41Z9g3n3c9cGisLLwmNhiGFhgH3Q5gyrPfV554nn9Ypt5xRrncPbs.gif

Sort:  
 3 months ago 

পহেলা বৈশাখ উপলক্ষে দারুন কেনাকেনা করছেন দেখছি। কালকে পহেলা বৈশাখ। আমরাও পহেলা বৈশাখ আসলে বেশ সুন্দরভাবে দিনটি উদযাপন করার চেষ্টা করতাম। সকালবেলায় পান্তা ভাত ও ইলিশ মাছ। দোকানে অনেক জিনিসপত্র দেখতে পারতেছি। প্রতিটা জিনিসপত্র অসাধারণ ছিল। দেখতেও ভীষণ চমৎকার লাগতেছে।

Posted using SteemPro Mobile

 3 months ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

 3 months ago 

শুভ নববর্ষ। আপু তাহলে কালকে পয়লা বৈশাখ আমি আগে থেকে জানি তবে আপনার পোস্টের মাধ্যমে এই পহেলা বৈশাখ কেনাকাটা করেছেন দেখে খুবই ভালো লাগলো। আপনার কেনার ড্রেসটি খুবই সুন্দর হয়েছে। আবারো জানাই শুভ নববর্ষ।

Posted using SteemPro Mobile

 3 months ago 

শুভ নববর্ষ ভাইয়া। সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 3 months ago 

আপনাকে পহেলা বৈশাখ শুভেচ্ছা। আপনি পহেলা বৈশাখে আড়ং থেকে কেনাকাটা করেছেন। দেখে খুবই ভালো লাগলো। আড়ং শপিং মলে অনেক সুন্দর প্রোডাক্ট পাওয়া যায়। তার জন্য আপনি একটি কুর্তির সাথে একটি ব্যাগও কিনেছেন। আমাদের সাথে আপনার অনুভূতি শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ আপু।

 3 months ago 

শুভ নববর্ষ ভাইয়া। সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 3 months ago 

তাহলে আপু ঈদ শেষ না হতে হতে পহেলা বৈশাখের কেনাকাটা করে ফেলেছেন। আপনার বাবার সাথে গিয়ে পছন্দমতে কিনাকাটা করলেন। আপনার কিনাকাটা দেখে সত্যি অনেক ভালো লাগলো। আসলে অনেকে খেয়াল করে গরমের সময় কি ধরনের ড্রেস গায়ে দিলে ভালো হয়। যাইহোক খুব সুন্দর করে পহেলা বৈশাখ এর কেনাকাটার পোস্ট আমাদের মাঝে শেয়ার করেছেন।

 3 months ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

 3 months ago 

পহেলা বৈশাখের জন্য আপনার কেনাকাটা দেখে ও বিবরণ পড়ে ভালো লাগলো আপু। আড়ং এর এবারের কালেকশন ভালো এসেছে জেনে ভালো লাগলো, আর আপনার ব্যাগের পছন্দও বেশ সুন্দর হয়েছে। শুভকামনা রইলো আপনার জন্য।

 3 months ago 

আপনার জন্য রইল অনেক অনেক শুভকামনা। সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

 3 months ago 

যেকোনো উৎসব ঘিরে এসব টুকিটাকি কেনাকাটা আসলেই ভালো লাগে। আড়ং এর কিছু কিছু জিনিস বাদে অন্য জিনিসগুলো আমার কাছে খুব একটা ভালো লাগে না। তাছাড়া আড়ংয়ের বেশিরভাগ জিনিস অনেক বেশি ওভার প্রাইসড। তারপরেও আড়ং অনেকেরই পছন্দের জায়গা। আপনার পোস্টটা পড়ে ভালো লাগলো।

 3 months ago 

ভাইয়া একদম ঠিক বলেছেন আড়ং এর জিনিসপত্রের দামটা একটু বেশি কিন্তু গরমে আড়ং এর ড্রেসগুলো পড়তে বেশ আরামদায়ক লাগে তার জন্যই কেনা। সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য অনেক ধন্যবাদ।

 3 months ago 

পহেলা বৈশাখ উপলক্ষে আপনি কেনাকাটা করতে গিয়েছেন। আর সেই জায়গার বেশ চমৎকার সব ফটোগ্রাফির ধারণ করে আমাদের মাঝে শেয়ার করেছেন। পাশাপাশি দুইটা জিনিস আপনি কিনেছেন দেখে ভালো লাগলো। আবারো আমাদের মাঝে চলে আসলো পহেলা নববর্ষ। নতুন বছরের শুরুতে জানাই স্বাগতম। নতুন বছর যেন সুন্দর করে বরণ করে নিতে পারেন সেই আশা ব্যক্ত করলাম।

 3 months ago 

শুভ নববর্ষ ভাইয়া। সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ।

 3 months ago 

আপনাদের কেনাকাটা করার মুহূর্তটা খুব ভালো লেগেছে। পহেলা বৈশাখ উপলক্ষে দেখছি বেশ ভালোই কেনাকাটা করেছেন আপনি আড়ং থেকে। জামা আর ব্যাগ আপনি কিনেছেন দেখে খুব ভালো লাগলো। এরকমভাবে কেনাকাটা করতে কিন্তু অনেক বেশ ভালোই লাগে। খুব সুন্দর করে আপনি কেনাকাটার মুহূর্তটা আমাদের মাঝে ভাগ করে নিয়েছেন। কেনাকাটার মুহূর্তটা এত সুন্দর করে ভাগ করে নিয়েছেন। আশা করছি এই জামাটা পড়লে আপনাকে অনেক বেশি সুন্দর লাগবে।

 3 months ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

 3 months ago 

পহেলা বৈশাখের কেনাকাটা করেছেন দেখে খুবই ভালো লাগছে৷ কেনাকাটা করার খুবই সুন্দর কিছু ফটোগ্রাফিও শেয়ার করেছেন দেখে ভালো লাগছে৷ সেখানে আপনি খুব সুন্দর অতিবাহিত করি তা আমাদের মাঝে শেয়ার করেছেন৷ অসংখ্য ধন্যবাদ খুব সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য৷

 3 months ago 

ঠিক বলেছেন ভাইয়া অনেক সুন্দর সময় কাটিয়েছি। আপনাকে অসংখ্য ধন্যবাদ ।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.030
BTC 63630.78
ETH 3406.29
USDT 1.00
SBD 2.55