অলির কথা শুনে বকুল হাসে || গান

in আমার বাংলা ব্লগ6 months ago (edited)

IMG_20240209_160443_720.jpg

আসসালামু আলাইকুম। আমার বাংলা ব্লগের সকল ভাই ও বোনেরা আপনারা সবাই কেমন আছেন? আশা করি আল্লাহর রহমতে আপনারা সবাই পরিবার নিয়ে বেশ ভালো ও সুস্থ আছেন। আমিও আল্লাহর রহমতে ও আপনাদের দোয়ায় বেশ ভাল আছি। আজ আমি আপনাদের মাঝে আবারও একটি গানের পোস্ট নিয়ে হাজির হয়েছি।

মূল শিল্পী: হেমন্ত মুখোপাধ্যায়

Video

গানের লাইন

অলির কথা শুনে বকুল হাসে
কই তাহার মত তুমি আমার কথা শুনে
হাসো না তো।।
ধরার ধুলিতে যে ফাগুন আসে
কই তাহার মত তুমি আমার কাছে কভু
আসো না তো।।
আকাশ পারে ঐ অনেক দূরে
যেমন করে মেঘ যায় গো উড়ে।
আকাশ পারে ঐ অনেক দূরে
যেমন করে মেঘ যায় গো উড়ে।
যেমন করে সে হাওয়ায় ভাসে
কই তাহার মত তুমি আমার স্বপ্নে কভু
ভাসো না তো।।
অলির কথা শুনে বকুল হাসে
কই তাহার মত তুমি আমার কথা শুনে
হাসো না তো।।
চাঁদের আলোয় রাত যায় যে ভরে
তাহার মত তুমি কর না কেন ওগো ধন্য মোরে।
চাঁদের আলোয় রাত যায় যে ভরে
তাহার মত তুমি কর না কেন ওগো ধন্য মোরে।
যেমন করে নীড়ে একটি পাখি
সাথীরে কাছে তার নেয় গো ডাকি
যেমন করে নীড়ে একটি পাখি
সাথীরে কাছে তার নেয় গো ডাকি
যেমন করে সে ভালবাসে
কই তাহার মত তুমি আমায় কভুও ভালবাসো না তো।।
অলির কথা শুনে বকুল হাসে
কই তাহার মত তুমি আমার কথা শুনে
হাসো না তো।।
ধরার ধুলিতে যে ফাগুন আসে
কই তাহার মত তুমি আমার কাছে কভু
আসো না তো।।

পছন্দের গানের ভিতরে আজকের গাওয়া গানটি তার মধ্যে অন্যতম। আমাকে যখন কেউ গান করতে বলে সবার আগে আমার এই গানটির কথা মনে পড়ে। এই গানটি আমার কাছে অনেক বেশি পছন্দের একটি গান। প্রতিবারই এই সুন্দর সুন্দর গানগুলো আপনাদের মাঝে উপস্থাপন করে আপনাদের মন জয় করতে পেরে নিজেকে অনেক ধন্য মনে করি। আশা করি আজকের গানটিও আপনাদের কাছে ভালো লাগবে।


আজ আর নয় এখানেই শেষ করছি। এই ছিল আমার আজকের পোস্ট। পরবর্তীতে আবারো নতুন কোন পোস্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হব। সেই পর্যন্ত আপনারা সবাই ভাল থাকবেন, সুস্থ থাকবেন ও আমার জন্য দোয়া করবেন। সবাইকে ধন্যবাদ।

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPptwgeYqAyQnCGLyAR5C2jardkEq4hQWCHtPGqKjoAypRG1fcpQFNRQgvh5fP...Y4AQvv671G8BpRaxSrjXbePf89vU87JGSC1kjB8AXCqX1sCBCxCN1zD2UXjzwYAzo6BW4q4qWecGmLFNcPAkwGZJnShvytHWcpNAHZyRgwwumbyuAcwzrXfS1t.png

IMG-20231213-WA0003.jpg

আসসালামু আলাইকুম। আমি আফরিন খান উপমা। আমি রাজশাহী বিভাগের বগুড়া জেলায় বসবাস করি। আমি ইন্টার সেকেন্ড ইয়ারের মানবিক বিভাগের একজন ছাত্রী। আমার জাতীয়তা বাংলাদেশী। আমি একজন ব্লগার উদ্যোক্তা। আমি গান গাইতে , নতুন নতুন রেসিপি তৈরি করতে এবং ছাদ বাগান করতে খুব ভালোবাসি। আমি আনন্দময়ী এবং সকলকে নিয়ে হৈহুল্লর ও একসঙ্গে সকলকে নিয়ে মজা করতে পছন্দ করি। আমি সকলের দুঃখে দুঃখী এবং সকলের সুখে সুখী

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPbqYxJcZK9JtriFPdqZV3xXxtdk9yPisUeRGZ8ozrvr2rnUXs5cagAakwsFpC...t47RhQ4vFpuRYeqkW5kV26dHJeBpZFPB8wpqv39SJPNcQvz2PMs8YVhziqoV2kw6FFsCQWTB7mrNabCupKVmZnsWMmUwUgsurXwhz1AMbar3XARxEp7o9Y91pH.gif

Sort:  
 6 months ago 

আপনার কন্ঠ এমনিতেই দারুন, বেশ কদিন হ্যাংআউটে শুনলাম। আপনার গাওয়া আজকের গানটি আমার ভীষণ পছন্দের, তবে আপনার কন্ঠে শুনতে পেয়ে বেশ ভালো লাগলো। আর বেশ গুছিয়ে নিজের অনুভূতিগুলো প্রকাশ করেছেন। সবমিলিয়ে দারুন লেগেছে পোস্টটি। অনেক ধন্যবাদ আপু চমৎকার পোস্ট উপহার দেয়ার জন্য।

Posted using SteemPro Mobile

 6 months ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর করে মন্তব্য করার জন্য।

 6 months ago 

অলির কথা শুনে বকুল হাসে গানটা আমার অনেক পছন্দের। আর আমি অনেক সময় এই গানটা শুনে থাকি। এই গানের কভার আমার অনেক বেশি ভালো লেগেছে। আপনার কণ্ঠ সত্যি অনেক বেশি সুন্দর। আর এরকম সুন্দর কন্ঠে যদি গান গাওয়া হয়, তাহলে তো আরো বেশি ভালো লাগে শুনতে। এরকম সুন্দর সুন্দর গান গুলো শুনলে সত্যি মনটা একেবারে ভালো হয়ে যায়। তেমনি আপনার কন্ঠে এই গানটা শুনে মনটা ভালো হয়ে গেল। আশা করছি পরবর্তীতে অনেক সুন্দর একটা গানের কভার করে শেয়ার করবেন আপনি।

 6 months ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর করে মন্তব্য করার জন্য।

 6 months ago 

বেশ সুন্দর কন্ঠ আপনার। বেশ জনপ্রিয় একটি গান কভার করেছেন আপু।আপনার মতো আমার বেশ পছন্দের গান এটি। এ ধরনের গান এখন খুব কমই দেখা যায়। বেশ সুন্দর গেছেন। ধন্যবাদ পোস্টটি শেয়ার করার জন্য।

 6 months ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য করার জন্য।

 6 months ago 

আপনার গাওয়া গান গুলো আমার কাছে সবসময় অনেক বেশি ভালো লাগে। আপনি বেশ চমৎকার গান গাইতে পারেন। অলির কথা শুনে বকুল হাসে গানটি অনেক আগে শুনেছিলাম আজকে আবারও আপনার কন্ঠে শুনে ভীষণ ভালো লাগলো। দারুন ভাবে গানটির কভার করেছেন। আপনার গানের গলা বেশ দুর্দান্ত। ধন্যবাদ এতো সুন্দর একটি গান আমাদের মাঝে উপহার দেওয়ার জন্য।

 6 months ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর করে মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.031
BTC 60728.44
ETH 2653.23
USDT 1.00
SBD 2.59