গান || তোমার আকাশ দুটি চোখে

in আমার বাংলা ব্লগ7 months ago (edited)

picture

sunset-8516639_1280.jpg

আসসালামু আলাইকুম। আমার বাংলা ব্লগের সকল ভাই ও বোনেরা আপনারা সবাই কেমন আছেন? আল্লাহর রহমতে ও আপনাদের দোয়ায় আমিও বেশ ভালো আছি। আজ আমি আপনাদের মাঝে আবারও একটি গানের পোস্ট নিয়ে হাজির হয়েছি।

আজকের এই গানটি আমার অনেক পছন্দের একটি গান। এই গানটি আমি অনেক অনুষ্ঠানেও পরিবেশন করেছিলাম। তাই ভাবলাম আজ আপনাদের মাঝেও এই গানটি আপনাদের সাথে শেয়ার করি। জানিনা আপনাদের কাছে এ কেমন লাগবে।

Video

গান : তোমার আকাশ দুটি চোখে
শিল্পী: নির্মলা মিসরা

তোমার আকাশ দুটি চোখে
আমি হয়ে গেছি তারা
ওগো তোমার আকাশ দুটি চোখে
আমি হয়ে গেছি তারা
এই জীবন ছিল
নদীর মতো গতিহারা
এই জীবন ছিল
নদীর মতো গতিহারা দিশাহারা
ওগো তোমার আকাশ দুটি চোখে
আমি হয়ে গেছি তারা

আগে ছিল শুধু পরিচয়
পরে হলো মন বিনিময়
আগে ছিল শুধু পরিচয়
পরে হলো মন বিনিময়
শুভ লগ্নে হয়ে গেল শুভ পরিণয়
শুভ লগ্নে হয়ে গেল শুভ পরিণয়

আজ যখনই ডাকি
জানি তুমি দিবে সাড়া
এই জীবন ছিল
নদীর মতো গতিহারা দিশাহারা
ওগো তোমার আকাশ দুটি চোখে
আমি হয়ে গেছি তারা

গানে নতুন করে এলো সুর
এ যেন আগের চেয়ে সুমধুর
গানে নতুন করে এলো সুর
এ যেন আগের চেয়ে সুমধুর
নিয়ে এলে আমায় তুমি আজ বহুদূর
নিয়ে এলে আমায় তুমি আজ বহুদূর

বয়ে চলেছে যে তাই
ভালবাসার একধারা
এই জীবন ছিল
নদীর মতো গতিহারা দিশাহারা
ওগো তোমার আকাশ দুটি চোখে
আমি হয়ে গেছি তারা
ওগো তোমার আকাশ দুটি চোখে
আমি হয়ে গেছি তারা

ও ও ও আমি হয়ে গেছি তারা

আজ এই পর্যন্তই। আজ এখানেই শেষ করছি এরপর আবারো আপনাদের মাঝে নতুন কোন পোস্ট নিয়ে আবারও হাজির হব আপনাদের মাঝে। ততক্ষণ আপনারা ভালো ও সুস্থ থাকবেন। সবাইকে ধন্যবাদ।

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPptwgeYqAyQnCGLyAR5C2jardkEq4hQWCHtPGqKjoAypRG1fcpQFNRQgvh5fP...f8ewRSWgZvqvFJsYqK3LCuPdvYurezKPkn2RrutZVCSXvj83ac7uz4Dv9e5CRNc2uzKiWWQaWxsBqazNjgxaNK5c5EByiEQ7rKSVLHZaf8xNTVGedpXhsUSwga.png

IMG-20231213-WA0003.jpg

আসসালামু আলাইকুম। আমি আফরিন খান উপমা। আমি রাজশাহী বিভাগের বগুড়া জেলায় বসবাস করি। আমি ইন্টার সেকেন্ড ইয়ারের মানবিক বিভাগের একজন ছাত্রী। আমার জাতীয়তা বাংলাদেশী। আমি একজন ব্লগার উদ্যোক্তা। আমি গান গাইতে , নতুন নতুন রেসিপি তৈরি করতে এবং ছাদ বাগান করতে খুব ভালোবাসি। আমি আনন্দময়ী এবং সকলকে নিয়ে হৈহুল্লর ও একসঙ্গে সকলকে নিয়ে মজা করতে পছন্দ করি। আমি সকলের দুঃখে দুঃখী এবং সকলের সুখে সুখী

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPbqYxJcZK9JtriFPdqZV3xXxtdk9yPisUeRGZ8ozrvr2rnUXs5cagAakwsFpC...3Zoeya9PaitcUbgMa7wL5S85eG425Q235oRigPebK3CATGL7wYsAWSyzbQW4iapeLwUeEQmmFisF7VvwBPJNVRrbSTp5KBRgRW2soCAL3xzzcn4WeN7b9SuD7j.gif

Sort:  
 7 months ago 

বাহ্ আপনি তো বেশ চমৎকার ভাবে গানটির কভার দিয়েছেন।আমি সত্যি আপনার কণ্ঠে গানটি শুনে মুগ্ধ হলাম। কি সুন্দর ভাবে গানটি গিয়েছেন।আপনার কণ্ঠ মাশাল্লাহ অনেক সুন্দর আপু।ধন্যবাদ আপনাকে পোস্ট টি আমাদের মাঝে উপহার দেওয়ার জন্য।

 7 months ago 

সুন্দর একটি গান কভার করেছেন। আপনার গান আমার কাছে বেশ ভালো লাগে। বেশ সুন্দর গান আপনি। প্রতিটি হ্যাং আউটে আপনার গান আমি মুগ্ধ হয়ে শুনি । কি মিষ্টি কন্ঠস্বর। ধন্যবাদ সুন্দর একটি গান শোনানোর জন্য। অনেক অনেক শুভ কামনা আপনার জন্য।

 7 months ago 

ধন্যবাদ আপু আমাকে উৎসাহিত করে পাশে থাকার জন্য।

 7 months ago 

তোমার পরিচয় পড়ে জানতে পারলাম তুমি আমার সেম ইয়ার। তুমি আজকে আমাদের মাঝে খুবই সুন্দর একটি গান শেয়ার করেছ। তোমার শেয়ার করা গানটি আমার অনেক প্রিয় একটি গান। এটি আমি আমার হাই স্কুল লাইফে বন্ধুদের সাথে যখন গানের আড্ডা দিলাম তখন এই গানটা দিয়ে শুরু করতাম। তোমার শেয়ার করা পোস্ট টি দেখে খুবই ভালো লাগলো। ধন্যবাদ তোমাকে এত সুন্দর একটি গান আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 7 months ago 

ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করার জন্য।

 7 months ago 

তোমার গান সবসময়ই খুব ভালো লাগে।প্রতি হ্যাংআউট এ প্রতিটি গান খুবই উপভোগ করি।আজকের গানটি আমার খুবই প্রিয় একটি গান।আর প্রিয় গানটি তোমার মিষ্টি কণ্ঠে শুনতে পেয়ে খুবই ভালো লাগলো।সুন্দর গান শোনানোর জন্য অনেক অনেক ধন্যবাদ জানাই তোমাকে।অনেক অনেক শুভকামনা রইলো।❤️

 7 months ago 

ধন্যবাদ আপু এত সুন্দর মন্তব্য করার জন্য।

 7 months ago 

ওয়াও!! অসাধারণ।
আপনার কন্ঠের গান শুনতে আমার কাছে খুবই ভালো লাগে। প্রতি সপ্তাহের হ্যাংআউটে আপনার গানগুলো শোনা হয়। তেমনি আজ আপনি অনেক চমৎকার একটি গান আমাদের মাঝে উপহার দিয়েছেন। অনেক অনেক শুভকামনা আপনার জন্য আপু।

 7 months ago 

আপু আপনার গান শুনে মনটা ভরে যায়। সত্যি আপু আপনার গানের গলা অসাধারণ। দারুন একটি গান গেয়ে সবার মাঝে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি আপু। অনেক অনেক শুভকামনা রইলো আপু।

 7 months ago 

আমার অত্যন্ত পছন্দের একটি গান আপনি আমাদের মাঝে কভার আকারে শেয়ার করেছেন। আপনার মিষ্টি কন্ঠে আমার পছন্দের গানটি শুনতে পেরে আমি অত্যন্ত আনন্দিত। আমি আশা করি আগামী দিনেও আপনার নিকট থেকে এরকম অনেক সুন্দর সুন্দর গানের কভার আমরা উপভোগ করতে পারবো।

Posted using SteemPro Mobile

 7 months ago 

ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করার জন্য।

 7 months ago 

সত্যি আপু আপনার কন্ঠ কিন্তু জাস্ট অসাধারণ। আপনার গান এর আগেও শুনেছি। আজকে আবারো আরেকটা গানের কভার নিয়ে হাজির হলেন দেখে ভালো লাগলো। তোমার আকাশ দুটি চোখে এই গানটা আমার বেশ কয়েকবার শোনা হয়েছে। তবে আমার কাছে আপনার কন্ঠ শুনতে সব থেকে বেশি ভালো লেগেছে। কারণ খালি গলায় এরকম গানগুলো গেলে কিন্তু বেশি সুন্দর হয়। এরকম সুন্দর সুন্দর গানগুলো আশা করছি পরবর্তীতেও আপনি আমাদের মাঝে শেয়ার করে যাবেন।

 7 months ago 

অবশ্যই ভাইয়া চেষ্টা করব। আর সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

 7 months ago 

আজকে আপনি আমাদের মাঝে আমার প্রিয় একটা গান কভার করে শেয়ার করেছেন এটা দেখে খুবই ভালো লাগলো আপু। এর আগে আমি আপনার কন্ঠে অনেকগুলো গান শুনেছি আজকের গানটা সব থেকে বেশি ভালো লাগলো। আমি চাই প্রতিনিয়ত আপনি আমাদের মাঝে এমন সুন্দর সুন্দর গান কভার করে শেয়ার করবেন।

 7 months ago 

ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করার জন্য।

 7 months ago 

আপু এই গান কি আপনার লেখা আর যদি তা না হয়ে থাকে তাহলে গীতিকার সুরকার কে তা উল্লেখ করলে ভালো হতো। যাই হোক আপনি খুব সুন্দর একটি গান কভার করেছেন। আপনার কণ্ঠে এত সুন্দর গান শুনে মুগ্ধ হয়ে গেলাম। ধন্যবাদ এত সুন্দর গান কভার করার জন্য।

 7 months ago 

আপু ভুলটা ধরিয়ে দেওয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60881.23
ETH 2600.77
USDT 1.00
SBD 2.56