Lifestyle || রাতের বগুড়া

in আমার বাংলা ব্লগ2 months ago

আসসালামু আলাইকুম। সবাইকে নববর্ষের শুভেচ্ছা। আজ আমাদের বাঙালির একটি বিশেষ উৎসবের দিন। এই বিশেষ দিনে আমার বাংলা ব্লগের সকল ভাই ও বোনেরা আপনারা সবাই কেমন আছেন? আশা করি আল্লাহর রহমতে আপনারা সবাই পরিবার নিয়ে ভালো ও সুস্থ আছেন। আমিও আল্লাহর রহমতে বেশ ভালো ও সুস্থ আছি।

IMG_20240410_223324_614.jpg

আজ আমি আপনাদের মাঝে আবারও একটি নতুন পোস্ট নিয়ে হাজির হয়েছি। আজকে আমি আপনাদের সাথে শেয়ার করতে যাচ্ছি পহেলা বৈশাখের আগের দিন রাতের আমার ঘুরে বেড়ানোর কিছু মুহূর্ত।

IMG_20240410_215723_600.jpg

IMG_20240410_212729_971.jpg

রাতের বেলায় বগুড়া শহরটা ঘুরতে আমার কাছে বেশ ভালো লাগে। কিন্তু যেহেতু পরের দিনই ছিল পহেলা বৈশাখ তাই রাতে বেশ মানুষের ভিড় জমে উঠেছিল। সেই সাথে বগুড়ার রাস্তা ও মার্কেটগুলো আলোর ঝলকানিতে সজ্জিত হয়েছিল। আর সেই মুহূর্তগুলোই আপনাদের সাথে আমি আজ শেয়ার করতে যাচ্ছি।

IMG_20240414_183516_561.jpg

আমি যখন ইন্টার ফার্স্ট ইয়ারে ছিলাম তখন প্রায় রাত করেই বাসাতে ফিরতাম কারণ বেশিরভাগ সময়ে আমার প্রাইভেট গুলো ছিল সন্ধ্যার পর। আর তখন থেকেই রাতের বগুড়া আমার কাছে সব থেকে বেশি ভালো লাগে। প্রাইভেট শেষ করে আমি প্রায়ই বাবার সাথে রাতের বগুড়া ঘুরে বেড়াতাম। আমি বাবার সাথে ঘুরতে যেতেই বেশি পছন্দ করি। আমার ঘুরে বেড়ানোর একমাত্র সঙ্গী হলো আমার বাবা।

IMG_20240410_215816_182.jpg

IMG_20240410_212536_428.jpg

আর পহেলা বৈশাখের আগের রাতে যখন কেনাকাটা করতেও বের হয়েছিলাম তখন মনে হলো বাবার সাথে আবারো বগুড়া শহরটা একটু ঘুরে দেখি। তাই আমি আর বাবা একসাথে হেঁটে হেঁটে দোকানের সাজ গুলো দেখছিলাম। মার্কেটগুলো বেশ সুন্দর করে লাইটিং করা হয়েছিল। দেখতেও বেশ ভালো লাগছিল।

IMG_20240410_223338_768.jpg

IMG_20240410_223429_023.jpg

আমার কাছে দিনের থেকে রাতে ঘুরতেই বেশি ভালো লাগে। তাই আমি যখন মার্কেট করতে যাই সব সময় চেষ্টা করি রাতের বেলায় মার্কেট করার জন্য। এতে করে শহরটাও দেখা হয়ে যায় সেই সাথে সময় টাও দারুন কাটে।

IMG_20240410_223631_440.jpg

IMG_20240410_221715_091.jpg

আজ এ পর্যন্তই। এরপর আবারো নতুন কোন পোস্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হব। সে পর্যন্ত আপনারা সবাই ভালো ও সুস্থ থাকবেন। আপনাদের সবাইকে জানাই অসংখ্য ধন্যবাদ।

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPptwgeYqAyQnCGLyAR5C2jardkEq4hQWCHtPGqKjoAypRG1fcpQFNRQgvh5fP...wyPEkdaL8rcy8iiqw2zmwtNGFRM7qzJMJfay58rzjBWrL8FtEuJZBNpwUK2YPKyD4Dsy9xJJpCDgiPrLZEWCfGdjjwF7pfFydZtM4b2E2zS6XgKqikMACiTkxe.png

আসসালামু আলাইকুম। আমি আফরিন খান উপমা। আমি রাজশাহী বিভাগের বগুড়া জেলায় বসবাস করি। আমি ইন্টার সেকেন্ড ইয়ারের মানবিক বিভাগের একজন ছাত্রী। আমার জাতীয়তা বাংলাদেশী। আমি একজন ব্লগার উদ্যোক্তা। আমি গান গাইতে , নতুন নতুন রেসিপি তৈরি করতে এবং ছাদ বাগান করতে খুব ভালোবাসি। আমি আনন্দময়ী এবং সকলকে নিয়ে হৈহুল্লর ও একসঙ্গে সকলকে নিয়ে মজা করতে পছন্দ করি। আমি সকলের দুঃখে দুঃখী এবং সকলের সুখে সুখী

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPbqYxJcZK9JtriFPdqZV3xXxtdk9yPisUeRGZ8ozrvr2rnUXs5cagAakwsFpC...crnZzhhqu4WYmao4vB3RGiHNTU8GnpyKxF83dd6bSwTqRwmbSmFsvHQugwruB3kXoq8vq41Z9g3n3c9cGisLLwmNhiGFhgH3Q5gyrPfV554nn9Ypt5xRrncPbs.gif

Sort:  
 2 months ago 

রাতের শহর দেখার আনন্দটা সত্যি অনেক বেশি। আর রাতের বেলায় শহরের সৌন্দর্য অনেক বেড়ে যায়। সেই সময় শপিং করতে যেমন ভালো লাগে তেমনি ঘোরাঘুরি করতেও ভালো লাগে। আপু আপনার পোস্ট পড়ে অনেক ভালো লাগলো।

 2 months ago 

ঠিক বলেছেন আপু রাতে শহরে ঘুরে বেড়াতে বেশ ভালো লাগে। আপনার জন্য রইল শুভকামনা।

 2 months ago 

রাতের শহর দেখতে আমার কাছেও অনেক ভালো লাগে। বাবা মেয়ে মিলে রাতের বেলা ভালোই ঘোরাঘুরি করেছেন। আপনার বাবার সাথে রাতের শহর দেখার খুব সুন্দর মুহূর্ত ক্যামেরা বন্দি করেছেন যা দেখে মুগ্ধ হয়ে গেলাম। এমন সুন্দর মুহূর্ত কখনো ভুলার নয়। পহেলা বৈশাখে প্রতিটা শহর বিভিন্ন ধরনের আলোক সজ্জার মাধ্যমে সাজানো হয় বলে দেখতে আরও বেশি ভালো লাগে। ধন্যবাদ আপু রাতের বগুড়া শহরের এত সুন্দর দৃশ্য আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 months ago 

ঠিক বলেছেন আপু এত সুন্দর মুহূর্ত গুলো কখনো ভোলার মতো না। আমার তো ঘুরতে বেশ ভালো লাগে। আপনার জন্য রইল শুভকামনা।

 2 months ago 

শহরাঞ্চলে দিনের চেয়ে রাতে ঘুরতেই বেশি ভালো লাগে। আর পুরো শহরটা দারুণভাবে লাইটিং এ সাজানো হয়েছে সেখানে ঘুরতে ভালো লাগবে স্বাভাবিক। আপনার কাটানো সুন্দর সময়টুকু আমাদের সাথে শেয়ার করার জন্য ধন্যবাদ আপু।

 2 months ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করার জন্য। আসলে দিনে ঘুরে বেড়ানোর চেয়ে রাতে ঘোরার মধ্যে একটা আলাদা মজা আছে।

 2 months ago 

ইন্টার পরকালে প্রাইভেট পড়ার জন্য বাসায় ফিরতে রাত হয়ে যেত। যেহেতু সন্ধ্যার সময় প্রাইভেট পড়তে যেতেন। আর সেই থেকে বগুড়া সৌন্দর্য দেখে দিন দিন তার প্রতি আপনি এক মায়া পড়ে গেছেন। আসলে নিজের এলাকা যেখানে বেশি চলাচল হয়ে যায় সেই জায়গা ভুলে থাকা বেশ কঠিন। যাইহোক সব মিলে দারুন এক অনুভূতি আমাদের মাঝে ব্যক্ত করেছেন এবং সুন্দর্য উপস্থাপন করেছেন ফটোগ্রাফির মাধ্যমে,এই দেখে ভালো লাগলো।

 2 months ago 

ঠিক বলেছেন ভাইয়া রাতে ঘোরাঘুরির মায়ায় পড়ে গিয়েছি। আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

 2 months ago 

এক বছর আগেও আমি রাতে খুবই কম বের হতাম। যদিও এখন প্রেক্ষাপট ভিন্ন। রাতের শহর টা সত্যি বেশ দারুণ লাগে। এককথায় চমৎকার। রাতের বগুড়া শহরটা বেশ সুন্দর লাগছে। বেশ সুন্দরভাবে উপস্থাপন করেছেন বর্ণনা করেছেন ফটোগ্রাফি গুলো শেয়ার করেছেন। যদিও আপনার কেনাকাটা করতে গিয়েছিলেন বললেন। রাতের বগুড়া শহর টা সত্যিই বেশ সুন্দর।

Posted using SteemPro Mobile

 2 months ago 

ঠিক বলেছেন ভাইয়া রাতে ঘুরে বেড়ানোর মজাই আলাদা। আপনাকে অসংখ্য ধন্যবাদ সুন্দর মন্তব্য করার জন্য।

 2 months ago 

রাতের বেলায় শহরের সৌন্দর্য যেন সুন্দরভাবে ফুটে উঠে। বেশিরভাগ দোকানকে সুন্দরভাবে সাজানো হয়, বিভিন্ন কালারের লাইটিং এর মাধ্যমে। যার কারণে একটু বেশি ভালো লাগে আমার কাছে। একেবারে আলোকিত সুন্দরভাবে ফুটে উঠে শহরের সৌন্দর্য। আর ঠিক তেমনিভাবে পহেলা বৈশাখের আগের দিন ওরকম ভাবে সাজানো হয়েছিল। আপনি কেনাকাটা করতে গিয়েছিলেন, আর নিজের বাবার সাথে বগুড়া শহরে ঘুরাঘুরি করেছেন জেনে অনেক বেশি ভালো লাগলো। বেশ কিছু ফটোগ্রাফিও করেছেন দেখছি অনেক সুন্দর ভাবে। যেগুলো ও সুন্দর হয়েছে। ভালো লাগলো রাতের বেলায় আপনার ঘুরাঘুরি করার মুহূর্তটা।

 2 months ago 

আমার অনেক আগে থেকেই রাতের বেলা ঘোরাঘুরি করতে বেশি ভালো লাগে। দিনের বেলা খুব একটা যাওয়া হয় না ব্যস্ততার কারণে। রাতে বাবার সাথে ঘুরতে খুব ভালো লাগে। আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য করার জন্য।

 2 months ago 

আমি ঘুরাঘুরি করতে খুব পছন্দ করি। আর রাতের বেলায় ঘুরাঘুরি করতেও অনেক বেশি ভালো লাগে। যদি শহরটা এত সুন্দর আলোকিতভাবে সাজানো হয় তাহলে। বগুড়া শহরের সৌন্দর্য আপনি ফটোগ্রাফির মাধ্যমে শেয়ার করেছেন। ঘুরাঘুরি করার সময় বেশ সুন্দর কিছু ফটোগ্রাফি করলেন। তবে গ্রামে কিন্তু দিনের বেলার সৌন্দর্য টাই আলাদা। কিন্তু শহরে রাতে ঘুরাঘুরি করতে ভালো লাগে এটা ঠিক। রাতের সৌন্দর্য ও একেবারে মুগ্ধ হওয়ার মতো হয়ে থাকে। আপনি রাতের দৃশ্য সবার মাঝে ভাগ করে নিয়েছেন এটার জন্য ধন্যবাদ।

 2 months ago 

সত্যি ভাইয়া গ্রামে দিনের বেলার সৌন্দর্যটাই আলাদা। শহরে রাতের বেলা টাই বেশি ভালো লাগে ঘোরাঘুরি করতে। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.12
JST 0.027
BTC 64921.79
ETH 3541.94
USDT 1.00
SBD 2.36