||একটি কালার ফুল আর্ট।|| ১০ % পে আউট প্রিয় লাজুক খ্যাক এর জন্য।

in আমার বাংলা ব্লগ2 years ago
আসসালামু আলাইকুম।

সবাই কেমন আছেন? আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমিও ভালো আছি। বন্ধুরা আমি আপনাদের মাঝে একটি নতুন পোস্ট নিয়ে উপস্থিত হয়েছি। আশা করি আপনাদের সকলের ভালো লাগবে। একটি কালার ফুল আর্ট। অনেকদিন ধরেই আর্ট করি না। আসলেই বাচ্চা কাচ্চা নিয়ে আর্ট করা যে কত কঠিন তা কোন মায়েরাই বোঝেবে। কিন্তু কোন পোস্ট খুঁজে পাচ্ছিলাম না তা বাধ্য হয়ে আর্ট নিয়েছি।যারা আর্ট প্রেমী তাদের কাছে ভালো লাগবে।আর্ট করতে আমি ভীষন ভালো বাসি।তাই আর্ট করতে পারি আর না পারি আমি চেষ্টা করি। হয়তো খুব ভালো আর্ট পারিনা,কিন্তু যতটুকু পারি ততটুকু করার চেষ্টা করি,এবং তা আপনাদের মাঝে তুলে ধরি।আমি এই আর্টের প্রত্যেকটা ধাপ আপনাদের মাঝে ভালোভাবে তুলে ধরব।

তাহলে শুরু করা যাক

GridArt_20220904_200507318.jpg

IMG-20220904-WA0020.jpg

আর্ট টি করার জন্য আমার যা যা প্রয়োজনঃ
  • সাদা কাগজ।
  • তুলি।
  • রঙ।

20220904_185223.jpg

প্রথম ধাপ:
  • প্রথমে আমি চারপাশে টেপ লাগিয়ে নীল রং করে নেব। এবং রং গুলোকে ভালোভাবে মিশিয়ে নেব।

GridArt_20220904_205018185.jpg

দ্বিতীয় ধাপ:
  • এরপর আমি নীল রঙের নিচে আরেকটু টেপ লাগিয়ে নিচে ব্লু কালার রং করে নেব। রংগুলোকে ভালোভাবে মিশিয়ে নেব।

GridArt_20220904_205038388.jpg

তৃতীয় ধাপ:
  • এরপর আমি মাঝখান থেকে টেপ উঠিয়ে, একটু সাদা দিয়ে পানির মতো এঁকে নেব।

GridArt_20220904_205132128.jpg

চতুর্থ ধাপ:
  • এরপর আমি কালো রং দিয়ে সামান্য চরের মতো করে কয়েকটি গাছ দিয়ে দেব।এবং আকাশে মেঘ এঁকে নিব সাদা রঙের।

GridArt_20220904_205203736.jpg

পঞ্চম ধাপ:
  • এরপর আমি কয়েকটি ফুল এবং একটি সূর্য এঁকে নিব।

GridArt_20220904_205233091.jpg

সর্বশেষ ধাপ:
  • এরপর আমি চারপাশ থেকে টেপ উঠিয়ে,আমার সিগনেচার করে নেব।

IMG-20220904-WA0020.jpg

ধন্যবাদ আপনাদের সবাইকে আমার পোষ্ট টি দেখার জন্য।
Sort:  
 2 years ago 

আপনার পেইন্টিং গুলো আমি অনেক আগেই দেখেছিলাম। বেশ ভালো লাগতো আপনার পেইন্টিং গুলো দেখে। আজকের পেইন্টিং টিও প্রশংসার যোগ্য। মনে হচ্ছে গাছপাতা ফুল ও বিলের পানির উপর চাঁদের আলো ঝিলিক করছে। অসাধারণ আপু অসাধারণ,,,

 2 years ago 

আপু আপনি আমার পেইন্টিং গুলো দেখেন শুনে খুবই ভালো লাগলো, আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু এত সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে আমার পেন্টিং এর প্রশংসা করার জন্য, দোয়া করবেন সামনে যেন আরো সুন্দর সুন্দর পেইন্টিং আপনাদের সামনে উপস্থাপন করতে পারি।

 2 years ago 

আপু আপনার অঙ্কিত আর্ট গুলো আমার খুবই ভালো লাগে। আজকে আপনি চমৎকার একটি কালারফুল আর্ট করেছেন। যা দেখে তো আমি মুগ্ধ হয়ে গেছি। আর্টি দেখতে খুবই সুন্দর হয়েছে। ধন্যবাদ জানাচ্ছি আপু আমাদের মাঝে এত সুন্দর একটি আর্ট উপস্থাপন করার জন্য।

 2 years ago 

ভাইয়া আমার পেইন্টিং এর মধ্য দিয়ে আপনাকে মুগ্ধ করতে পেরে খুবই ভালো লাগছে, আপনি আমার পেইন্টিং গুলো দেখেন আপনার ভালো লাগে শুনে আরো ভালো লাগল, আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে আমার পেইন্টিং এর ও আমার উপস্থাপনার প্রশংসা করার জন্য।

 2 years ago 

ঠিক বলেছেন আপু ছোট বাচ্চা নিয়ে আর্ট করা খুবই কঠিন। আমিও আর্ট করতে বসলে আমার মেয়ের সবকিছু এই বসে থাকে। অনেক কিছু করে ম্যানেজ করতে হয়। ছোট বাচ্চা নিয়ে এত সুন্দর আর্ট করেছেন আপনি সত্যিই মুগ্ধ হয়ে গেলাম। আপনার আর্টটি অনেক সুন্দর হয়েছে। ফুলগুলো খুব সুন্দর ফুটে উঠেছে। অনেক ধন্যবাদ এত সুন্দর একটি আর্ট আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

যে আপু আমি যখন আর্ট করি মাঝে মাঝে আমার মেয়ে তো সেই আঁটি নষ্ট করে ফেলে পরে আবার প্রথম থেকে শুরু করতে হয়, আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু এত সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে আমার পেইন্টিং এর প্রশংসা করার জন্য।

 2 years ago 

দারুন হয়েছে আপু। মনোমুগ্ধকর একটি চিত্র আপনি অংকন করেছেন।ধন্যবাদ আপনাকে

 2 years ago 

ভাইয়া আপনাকে অসংখ্য ধন্যবাদ সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে আমার পেন্টিং এর প্রশংসা করার জন্য।

 2 years ago 

আসলে এই ধরনের পেইন্টিং করা অনেক কষ্ট এবং ধৈর্য কাজ। ছোট বাচ্চা থাকলে কাজ করা খুবই কষ্টকর। কারণ এই ধরনের পেইন্টিং করার সময় অন্যদিকে মন গেলে আর্ট খারাপ হয়ে যায়। সবমিলিয়ে আর্টটি দারুন হয়েছে। ফুল গুলো দারুন ভাবে ফুটিয়ে তুলেছেন। ধাপগুলো অনেক সুন্দর ভাবে উপস্থাপন করেছেন আপু। ধন্যবাদ আপনাকে সুন্দর একটি পেইন্টিং পোস্ট শেয়ার করার জন্য। শুভ কামনা এবং ভালোবাসা রইলো আপনার জন্য।

 2 years ago 

ভাইয়া আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে আমার পেইন্টিং এর প্রশংসা করার জন্য, দোয়া করবেন ভাইয়া শত কষ্টের মধ্যে যেন আপনাদের সাথে ভালো ভালো পেন্ডিং শেয়ার করতে পারি।

 2 years ago 

খুবই সুন্দর এবং কালারফুল একটি চিত্র প্রস্তুত করে আমাদের মাঝে প্রদর্শন করেছেন দেখতে খুবই সুন্দর দেখাচ্ছে খুবই ভালো লেগেছে।। বিশেষ করে কালার কম্বিনেশনটা খুব সুন্দর হয়েছে নীল আকাশের উপরে লাল ফুল দেখতে খুবই সুন্দর দেখাচ্ছে।।

 2 years ago 

চেষ্টা করেছি ভাইয়া সুন্দরভাবে পেইন্টিংটি তৈরি করে আপনাদের সাথে শেয়ার করার জন্য আপনার ভালো লেগেছে শুনে খুবই ভালো লাগছে, আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 2 years ago 

আপু আপনি যত দিন যাচ্ছে ততই সুন্দর সব পেন্টিং আমাদের মাঝে উপহার দিচ্ছেন। প্রতিনিয়ত আপনার কাজগুলো আমাকে মুগ্ধ করছে ।প্রকৃতির এত সুন্দর অপরূপ দৃশ্য আপনি চমৎকার আলপনার মাঝে তুলে ধরেছেন জাস্ট অসাধারণ হয়েছে।

 2 years ago 

আপু চেষ্টা করছি আপনাদের মাঝে সুন্দর সুন্দর পেন্ডিং শেয়ার করার জন্য আমার পেইন্টিং এর মধ্য দিয়ে আপনাকে মুগ্ধ করতে পেরে খুবই ভালো লাগছে, অসংখ্য ধন্যবাদ আপু সুন্দর একটি মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 59401.87
ETH 2615.39
USDT 1.00
SBD 2.40