||পেন্সিল দিয়ে একটি প্রজাপতি ও গোলাপ ফুলের আর্ট|| ১০ % পে আউট প্রিয় লাজুক খ্যাক এর জন্য।

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম।

সবাই কেমন আছেন? আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমিও ভালো আছি। বন্ধুরা আমি আপনাদের মাঝে একটি নতুন পোস্ট নিয়ে উপস্থিত হয়েছি। আশা করি আপনাদের সকলের ভালো লাগবে। পেন্সিল দিয়ে একটি প্রজাপতি ও গোলাপ ফুলের আর্ট।যারা আর্ট প্রেমী তাদের কাছে ভালো লাগবে।আর্ট করতে আমি ভীষন ভালো বাসি।তাই আর্ট করতে পারি আর না পারি আমি চেষ্টা করি। হয়তো খুব ভালো আর্ট পারিনা,কিন্তু যতটুকু পারি ততটুকু করার চেষ্টা করি,এবং তা আপনাদের মাঝে তুলে ধরি।
আমি এই আর্টের প্রত্যেকটা ধাপ আপনাদের মাঝে ভালোভাবে তুলে ধরব।

তাহলে শুরু করা যাক

20220403_120724.jpg

20220403_152706.jpg

আর্ট টি করার জন্য আমার যা যা প্রয়োজনঃ

  • সাদা কাগজ।
  • পেন্সিল।
  • রাবার।

20220403_152413.jpg

প্রথম ধাপ:

  • প্রথমে আমি কয়েকটি পাতা এঁকে নিলাম।

20220403_111925.jpg

দ্বিতীয় ধাপ:

  • এরপর আমি একটি গোলাপ ফুল এঁকে নিলাম।

20220403_113122.jpg

তৃতীয় ধাপ:

  • এরপর আমি একটি প্রজাপতি এঁকে নিলাম।

20220403_114121.jpg

চতুর্থ ধাপ:

  • এরপর আমি নীচের পাতাগুলোকে পেন্সিল দিয়ে একটু কালো করে দিলাম।

20220403_115333.jpg

পঞ্চম ধাপ:

  • এরপর আমি গোলাপ ফুল টা কে পেন্সিল দিয়ে কালো করে দিলাম।

20220403_120029.jpg

সর্বশেষ ধাপ:

  • এরপর আমি প্রজাপতি টিকে পেন্সিল দিয়ে কালো করে দিলাম।

20220403_120636.jpg

ধন্যবাদ আপনাদের সবাইকে আমার পোষ্ট টি দেখার জন্য।

Sort:  
 2 years ago 

ওয়াও আপু আপনি অনেক দারুন একটি চিত্রাংকন করেছেন। পেন্সিল দিয়ে প্রজাপতি এবং গোলাপ ফুলের অনেক সুন্দর একটি চিত্র অঙ্কন করে আমাদেরকে উপহার দিয়েছেন। আপনাকে অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর একটি চিত্রাংকন আমাদের সঙ্গে শেয়ার করার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য করার জন্য। আপু সব সময় চেষ্টা করে আপনাদেরকে এমন সুন্দর সুন্দর আর্ট উপহার দিতে। সবসময় সাপোর্ট করবেন সঙ্গে থাকবেন যেন আপনাদের পছন্দ অনুযায়ী আর্ট গুলো শেয়ার করতে পারি। ধন্যবাদ আপু আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

পেন্সিল দিয়ে আপনি খুবই সুন্দর একটি চিত্র অঙ্কন করেছেন। প্রজাপতি ও গোলাপ ফুলের অংকন টি দেখতে অসাধারণ লাগছে। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করার জন্য।দোয়া করবেন যেন সবসময় আপনাদের মাঝে এমন সুন্দর সুন্দর আর্ট গুলো উপহার দিতে পারি।আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো ভাইয়া

 2 years ago 

আপনারা আর্ট টি দেখে মুগ্ধ হয়ে গেলাম। আপনি অনেক দক্ষতার সাথে অংকন করেছেন। আপনার জন্য শুভকামনা রইলো আপু।

 2 years ago 

ভাইয়া আপনাকে মুগ্ধ করতে পেরে আমার অনেক আনন্দ হচ্ছে ইনশাআল্লাহ সামনে আরও সুন্দর সুন্দর আর্ট করে আপনাদের মাঝে উপস্থাপন করব, আপনার মন্তব্যের জন্য ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

পেন্সিল দিয়ে একটি প্রজাপতির ও গোলাপ ফুলের আর্ট জাস্ট ফাটাফাটি হয়েছে। দেখে একদম মুগ্ধ হয়ে গেলাম। আপনি নিখুঁতভাবে চিত্র আংকনটি করেছেন এবং আমাদের মাঝে খুব সুন্দরভাবে ধাপে ধাপে উপস্থাপন করেছেন। আপনার জন্য রইল শুভকামনা।

 2 years ago 

জি ভাইয়া চেষ্টা করেছি সুন্দরভাবে আট করার জন্য আপনাদের মন্তব্য দেখে আমি আরো উৎসাহিত হচ্ছি ইনশাআল্লাহ সামনে আরও ফাটাফাটি আর্ট করার জন্য চেষ্টা করব, আপনার এত সুন্দর একটি মন্তব্যের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

দারুন একটি পেন্সিল স্কেচ করেছেন খুবই ভালো দেখাচ্ছে ফুল প্রজাপতি আইডিয়াটা দারুণ ছিল কিভাবে প্রশংসা করলে প্রাপ্য মূল্য হবে বুঝতে পারছি না ধন্যবাদ

 2 years ago 

ভাইয়া আমি আপনার মন্তব্য দেখে সত্যিই যেমন আনন্দিত তেমন মুগ্ধ।অসলে আপনাদের এমন সাপোর্ট পেলে সবসময় অন ভালো ভালো কাজ আপনাদের মাঝে শেয়ার করবো। আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করার জন্য এবং আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

 2 years ago 

ফুলের গায়ে প্রজাপতি বসার পেইন্টিং দেখে অসম্ভব ভালো লেগেছে। প্রজাপতি আমার এমনিতেই খুব প্রিয়। ফুলের গায়ে প্রজাপতি বসে আছে দেখে খুব চমৎকার লেগেছে। শুভকামনা রইল আপনার জন্য

 2 years ago 

প্রজাপতি আমার ও খুব ভালো লাগে। আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করার জন্য।আশা করি সবসময় সাপোর্ট করবেন যেন আরো ভালো কাজ আপনাদের মাঝে শেয়ার করতে পারি।আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করার জন্য এবং আপনার জন্য শুভকামনা রইলো।

 2 years ago 

এত দুর্দান্ত একটা পেন্সিল স্কেচ প্রজাপতি এবং গোলাপ ফুলের সত্যিই মুগ্ধ করে দিয়েছে আমাকে। ফ্যান হয়ে গেছে পুরো ছবির। বেশি কিছু বলার নেই। এতোটুকুই বলবো এরকম চমৎকার কাজ আরও উপহার দেবেন আমাদের।

 2 years ago 

সত্যিই আপনার এমন মন্তব্য দেখে আমি আরো উৎসাহিত হলাম। সবসময় সাপোর্ট করবেন এবং সাথে থাকবেন যেন এমন আর্ট সবসময় আপনাদের মাঝে উপহার দিতে পারি।সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ। এবং আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

পেন্সিল দিয়ে খুব সুন্দর করে গোলাপ ফুল ও প্রজাপতি চিত্র অঙ্কন করেছেন। আমি তো দেখে মুগ্ধ হয়ে গেছি আপু।আজকের অংকনটা সত্যি অসাধারণ ছিলো আপু।অনেক ধৈর্যের সঙ্গে কাজ টি সম্পূর্ণ করেছেন। আপনার চিত্র অংকনের প্রশংসা করতেই হয়।। অনেক অনেক শুভকামনা রইল আপু। ধন্যবাদ আপু সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য করার জন্য।ম্যান্ডেলা আর্ট করতে আসলেই অনেক ধর্যের প্রয়োজন হয়। গর্জিয়াস হলে তো কথাই নেই।আপনার প্রশংসা শুনে সত্যিই মনটা খুশিতে ভরে গেল।আপনাকে অনেক অনেক ধন্যবাদ এবং আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো আপু।

 2 years ago (edited)

পেন্সিল দিয়ে গোলাপ ফুলের আর্টটি খুবই সুন্দর হয়েছে। দেখে মনে হচ্ছে ট্যাটু করেছেন।

 2 years ago 

হাহাহাহা ভাইয়া মজা পেলাম ।আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করার জন্য।প্রতিনিয়ত চেষ্টা করি আপনাদের সুন্দর সুন্দর আর্ট উপহার দিতে।দোয়া করবেন এবং আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

 2 years ago 

আপু আপনার পেন্সিলের আর্ট অনেক সুন্দর হয়েছে। জাস্ট অসাধারণ। গোলাপ ফুল প্রজাপতি অনেক সুন্দর মানিয়েছে। আমি তো প্রথমে বুঝতে পারিনি যে এটা একটি আর্ট। প্রতিটি থাক খুব সুন্দর ভাবে আমাদের মাঝে উপস্থাপন করছে আপনাকে অনেক অনেক ধন্যবাদ। এবং আপনার জন্য অনেক অনেক শুভকামনা।

 2 years ago 

আপু আপনাকে অনেক অনেক ধন্যবাদ সুন্দর মন্তব্যের জন্য।আপনার এমন মন্তব্য দেখে সত্যিই আরো উৎসাহিত হলাম।আসলে সবসময় চেষ্টা করি আপনাদের এমন আর্ট উপহার দিতে।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.15
JST 0.030
BTC 65317.17
ETH 2646.03
USDT 1.00
SBD 2.86