||একটি মেয়ের প্রজাপতি ধরার চিত্রাংকন|| ১০ % পে আউট প্রিয় লাজুক খ্যাক এর জন্য।

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

আসসালামু আলাইকুম।

সবাই কেমন আছেন? আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমিও ভালো আছি। বন্ধুরা আমি আপনাদের মাঝে একটি নতুন পোস্ট নিয়ে উপস্থিত হয়েছি। আশা করি আপনাদের সকলের ভালো লাগবে। একটি মেয়ের প্রজাপতি ধরার চিত্রাংকন।যারা আর্ট প্রেমী তাদের কাছে ভালো লাগবে।আর্ট করতে আমি ভীষন ভালো বাসি।তাই আর্ট করতে পারি আর না পারি আমি চেষ্টা করি। হয়তো খুব ভালো আর্ট পারিনা,কিন্তু যতটুকু পারি ততটুকু করার চেষ্টা করি,এবং তা আপনাদের মাঝে তুলে ধরি।
আমি এই আর্টের প্রত্যেকটা ধাপ আপনাদের মাঝে ভালোভাবে তুলে ধরব।

তাহলে শুরু করা যাক

IMG-20220414-WA0010.jpg

IMG-20220414-WA0009.jpg

আর্ট টি করার জন্য আমার যা যা প্রয়োজনঃ

  • সাদা কাগজ।
  • পেন্সিল।
  • জেলপেন

20220414_194250.jpg

প্রথম ধাপ:

  • প্রথমে আমি পেন্সিল দিয়ে একটি মেয়ের মুখ মাথা ও মাথার চুলে এঁকে নিলাম

20220412_230308.jpg

দ্বিতীয় ধাপ:

  • এরপর পেন্সিল দিয়ে মেয়েটির জামা এবং হাত এঁকে নিলাম।

20220412_231627.jpg

তৃতীয় ধাপ:

  • এরপর আমি পেন্সিল দিয়ে মেয়েটির পা এবং জুতা এঁকে নিব।

20220412_232305.jpg

চতুর্থ ধাপ:

  • এরপর আমি পেন্সিল দিয়ে একটি প্রজাপতি এঁকে নেব।

20220412_232439.jpg

পঞ্চম ধাপ:

  • এরপর আমি জেল পেন দিয়ে সম্পূর্ণ আর্ট টিকে আবার এঁকে নেব। এবং রাবার দিয়ে পেন্সিলের দাগ গুলো মুছে দেবো।

GridArt_20220414_213500266.jpg

ষষ্ঠ ধাপ:

  • এরপর আমি মেয়েটির জামার মধ্যে সামান্য ডিজাইন করে নেব এবং জুতোগুলো কাল করে দেব।

20220412_233428.jpg

সর্বশেষ ধাপ:

  • এরপর আমি মেয়েটির চুল পেন্সিল দিয়ে কাল করে দেবো।

20220414_194045.jpg

ধন্যবাদ আপনাদের সবাইকে আমার পোষ্ট টি দেখার জন্য।

Sort:  
 2 years ago 

একটি মেয়ের প্রজাপতি ধরার চিত্রাংকন আপনি অনেক সুন্দর ভাবে আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার চিত্রাংকন এর প্রতিটি স্টেপ আমার কাছে অনেক ভালো লেগেছে। অসংখ্য ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি চিত্রাংকন আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য ফুটিয়ে তোলার জন্য।খুব খুশি লাগছে।আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো ভাইয়া।পাশে থাকবেন।

 2 years ago 

আপু, চমৎকার একটি চিত্র অংকন আমাদের মাঝে শেয়ার করেছেন। চিত্রঅংকন দেখে সত্যিই আমি মুগ্ধ হয়ে গিয়েছি। একটি মেয়ে প্রজাপতি ধরার দৃশ্যটি খুব সুন্দর ভাবে আপনি অংকনের মাধ্যমে ফুটিয়ে তুলেছেন।অসংখ্য ধন্যবাদ আপু, শুভকামনা রইল আপনার জন্য।।

 2 years ago 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য ফুটিয়ে তোলার জন্য। আপনার জন্য ও শুভেচ্ছা রইলো।আশা করি সবসময় সাপোর্ট করবেন সঙ্গে থাকবেন।

 2 years ago 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য ফুটিয়ে তোলার জন্য। আপনার জন্য ও শুভেচ্ছা রইলো।আশা করি সবসময় সাপোর্ট করবেন সঙ্গে থাকবেন।

 2 years ago 

আপু আপনি আজকে চমৎকার ভাবে একটি মেয়ের প্রজাপতি ধরার চিত্রাংকন করেছেন। দেখতে অসাধারণ হয়েছে দেখে মুগ্ধ হয়ে গেলাম। এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভ কামনা রইলো।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া সুন্দর মতামত ফুটিয়ে তোলার জন্য।খুব ভালো লাগে এমন মন্তব্য পড়তে।আপনার জন্য ও শুভকামনা রইলো।

 2 years ago 

যদিও এটা অনেক ছোট একটা চিত্রাংকন তবে এর ভাবার্থ অনেক বেশি। অনেক ভাল ছিল দৃশ্যটি

 2 years ago 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করার জন্য।আশা করি সবসময় সাপোর্ট করবেন।আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

 2 years ago 

চিত্রাংকন আপনি বেশ ভালোই করেন। আমার খুব ভালো লাগে আপনার চিত্রাংকন গুলো। ঠিক তেমনি আজকেও একটি মেয়ের প্রজাপতি ধারার চিত্রাংকন টি খুব চমৎকার করে আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার চিত্রাংকনটি অসাধারণ হয়েছে। তাছাড়া একটি মেয়ের প্রজাপতি ধরার চিত্রাংকনের সবগুলো ধাপ সুন্দর করে আমাদের মাঝে উপস্থাপন করেছেন। চিত্রাংকন টি আমাদের মাঝে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপনাদের এমন প্রশংসা শুনে সত্যিই কাজ করার আগ্রহ আরো বেড়ে যায়।খুব ভালো লাগে আপনাদের এমন সাপোর্ট।আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করার জন্য।আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

 2 years ago 

আপু আপনি খুব সুন্দর এঁকেছেন।একটি মেয়ের প্রজাপতি ধারার চিত্রাংকন টি খুব চমৎকার করে এঁকেছেন।বেশ কিউট লাগছে।প্রতিটি ধাপ খুব সুন্দর করে দেখিয়েছেন। ভালো ছিলো।ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপু আপনার মন্তব্যর জন্য অনেক অনেক ধন্যবাদ।জি আপু মেয়েটিকে আসলেই কিউট লাগছে। আমার কাছেও ভালো লেগেছে। শুভকামনা রইলো আপনার জন্য আপু।

 2 years ago 

একটি মেয়ের প্রজাপতি ধরার অঙ্কন অনেক সুন্দর করে করেছেন আপু । আপনার আর্ট গুলো সুন্দর হয় । আর্ট এর মান অনেক ভালো বলে মনে করি।আপনার প্রতিটি পোস্ট অনেক ভালো হয়। শুভকামনা রইল

 2 years ago 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করার।প্রশংসা করার জন্য অনেক অনেক ধন্যবাদ।দোয়া করবেন যেন সবসময় সুন্দর এবং ভালো মানের পোষ্ট শেয়ার করতে পারি।

 2 years ago 

ওয়াও আপু আপনি অনেক সুন্দর করে একটি মেয়ের প্রজাপতি ধরার চিত্র অঙ্কন করেছেন, আপনার চিত্র অঙ্কণটি আমার খুবই ভালো লেগেছে আপু, আপনি অনেক সুন্দর করে দৃশ্যটি ফুটিয়ে তুলেছেন, শুভকামনা রইলো আপনার জন্য আপু।

 2 years ago 

সুন্দর মন্তব্য পড়তে খুবই ভালো লাগে ভাইয়া।আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করার জন্য।আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো ভাইয়া।

 2 years ago 

একটি মেয়ের হাতে প্রজাপতি চিত্র অংকন অসাধারণ হয়েছে আপু। আমার কাছে অনেক ভালো লেগেছে। সত্যিই আপনার প্রশংসা করতে হয়। চিত্র অংকন এর প্রতিটি ধাপ আপনি অনেক সুন্দর ভাবে আমাদের মাঝে উপস্থাপন করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু।

 2 years ago 

আপু সব সময় আপনার এমন প্রশংসনীয় মন্তব্য পড়তে সত্যিই খুব ভালো লাগে।কাজের আগ্রহ আরো বেড়ে যায়।আপনাকে অনেক অনেক ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য করার জন্য।আপনার জন্য শুভকামনা ও ভালোবাসা রইলো।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 58402.42
ETH 2727.59
USDT 1.00
SBD 2.34