লেভেল ০৪ হতে আমার অর্জন - By @aflatunn || ১০% প্রিয় লাজুক -খ্যাক এর জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

আসসালামু আলাইকুম।

আমার বাংলা ব্লগের সকল বন্ধুরা সবাই কেমন আছেন ?আশা করি আল্লাহর রহমতে সবাই ভাল আছেন। আমিও ভাল আছি।

আমার বাংলা ব্লগ কমিউনিটি তে কাজ করতে পেরে আমি খুবই আনন্দিত এ কমিনিটিতে কাজ করতে পেরে আমার কাছে খুবই ভালো লাগছে। এটা খুব একটি ভালো উদ্যোগ যে প্রত্যেকটি লেভেল উত্তীর্ণ হয়ে আমরা এক পর্যায়ে ভেরিফিকেশন মেম্বার হব। এতে করে আমরা স্টিমিট সম্পর্কে ভালো কিছু শিখতে পারবো। প্রতিটি লেভেলে আমরা নতুন নতুন জিনিস শিখতে পারবো।লেভেল ০১ এ, লেভেল০২ এ,এবং লেভেল o৩ হতে আমি অনেক কিছু শিখেছি আগে। এখন লেভেল o৪ হতে নতুন করে অনেক কিছু শিখেছি।

আমি @aflatunn বাংলাদেশ থেকে।

IMG-20220308-WA0002.jpg

  • আমি আমার লেভেল ০৪ এর ক্লাস সম্পন্ন করেছি। আমি আজ @abb-level-4 এর জন্য লিখিত পরীক্ষা দিচ্ছি।
p2p কি?

P2P হচ্ছে person to person. মানে ব্যক্তি থেকে ব্যক্তি।এক ব্যক্তি অন্য ব্যক্তির কাছে কিছু লেনদেন করতে চাইলে যে মাধ্যম অভলোম্বন করে তাকেই P2P বলা হয়।

@level4test অ্যাকাউন্ট এ 0.001 SBD সেন্ড করুন এবং এটার স্ক্রিনশট শেয়ার করুন।

SmartSelect_20220308-121017_Chrome.jpg

P2P এর মাধ্যমে আপনার Steemit অ্যাকাউন্ট হতে @level4test অ্যাকাউন্ট এ 0.001 Steem সেন্ড করুন এবং এটার স্ক্রিনশট শেয়ার করুন।

SmartSelect_20220308-120105_Chrome.jpg

P2P এর মাধ্যমে আপনার Steemit অ্যাকাউন্ট হতে @level4test অ্যাকাউন্ট এ 0.01 TRX সেন্ড করুন এবং এটার স্ক্রিনশট শেয়ার করুন।

SmartSelect_20220308-121150_Chrome.jpg

Internal Market এ 0.1 SBD কে Steem এ Convert করুন। এবং এটার স্ক্রিনশট শেয়ার করুন।

SmartSelect_20220308-121709_Chrome.jpg

SmartSelect_20220308-121724_Chrome.jpg

Poloniex Exchange site এ একটি Account Create করুন।

1646719523699.jpg

আপনার Steemit অ্যাকাউন্ট হতে Poloniex Exchange site এ Steem Transfer করুন।

SmartSelect_20220308-122448_Chrome.jpg

SmartSelect_20220308-122849_Chrome.jpg

আপনার Steemit অ্যাকাউন্ট হতে Poloniex Exchange site এ TRX Transfer করুন।

SmartSelect_20220308-123035_Chrome.jpg

SmartSelect_20220308-123337_Chrome.jpg

Poloniex Exchange site এ আপনার Steemit Account হতে প্রেরিত Steem এবং TRX কে USDT তে Exchange করুন এবং এটার স্ক্রিনশট শেয়ার করুন।

Steem একচেঞ্জের স্ক্রীনশট

SmartSelect_20220308-123804_Chrome.jpg

SmartSelect_20220308-123926_Chrome.jpg

trx একচেঞ্জের স্ক্রীনশট

SmartSelect_20220308-124011_Chrome.jpg

SmartSelect_20220308-124059_Chrome.jpg

  • যারা আমাদের লেভেল 4 এর ক্লাস গুলো এত কষ্ট করে আমাদেরকে বুঝিয়েছেন,যার কারণে আমরা খুব ভালোভাবে বুঝেছি,তাদেরকে আমি স্পেশালি ধন্যবাদ জানাতে চাই।

@nusuranur

সকলকে ধন্যবাদ আমার পোষ্ট টি দেখার জন্য।

Sort:  
 2 years ago 

আপনি #abb-level04 এই ট্যাগটি দিয়ে আমাকে আবার ম্যানশন দিন।আমি আপনাকে লেভেল - ৪ দিয়ে দিয়েছি।
আশা করছি এখন থেকে নিয়মিত একটিভ থাকবেন এবং সকল নিয়ম মেনে চলবেন।ধন্যবাদ।

 2 years ago 

আপু লেভেল ৪ এর ক্লাসগুলো থেকে যে বিষয় শিখতে পেরেছেন সেগুলো খুব সুন্দর ভাবে আপনার আজকের পোস্টটিতে উপস্থাপন করেছেন। আশা করি খুব শীঘ্রই আপনি ভেরিফাইড মেম্বার হতে পারবেন।শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ সুন্দর মন্তব্য করার জন্য ভাইয়া।

 2 years ago 

লেভেল ৪ এর জিনিশ গুলো খুব ভালো ভাবেই বুঝতে পেরেছেন আপনি। দেখে খুব ভালো লাগলো। প্রতিটা বিষয় খুব সুন্দর ভাবে বিবরণ দিয়েছেন। এভাবেই এগিয়ে যান। আশা করি শিগ্রই এই লেভেল অতিক্রম করে যাবেন। সামনের লেভেল এর জন্য শুভকামনা রইলো।

 2 years ago 

ধন্যবাদ ভাই আপনাকে সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

আপনার লেবেল ৪ পরীক্ষার পোস্টটা পড়ে অনেক ভালো লাগলো আপু । আপনি লেভেল পরীক্ষায় p2p থেকে শুরু করে এক্সচেঞ্জ করা পর্যন্ত অনেক সুন্দর ভাবে আমাদের মাঝে দেখিয়েছেন । ধন্যবাদ আপনাকে এমন সুন্দর করে সাজিয়ে গুছিয়ে পোস্ট টি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনাকে ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

আমি মনে করি আপু আপনি লেভেল ৪ ক্লাস করে অনেক কিছু শিক্ষা অর্জন করতে পারছেন। প্রতিটি স্টেপ অনেক সুন্দর ভাবে উপস্থাপনা করেছেন। সত্যি অনেক সুন্দর হয়েছে আপু। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

আপনি level-4 থেকে এক্সচেঞ্জ সম্পর্কে এবং নিত্যনতুন টপিকস সম্পর্কে ধারণা পেয়েছেন। আপনি যতটুকু জ্ঞান অর্জন করেছেন তা সাজিয়ে গুছিয়ে সুন্দরভাবে আমাদের মাঝে উপস্থাপন করেছেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল আপু।

 2 years ago 

সুন্দর মতামত ফুটিয়ে তোলার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ।

লেভেল ০৪ হতে অনেক কিছুই তো অর্জন করেছেন দেখছি। খুব ভালো পরিক্ষা দিয়েছেন। প্রতিটি স্টেপ খুব সুন্দর করে ধাপে ধাপে উপস্থাপন করেছেন। শুভেচ্ছা রইল আপনার জন‍্য

 2 years ago 

আপনাকে ধন্যবাদ ভাইয়া সুন্দর মতামত ফুটিয়ে তোলার জন্য।

 2 years ago 

লেভেল 4 এর পরীক্ষা দিয়েছেন দেখে খুবই ভাল লেগেছে। অনেক সময় দিয়ে অনেক কষ্ট করে পরীক্ষাগুলো দিচ্ছেন এজন্য প্রথমে আপনাকে জানাই অভিনন্দন। ধৈর্য ধরে পরীক্ষাগুলোর দেওয়া আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। ক্লাসগুলো করে আমি নিজেও অনেক কিছু শিখতে পেরেছি। আমি আশা করি আপনি নিজেও অনেক কিছু শিখতে পেরেছেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

জি ভাইয়া ক্লাস গুলো তে আমরা আসলেই অনেক কিছু শিখতে পেরেছি। ধন্যবাদ আপনাকে সুন্দর মতামতের জন্য। এবং আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

প্রথমে অভিনন্দন জানায়। লেভেল ৪ হতে আপনি অনেক গুরুত্বপূর্ণ তথ্য সম্পর্কে জানতে পেরেছেন জেনে ভাল লাগলো নিজের কাজ দিয়ে এগিয়ে যান সেইই কামনাই করি।

 2 years ago 

আপনাকে ধন্যবাদ সুন্দর মতামত ফুটিয়ে তোলার জন্য।।

 2 years ago 

খুবই গুরুত্বপূর্ণ একটি বিষয় ছিলো , আপনার পোস্ট দেখে বোঝা যাচ্ছে আপনি এ ব্যাপারে যথেষ্ট পরিমাণ পরিষ্কার ধারণা রাখেন, ব্যাপারটা আপনি বুঝতে পেরেছেন এবং আপনার পোষ্টের মাধ্যমে যথেষ্ট সুন্দর ভাবে উল্লেখ করেছেন। আপনার জন্য দোয়া রইল আপনার আগামী ধাপগুলো সহজতর হোক, আপনার জন্য রইল শুভকামনা।

 2 years ago 

জি ভাইয়া আপনাকেও অনেক অনেক ধন্যবাদ সুন্দর মন্তব্য করার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.15
TRX 0.12
JST 0.025
BTC 53406.14
ETH 2398.08
USDT 1.00
SBD 2.15