You are viewing a single comment's thread from:

RE: কবিতা:- আমি এক কঙ্কালের প্রহরী|[benificiary ১০% @shy-fox]|

in আমার বাংলা ব্লগlast year

খুব শীঘ্রই কবি হয়ে যাবেন কি !!ভাইয়া আপনি তো কবি হয়ে গেলেন। ঠিক বলেছেন ভাইয়া কিছু কিছু কবিতা মানুষের জীবনের সাথে অতপ্রতভাবে জড়িয়ে থাকে। কিছু কিছু কবিতা মনকে প্রশস্ত করে তোলে কিছু কিছু কবিতা একাকিত্বের সঙ্গী হয়। আপনার কিছু কিছু কবিতা আমার কাছে খুবই ভালো লাগে, যা আসলে জীবনের সঙ্গে জড়িয়ে আছে আমার ।আপনার আজকের কবিতাটিও বেশ ভালো লেগেছে প্রত্যেকটি লাইন পড়তে খুব ভালো লাগে। ধন্যবাদ আপনাকে।

Sort:  
 last year 

খুবই সুন্দর একটি অনুপ্রেরণামূলক মন্তব্য করেছেন আপু আপনার অনুকরণে আমার কাছে খুবই ভালো লেগেছে একাকীত্ব সময় সত্যিই অনেক বেশি কষ্টসাধ্য খুবই খারাপ লাগে নিজের কাছে।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.029
BTC 66053.97
ETH 3448.72
USDT 1.00
SBD 2.67