You are viewing a single comment's thread from:

RE: DIY : এসো নিজে করি : আইস ললির প্যাকেট দিয়ে হাতের নখ তৈরি || ১০% পে-আউট 'লাজুক খ্যাক'এর জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

আপু আমি তো সত্যিই অবাক।কেমনে আপনার মেয়ের মাথায় বুদ্ধি টি আসল। খুব ভালো একটি আইডিয়া আপনার মেয়ে বের করেছে। সেজন্য আমার পক্ষ থেকে আপনার মেয়ের জন্য একটি ছোট্ট ধন্যবাদ।সত্যিই অসাধারণ হয়েছে আপু। ঠিক বলেছেন এমন বড় বড় নোক রাখা ভালো না কিন্তু মাঝে মাঝে কোথাও বের হতে বিভিন্ন অনুষ্ঠানে যেতে এসব নখ পরতে বেশ ভালো লাগে। এই অভিনব পদ্ধতি আমি অবশ্যই একবার ট্রাই করবো।

Sort:  
 2 years ago 

জ্বী বাসায় একবার ট্রাই করে দেখবেন। আপনাকে অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর একটি গঠনমূলক মন্তব্যের মাধ্যমে আমাকে উৎসাহিত করার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.11
JST 0.031
BTC 66997.36
ETH 3681.84
USDT 1.00
SBD 3.77