||গাছের ডালে ময়ূর বসে থাকার কালার ফুল চিত্রাংকন || ১০ % পে আউট প্রিয় লাজুক খ্যাক এর জন্য।

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

আসসালামু আলাইকুম।

সবাই কেমন আছেন? আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমিও ভালো আছি। বন্ধুরা আমি আপনাদের মাঝে একটি নতুন পোস্ট নিয়ে উপস্থিত হয়েছি। আশা করি আপনাদের সকলের ভালো লাগবে। গাছের ডালে ময়ূর বসে থাকার কালার ফুল চিত্রাংকন।যারা আর্ট প্রেমী তাদের কাছে ভালো লাগবে।আর্ট করতে আমি ভীষন ভালো বাসি।তাই আর্ট করতে পারি আর না পারি আমি চেষ্টা করি। হয়তো খুব ভালো আর্ট পারিনা,কিন্তু যতটুকু পারি ততটুকু করার চেষ্টা করি,এবং তা আপনাদের মাঝে তুলে ধরি।
আমি এই আর্টের প্রত্যেকটা ধাপ আপনাদের মাঝে ভালোভাবে তুলে ধরব।

তাহলে শুরু করা যাক

GridArt_20220810_184024567.jpg

GridArt_20220810_184225944.jpg

আর্ট টি করার জন্য আমার যা যা প্রয়োজনঃ

  • সাদা কাগজ।
  • পেন্সিল।
  • তুলি।
  • রঙ।

প্রথম ধাপ:

  • প্রথমে আমি কাগজের চারপাশের টেপ লাগিয়ে নেব এবং একটি বৃত্ত এঁকে নেব।

GridArt_20220810_182314777.jpg

দ্বিতীয় ধাপ:

  • এরপর আমি সে বৃত্তের চারপাশে হলুদ রঙ দিয়ে দেব।

GridArt_20220810_182334621.jpg

তৃতীয় ধাপ:

  • এরপর সে হলুদ রঙের চারপাশে ভালোভাবে লাল রঙ মেশিয়ে নেব।

GridArt_20220810_182357276.jpg

চতুর্থ ধাপ:

  • এরপর আমি বৃত্তের মাঝখানে একটি ময়ূর পেন্সিল দিয়ে এঁকে নিয়ে কাল রং দিয়ে আর্ট করে নেব।

GridArt_20220810_182432230.jpg

পঞ্চম ধাপ:

  • এরপর আমি একটি গাছ এঁকে কত গুলো ডাল এঁকে নেব কালো রং দিয়ে।

GridArt_20220810_182526720.jpg

ষষ্ঠ ধাপ:

  • এরপর আমি ছোট ছোট কতগুলো হলুদ রঙের ফুলে
    এঁকে নেব।

GridArt_20220810_182548355.jpg

সর্বশেষ ধাপ:

  • শেষে আমি চারপাশের টেপ উঠিয়ে নিয়ে আমার সিগনেচার করে নিব।

GridArt_20220810_184225944.jpg

ধন্যবাদ আপনাদের সবাইকে আমার পোষ্ট টি দেখার জন্য।

Sort:  
 2 years ago 

গাছের ডালে ময়ূর বসে থাকার কালারফুল চিত্রাংকন দেখে মুগ্ধ হয়ে গেলাম আপু। আপনি একদম নিখুঁত ভাবে চিত্র অঙ্কন করে আমাদের মাঝে তুলে ধরেছেন আপু। তার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি।

 2 years ago 

ভাইয়া আমার এই পেইন্টিং এর মধ্য দিয়ে আপনাকে মুগ্ধ করতে পেরে আমি খুবই আনন্দিত, দোয়া করবেন সামনের জন্য আরো মনোমুগ্ধকর পেইন্টিং আপনাদের সামনে উপস্থাপন করতে পারি, আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 2 years ago 

গাছের ডালে বসে থাকা একটি ময়ূরের অনেক সুন্দর একটি চিত্রাংকন করেছেন। দেখতে অনেক সুন্দর দেখাচ্ছে। কালার কম্বিনেশন টা ছিল বেশ চমৎকার। আপনি ধাপগুলো খুব সুন্দর ভাবে সাজিয়ে গুছিয়ে উপস্থাপনা করেছেন। ধন্যবাদ শেয়ার করার জন্য।

 2 years ago 

ভাইয়া আমি সব সময় চেষ্টা করি কালার কম্বিনেশন ঠিক রাখার জন্য আপনাদের সুন্দর সুন্দর মন্তব্য দেখলে বুঝতে পারে আমি পেরেছি, আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে আমার পেইন্টিং এর প্রশংসা করার জন্য।

 2 years ago 

গাছের ডালে বসে থাকা খুব সুন্দর একটি ময়ূরের চিত্র অঙ্কন করেছেন আপু। দেখে খুবই ভালো লাগলো। আপনি প্রতিটি ধাপ খুব সুন্দরভাবে দেখিয়েছেন। আপনার উপস্থাপনা অনেক সুন্দর ছিল।আপনার জন্য অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আপু আমার পেইন্টিং দেখে আপনার খুব ভালো লেগেছে শুনে খুবই ভালো লাগলো, দোয়া করবেন আপু সামনে যেন আরো সুন্দর সুন্দর পেইন্টিং আপনাদের সামনে উপস্থাপন করতে পারি, আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি মন্তব্য করার জন্য, আপনার জন্যও রইল শুভকামনা।

 2 years ago 

গাছের ডালে ময়ূর বসে থাকার কালার ফুল চিত্রাংকন টি অসাধারণ হয়েছে। বিশেষ করে ভালো লেগেছে ময়ূর এর ছবিটি। ধাপগুলো অনেক সুন্দর ভাবে উপস্থাপন করেছেন। শুভ কামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

ভাইয়া আমার পেইন্টিংটি আপনার কাছে অসাধারণ লেগেছে শুনে খুবই ভালো লাগছে, সুন্দর সুন্দর মন্তব্য দেখলে আসলেই মন ভালো হয়ে যায় এতে করে আরো পেইন্টিং করার উৎসাহ জাগে, আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া মন্তব্য করার জন্য, আপনার জন্যও রইল শুভকামনা।

 2 years ago 

গাছের ডালে বসে থাকা ময়ূরের চিত্রাংকন সত্যি খুব সুন্দর হয়েছে। সত্যি খুব সুন্দর কালারফুল চিত্রাংকন করেছেন আপনি আমার কাছে খুবই ভালো লেগেছে আপনার চিত্রাঙ্কনটি। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপু চেষ্টা করেছি সুন্দর ভাবে পেইন্টিংটি তৈরি করে আপনাদের সামনে উপস্থাপন করার জন্য আপনার ভালো লেগেছে শুনে খুবই ভালো লাগছে, আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু এত সুন্দর একটি মন্তব্য করার জন্য, আপনার জন্যও রইল শুভকামনা।

 2 years ago 

গাছের ডালে ময়ূর বসে থাকার চিত্রাংকন আমার কাছে খুবই ভালো লেগেছে। আপনি দারুণ একটি চিত্র অঙ্কন করেছেন। আপনার অঙ্কনের দক্ষতা অনেক ভালো। দারুন একটি চিত্র অঙ্কন করে সকলের মাঝে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ জানাচ্ছি আপু। সেই সাথে আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

ভাইয়া আমার এই চিত্রাংকন আপনার ভালো লেগেছে শুনে খুবই ভালো লাগছে, দোয়া করবেন সামনে যেন আরো সুন্দর সুন্দর চিত্রাংকন আপনার সাথে শেয়ার করতে পারি, আপনার জন্যও রইল শুভকামনা।

 2 years ago 

গাছের ডালে ময়ূর বসে থাকার কালার ফুল চিত্র অঙ্কন। ময়ূরের চিত্র অংকন টা অসাধারণ হয়েছে। দেখেই বোঝা যাচ্ছে ধাপগুলো বেশ চমৎকার হয়েছে, সবচাইতে বেশি ভালো হয়েছে কালার করার কারণে চিত্রটি ফুটে উঠেছে। এত সুন্দর পোস্ট শেয়ার করার জন্য আন্তরিকভাবে দোয়া কামনা করি আপনার জন্য।

 2 years ago 

ভাইয়া আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে আমার পেইন্টিং এর প্রশংসা করার জন্য, দোয়া করবেন ভাইয়া সামনে যেন আরো সুন্দর সুন্দর পেইন্টিং আপনাদের সামনে উপস্থাপন করতে পারি।

 2 years ago 

আপনার গাছের ডালে ময়ূর বসে থাকার কালার ফুল চিত্রাংকন করেছেন খুবই সুন্দর হয়েছে। এরকম চিত্র অংকন দেখতে খুবই ভালো লাগে। আমি প্রায় সময় এরকম পোস্ট দেখি এবং অনেক উপভোগ করি। আপনার উপস্থাপনা অসাধারণ ছিল। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপু চেষ্টা করেছি সুন্দরভাবে পেইন্টিংটি তৈরি করে আপনাদের সামনে উপস্থাপন করার জন্য আপনার ভালো লেগেছে শুনে খুবই ভালো লাগছে, আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু এত সুন্দর একটি মন্তব্য করার জন্য, আপনার জন্যও রইল শুভকামনা।

 2 years ago 

আপু গাছের ডালে ময়ুর বসে থাকার চিত্রটি সত্যি অসাধারন সুন্দর হয়েছে। আমার কাছে বেশ ভালো লেগেছে আপনার এই চিত্রটি। দারুন ভাবে অঙ্কন করেছেন। ধন্যবাদ আপনাকে আপু।

 2 years ago 

ভাইয়া চেষ্টা করেছি সুন্দর কালার কম্বিনেশন দিয়ে সুন্দরভাবে পেন্টিংটি আপনাদের সামনে উপস্থাপন করার জন্য আপনার ভালো লেগেছে শুনে খুবই ভালো লাগছে, আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে আমার পেইন্টিং এর প্রশংসা করার জন্য।

 2 years ago 

লাল কাল আর হলুদ কালারের সংমিশ্রণে গাছের ডালে ময়ূর বসে চিত্রাংকন অনেক সুন্দর হয়েছে। প্রতিটি ধাপ খুব সহজভাবে দেখিয়েছেন। কেউ একটু ভাল করে খেয়াল করলে আঁকতে পারবে।ধন্যবাদ এত সুন্দর একটি চিত্রাংকন শেয়ার করার জন্য।

 2 years ago 

ভাইয়া আমি তো সবসময় চেষ্টা করি সুন্দর ভাবে উপস্থাপন করার জন্য যাতে করে যে কেউ চেষ্টা করলে থাকতে পারে, চেষ্টা করলে আপনিও আসতে পারবেন, আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে আমার পেইন্টিং এর প্রশংসা করার জন্য।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 68902.07
ETH 2732.67
USDT 1.00
SBD 2.72