টার্গেট ডিসেম্বর সিজন-২ || ৫০ স্টিম পাওয়ার আপ || ১০% পে-আউট লাজুক খ্যাক-কে

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম।

সবাই কেমন আছেন? আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমিও ভালো আছি। টার্গেট ডিসেম্বর সিজন ২ তে অংশগ্রহণ করছি, এখানে অংশগ্রহণ করতে পেরে আমি অত্যন্ত আনন্দিত। আমি মনে করি আমাদের সকলেরই পাওয়ার আপ করে নিজেদের শক্তি বৃদ্ধি করা উচিত, পাওয়ার আপ এর মাধ্যমে আমরা নিজেদের অবস্থানকে আরো শক্ত করতে পারি, আমি আশা করছি এখন থেকে প্রতি সপ্তাহে পাওয়ার আপ করে নিজের শক্তি বৃদ্ধি করব এবং নিজের শক্ত অবস্থান তৈরি করব তাই আমি সকলকে বলবো আপনারাও নিজের অবস্থান শক্ত করুন পাওয়ার আপ এর মাধ্যমে।

আমরা যদি প্রতি সাপ্তাহে অল্প অল্প করে পাওয়ার আপ করি তাহলে একসময় এটাও বিশাল আকার ধারণ করবে তাই আমি সকলকে বলব আপনার প্রতি সাপ্তাহে অল্প অল্প করে পাওয়ার আপ করে নিজের শক্তি বৃদ্ধি করেন। আজকেও আমি 50 স্টিম পাওয়ার আপ করেছি এই কমিউনিটিতে এটাই আমার পঞ্চম পাওয়ায় আপ পোষ্ট ইনশাআল্লাহ চেষ্টা করব প্রতি সাপ্তাহে এভাবে পাওয়ার আপ পোষ্ট করার জন্য।

20220406_202719_0000.png

পাওয়ার আপ এর প্রক্রিয়া
  • পাওয়ার আপ করার আগে আমার ৬৭৩.৫২৪ স্টিম পাওয়ার ছিল।

SmartSelect_20220525-161314_Chrome.jpg

  • এরপর আমি ৫০ স্টিম পাওয়ার আপ করলাম।

SmartSelect_20220525-161444_Chrome.jpg

  • পাওয়ার আপ করার পরে আমার ৭২৩.৫২৪ স্টিম পাওয়ার হয়েছে।

SmartSelect_20220525-161529_Chrome.jpg

  • সবাই আমার জন্য দোয়া করবেন যাতে করে আমি এভাবেই সবসময় আমার পাওয়ার বৃদ্ধি করতে পারি, সবাইকে অসংখ্য ধন্যবাদ আমার পোস্টটি পড়ার জন্য।

image.png

আন্তরিক শুভেচ্ছা
@aflatunn

Sort:  
 2 years ago 

আপু,আপনি একদম ঠিক কথা বলেছেন পাওয়ার আপের মাধ্যমে নিজের অবস্থানকে শক্ত করা যায় এই প্ল্যাটফর্মের টিকে থাকার জন্য আমাদের প্রত্যেক ইউজারের প্রয়োজন পাওয়ার আপ করা। আপু, অল্প অল্প করে একসময় বড় আকারে পাওয়ার আপে পরিনত হবে এটা সত্যি কথা।আপু, আপনার পাওয়ার আপ পোস্ট দেখে সত্যিই আমার খুব ভালো লেগেছে। পাওয়ার আপ পোষ্ট দেখলে আমি পাওয়ার আপ করতে উৎসাহিত হয়। ধন্যবাদ আপু, আপনার পাওয়ার আপ পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।।

 2 years ago 

জ্বি আপু আমি বলার চেষ্টা করেছি যাতে সকলেই পাওয়া আপ করে নিজের সক্ষমতা বৃদ্ধি করে, আসলে আপু আমরা যারা পাওয়া আপের গুরুত্ব বুঝতে পেরেছি তারাই পাওয়ার আপ করে যাচ্ছি প্রতিনিয়ত, দোয়া করবেন আপু আমি যেন ধারাবাহিকভাবে পাওয়ার আপ করে নিজের লক্ষ্যে পৌঁছাতে পারি।

 2 years ago 

টার্গেট ডিসেম্বর উপলক্ষে আপনি অনেক বড় একটি অ্যামাউন্ট পাওয়া আপ করেছেন। আপনার পাওয়ার আপ দেখে অনেক ভালো লাগলো ।আপনি আপনার লক্ষ্য পূরণ করতে দৃঢ়প্রতিজ্ঞ সেটা বুঝতে পারলাম ।এভাবেই আপনি ধারাবাহিকভাবে পাওয়ার আপ করে যান একদিন অনেক ভালো করবেন শুভকামনা রইল

 2 years ago 

আপু আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে আমাকে আরো পাওয়ার আপ করার উৎসাহ দেওয়ার জন্য, দোয়া করবেন আপু আমি যেন ধারাবাহিকভাবে পাওয়ার আপ করে নিজের লক্ষ্যে পৌঁছাতে পারি, আপনার জন্যও রইল শুভকামনা।

 2 years ago 

পাওয়ার আপের কোন বিকল্প নেই। যত বেশি পাওয়ার তত বেশি সক্ষমতা। পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। এভাবেই পাওয়ার আপ করার মাধ্যমে এগিয়ে যান। আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago 

ভাইয়া আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে আমাকে আরো পাওয়ার আপ করার উৎসাহ দেওয়ার জন্য, আপনার জন্যও রইল শুভকামনা।

 2 years ago 

বাহ! পাওয়ার আপ পোস্ট দেখলেই ভালো লাগে। সবাই নিজ নিজ জায়গা থেকে চেষ্টা করে যাচ্ছে পাওয়ার আপের মাধ্যমে সক্ষমতা বৃদ্ধি করার। ৫০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে ভালো লাগলো। আশাকরি পাওয়ার আপের ধারাবাহিকতা বজায় রাখবেন।

 2 years ago 

ভাইয়া দোয়া করবেন যেন পাওয়ার আপ এর ধারাবাহিকতা বজায় রাখতে পারি এবং নিয়মিত পাওয়ার আপ করে নিজের সক্ষমতা বৃদ্ধি করতে পারি, আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি মন্তব্য করে আমাকে আরো পাওয়ার আপ করার উৎসাহ দেওয়ার জন্য।

 2 years ago 

৫০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে অনেক ভালো লাগলো। আমরা সকলেই চেষ্টা করি নিজের সক্ষমতা বৃদ্ধি করার জন্য। আপনিও আপনার সক্ষমতা বৃদ্ধি করেছেন এবং নিজের ওয়ালেট সমৃদ্ধশালী করেছেন এজন্য আপনাকে জানাচ্ছি ধন্যবাদ। সেই সাথে আপনার জন্য শুভকামনা রইল আপু।

 2 years ago 

ভাইয়া আপনাকেও অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি গঠনমূলক মন্তব্য করে পাশে থাকার জন্য, আপনি ঠিকই বলেছেন আমাদের সকলেরই উচিত নিজের সক্ষমতা বৃদ্ধি করা, চেষ্টা করছি পাওয়ার আপ এর মধ্য দিয়ে নিজের সক্ষমতা বৃদ্ধি করতে, আপনার জন্যও রইল শুভকামনা।

 2 years ago 

এভাবে পাওয়ার আপ করে সামনের দিকে এগিয়ে জান আপু । কারণ আমরা জানি যে দীর্ঘ মেয়াদী কাজের জন্য পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। এভাবে ধীরে ধীরে সামনের দিকে এগিয়ে যান। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ভাইয়া চেষ্টা করছি নিয়মিত পাওয়ার আপ এর মধ্য দিয়ে নিজের সক্ষমতা বৃদ্ধি করার জন্য, দোয়া করবেন ভাইয়া আমি যেন ধারাবাহিকভাবে খয়রাতের মাধ্যমে নিজের লক্ষ্যে পৌঁছাতে পারি, আপনার জন্যও রইল শুভকামনা।

 2 years ago 

পাওয়ার আপ মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি করা। এটি আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগছে। আমিও আজকে পাওয়ার আপ করেছি। আশা করি খুব তাড়াতাড়ি আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। শুভকামনা রইল।

 2 years ago 

আপনি ঠিকই বলেছেন পাওয়ার আপ এর গুরুত্ব আমাদের সকলেরই বোঝা উচিত, আমাদের সকলেরই পাওয়া আপ এর মাধ্যমে নিজের ক্ষমতা বৃদ্ধি করা উচিত, আশা করছি আপনি আপনার লক্ষ্যে খুব তাড়াতাড়ি পৌঁছে যাবেন, অপনার জন্যও রইল শুভকামনা।

 2 years ago 

৫০ স্টিম পাওয়ার আপ করার জন্য অনেক অনেক অভিনন্দন আপু। আপনার পাওয়ার আপ পোষ্টটি দেখে আমার কাছে খুবই ভালো লাগলো। আপনি ঠিকই বলেছেন, প্রতি সপ্তাহে পাওয়ার বৃদ্ধি করতে পারলে পরবর্তী সময়ে আমাদের পাওয়ার অনেকটাই বেড়ে যাবে। আর আপনার স্টিম পাওয়ার যেন অনেক অনেক বেশি হয় এই প্রত্যাশা করছি। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

ভাইয়া আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে আমাকে অভিনন্দন জানানোর জন্য, দোয়া করবেন ভাইয়া আমি যেন ধারাবাহিকভাবে পাওয়ার আপ এর মধ্য দিয়ে নিজের লক্ষ্যে পৌঁছাতে পারি, আপনার জন্যও রইল শুভকামনা।

 2 years ago 

আপনি অনেক বড় একটি এমাউন্ট পাওয়ার আপ করেছেন। আমার কাছে খুবই ভালো লেগেছে আপনার পাওয়ার আপ পোস্ট দেখে। পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। এভাবে প্রতিনিয়ত পাওয়ার আপ করলেই আপনি আপনার কাঙ্খিত লক্ষ্যে খুব তাড়াতাড়ি পৌঁছাতে পারবেন। এভাবেই এগিয়ে যান। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আপু চেষ্টা করছি পাওয়ার আপ পোষ্টের মাধ্যমে সকলকে পাওয়ার আপ করার উৎসাহ দেওয়ার জন্য, আমাদের প্রত্যেকেরই অল্প অল্প করে প্রতি সপ্তাহে পাওয়ার আপ করা উচিত এতে করে আমরা সবাই নিজের লক্ষ্যে পৌঁছাতে পারবো, আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি মন্তব্য করার জন্য, আপনার জন্যও রইল শুভকামনা।

 2 years ago 

ঠিক বলেছেন আপু মনি, অল্প অল্প পাওয়ার আপ এক সময় বিশাল আকার ধারণ করবে, আপনিও প্রতিনিয়ত পাওয়ার আপ করেই যাচ্ছি, আজকে আপনার ৫০ স্টিম পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো, আপনি যথেষ্ট পরিমান পাওয়ার করেছেন, এভাবেই নিজের শক্তি বৃদ্ধি করেন আপু মনি, শুভকামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

ভাইয়া দোয়া করবেন আমি যেন এভাবেই ধারাবাহিকভাবে পাওয়া আপ এর মাধ্যমে নিজের সক্ষমতা বৃদ্ধি করতে পারি ও নিজের লক্ষ্যে পৌঁছাতে পারি, আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে আমাকে আরো পাওয়ার আপ করার উৎসাহ দেওয়ার জন্য, আপনার জন্যও রইল শুভকামনা।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 59989.12
ETH 2380.65
USDT 1.00
SBD 2.49