||ঈদ উপলক্ষে আমার মেহেদি ডিজাইন🥰🥰||১০% পে-আউট প্রিয় লাজুক খ্যাক এর জন্য।

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম।

সবাই কেমন আছেন? আলহামদুলিল্লাহ আমি অনেক ভালো আছি। সবাইকে ঈদের অনেক অনেক শুভেচ্ছা ঈদ মোবারক। আজকে আমি ভিন্নধর্মী একটি পোস্ট আপনাদের মাঝে নিয়ে হাজির হয়েছি। আশা করি আপনাদের ভালো লাগবে। মেহেদী দিতে আমি খুব পছন্দ করি। এটা আমার খুব প্রিয় একটি শখ। যেহেতু ঈদ ছিল তাই ঈদ উপলক্ষে আমি হাতে মেহেদি দিয়েছি। এবং সেটাই আপনাদের মাঝে শেয়ার করব। খুব ভালো ডিজাইন করতে পারিনা যতটুকু পারি চেষ্টা করি।

মেহেদির ফাইনাল লুক।

GridArt_20220504_132041769.jpg

GridArt_20220504_201531294.jpg

প্রথম ধাপঃ

  • প্রথমে আমি হাতে মধ্যখানে একটি ফুল এঁকে নিয়েছি

GridArt_20220504_201623635.jpg

দ্বিতীয় ধাপঃ

  • এরপর আমি আরো একটু ডিজাইন করে নিয়েছি হাতে।

GridArt_20220504_201708623.jpg

তৃতীয় ধাপঃ

  • এরপর আমি আরো একটু ডিজাইন করে নিয়েছি।

GridArt_20220504_201759775.jpg

চতুর্থ ধাপঃ

  • এরপর আমি আরো একটি ডিজাইন করে নিয়েছি।

GridArt_20220504_201901085.jpg

পঞ্চম ধাপঃ।

  • এরপর আমি হাতের আঙ্গুলের ডিজাইন করে নিয়েছি। এবং সম্পূর্ণ ডিজাইনটি শেষ করেছি।

GridArt_20220504_201958410.jpg

সবাইকে অনেক অনেক ধন্যবাদ আমার পোস্ট টি দেখার জন্য।

সবাইকে আবারো ঈদের শুভেচ্ছা ঈদ মোবারক 🌜

Sort:  
 2 years ago 

ঈদ উপলক্ষে আপনার হাতে মেহেদি ডিজাইন দেখতে অনেক অনেক সুন্দর হয়েছে আপু। আপনার হাতের মেহেদি ডিজাইন দেখে আমার মনে হচ্ছে আপনি সামনে থাকলে হয়তো আপনাকে দিয়ে আমার মেয়ের হাতে মেহেদি ডিজাইন আঁকতে দিতাম। কেননা আমার মেয়ে মেহেদী পড়তে খুবই পছন্দ করে এবং ভালো ডিজাইনের জন্য তার চাচাত বোনের বাসায় গিয়ে বসে থাকে। আপনার হাতের ডিজাইন টি দেখলে সে ভীষণ আফসোস করবে। কারণ আপনার হাতের ডিজাইন টি সত্যিকার অর্থেই অনেক অনেক সুন্দর হয়েছে। আপনার সুন্দর উপস্থাপনার জন্য অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

ভাইয়া আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে আমার মেহেদি ডিজাইন এর প্রশংসা করার জন্য, এখনতো ভাইয়া আমার এই আফসোস হচ্ছে আপনার মেয়ের হাত মেহেদি দিয়ে ডিজাইন করতে পারলে আমারও ভালো লাগতো, আমার ছোট বাচ্চাদের হাতে মেহেদি দিয়ে দিতে অনেক ভালো লাগে, আমার মেয়ের হাতও আমি ডিজাইন করেছি।

 2 years ago 

আপু অনেক সুন্দর ছিলো আপনার মেহেদি ডিজাইন ৷ নিখুঁত ভাবে মেহেদি ডিজাইন করেছেন আপনার হাতে ৷ অনেক সুন্দর লাগছে আপু ৷ ধন্যবাদ আপনাকে সুন্দর মেহেদি ডিজাইন সুন্দর ভাবে আমাদের মাঝে শেয়ার করার জন্য ৷ আপনার জন্য শুভকামনা রইল

 2 years ago 

ভাইয়া আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি গঠনমূলক মন্তব্য করে আমার মেহেদি ডিজাইন এর প্রশংসা করার জন্য, আপনার জন্যও রইল শুভকামনা।

 2 years ago 

ঈদ উপলক্ষে আমার মেহেদি ডিজাইন দারুন হয়েছে 😍
বিশেষ করে নকশাটা দারুন।
আর প্রতিটি স্টেপ দারুন দেখিয়েছেন।
শুভ কামনা রইল আপনার জন্য 💌

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে আমার মেহেদি ডিজাইন এর প্রশংসা করার জন্য, আমার মেহেদি ডিজাইন আপনার ভাল লেগেছে শুনে খুব ভালো লাগলো, আপনার জন্যও রইল শুভকামনা।

 2 years ago 

প্রথমে আপনাকে ঈদের শুভেচ্ছা জানাই। ঈদ উপলক্ষে আপনি খুব সুন্দর ভাবে আপনার হাতে মেহেদি ডিজাইন দিয়েছেন। আপনার মেহেদির ডিজাইন দেখতে অসাধারণ সুন্দর হয়েছে। খুব সুন্দর ভাবে আপনি মেহেদি ডিজাইন দিয়েছেন ।এত সুন্দর একটি ডিজাইন আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপু আপনাকেও জানাই ঈদের শুভেচ্ছা ঈদ মোবারক, অসংখ্য ধন্যবাদ আপু এত সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে আমার মেহেদি ডিজাইন এর প্রশংসা করার জন্য।

 2 years ago 

খুব সুন্দর একটি মেহেদি ডিজাইন করেছেন আপু। ছোটবেলায় এরকম করে মেহেদি দিয়ে দিতাম আমি আমার বোনের কাছ থেকে। তবে এইটা এখন আর করিনা। আপনার মেহেদি ডিজাইন টা আমার কাছে বেশ ভালো লেগেছে। খুব সুন্দর করে সবকিছু র্বণনা আপনি আমাদের সামনে তুলে ধরেছেন। ধন্যবাদ আপনাকে এরকম সুন্দর একটি মেহেদি ডিজাইন আমাদের মাঝে শেয়ার করার জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আমি যখন ছোট ছিলাম তখন আম্মু আমাকে মেহেদি দিয়ে দিত তবে এখন সবাইকে মেহেদি ডিজাইন আমি করে দেই, ভাই আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি মন্তব্য করার জন্য, আপনার জন্যও রইল শুভকামনা।

 2 years ago 

মেহেদি দেওয়ার জন্য আপনার হাতটা খুব ভালো লাগছে দেখতে। আশা করি মাঝেমধ্যে হাতে মেহেদি দিয়ে আমাদের মাঝে শেয়ার করবেন। মনে করি ঈদের দিন টা খুব আনন্দেই পার করেছেন। দোয়া করব যেন প্রত্যেকটা দিন এমন আনন্দময় হয় আপনার জীবনে।

 2 years ago 

ভাই আপনি ঠিকই ধরেছেন ঈদের দিন টা সত্যিই অনেক আনন্দে কেটেছে, অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে আমার মেহেদি ডিজাইন এর প্রশংসা করার জন্য, অবশ্যই চেষ্টা করব ভাইয়া মাঝে মাঝে সুন্দর সুন্দর মেহেদী ডিজাইন আপনাদের সাথে শেয়ার করতে।

 2 years ago 

মেয়েদের হাতে মেহেদী ডিজাইন করা দেখলে আমি বেশ অবাক হয়ে যাই আপু। এত সুন্দর করে কিভাবে যে করে নকশা! মন থেকে বলছি খুবই মিষ্টি হয়েছে। সবশেষে রং টাও চমৎকার এসেছে।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি মন্তব্য করে আমার মেহেদি ডিজাইন এর প্রশংসা করার জন্য, আসলে ভাইয়া সব মেয়েরাই কিভাবে যেন এই মেহেদি ডিজাইন টা আয়ত্ত করে ফেলি আমি জানিনা কিভাবে যে আয়ত্ত করে ফেলেছি।

 2 years ago 

ঈদ আসলে মেয়েরা মেহেদী দিবে না তাই কি করে হয়😁।তবে সবাই আবার এরকম ডিজাইন করে মেহেদী দিতে পারে না।ভালো ছিল আপনার ডিজাইনটি।

 2 years ago 

ভাইয়া আপনি ঠিকই বলেছেন মেহেদি না দিলে যেন ঈদের আমেজ তাই শুরু হয় না আমি মনে করি মেহেদি ডিজাইন দিয়ে ঈদের আমেজ শুরু করি, আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 2 years ago 

আসলে মেহেদি দেয়া প্রত্যেকটি মেয়েদের অনেক বড় একটি শখ। তারা ঈদের আনন্দ হিসেবে মেহেদি দেয়া থাকে অনেকটা বড় অংশ হিসেবে মনে করে আসলে কথাটা সত্য। আপনি খুবই সুন্দর ভাবে আপনার হাতে দেয়া মেহেদি ডিজাইন আমাদের মাঝে শেয়ার করেছেন আপু। আপনার হাতের দেয়া মেহেদি ডিজাইন টি আমার কাছে অনেক ভালো লেগেছে।

 2 years ago 

ভাইয়া ঠিকই বলেছেন হাতে মেহেদি দেওয়া ঈদের উৎসব এর একটি বড় অংশ হাতে মেহেদি না দিলে ঈদই শুরু হয় না, আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর ভাবে আমার মেয়েদের ডিজাইনের প্রশংসা করার জন্য।

সত্যিই আপু আপনার মেহেদির ডিজাইন গুলো অনেক অনেক সুন্দর সাথে অসাধারণ ছিলো। অসংখ্য ধন্যবাদ আপু এত সুন্দর ভাবে মেহেদীর ডিজাইন আনাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 66937.04
ETH 3270.78
USDT 1.00
SBD 2.74