||কয়েকটি ফুটন্ত ফুল এবং কলির চিত্রাংকন|| ১০ % পে আউট প্রিয় লাজুক খ্যাক এর জন্য।

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম।

সবাই কেমন আছেন? আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমিও ভালো আছি। বন্ধুরা আমি আপনাদের মাঝে একটি নতুন পোস্ট নিয়ে উপস্থিত হয়েছি। আশা করি আপনাদের সকলের ভালো লাগবে। কয়েকটি ফুটন্ত ফুল এবং কলির চিত্রাংকন। যারা আর্ট প্রেমী তাদের কাছে ভালো লাগবে।আর্ট করতে আমি ভীষন ভালো বাসি।তাই আর্ট করতে পারি আর না পারি আমি চেষ্টা করি। হয়তো খুব ভালো আর্ট পারিনা,কিন্তু যতটুকু পারি ততটুকু করার চেষ্টা করি,এবং তা আপনাদের মাঝে তুলে ধরি।
আমি এই আর্টের প্রত্যেকটা ধাপ আপনাদের মাঝে ভালোভাবে তুলে ধরব।

তাহলে শুরু করা যাক

IMG-20220422-WA0016.jpg

IMG-20220422-WA0017.jpg

আর্ট টি করার জন্য আমার যা যা প্রয়োজনঃ

  • সাদা কাগজ।
  • পেন্সিল।
  • রাবার।

20220422_154540.jpg

প্রথম ধাপ:

  • প্রথমে আমি ফুলগুলোর ঢাল এঁকে নেব।

20220421_220112.jpg

দ্বিতীয় ধাপ:

  • এরপর আমি ফুল গুলো এঁকে নেব।

20220421_220402.jpg

তৃতীয় ধাপ:

  • এরপর আমি ফুলের কলি এঁকে নিব।

20220421_220517.jpg

চতুর্থ ধাপ:

  • এরপর আমি জেল পেন দিয়ে পেন্সিলের দাগের এঁকে নিব।

20220421_220842.jpg

পঞ্চম ধাপ:

  • এরপর আমি রাবার দিয়ে পেন্সিলের দাগ গুলো মুছে দিব।

20220421_221020.jpg

সর্বশেষ ধাপ:

  • এরপর আমি জেল পেন দিয়ে ফুলের একটু কাজ করে নিব।এবং কলি গুলনকালো করে দিব

GridArt_20220422_154014201.jpg

ধন্যবাদ আপনাদের সবাইকে আমার পোষ্ট টি দেখার জন্য।

Sort:  
 2 years ago 

ওয়াও আপু আপনার আর্ট টি অনেক সুন্দর হয়েছে। ফুলের আর্ট গুলো আমার কাছে একটু অন্যরকম ভালো লাগে।আর আপনার আর্টটি দেখতেও খুবই সুন্দর লাগছে। কলিগুলো অসাধারণ হয়েছে । ধন্যবাদ আপনাকে আমাদের মাঝে এত সুন্দর একটা আর্ট শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইলো আপু ☺️

 2 years ago 

আপু আমার চিত্রাংকন আপনার কাছে ভাল লেগেছে শুনে আমার খুব ভালো লাগছে আপনাদের গঠনমূলক মন্তব্যের কারণে আমি আরো সুন্দর সুন্দর চিত্রাংকন করতে উৎসাহিত হই, আমার জন্য দোয়া করবেন যেন সব সময় এমন সুন্দর সুন্দর চিত্রাংকন আপনাদের মাঝে শেয়ার করতে পারি, আপনার জন্যও রইল শুভকামনা।

 2 years ago 

আপনার অঙ্কন করা ফুটন্ত ফুল এবং কলি গুলো অসাধারণ লাগতেছে। পেন্সিল এবং জেল পেন এর সাহায্যে চিত্রটি এঁকেছেন যা আমার কাছে রীতিমতো অবাক লেগেছে। খুব সুন্দর করে প্রতিটি ধাপের বর্ণনা আমাদের মাঝে তুলে ধরেছেন। এরকম চিত্রাংকন গুলো অনেক ভালো লাগে। ধন্যবাদ আপনাকে এরকম সুন্দর একটি চিত্রাঙ্কন আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে আমার চিত্রাংকনের প্রশংসা করার জন্য, আমাকে চান কনট্রি আপনার কাছে ভালো লেগেছে তাই আমার খুব ভালো লাগছে, দোয়া করেন ভাইয়া সব সময় যেন এমন সুন্দর সুন্দর চিত্রাংকন আপনাদের মাঝে ধাপে ধাপে উপস্থাপন করতে পারি।

 2 years ago 

ফুটন্ত ফুল এবং কলির চিত্রাংকন খুব সুন্দর হয়েছে আপু। আপনি অনেক সুন্দর ভাবে ফুটন্ত ফুল ও কলির চিত্র অঙ্কন করেছেন। আপনার অঙ্কনের দক্ষতা আমার কাছে ভালো লেগেছে। আপনি আপনার অঙ্কনের প্রতিটি ধাপ অনেক সুন্দরভাবে উপস্থাপন করেছেন। ধন্যবাদ আপনাকে এবং শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

চেষ্টা করেছি ভাইয়া সুন্দর ভাবে চিত্রাংকন টি তৈরি করার জন্য আপনাদের কাছে ভাল লেগেছে এটাই আমার চিত্রাঙ্কনে সার্থকতা, দোয়া করবেন সব সময় যেন এমন সুন্দর সুন্দর চিত্রাংকন ধাপে ধাপে আপনাদের মাঝে উপস্থাপন করতে পারি, আপনাকে অসংখ্য ধন্যবাদ এবং আপনার জন্যও রইল শুভকামনা।

 2 years ago 

আপু আপনার অঙ্কন করা ফুলের কলি ও ফুটন্ত ফুল খুবই সুন্দর হয়েছে । এই ফুলগুলো দেখে আমার অনেক পরিচিত একটি ফুল বলে মনে হচ্ছে কিন্তু আমার কোনো ভাবেই এই ফুল গুলোর নাম মাথায় আসছে না। যদি ফুল গুলোর নাম আপনার জানা থাকে তাহলে অবশ্যই আমাকে জানিয়ে দিবেন।

 2 years ago (edited)

ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি গঠনমূলক মন্তব্য করার জন্য, এই ফুলের নাম শুনে আমি অবাক হয়েছি, এই ফুলের নাম আমারও ঠিক জন্য নেই ভাইয়া।দোয়া করেন ভাইয়া সব সময় যেন সুন্দর সুন্দর চিত্রাংকন নিয়ে আপনাদের সামনে হাজির হতে পারি।

 2 years ago 

আপু আপনি খুব সুন্দর ভাবে কয়েকটি ফুটন্ত ফুল কলির চিত্রাংকন করেছেন। কলি গুলো কি সুন্দর ঝুঁকে আছে দেখতে বেশ ভালই লাগছে। ফুলগুলো একেকটা একেক দিকে ঝুঁকে আছে সুন্দর লাগছে। আপনি ধাপে ধাপে অঙ্কন পদ্ধতি সুন্দরভাবে দেখিয়েছেন। যা দেখে আমি শিখে নিয়েছি। আপনাকে অনেক ধন্যবাদ এত চমৎকার একটি চিত্রাংকন আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

চেষ্টা করেছে আপুর সুন্দরভাবে চিত্রাংকন টি তৈরি করার জন্য আপনাদের মন্তব্য দেখে আরো উৎসাহিত হচ্ছি, দোয়া করবেন আপুর সামনে যেন আরো সুন্দর সুন্দর চিত্র অংকন নিয়ে আপনাদের সামনে হাজির হতে পারি, এত সুন্দর একটি মন্তব্যের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু।

 2 years ago 

আপু আপনার পেন্সিল দিয়ে অংকন করা ফুটন্ত ফুল ও ফুলের কলি গুলো দেখতে অনেক সুন্দর লাগছে। পেন্সিলের এরকম সাদা কালো আর্ট আমার কাছে অনেক ভালো লাগে। আমিও এরকম সাদা কালো আর্ট মাঝে মাঝে করার চেষ্টা করি। ধন্যবাদ আপনাকে আপু পেন্সিল দিয়ে ফুলের কিছু চিত্র অংকন আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু এত সুন্দর একটি মন্তব্য করে পাশে থাকার জন্য, দোয়া করবেন আপু সব সময় যেন এমন সুন্দর সুন্দর চিত্রাংকন আপনাদের সামনে শেয়ার করতে পারি।

 2 years ago 

ফুটন্ত ফুল এবং কলির চিত্রাংকন করেছেন দেখে মুগ্ধ হয়ে গেলাম। দেখতে অসাধারণ হয়েছে। নিখুঁত ভাবে পুরো কাজটি সম্পুর্ন করেছেন আপনার প্রশংসা করতে হয়। আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া আমার চিত্রাংকনের প্রশংসা করার জন্য, দোয়া করেন ভাইয়া সব সময় যেন এমন সুন্দর সুন্দর চিত্রাংকন আপনাদের মাঝে শেয়ার করতে পারি, আপনার জন্যও রইল শুভকামনা।

 2 years ago 

কয়েকটি ফুটন্ত ফুলের জীবন্ত কলি সুন্দরভাবে চিত্রের মাধ্যমে উপস্থাপন করেছেন। দক্ষ হাতের সুনিপুণ কলা-কৌশলে এমন চিত্র সত্যি প্রশংসার যোগ্য। প্রতিটি ধাপ খুব সুন্দরভাবে উপস্থাপন করেছেন শ্রদ্ধেয়।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে আমার চিত্রাংকনের প্রশংসা করার জন্য, দোয়া করবেন স্যার যেন আরও সুন্দর সুন্দর চিত্রাংকন আপনাদের মাঝে উপস্থাপন করতে পারি।

 2 years ago 

ফুটন্ত ফুল এবং কলির অসাধারণ দৃশ্য প্রস্তুত করেছেন খুবই ভালো লেগেছে আমার কাছে তবে আপু কালার করলে আরো সুন্দর হতো দেখতে

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি গঠনমূলক মন্তব্য করার জন্য চেষ্টা করব পরবর্তীতে কালারফুল চিত্রাঙ্গন করার জন্য,

 2 years ago 

আপনি কয়েকটি ফুটন্ত ফুল এবং কলির চিত্রাংকনটি অসাধারণ ভাবে করেছেন। দেখে আমি মুগ্ধ হয়ে গেলাম। আপনি খুবই চমৎকার ভাবে এটা উপস্থাপন করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ এই ধরনের পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago (edited)

ভাইয়া আমার চিত্রাংকন এর মধ্য দিয়ে আপনাকে মুগ্ধ করতে পেরেছে এটাই আমার চিত্রাংকনের সার্থকতা, দোয়া করবেন সামনে যেন আরো সুন্দর সুন্দর চিত্রাংকন আপনাদের কাছে উপস্থাপন করে আপনাদেরকে মুগ্ধ করতে পারি, আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 60872.67
ETH 2913.85
USDT 1.00
SBD 2.32