টার্গেট ডিসেম্বর সিজন-২ || ৫০ স্টিম পাওয়ার আপ || ১০% পে-আউট লাজুক খ্যাক-কে

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম।

সবাই কেমন আছেন? আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমিও ভালো আছি। টার্গেট ডিসেম্বর সিজন ২ তে অংশগ্রহণ করছি, এখানে অংশগ্রহণ করতে পেরে আমি অত্যন্ত আনন্দিত। আমি মনে করি আমাদের সকলেরই পাওয়ার আপ করে নিজেদের শক্তি বৃদ্ধি করা উচিত, পাওয়ার আপ এর মাধ্যমে আমরা নিজেদের অবস্থানকে আরো শক্ত করতে পারি, আমি আশা করছি এখন থেকে প্রতি সপ্তাহে পাওয়ার আপ করে নিজের শক্তি বৃদ্ধি করব এবং নিজের শক্ত অবস্থান তৈরি করব তাই আমি সকলকে বলবো আপনারাও নিজের অবস্থান শক্ত করুন পাওয়ার আপ এর মাধ্যমে।

আমরা যদি প্রতি সাপ্তাহে অল্প অল্প করে পাওয়ার আপ করি তাহলে একসময় এটাও বিশাল আকার ধারণ করবে তাই আমি সকলকে বলব আপনার প্রতি সাপ্তাহে অল্প অল্প করে পাওয়ার আপ করে নিজের শক্তি বৃদ্ধি করেন। আজকেও আমি 50 স্টিম পাওয়ার আপ করেছি এই কমিউনিটিতে এটাই আমার ১৩তম পাওয়ায় আপ পোষ্ট ইনশাআল্লাহ চেষ্টা করব প্রতি সাপ্তাহে এভাবে পাওয়ার আপ পোষ্ট করার জন্য।

20220406_202719_0000.png

পাওয়ার আপ এর প্রক্রিয়া
  • পাওয়ার আপ করার আগে আমার ১৩৫০.৭৩৫ স্টিম পাওয়ার ছিল।

SmartSelect_20220803-181210_Chrome.jpg

  • এরপর আমি ৫০ স্টিম পাওয়ার আপ করলাম।

SmartSelect_20220720-114142_Chrome.jpg

  • পাওয়ার আপ করার পরে আমার ১৪০০.৭৩৬ স্টিম পাওয়ার হয়েছে।

SmartSelect_20220803-181309_Chrome.jpg

  • সবাই আমার জন্য দোয়া করবেন যাতে করে আমি এভাবেই সবসময় আমার পাওয়ার বৃদ্ধি করতে পারি, সবাইকে অসংখ্য ধন্যবাদ আমার পোস্টটি পড়ার জন্য।

image.png

আন্তরিক শুভেচ্ছা
@aflatunn

Sort:  
 2 years ago 

একাউন্টঃ @aflatunn
পাওয়ার বৃদ্ধিঃ = 3.7037%

 2 years ago 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা। নিজের শক্তিকে বাড়ানো। এভাবে ধীরে ধীরে সামনের দিকে এগিয়ে যান ভাই। আশা করছি অতিদ্রুত আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। শুভকামনা রইলো আপনার ভবিষ্যতের জন্য।

 2 years ago 

ভাইয়া দোয়া করবেন আমি যেন ধারাবাহিকভাবে পাওয়ার আপ করতে পারি এবং নিজের একটি শক্ত অবস্থান তৈরি করতে পারি, আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 2 years ago 

আপনি ৫০ স্টিম পাওয়ার আপ করেছেন সত্যিই খুবই ভালো। এরকম বড় পাওয়ার আপ আপনার জন্য খুবই ভালো। আপনার লক্ষ্যে এগিয়ে যাওয়ার জন্য আর বেশি দেরি হবেনা। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপু আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে আমাকে আরো পাওয়ার বৃদ্ধি করার উৎসাহ দেওয়ার জন্য, দোয়া করবেন আপু আমি যেন আমার লক্ষ্যে পৌঁছাতে পারি, আপনার জন্যও রইল শুভকামনা।

 2 years ago 

বেশ অনেকগুলো স্টিম আপনি সংগ্রহ করেছেন, নিজেকে সমৃদ্ধ করার আরও একটি ধাপ সামনের দিকে এগিয়ে গেলেন, শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ভাইয়া দোয়া করবেন আমি যেন আমার লক্ষ্যে পৌঁছাতে পারি, এবং পাওয়ার বৃদ্ধি করার ধারাবাহিকতা বজায় রাখতে পারি, আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি মন্তব্য করার জন্য, আপনার জন্যও রইল শুভকামনা।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59934.86
ETH 2666.82
USDT 1.00
SBD 2.45