||সিম্পল একটি মেহেদির ডিজাইন🥰🥰||১০% পে-আউট প্রিয় লাজুক খ্যাক এর জন্য।

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম।

সবাই কেমন আছেন? আলহামদুলিল্লাহ আমি অনেক ভালো আছি। আজকে আমি ভিন্নধর্মী একটি পোস্ট আপনাদের মাঝে নিয়ে হাজির হয়েছি। আশা করি আপনাদের ভালো লাগবে। মেহেদী দিতে আমি খুব পছন্দ করি। এটা আমার খুব প্রিয় একটি শখ। যেহেতু মেহেদী দেওয়া আমার একটি শখ তাই কোন উপলক্ষ ছাড়াই আমি হাতে মেহেদি দিয়েছি।এবং সেটাই আপনাদের মাঝে শেয়ার করব। খুবই সিম্পল একটি ডিজাইন করেছি।খুব ভালো ডিজাইন করতে পারিনা যতটুকু পারি চেষ্টা করি।

মেহেদির ফাইনাল লুক।

GridArt_20220820_161308926.jpg

GridArt_20220820_161135898.jpg

প্রথম ধাপঃ

  • প্রথমে আমি চার কোনা বিশিষ্ট একটি ঘর এঁকে সামান্য ডিজাইন করে নিয়েছি।এবং ঐখান থেকে ফুল আঁকা শুরু করেছি।

GridArt_20220820_235500513.jpg

দ্বিতীয় ধাপঃ

  • এরপর চারকোনা বিশিষ্ট ঘর থেকে আমি ফুল আঁকা শুরু করেছি।

GridArt_20220820_235528179.jpg

তৃতীয় ধাপঃ

  • এরপর ফুলের উপরে আমি আরো একটি বক্স এঁকে নিয়েছি।

GridArt_20220820_235547799.jpg

চতুর্থ ধাপঃ

  • এরপর আমি আরো ডিজাইন করে সর্বশেষ আমার আঙ্গুলের ডিজাইন করে নিয়েছি।

GridArt_20220820_235607678.jpg

পঞ্চম ধাপঃ।

  • সব ডিজাইন শেষ করে আমি ১৫ থেকে ২০ মিনিট রেখে দিব মেহেদী গুলো শুকানোর জন্য।

GridArt_20220820_161308926.jpg

সবাইকে অনেক অনেক ধন্যবাদ আমার পোস্ট টি দেখার জন্য।

Sort:  
 2 years ago 

আপু আপনার হাতে পড়া মেহেদির ডিজাইনটি সুন্দর হয়েছে। মেহেদির ডিজাইন আমার কাছে খুবই ভালো লাগে। ঈদের সময় দেখি আমার বাসার ছোটরা হাতে মেহেদি পরে। আমার কাছে খুবই ভালো লাগে। ধন্যবাদ আপনাকে আপু মেহেদির ডিজাইন শেয়ার করার জন্য।

 2 years ago 

ভাইয়া আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে আমার মেহেদি ডিজাইন প্রশংসা করার জন্য, আপনার কাছে আমার মেয়েদের ডিজাইন ভালো লেগেছে শুনে খুবই ভালো লাগলো, ভাইয়া আমি মেহেদি পড়তে কোন উপলক্ষে খুঁজি না যখনই মন চায় তখনই করার চেষ্টা করি।

 2 years ago 

সিম্পলের মধ্যে গর্জিয়াস একটি মেহেদি ডিজাইন প্রস্তুত করেছেন খুবই সুন্দর দেখাচ্ছে খুবই ভালো লেগেছে আমার কাছে

 2 years ago 

ভাইয়া চেষ্টা করেছি সুন্দর একটি মেহেদি ডিজাইন আপনাদের সাথে শেয়ার করার জন্য আপনার ভালো লেগেছে শুনে খুবই ভালো লাগলো, অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 2 years ago 

আপনার মেহেদির ডিজাইন আসলেই দেখতে অনেক সুন্দর হয়েছ।ডিজাইনটি একদম ইউনিট ছিল।আর মেহেদি পড়লে মনের ভিতরে একটা আনন্দের অনুভূতি কাজ করে। সব মিলিয়ে অনেক সুন্দর ছিল আপনার মেহেদির ডিজাইন। অনেক ধন্যবাদ এত সুন্দর একটি মেহেদি ডিজাইন আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপু আপনি ঠিকই বলেছেন মেহেদী বলে আসলেই মনের ভিতরে আনন্দের অনুভূতি কাজ করে, তাই আমি প্রায় সময় চেষ্টা করি মেহেদি পড়ার জন্য, আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু এত সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 2 years ago 

আপনার মেহেদি ডিজাইন টি আসলে খুব সুন্দর হয়েছে। আপনি খুব সুন্দর মেহেদি ডিজাইন আমাদের মাঝে শেয়ার করেছেন। প্রতিটি ধাপ খুব সুন্দর ভাবে উপস্থাপন করেছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ। সুন্দর মেহেদি ডিজাইন আমাদের শেয়ার করার জন্য।

 2 years ago 

ভাইয়া আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে আমার মেহেদি ডিজাইন ও আমার উপস্থাপনার প্রশংসা করার জন্য, দোয়া করবেন ভাইয়া সামনে যেন আরো সুন্দর সুন্দর মেহেদি ডিজাইন আপনাদের সাথে শেয়ার করতে পারি।

 2 years ago 

ঠিক বলেছেন আপু মেহেদী দিতে কোনো উপলক্ষ লাগেনা। মন চাইলেই দিতে হবে আমার কাছে তো তাই মনে হয়। আপনার মেহেদি ডিজাইন অনেক সুন্দর হয়েছে আপু। আর আপনার হাতে সুন্দর মানিয়েছে ডিজাইনটি। অনেক ধন্যবাদ আপু সুন্দর মেহেদী ডিজাইন আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপু আসলে আমি সব সময় মেহেদি পারি, আমি মেহেদি পড়ার জন্য কোন উপলক্ষে খুঁজি না যখনই মেহেদি পড়তে ইচ্ছে হয় তখনই করি, চেষ্টা করেছি আপনাদের সাথে সুন্দর একটি ডিজাইন শেয়ার করার জন্য আপনাদের সুন্দর সুন্দর মন্তব্য দেখে খুবই ভালো লাগছে।

 2 years ago 

আমার কাছে মেহেদির ডিজাইন দেখতে খুবই ভালো লাগে। আপনি সিম্পল ভাবে খুবই সুন্দর একটি মেহেদির ডিজাইন অংকন করেছেন। খুব সুন্দর ভাবে আমাদের মাঝে উপস্থাপনা করে শেয়ার করেছেন। এত সুন্দর একটি মেহেদির ডিজাইন শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

ভাইয়া আপনার কাছে মেহেদি ডিজাইন দেখতে খুব ভালো লাগে শুনে আমার খুব ভালো লাগছে, চেষ্টা করেছি ভাইয়া সুন্দর একটি ডিজাইন আপনাদের সাথে শেয়ার করার জন্য, দোয়া করবেন সামনে যেন আরো সুন্দর সুন্দর ডিজাইন আপনাদের সাথে শেয়ার করতে পারি।

 2 years ago 

অবশ্যই আপু আপনার জন্য দোয়া রইল আপনার কাছ থেকে যেন সুন্দর সুন্দর মেহেদি ডিজাইন দেখতে পারি।

 2 years ago 

আসলেই তো অসাধারণ এই ডিজাইনটি। মেহেদী আমি কখনোই হাতে দিনা ‌। তবে অন্যের হাতে মেহেদি দেখলে আমার ভীষণ ভালো লাগে। ‌ আপু আসলেই আপনার মেয়েদের ডিজাইনটা অসাধারণ হয়েছে। আর তাছাড়া এমনিতে আপনার মেহেদির ডিজাইনগুলো আমার আগে থেকেই পছন্দ।

 2 years ago 

আপু আপনি আমার মেহেদি ডিজাইনটি পছন্দ করেছেন শুনে খুবই ভালো লাগলো, চেষ্টা করেছি সুন্দর একটি মেহেদী ডিজাইন আপনাদের সাথে শেয়ার করার জন্য, আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু এত সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 2 years ago 

খাতায় আঁকা অনেক মেহেদী ডিজাইন দেখেছি তবে হাতে এতো সুন্দর মেহেদী ডিজাইন দেখে সত্যি মুগ্ধ হলাম। আপনার হাতের ডিজাইন আমার কাছে খুবই ভালো লেগেছে।

 2 years ago 

ভাইয়া আমার হাতে মেহেদি ডিজাইন এর মধ্য দিয়ে আপনাকে মুগ্ধ করতে পেরে আমি অনেক আনন্দিত, চেষ্টা করেছি ভাই আর সুন্দর একটি ডিজাইন আপনাদের সাথে শেয়ার করার জন্য, আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 2 years ago 

আপনার হাতের মেহেদি ডিজাইন টি দেখে অনেক সুন্দর হয়েছে। সুন্দরভাবে ডিজাইনটি দেওয়ার পাশাপাশি ধাপ গুলো অনেক সুন্দর ভাবে উপস্থাপন করেছেন।
আপনার জন্য শুভকামনা রইল

 2 years ago 

ভাইয়া আমার হাতের মেহেদি ডিজাইন টি আপনার সুন্দর লেগেছে শুনে খুবই ভালো লাগলো, চেষ্টা করেছি সুন্দর একটি ডিজাইন আপনাদের সাথে শেয়ার করার জন্য আপনাদের সুন্দর সুন্দর মন্তব্য দেখে খুবই ভালো লাগে, এত সুন্দর একটি মন্তব্য করেছেন আপনাকে অসংখ্য ধন্যবাদ, আপনার জন্যও রইল শুভকামনা ।

 2 years ago 

জাস্ট অসাধারণ খুবই চমৎকার একটি মেহেদি ডিজাইনের অংকন আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন। খুবই চমৎকারভাবে শুরু থেকে শেষ পর্যন্ত আমাদের মাঝে তুলে ধরেছেন দেখে খুবই ভালো লাগলো। ধন্যবাদ আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

ভাইয়া চেষ্টা করেছি চমৎকার একটি মেহেদি ডিজাইন আপনাদের সাথে শেয়ার করার জন্য আপনার সুন্দর মন্তব্য দেখে খুবই ভালো লাগছে, ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে আমার মেহেদি ডিজাইন এর প্রশংসা করার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59452.12
ETH 2603.11
USDT 1.00
SBD 2.39