||সিম্পল একটি মেহেদির ডিজাইন🥰🥰||১০% পে-আউট প্রিয় লাজুক খ্যাক এর জন্য।

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম।

সবাই কেমন আছেন? আলহামদুলিল্লাহ আমি অনেক ভালো আছি। আজকে আমি ভিন্নধর্মী একটি পোস্ট আপনাদের মাঝে নিয়ে হাজির হয়েছি। আশা করি আপনাদের ভালো লাগবে। মেহেদী দিতে আমি খুব পছন্দ করি। এটা আমার খুব প্রিয় একটি শখ। যেহেতু মেহেদী দেওয়া আমার একটি শখ তাই কোন উপলক্ষ ছাড়াই আমি হাতে মেহেদি দিয়েছি।এবং সেটাই আপনাদের মাঝে শেয়ার করব। খুবই সিম্পল একটি ডিজাইন করেছি। তবে আমার কাছে এমন সিম্পল ডিজাইন গুলো একটু বেশি ভালো লাগে।এ ডিজাইনটি আমার কাছে ভালো লেগেছে । হয়তো আপনাদের মত ভালো ডিজাইন করতে পারিনা যতটুকু পারি চেষ্টা করি।

মেহেদির ফাইনাল লুক।

GridArt_20221012_202159910.jpg

GridArt_20221012_202410971.jpg

প্রথম ধাপঃ

  • প্রথমে আমি এই আঙ্গুলের উপর থেকে নিচ পর্যন্ত নিজের মনের মত ডিজাইন করে নিয়েছি।

GridArt_20221012_201740274.jpg

দ্বিতীয় ধাপঃ

  • এরপর আমি আঙ্গুলের ডিজাইন থেকে একটি লতা টেনে ফুল এঁকে নেব।

GridArt_20221012_201851714.jpg

তৃতীয় ধাপঃ

  • এরপর আমি সেই আঙ্গুল থেকেই আবারো একটি লতা টেনে ফুল এঁকে নেব।

GridArt_20221012_201918129.jpg

চতুর্থ ধাপঃ

  • এরপর আমি মাঝখানের আঙ্গুলের ডিজাইন করে নেব। এবং সেই আঙ্গুলের নিচেও একইভাবে একটি লতা টেনে ফুল এঁকে নেব।

GridArt_20221012_201954007.jpg

পঞ্চম ধাপঃ

  • এরপর শাহাদাত আঙ্গুল এবং কনিষ্ঠা আঙ্গুলেও নিজের মনের মত হালকা একটু ডিজাইন করে নেব।

GridArt_20221012_202022944.jpg

GridArt_20221012_202159910.jpg

সবাইকে অনেক অনেক ধন্যবাদ আমার পোস্ট টি দেখার জন্য।

Sort:  
 2 years ago 

আপনি পারেন তাই ওটা আপনার কাছে সিম্পল,যে পারেনা তার জন্য ওটাই আহামরি কিছু।
অনেক সুন্দর হয়েছে আপু ডিজাইনটা।এমনই ভালো লাগে,বেশি আঁকিবুঁকি থাকলে ওতোটা ভালো লাগেনা কেনজানি।
সবকিছুই সুন্দর ছিল।শুভ কামনা জানাই।

 2 years ago 

আপনি ঠিকই বলছেন ভাইয়া যে পারে তার কাছে আসলেই সব কিছু সিম্পল মনে হয় আর যে পারে না তার কাছে সেটা মহাবিপদ, আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া সুন্দর একটি গঠনমূলক মন্তব্য করার জন্য।

Hello friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

 2 years ago 

মেহেদি ডিজাইনগুলো যতই সাধারণ হোক না কেন সেগুলো দেখতে অনেক সুন্দর লাগে। আর আপনার ডিজাইনটি দেখতে অনেক সুন্দর হয়েছে আপু।
আপনার জন্য শুভকামনা রইল

 2 years ago 

ভাইয়া আপনি ঠিকই বলেছেন মেহেদি ডিজাইন যতই সাধারণ হোক না কেন দেখতে অনেকটাই সুন্দর লাগে, আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া সুন্দর একটি মন্তব্য করার জন্য, আপনার জন্যও রইল শুভকামনা।

 2 years ago 

আপু, মেহেদি আমার বেশ দারুন লাগে আমারও ইচ্ছে করে মেহেদি হাতে দিতে কিন্তু আমি তেমন সুন্দর ডিজাইন আঁকতে পারিনা। আপু, আপনি একদম ঠিক কথা বলেছেন সিম্পল ডিজাইন গুলো হাতে খুব সুন্দর দেখায়। আপনি খুবই সুন্দর ভাবে মেহেদির ডিজাইন হাতে করেছেন আর খুবই সুন্দর দেখাচ্ছে। ধন্যবাদ এত সুন্দর একটি মেহেদির ডিজাইন আমাদের মাঝে শেয়ার করার জন্য।।

 2 years ago 

আপু মানুষ পারেনা এমন কোন কাজ নাই চেষ্টা করেন অবশ্যই পারবেন, আমি মনে করি মেহেদি ডিজাইন কবে সহজ একটি কাজ আপনি চেষ্টা করলেই পারবেন, আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে আমার মেহেদি ডিজাইন এর প্রশংসা করার জন্য।

 2 years ago 

আপনার মত আমিও কোন উপলক্ষ ছাড়াই হাতে মেহেদী দেই😁😁 কারণ আপনার মত আমারও মেহেদি দেওয়া একটা শখ। আপনার মেহেদি ডিজাইন টি খুব সুন্দর হয়েছে। আপনি অনেক সুন্দর করে ধাপগুলো গুছিয়ে লিখেছেন ‌। আপনাকে অনেক ধন্যবাদ এত সুন্দর একটি পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপু আপনি আমার মত যে কোন সময় মেয়ে দিতে পছন্দ করেন শুনে খুবই ভালো লাগলো, প্রত্যেকটা মানুষের সখ থাকা উচিত আপু কারণ সখ মানুষকে বাঁচিয়ে রাখে, আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে আমার মেহেদী ডিজাইন এর প্রশংসা করার জন্য।

 2 years ago 

আপু আপনার মেহেদির ডিজাইন অনেক সুন্দর হয়েছে।মেহেদির ডিজাইন টা পেপারে ড্রয়িং না করে সরাসরি হাতের মধ্যে করে দেখিয়েছেন যা আমার কাছে খুবই ভালো লেগেছে।হাতে মেহেদি লাগানোর সময় আপনি ধাপ গুলো খুব সুন্দর ভাবে আমাদের সাথে শেয়ার করেছেন। ধন্যবাদ আপনাকে সুন্দর একটি মেহেদির ডিজাইন আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপু চেষ্টা করেছি সুন্দর একটি মেহেদি ডিজাইন করে আপনাদের সাথে শেয়ার করার জন্য আপনার ভালো লেগেছে শুনে আমারও খুবই ভালো লাগছে আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে আমার মেহেদীর ডিজাইন ও আমার উপস্থাপনার প্রশংসা করার জন্য।

 2 years ago 

সিম্পল ডিজাইন গুলো আমার কাছেও একটু বেশি ভালো লাগে কেন যেন। আমি মাঝে মধ্যে মেহেদী দিয়ে থাকি। কিন্তু আমার মেহেদী দিতে অনেক সময়ের প্রয়োজন হয়।এই জন্য খুব বিরক্ত লাগে। আপনার ডিজাইনটি প্রথম থেকে শেষ পর্যন্ত খুবই সুন্দর এবং সহজভাবে ফুটিয়ে তুলেছেন। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ভাইয়া সিম্পল ডিজাইন সবারই খুবই ভালো লাগে বেশি গর্জিয়াস ডিজাইন গুলো দেখতে হিজিবিজি তাই তেমন একটা ভালো লাগে না, চেষ্টা করেছি ভাইয়া সুন্দর একটি ডিজাইন করে ফুটিয়ে তোলার জন্য আপনাদের সুন্দর সুন্দর মন্তব্য দেখে খুবই ভালো লাগছে, আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 2 years ago 
আপু আপনার মেহেদি ডিজাইন টা অনেক সুন্দর হয়েছে। আপনি প্রথম থেকে শেষ পর্যন্ত ধাপে ধাপে খুব সুন্দর করে আমাদের সামনে উপস্থিত করেছেন। আপনি খুব ভালোভাবে দেখাতে আমাদেরকে দেখিয়েছেন কিভাবে আপনি মেহেদী ডিজাইন করেছেন। আপনাকে অনেক ধন্যবাদ শেয়ার করবার জন্য।
 2 years ago 

চেষ্টা করেছি আপু সুন্দর একটি মেহেদী ডিজাইন আপনাদের সাথে শেয়ার করার জন্য আপনার কাছে সুন্দর লেগেছে শুনে খুবই ভালো লাগছে, আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে আমার মেহেদি ডিজাইন ও আমার উপস্থাপনার প্রশংসা করার জন্য।

 2 years ago 

আসলে মেহেদি দিতে যদি ভালো লাগে তাহলে কোন উপলক্ষ লাগে না যে কোন সময় মেহেদী নেওয়া যায় ।আপনি মেহেদী নিতে খুব পছন্দ করেন এ জন্যই আপনি যখনই ইচ্ছে হয়েছে তখনই মেহেদী হাতে পড়েছেন । আপনার মেহেদি ডিজাইনটিও আমার কাছে বেশ ভাল লেগেছে। সিম্পলের মধ্যে সুন্দর হয়েছে । প্রতিটি ধাপ খুব সুন্দর করে দেখিয়েছেন । ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপু আমি সব সময় এমনই করি মেহেদী দেওয়ার জন্য কোন উপলক্ষে খুজি না, কারণ মেহেদী পড়তে আমার খুবই ভালো লাগে আর আমার স্বামীও এটি খুবই পছন্দ করে, আপনাকেও অসংখ্য ধন্যবাদ আপু সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 2 years ago 

মেহেদি ডিজাইন সুন্দর হয়েছে। আপনার হাতে আরও বেশি ভালো লাগছে, খুবই সুন্দরভাবে ধাপে ধাপে আমাদের মাঝে উপস্থাপন করেন ভালো লাগলো।

 2 years ago 

চেষ্টা করেছি ভাইয়া সুন্দর একটি মেহেদি ডিজাইন আপনাদের সাথে শেয়ার করার জন্য আপনার ভালো লেগেছে শুনে খুবই ভালো লাগছে, আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া সুন্দর একটি মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 64349.87
ETH 2775.11
USDT 1.00
SBD 2.65