||প্রাকৃতিক দৃশ্যের সুন্দর কিছু ফটোগ্রাফি।||

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসলামু আলাইকুম!

  • সবাই কেমন আছেন আশা করি সবাই ভালো আছেন আমিও ভালো আছি। বন্ধুরা প্রতিদিনের মত আজকেও আমি ও আপনাদের মাঝে নতুন একটা পোস্ট নিয়ে হাজির হয়েছি। আমি সব সময় নতুন নতুন কিছু করতে পছন্দ করি। সেটা হোক আর্ট রান্না অথবা অন্য কিছু। আজকে আমি কিছু ফটোগ্রাফি করেছি।
    ফটোগ্রাফি করতে আমার কাছে খুবই ভালো লাগে আর সেগুলো যদি হয় প্রাকৃতিক দৃশ্য তাহলে তো কথাই নেই।
  • কেউ শখের বশে ফটোগ্রাফি করে অথবা কেউ প্রফেশনালি করে। আমি শখের বশে মাঝে মাঝে কিছু ফটোগ্রাফি করি।এগুলো অনেক দিন আগের ফটোগ্রাফি। বান্দরবান থেকে তুলেছিলাম।খোঁজে পাচ্ছিলামনা আজকে কি পোষ্ট করবো।তাই ভাবলাম এই ফটোগ্রাফি গুলোই আপনাদের মাঝে শেয়ার করি। আশা করি আপনাদের ভালো লাগবে। ফুল আমার খুবই পছন্দ।ফুল পছন্দ করে না এমন মানুষ খুঁজে পাওয়া যাবেনা।

GridArt_20220918_152318376.jpg

ফটোগ্রাফি- ০১

  • সবুজ শ্যামল গাছগাছালের উপর আকাশের দৃশ্য। খুব সুন্দর লাগছে আকাশটি। আকাশে সাদা সাদা মেঘ মনে গাছের আঁকে বাঁকে উকি দিচ্ছে।

GridArt_20220918_124201297.jpg

অবস্থান]

ফটোগ্রাফি- ০২

  • এটাও মনে হচ্ছে সারি সারি দাঁড়িয়ে থাকা গাছের উপরে আকাশের মেঘগুলো ছায়া দিয়ে রেখেছে। এই দৃশ্যটি আমার কাছে খুবই ভালো লেগেছে তাই একটি ফটোগ্রাফি করে নিলাম।

IMG-20220915-WA0012.jpg

অবস্থান]

ফটোগ্রাফি- ০৩

  • কি সুন্দর এই দৃশ্য এগুলো দেখে মনে হচ্ছে কোন শিল্পী তার তুলিতে এঁকে রেখেছে মনের মত করে।

IMG-20220915-WA0018.jpg

অবস্থান]

ফটোগ্রাফি- ০৪

  • এই দৃশ্যটি দেখেও দূর থেকে মনে হচ্ছে যেন ভূমি এবং আকাশ একে অপরকে ছুঁয়ে রেখেছে। এই বুঝি পৃথিবীর শেষ প্রান্ত।

IMG-20220915-WA0000.jpg

অবস্থান]

ফটোগ্রাফি- ০৫

  • কতগুলো চাষকৃত কলা গাছের উপর সুন্দর আকাশের ছবি।

IMG-20220915-WA0022.jpg

অবস্থান]

ফটোগ্রাফি- ০৬

  • একটি লেকের উপর থেকে তোলা আকাশের দৃশ্য। যদিও আকাশ এবং সবুজ গাছ-গাছালির সৌন্দর্যের কারণে লেকের পানি গুলোর সৌন্দর্য বোঝা যাচ্ছে না।

IMG-20220915-WA0004.jpg

অবস্থান]

ফটোগ্রাফি- ০৭

  • এই ছবিটিও দূর থেকে মনে হচ্ছে ভূমি এবং আকাশ একে অপরকে ছুঁয়ে রেখেছে।

IMG-20220915-WA0015.jpg

অবস্থান]

ফটোগ্রাফি- ০৮

  • পাহাড়িয়া এলাকার পরিষ্কার পরিচ্ছন্ন খুব সুন্দর একটি আঁকা বাঁকা মেঠো পথের ফটোগ্রাফি।

IMG-20220915-WA0028.jpg

অবস্থান]

সবাইকে অনেক অনেক ধন্যবাদ আমার পোস্টটি দেখার জন্য।🥰🥰

Sort:  
 2 years ago 

প্রাকৃতিক দৃশ্য দেখতে কার না ভালো লাগে বলুন। চমৎকার কিছু প্রাকৃতির ও আকাশের ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন। ফটোগ্রাফি গুলো দেখে আমার কাছে ভীষণ ভালো লেগেছে। আকাশের ফটোগ্রাফি দেখলে মন ভাল হয়ে যায়। ধন্যবাদ আপনাকে কিছু মনমুগ্ধকর ফটোগ্রাফি শেয়ার করার জন্য।

 2 years ago 

চেষ্টা করেছি আমার তোলা কিছু প্রকৃতির ফটোগ্রাফি আপনাদের সাথে শেয়ার করার জন্য আপনার ভালো লেগেছে শুনে খুবই ভালো লাগছে, আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 2 years ago 

আপু চমৎকার কিছু ফটোগ্রাফি শেয়ার করেছেন ৷ আপনার তোলা প্রতিটি ছবিই অসাধারণ সুন্দর হয়েছে ৷ আমারও প্রাকৃতিক এমন সুন্দর দৃশ্যে ক্যামেরা বন্দি করতে অনেক ভালো লাগে ৷ আপনি বান্দরবনের অসাধারণ কিছু প্রাকৃতিক দৃশ্যে তুলে ধরছেন আমাদের মাঝে ৷ আপনাকে অনেক অনেক ধন্যবাদ সুন্দর সুন্দর ফটোগ্রাফি গুলো শেয়ার করার জন্য ৷

 2 years ago 

ভাইয়া চেষ্টা করেছি সুন্দর সুন্দর কিছু প্রকৃতির ফটোগ্রাফি আপনাদের সাথে তুলে ধরার জন্য আপনার ভালো লেগেছে শুনে খুবই ভালো লাগছে, আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে আমার প্রকৃতির ফটোগ্রাফি প্রশংসা করার জন্য।

 2 years ago 

আপু আপনার তোলা প্রাকৃতিক দৃশ্যের ফটোগ্রাফি গুলো মনমুগ্ধকর হয়েছে। প্রাকৃতিক দৃশ্যের ফটোগ্রাফি দেখতে আমার সবসময় খুব ভালো লাগে। প্রকৃতির মাঝে দাঁড়িয়ে থাকলে অথবা প্রাকৃতিক দৃশ্যের ছবি দেখলে মনটা অনেক ভালো হয়ে যায়। অনেক ধন্যবাদ আপু এত সুন্দর কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য। আপনার জন্য অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আপু আপনি ঠিকই বলেছেন প্রকৃতির মাঝে দাঁড়িয়ে থাকলে এবং প্রকৃতির ছবি দেখলে মনটা আসলেই অনেক ভালো হয়ে যায়, আমার ফটোগ্রাফির মধ্য দিয়ে আপনাকে মুগ্ধ করতে পেরে খুবই ভালো লাগছে আপু আপনাকে অসংখ্য ধন্যবাদ সুন্দর একটি মন্তব্য করার জন্য, আপনার জন্যও রইল শুভকামনা।

 2 years ago 

প্রাকৃতিক দৃশ্যের সুন্দর কিছু ফটোগ্রাফি শেয়ার করেছেন। আসলে বেশিরভাগ মানুষ প্রাকৃতিক সুন্দর দৃশ্য উপভোগ করতে ভালোবাসেন। আমিও একজন ভীষণ ভালোবাসি। আপনার উপরের ফটোগ্রাফি গুলো দেখে মুগ্ধ হয়ে গেলাম। ধন্যবাদ আপনাকে

 2 years ago 

ভাইয়া প্রাকৃতিক দৃশ্য দেখতে কেনা ভালবাসে তাইতো বারে বারে ছুটে যায় প্রকৃতির কাছে, আমার প্রকৃতির ফটোগ্রাফি গুলোর মধ্য দিয়ে আপনাকে মুগ্ধ করতে পেরে খুবই ভালো লাগছে, আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 2 years ago 

আপু আপনার সবগুলো ছবিই অসাধারণ হয়েছে। প্রকৃতি আমার খুবই প্রিয়। আপনার ছবিগুলো দেখে মনটা হারিয়ে গেল। অনেক ধন্যবাদ আপু। অনেক শুভকামনা আপনার জন্য।

 2 years ago 

আপু প্রকৃতি আমারও অনেক প্রিয় তাই তো বারেবারে ছুটিতে যাই প্রকৃতির মাঝে, আমার ফটোগ্রাফি গুলো আপনার কাছে অসাধারণ লেগেছে শুনে খুবই ভালো লাগলো, আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু সুন্দর একটি মন্তব্য করার জন্য, আপনার জন্যও রইল শুভকামনা।

 2 years ago 

প্রাকৃতিক দৃশ্য সবসময় ভালো লাগে । আপনি খুব চমৎকার ভাবে ক্যামেরা বন্দী করছেন। আপনি এই ছবিগুলো নীলাচল আর নীলাচল যাওয়া পথে তুলছেন মনে হয়।আপনার প্রাকৃতিক দৃশ্য ফটোগ্রাফি দেখে মুগ্ধ হলাম।ধন্যবাদ আপু।

 2 years ago 

আপু আপনি ঠিকই বুঝতে পেরেছেন ছবিগুলো ঠিক এই জায়গা থেকে তোলা, প্রকৃতি আমারও ভীষণ ভালো লাগে আপু তাইতো বারে বারেবারে ছুটে যাই প্রকৃতির মাঝে, আমার ফটোগ্রাফি গুলোর মধ্য দিয়ে আপনাকে মুগ্ধ করতে পেরে খুবই ভালো লাগছে, আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 2 years ago (edited)

আপনি শখের বসে মাঝে মাঝে ফটোগ্রাফি করেন শুনে অনেক ভালো লাগলো আপু। বান্দরবান ঘুরতে গিয়ে চমৎকার কিছু ফটোগ্রাফি তুলেছেন । প্রতিটি ছবি দেখে চোখ জুড়িয়ে গেল। ধন্যবাদ আপনাকে আপনার জন্য শুভেচ্ছা রইল

 2 years ago 

আপু আপনি ফটোগ্রাফি গুলো দেখেই চোখ জড়িয়ে ফেলেছেন আর যদি সামনাসামনি দেখতেন তাহলে আপনার মনও জড়িয়ে যেত অবশ্যই চেষ্টা করবেন এরকম প্রকৃতির মাঝে যাওয়ার জন্য, আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 2 years ago 

আপু প্রাকৃতিক দৃশ্যের ফটোগ্রাফি করতে আপনার মত আমার কাছেও বেশ ভালো লাগে ।আপনার বান্দরবানের ফটোগ্রাফি গুলো সত্যিই চমৎকার হয়েছে ।আকাশের দৃশ্যগুলি আমার কাছে সব থেকে বেশি চমৎকার লেগেছে। দূরের পাহাড়, পাহাড়ি মেঠো পথ সব কিছু মিলিয়ে চমৎকার কিছু ফটোগ্রাফি আপনি আমাদেরকে উপহার দিয়েছেন ।ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপু আমি চেষ্টা করেছি আমার উপভোগ করা প্রকৃতির কিছু ফটোগ্রাফি আপনাদের সাথে শেয়ার করার জন্য আপনার কাছে বেশ ভালো লেগেছে শুনে খুবই ভালো লাগছে, আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে আমার প্রকৃতির ফটোগ্রাফির প্রশংসা করার জন্য।

 2 years ago 

আপনি ঠিকই বলেছেন কেউ শখের বসে ফটোগ্রাফি করে এবং কেউ প্রফেশনালি করে। আমি তোর ফটোগ্রাফি করতে ভীষণ ভালোবাসি। আমার শখের মধ্যে ফটোগ্রাফি অন্যতম। দক্ষতা সহকারে ফটোগ্রাফি পড়লে মনোমুগ্ধকর দেখায়। আপনি দেখছি শখের বসে বেশি দারুন দারুন ফটোগ্রাফি করেছেন।

 2 years ago 

ভাইয়া চেষ্টা করেছি শখের বাসায় কিছু ফটোগ্রাফি করার জন্য আমারও ফটোগ্রাফি করতে ভীষণ ভালো লাগে, আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া সুন্দর একটি গঠনমূলক মন্তব্য করার জন্য।

Hello friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

Coin Marketplace

STEEM 0.26
TRX 0.11
JST 0.033
BTC 64383.21
ETH 3098.60
USDT 1.00
SBD 3.89