|| একটি কিউট পুতুল মেয়ের আর্ট || ১০% প্রিয় লাজুক -খ্যাক এর জন্য

in আমার বাংলা ব্লগ3 years ago

আসসালামু আলাইকুম।

সবাই কেমন আছেন? আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমিও ভালো আছি। বন্ধুরা আমি আপনাদের মাঝে একটি নতুন পোস্ট নিয়ে উপস্থিত হয়েছি। আশা করি আপনাদের সকলের ভালো লাগবে। আমি একটি কিউট পুতুল মেয়ের আর্ট শেয়ার করবো আপনাদের সাথে। আমি এর প্রত্যেকটা ধাপ আপনাদের মাঝে ভালোভাবে উল্লেখ করব।যদি আমার কোন ভুল হয় আশা করি ধরিয়ে দিবেন।

তাহলে শুরু করা যাক।

20220129_214933.jpg

GridArt_20220129_234753004.jpg

আর্ট টি করার জন্য আমার যা যা প্রয়োজনঃ

  • সাদা কাগজ।
  • পেন্সিল।
  • রাবার।
  • কালো কলম।
  • রং পেন্সিল।

20220129_215356.jpg

প্রথম ধাপ

প্রথমে আমি একটি মেয়ের জামা,পা এবং জুতা এঁকে নিয়েছি।

20220129_210958.jpg

দ্বিতীয় ধাপঃ

এরপর আমি মেয়েটির মুখ মন্ডল চোখ ঠোঁট মাথার চুল এঁকে দিয়েছি।

20220129_211437.jpg

তৃতীয় ধাপঃ

এরপর আমি সম্পূর্ণ পুতুল মেয়েটিকে কাল জেল পেন দিয়ে এঁকে নিয়েছি এবং রাবার দিয়ে পেন্সিলের দাগ গুলো মুছে দিয়েছি।

GridArt_20220129_235903087.jpg

চতুর্থ ধাপঃ

এরপর আমি মেয়েটির মাথার চুল , এবং খোঁপা কালার করে দিয়েছে।

20220129_212842.jpg

পঞ্চম ধাপঃ

এরপর আমি মেয়েটির জামাটি কালার করে নিয়েছে।

20220129_213628.jpg

ষষ্ঠ ধাপ:

এরপর আমি মেয়েটার আশেপাশে কয়েকটি লাভ এঁকে দিয়েছি এবং লাভ গুলো কালার করে দিয়েছি।

20220129_214444.jpg

সর্বশেষ ধাপ:

সবশেষে আমি সাইন করেছে এবং মেয়েটির গায়ের রং দিয়ে দিয়েছি।

GridArt_20220130_000326087.jpg

আর্টটি সহ আমার একটি ছবি।

20220129_215141.jpg

ধন্যবাদ সবাইকে আমার পোস্ট টি দেখার জন্য।🥰🥰🥰

Sort:  

কিউট পুতুল মেয়ের আর্টটি সত‍্যি অসাধারণ লাগছে দেখতে। একদম ভালো চেষ্টা চালিয়েছেন দেখছি। আর্টগুলো দেখে সহজ মনে হলেও অনেক ধৈর্যের প্রয়োজন হয় আর্টগুলো করতে। যাইহোক অনেক ভালো উপস্থাপন করেছেন একটি কিউট পুতুল মেয়ের আর্ট সম্পর্কে। শুভেচ্ছা রইল আপনার জন‍্য।

 3 years ago 

জি ভাইয়া আর্ট করতে সত্যি ই ধর্যের প্রয়োজন।

আপনাকে ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করার জন্য।

 3 years ago 

ওয়াও আপু আপনি তো খুবই চমৎকার ভাবে কিউট পুতুলের আর্ট ‌টি‌ আমাদের মাঝে উপস্থাপন করেছেন। পুতুলটি দেখতে আসলেই খুবই মিষ্টি লাগছে। আপনি খুবই চমৎকার ভাবে এই আর্ট টি আমাদের মাঝে শেয়ার করেছেন বিশেষ করে আপনি বিভিন্ন রকম রং ব্যবহার করে পুতুলটি আরও বেশি আকর্ষণীয় করে তুলেছেন
। ধন্যবাদ আপনাকে এমন সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

আপনাকে ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করার জন্য।আপনার মন্তব্য দেখে আরো উৎসাহিত হলাম।

 3 years ago 

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

আপনার অঙ্কিত কার্টুন মেয়েটি অনেক কিউট দেখতে। আমার কাছে খুব ভালো লাগছে৷ আপনি প্রতিটি ধাপ খুব সুন্দরভাবে আমাদের সাথে শেয়ার করেছেন। আপনার জন্য শুভকামনা রইলো।

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

 3 years ago 

আপনাকে ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করার জন্য।আপনার জন্য ও শুভাকামনা রইলো।

 3 years ago 

ওয়াও আপনিতো খুব সুন্দর একটি কিউট পুতুল আর্ট করেছেন। সত্যিই দেখতে খুব কিউট লাগছে। আপনাদের প্রতিটি ধাপ খুব সুন্দর ভাবে উপস্থাপন করেছেন। সবমিলিয়ে আমার কাছে খুবই ভালো লেগেছে আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি আট আমাদের সাথে শেয়ার করার জন্য আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 3 years ago 

আপু আপনাকে ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যের জন্য।আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

 3 years ago 

আপনি পুতুলের চিত্র অংকন টি খুব সুন্দর ভাবে করেছেন। আর্টিস্টি দেখতে খুব সুন্দর লাগছে। চিত্র অঙ্কনের ধাপ গুলো খুব সুন্দর ভাবে আমাদের মাঝে উপস্থাপন করেছেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল। ধন্যবাদ, ভালো থাকবেন।

 3 years ago 

IMG_20220106_113311.png

2FFvzA2zeqoVJ2SVhDmmumdPfnVEcahMce9nMwwksSDdRvRmybykqUvU4Qriq94s5bwFrDmYZdJgD7bRoaeK4aoq8pZoLdUPeYZ5Pb1dEejRZxkf2Knu1XeHbi1jU.png

একটি কিউট পুতুলের চিত্র অঙ্কন করেছেন। অনেক দারুণভাবে। প্রতিটি ধাপ খুব সুন্দর করে উপস্থাপন করেছেন। কালার কম্বিনেশন টা দারুন ছিল


IMG_20220106_113311.png

 3 years ago 

আপনাকে ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

পুতুল মেয়েটাকে তো দেখতে আসলেই অনেক কিউট দেখাচ্ছে। মেয়েটার চুলগুলো আর জামার কালার টা আমার কাছে অসাধারণ লেগেছে। মনে হচ্ছে একেবারে সত্তিকারের বড় পুতুলের মত। অনেক সুন্দর ভাবে পুতুলের চিত্রাঙ্গদা সম্পন্ন করলেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 3 years ago 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য করার জন্য।আপনার মন্তব্য গুলো পড়ে আরো উৎসাহিত হই।

 3 years ago 

খুব সুন্দর একটি মেয়ে পুতুলের আট প্রস্তুত করেছেন দেখতে খুবই সুন্দর দেখাচ্ছে গোলাপী কলার টা তে দারুণভাবে ফুটেছে ধাপগুলো সুন্দরভাবে তুলে ধরেছেন শুভেচ্ছা রইল আপনার জন্য

 3 years ago 

আপনাকে ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করার জন্য।ভাইয়া আপনার মনে হয় ভুল হয়েছে ।এখানে আর্ট হবে।ধন্যবাদ আপনাকে।আপনার জন্য ও শুভেচ্ছা রইলো।

 3 years ago 

আসলে আপু আপনার পুতুলটা আসলেই অনেক কিউট হয়েছে। দেখে মনে হচ্ছে যে একটু আদর করি। তাছাড়া আপনি পুতুল আঁকার প্রতিটি ধাপ খুব সুন্দর ভাবে উপস্থাপন করেছেন। যা দেখে খুবই ভালো লাগলো। শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

হুম আপু আমার ও তো আদর করতে ইচ্ছে করছে।কিন্তু কাছে তো পাচ্ছিনা ।

 3 years ago 

জাস্ট অসাধারণ আপনি অনেক চমৎকার ভাবে একটি কিউট পুতুল মেয়ের চিত্র অঙ্কন করে আমাদের সকলের মাঝে উপস্থাপন করেছেন। আপনার এই চিত্র অংকন টি আমার কাছে বেশ ভালই লেগেছে। প্রতিটি ধাপ শুরু থেকে শেষ পর্যন্ত step-by-step আমাদের মাঝে তুলে ধরেছেন। ধন্যবাদ আপনাকে এরকম ব্যক্তি অংকন আমাদের মাঝে শেয়ার করার জন্য

 3 years ago 

আপনাকে ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 60938.00
ETH 2386.38
USDT 1.00
SBD 2.57