|| কোল্ড কফির মজাদার রেসিপি। ||১০% পে-আউট প্রিয় লাজুক- খ্যাক এর জন্য।

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম।

  • সবাই কেমন আছেন? আশা করি সবাই ভাল আছেন।আমিও আল্লাহর রহমতে ভালো আছি। আমার সকল খাদ্য প্রেমি বন্ধুরা আজকে আমি আপনাদের মাঝে নতুন একটি রেসিপি নিয়ে হাজির হয়েছি। আসলে খাবার দাবার খেতে কেই না পছন্দ করে !! নতুন নতুন রেসিপি খেতে সবাই পছন্দ করে ।তাই আমি যখন যেটা পারি সেটাই করি এবং তা আপনাদের মাঝে শেয়ার করি।তো বন্ধুরা আমার আজকের রেসিপিটা আশা করি আপনাদ ভালো লাগবে। রেসিপি টা হল কোল্ড কফির মজাদার রেসিপি। এটা আমার খুব পছন্দের একটি রেসিপি ।এবং আমাদের বাসার সবাই অনেক পছন্দ করে । আশা করি আপনাদের ও ভালো লাগবে।
তো বন্ধুরা যদি আমার কোন ভুল হয় আশাকরি সবাই ক্ষমার দৃষ্টিতে দেখবেন এবং আমাকে বুঝিয়ে দেওয়ার চেষ্টা করবে।

তাহলে শুরু করা যাক।

IMG-20220314-WA0000.jpg

IMG-20220314-WA0002.jpg

IMG-20220314-WA0004.jpg

রেসিপিটি তৈরি করতে আমার যা যা প্রয়োজন:

  • দুধ
  • কফি
  • আইসক্রিম
  • বরফ
  • চিনি
  • চকলেট

IMG-20220314-WA0015.jpg

প্রথম ধাপ:

  • প্রথমে আমি কফি গুলোকে পানি দিয়ে গুলে নিব।

GridArt_20220426_002548245.jpg

দ্বিতীয় ধাপ:

  • এরপর আমি দুধের সাথে দিয়ে দিয়েছি গলানো কপিগুলোএবং চিনি।

GridArt_20220426_002653419.jpg

তৃতীয় ধাপ:

  • এরপর আমি দিয়ে দিয়েছি আইসক্রিম এবং বরফের টুকরো গুলো।

IMG-20220314-WA0024.jpg

চতুর্থ ধাপ:

  • এরপর আমি সবগুলো উপকরণ ভালোভাবে ব্লেন্ডার করে নেব। যতক্ষণ না ফেনা হয়।

IMG-20220314-WA0025.jpg

পঞ্চম ধাপ:

  • এরপর আমি চকলেট গুলো গলিয়ে চকলেট সিরাপ এর মত করে নেব। নিয়ে গ্লাসে ডেকোরেশনের জন্য দিয়ে দেব।

GridArt_20220426_003404269.jpg

ষষ্ঠ ধাপ:

  • এরপর আমি গ্লাসে ব্লেন্ডার করা কফি গুলো নিয়ে নেব এবং উপরে দিয়ে দেব আইসক্রিম।

IMG-20220314-WA0026.jpg

সর্বশেষ ধাপ :

*এরপর দিয়ে দেব কিছু চকলেট কুচি ,বাদাম কুচি দিয়ে ডেকোরেশন করে নিব।

IMG-20220314-WA0028.jpg

ব্যাস হয়ে গেল আমার আজকের মজাদার রেসিপি ।

IMG-20220314-WA0005.jpg

ধন্যবাদ আপনাদের সবাইকে আমার পোস্ট টি দেখার জন্য। 😍😍

Sort:  
 2 years ago 

এত চমৎকার কোল্ড কফি দেখে খাওয়ার জন্য মন খুব ছটফট করতেছে। সত্যিই আপনার কোল্ড কফি দেখে খুব ভালো লাগলো । আপনি খুব সুন্দর করে অত্যন্ত দক্ষতা সহকারে কোল্ড কফি প্রস্তুত করেছেন। আপনার প্রস্তুত প্রণালীঃ দুর্দান্ত হয়েছে। এত অসাধারণ পোষ্ট শেয়ার করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

আমার রেসিপি দেখে তো ভাইয়া শিখিয়ে গেছেন অবশ্যই বাসায় তৈরি করার চেষ্টা করবেন, এই গরমে থেকে মুক্তি দিতে কোল্ড কফি অনেক কার্যকর, ধন্যবাদ ভাইয়া সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 2 years ago 

কোল্ড কফি আমার খেতে খুব ভালো লাগে। কিন্তু আমি যতবারই খেয়েছি রেস্টুরেন্টে বসে। এভাবে বাসায় কখনই করে খাওয়া হয়নি। আপনি খুব চমৎকার করে কোল্ড কফি রেসিপিটি আমাদের মাঝে শেয়ার করেছেন। দেখে মনে হচ্ছে খেতে অনেক সুস্বাদু হয়েছে। আপনার রেসিপিটি খুব দ্রুতই বাসায় ট্রাই করবো। আমাদের মাঝে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

ভাইয়া কোল্ড কফি আমারও খুব ভালো লাগে, কিন্তু আমি যতবারই খেয়েছি বাসায় নিজে তৈরি করে খেয়েছি কখনোই রেস্টুরেন্টে খাওয়া হয়নাই, অবশ্যই বাসায় তৈরি করার চেষ্টা করবেন নিজের তৈরি জিনিস খেতে অনেক মজাদার, আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 2 years ago 

কোল্ড কফি খেতে আমার অনেক ভালো লাগে। যদি বাসায় কখনো খাওয়া হয় নাই। সবসময় রেস্টুরেন্টে খেয়েছি। তবে আপনার কোল্ড কফির রেসিপিটি আমার কাছে অনেক ভালো লেগেছে। খুব সুন্দর করে উপস্থাপনা করেছেন আমাদের মাঝে। প্রতিটি ধাপের বর্ণনা আমাদের মাঝে শেয়ার করেছেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ভাইয়া কোল্ড কফি আমারও খুব ভালো লাগে, কিন্তু আমি যতবারই খেয়েছি বাসায় নিজে তৈরি করে খেয়েছি কখনোই রেস্টুরেন্টে খাওয়া হয়নাই, আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 2 years ago 

আমি ভীষণ পছন্দ করি; নতুন নতুন রেসিপি রান্না করে খেতে। কোল্ড কফি কখনো বাসায় খাওয়া হয়নি। আপনার এই রেসিপির ধাপগুলো দেখে শিখতে পারলাম। ধন্যবাদ আপু।

 2 years ago 

কোল্ড কফি রেসিপি টা অবশ্যই বাসায় তৈরি করে খাবেন দেখবেন অনেক ভালো লাগছে, নিজের হাতে যে কোনো কিছু তৈরি করে খাওয়ার মজাই আলাদা, আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 2 years ago 

সময় উপযোগী একটা রেসিপি তৈরি করেছেন। আসলে গত দুই দিন ধরে যে গরম পড়েছে মানুষ টিকতে পারছে না। আপনি খুব সুন্দর ভাবে কোল্ড কফি তৈরি করেছেন। মুখে গেলাই অসাধারণ একটা শান্তিতে মনটা ভরে যাবে। অনেক ধন্যবাদ আপু এই রেসিপি আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

ঠিকই বলেছেন ভাইয়া অনেক গরম পরতেছে এসময় কোল্ড কফি অনেক কার্যকর হবে, অবশ্যই তৈরি করে খাবেন বাসায়, ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি মন্তব্য করে উৎসাহ দেওয়ার জন্য।

তৈরীর সাথে পরিবেশন টাও ছিল খুবই চমৎকার। আর কফি এমনিতেই সব সময় আমাকে টানে।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি মন্তব্য করে পাশে থাকার জন্য, দোয়া করবেন যেন সবসময় এমন চমৎকার রেসিপি আপনাদের মাঝে উপস্থাপন করতে পারি।

 2 years ago 

অনেকদিন পর আমার পছন্দের একটি রেসিপি আমি পেলাম, কলেজ জীবনে কফি কর্নার এ অনেক কফির আড্ডা হতো আমার, কোল্ড কফি আমাদের সকলের প্রিয় ছিল। সেই প্রিয় জিনিসটি কিভাবে প্রস্তুত করতে হয় আজকে আপনার পোষ্টের মাধ্যমে জেনে গেলাম, এরকম চমৎকার একটি রেসিপি আমাদের সামনে উপস্থাপন করার জন্য আপনাকে ধন্যবাদ।

 2 years ago 

যেহেতু ভাইয়া রেসিপিটি তৈরি পদ্ধতি জেনে গেলেন অবশ্যই বাসায় তৈরি করে খাবেন দেখবেন অনেক ভালো লাগবে, অনেক তো রেস্টুরেন্টে গিয়ে খেয়েছেন এবার নিজে তৈরি করে খান দেখবেন সাধটাই অন্যরকম।

 2 years ago 

কোল্ড কফির মজাদার রেসিপি শেয়ার করেছেন দারুন হয়েছে। ইউনিক রেসিপি শেয়ার করেছেন দারুন হয়েছে। অনেক সুন্দর করে সাজিয়ে উপস্থাপনা করেছেন। দেখে অনেক ভালো লাগলো এভাবেই এগিয়ে যান। আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago (edited)

চেষ্টা করেছি ভাইয়া সুন্দরভাবে রেসিপিটি তৈরি করে উপস্থাপন করার জন্য আমার এই কোল্ড কফি রেসিপি টি আপনাদের ভাল লেগেছে এটাই আমার রেসিপি সার্থকতা,
দোয়া করবেন ভাইয়া সব সময় জানা এমন ইউনিক রেসিপি আপনাদের মাঝে শেয়ার করতে পারি, আপনার জন্যও রইল শুভকামনা।

 2 years ago (edited)

আপনি দেখছে বাড়িতে বসেই রেস্টুরেন্ট স্টাইলে কোল্ড কফি তৈরি করে ফেললেন আমারতো দেখেই খেতে মন বলছে। দারুন ছিল। আপনি দারুন দক্ষতায় এটি তৈরি করেছেন। প্রতিটি ধাপ খুব সুন্দর করে উপস্থাপন করেছেন। আপনার জন্য শুভকামনা রইল

 2 years ago (edited)

ধন্যবাদ ভাই আপনাকে এত সুন্দর একটি মন্তব্য করে উৎসাহ দেওয়ার জন্য, দোয়া করবেন সবসময় যেন আমার দক্ষতা দিয়ে সুন্দর সুন্দর রেসিপি আপনাদের মাঝে উপস্থাপন করতে পারি, আপনার জন্যও রইল শুভকামনা।

 2 years ago 

কোল্ড কপির ডেকোরেশন আপনি অনেক সুন্দর ভাবেই করেছেন আপু। উপরে বাদাম দিয়ে খুব সুন্দর একটি আউটলুক তৈরি করেছেন। খেতে ইচ্ছে করছে ভীষণ। এভাবে বাসায় তৈরির সহজ পদ্ধতি ব্যবহার করলে বাহিরে আর পয়সা খরচ করে খেতে হবেনাহ। ভালোই লাগলো আপু এই রেসিপি টি।

শুভকামনা রইল আপু। 🙃

 2 years ago 

খেতে ইচ্ছে করলে সমস্যা নাই আপু কষ্ট করে আমার দেওয়া ধাপগুলো পূর্ণ করে রেসিপিটি তৈরি করে খেয়ে ফেলেন দেখবেন অনেক মজা লাগবে, আপনাকে অসংখ্য ধন্যবাদ আপনার সুন্দর একটি মন্তব্য করে পাশে থাকার জন্য, আপনার জন্যও রইল শুভকামনা।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.029
BTC 62555.95
ETH 2435.55
USDT 1.00
SBD 2.64