টার্গেট ডিসেম্বর সিজন-২ || ৫০ স্টিম পাওয়ার আপ || ১০% পে-আউট লাজুক খ্যাক-কে

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম।

সবাই কেমন আছেন? আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমিও ভালো আছি। টার্গেট ডিসেম্বর সিজন ২ তে অংশগ্রহণ করছি, এখানে অংশগ্রহণ করতে পেরে আমি অত্যন্ত আনন্দিত। আমি মনে করি আমাদের সকলেরই পাওয়ার আপ করে নিজেদের শক্তি বৃদ্ধি করা উচিত, পাওয়ার আপ এর মাধ্যমে আমরা নিজেদের অবস্থানকে আরো শক্ত করতে পারি, আমি আশা করছি এখন থেকে প্রতি সপ্তাহে পাওয়ার আপ করে নিজের শক্তি বৃদ্ধি করব এবং নিজের শক্ত অবস্থান তৈরি করব তাই আমি সকলকে বলবো আপনারাও নিজের অবস্থান শক্ত করুন পাওয়ার আপ এর মাধ্যমে।

আমরা যদি প্রতি সাপ্তাহে অল্প অল্প করে পাওয়ার আপ করি তাহলে একসময় এটাও বিশাল আকার ধারণ করবে তাই আমি সকলকে বলব আপনার প্রতি সাপ্তাহে অল্প অল্প করে পাওয়ার আপ করে নিজের শক্তি বৃদ্ধি করেন। আজকেও আমি 50 স্টিম পাওয়ার আপ করেছি এই কমিউনিটিতে এটাই আমার নবম পাওয়ায় আপ পোষ্ট ইনশাআল্লাহ চেষ্টা করব প্রতি সাপ্তাহে এভাবে পাওয়ার আপ পোষ্ট করার জন্য।

20220406_202719_0000.png

পাওয়ার আপ এর প্রক্রিয়া
  • পাওয়ার আপ করার আগে আমার ১০৩৭.৯৭৯ স্টিম পাওয়ার ছিল।

SmartSelect_20220706-134651_Chrome.jpg

  • এরপর আমি ৫০ স্টিম পাওয়ার আপ করলাম।

SmartSelect_20220706-134711_Chrome.jpg

  • পাওয়ার আপ করার পরে আমার ১০৮৭.৯৭৯ স্টিম পাওয়ার হয়েছে।

SmartSelect_20220706-134744_Chrome.jpg

  • সবাই আমার জন্য দোয়া করবেন যাতে করে আমি এভাবেই সবসময় আমার পাওয়ার বৃদ্ধি করতে পারি, সবাইকে অসংখ্য ধন্যবাদ আমার পোস্টটি পড়ার জন্য।

image.png

আন্তরিক শুভেচ্ছা
@aflatunn

Sort:  
 2 years ago 

নবম বারের মতো পাওয়ার আপ পোস্ট করেছেন। আপনার পাওয়ার আপের পোস্ট দেখে ভীষণ ভালো লাগলো। এই প্লাটফর্মে আমাদের নিজেদের সক্ষমতা বৃদ্ধির জন্য পাওয়ার আপের বিকল্প কিছু নেই। এভাবে ধারাবাহিকতা বজায় রাখলে আশা করি আপনি খুব শীঘ্রই আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। আপনার জন্য শুভকামনা রইলো।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে আমাকে আরো পাওয়ার বৃদ্ধি করার উৎসাহ দেওয়ার জন্য দোয়া করবেন আমি যেন ধারাবাহিকভাবে পাওয়ার আপ করে যেতে পারি এবং নিজের লক্ষ্যে পৌঁছাতে পারি, আপনার জন্যও রইল শুভকামনা।

 2 years ago 

আপনার পাওয়ার বৃদ্ধি করা পোস্ট দেখে ভীষণ ভালো লেগেছে আপু। দীর্ঘ সময় কাজ করার জন্য পাওয়ার বৃদ্ধির কোন বিকল্প নেই। আপনি যেভাবে পাওয়ার বৃদ্ধি করতেছেন খুব তাড়াতাড়ি আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। শুভকামনা রইল এভাবে এগিয়ে যান।

 2 years ago 

ভাইয়া আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে আমাকে আরো পাওয়ার বৃদ্ধি করার উৎসাহ দেওয়ার জন্য, দোয়া করবেন ভাইয়া আমি যেন আমার লক্ষ্যে পৌঁছাতে পারি, আপনার জন্যও রইল শুভকামনা।

 2 years ago 

এইরকম একটা পরিস্থিতিতে আপনি যে এত বড় এমাউন্ট পাওয়ার আপ করেছেন দেখে ভীষণ ভালো লাগলো। আপনার কাছ থেকে সবাই অনুপ্রাণিত হবে। এমনকি আমি নিজেও অনুপ্রাণিত হলাম। আমার কাছে পাওয়ার আপ করতে ভীষণ ভালো লাগে। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপু আমার পাওয়ার আপের মধ্য দিয়ে আপনাকে অনুপ্রাণিত করতে পেরে আমি অনেক আনন্দিত, আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু এত সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে আমাকে আরো পাওয়ার বৃদ্ধি করার উৎসাহ দেওয়ার জন্য, আপনার জন্যও রইল শুভকামনা।

 2 years ago 

আপু আপনার পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো। পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আমাদের সবারই উচিত প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করে লক্ষ্যে পৌঁছে যাওয়া ধন্যবাদ পাওয়ার আপ পোস্ট টি করার জন্য।

 2 years ago 

আপু আমাদের সকলেরই উচিত পাওয়ার আপের মধ্য দিয়ে আমাদের সক্ষমতা বৃদ্ধি করা, তাই আমিও তা চেষ্টা করছি, দোয়া করবেন আপু আমি যেন নিয়মিতের মধ্য দিয়ে নিজের লক্ষ্যে পৌঁছাতে পারি, আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু এত সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে আমাকে আরো পাওয়ার বৃদ্ধি করার উৎসাহ দেওয়ার জন্য।

 2 years ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতার জন্য এ সপ্তাহে আপনি বড় একটি অ্যামাউন্ট স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন খুবই ভালো লাগলো শুভ হোক আপনার আগামীর পথ চলা পাওয়ার বৃদ্ধির মাধ্যমে

 2 years ago 

ভাইয়া আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটা মন্তব্যের মাধ্যমে আমাকে আরো পাওয়ার বৃদ্ধি করার উৎসাহ দেওয়ার জন্য, দোয়া করবেন ভাইয়া আমি যেন নিয়মিত পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের লক্ষ্যে পৌঁছাতে পারি।

 2 years ago 

আমাদের মধ্যে যারা রেগুলার পাওয়ার আপ করে তারাই রিয়েল ইউজার। কারণ স্টিমিট প্লাটফর্মে পাওয়ার আপ ছাড়া কখনোই ভালো কিছু করা সম্ভব না। ভালো থাকবেন।

 2 years ago 

জি ভাইয়া চেষ্টা করছি নিয়মিত পাওয়ার অপের মাধ্যমে নিজের একটি শক্ত অবস্থান তৈরি করার জন্য, করবেন ভাইয়া আমি যেন নিয়মিত পাওয়ার বৃদ্ধি করতে পারি, আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 2 years ago 

আপনার পাওয়ার আপ পোষ্টটি দেখে খুবই ভালো লাগলো। কারণ পাওয়ার অফ করার মাধ্যমে আপনি আপনার সক্ষমতা বৃদ্ধি করছেন। আসলে আমাদের সবারই উচিত প্রতিনিয়ত পাওয়ার আপ করে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি যাতে আপনার লক্ষ্যে খুব তাড়াতাড়ি পৌঁছাতে পারেন এই কামনা করি আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আপু আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে আমাকে আরো পাওয়ার বৃদ্ধি করার উৎসাহ দেওয়ার জন্য, করবেন আপু আমি যেন নিয়মিত পাওয়া বৃদ্ধির মাধ্যমে নিজেরা কি শক্ত অবস্থান তৈরি করতে পারি, আপনার জন্যও রইল শুভকামনা।

 2 years ago 

আজকে আপনি অনেক বড় একটি এমাউন্ট পাওয়ার বৃদ্ধি করলেন। যেটা আপনার সক্ষমতা বৃদ্ধি করবে ।সবারই উচিত এভাবে পাওয়ার বৃদ্ধি করে লক্ষ্যের দিকে এগিয়ে যাওয়া ।

 2 years ago 

চেষ্টা করছি ভাইয়া প্রত্যেকটা সপ্তাহে বড় একটি অ্যামাউন্ট পাওয়ার আপ করার জন্য, দোয়া করবেন ভাইয়া আমি যেন আমার লক্ষ্যে পৌঁছাতে পারি, আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে আমাকে আরো পাওয়ার বৃদ্ধি করার উৎসাহ দেওয়ার জন্য।

 2 years ago 

আপু আপনি বর্তমান সময়ে অনেক ভালো একটা স্টিম পাওয়ার আপ দিয়েছেন। আসলে পাওয়ার আপ ছাড়া আমাদের কোন বিকল্প নেই এবং পাওয়ার আপ দিলে আমাদের জন্যই ভালো। অসংখ্য ধন্যবাদ আমাদের সাথে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

জি আপু আপনি ঠিকই বলছেন পাওয়ার আপ এর কোন বিকল্প নেই আমাদের সকলের নিয়মিত পাওয়ার আপ করা উচিত, আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু এত সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে আমাকে আরও পাওয়ার আপ করার জন্য, আপনার জন্যও রইল শুভকামনা।

 2 years ago 

পাওয়ার আপ এর বিকল্প নেই। স্টিমিট প্ল্যাটফর্মে টিকে থাকতে হলে আমাদের পাওয়ার আপ করতেই হবে। তা না হলে আমরা নিজের অবস্থান ধরে রাখতে পারবো না।
আপনার পাওয়ার আপ পোস্টটি শেয়ার করে অন্যদের উৎসাহিত করার জন্য ধন্যবাদ আপু। শুভকামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

আপু আপনি ঠিকই বলেছেন ইস্টিম প্ল্যাটফর্মের টিকে থাকতে হলে আমাদেরকে নিয়মিত পাওয়ার আপ করতে হবে তা নয়তো আমরা আমাদের অবস্থান ধরে রাখতে পারব না, আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু এত সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে আমাকে আরো পাওয়ার আপ করার ইচ্ছা দেওয়ার জন্য, আপনার জন্যও রইল শুভকামনা।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60935.93
ETH 2645.60
USDT 1.00
SBD 2.56