||একটি কালারফুল পেইন্টিং।|| ১০ % পে আউট প্রিয় লাজুক খ্যাক এর জন্য।

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম।

সবাই কেমন আছেন? আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমিও ভালো আছি। বন্ধুরা আমি আপনাদের মাঝে একটি নতুন পোস্ট নিয়ে উপস্থিত হয়েছি। আশা করি আপনাদের সকলের ভালো লাগবে। একটি কালারফুল পেইন্টিং যারা আর্ট প্রেমী তাদের কাছে ভালো লাগবে।আর্ট করতে আমি ভীষন ভালো বাসি।তাই আর্ট করতে পারি আর না পারি আমি চেষ্টা করি। হয়তো খুব ভালো আর্ট পারিনা,কিন্তু যতটুকু পারি ততটুকু করার চেষ্টা করি,এবং তা আপনাদের মাঝে তুলে ধরি।
আমি এই আর্টের প্রত্যেকটা ধাপ আপনাদের মাঝে ভালোভাবে তুলে ধরব।

তাহলে শুরু করা যাক

GridArt_20220722_205338406.jpg

GridArt_20220722_205239786.jpg

আর্ট টি করার জন্য আমার যা যা প্রয়োজনঃ

  • সাদা কাগজ।
  • পেন্সিল।
  • রাবার।
  • রঙ

প্রথম ধাপ:

  • প্রথমে আমি কাগজের মধ্যে টেপ লাগিয়ে লাল রং ভালোভাবে মিশিয়ে নেব।

20220711_194909.jpg

দ্বিতীয় ধাপ:

  • এরপর নিচে কমলা রং দিয়ে লাল রঙের সাথে ভালোভাবে মেশিয়ে নেব।

20220711_205052.jpg

তৃতীয় ধাপ:

  • এরপর আমি পেন্সিল দিয়ে তিনটি নারকেল গাছ এঁকে নেব।

20220711_210423.jpg

চতুর্থ ধাপ:

  • এরপর আমি নারকেল গাছ কালো করা শুরু করলাম।

20220711_210837.jpg

পঞ্চম ধাপ:

  • এরপর আমি নারকেল গাছ গুলোকে কালো করে শেষ করলাম।

20220711_211449.jpg

ষষ্ঠ ধাপ:

  • এরপর আমি কয়েকটি উড়ন্ত পাখি এঁকে নিলাম।

20220711_211618.jpg

সর্বশেষ ধাপ:

  • এরপর আমি ট্যাবগুলো উঠিয়ে আমার সিগনেচার করে নেব।

GridArt_20220722_205054950.jpg

ধন্যবাদ আপনাদের সবাইকে আমার পোষ্ট টি দেখার জন্য।

Sort:  
 2 years ago 

আপু আপনার কালার পেইন্টিং বেশ সুন্দর হয়েছে। পিছনের কালার কম্বিনেশন টা বেশ ভালো লাগছে।প্রতিটি ধাপ খুব সুন্দর করে দেখিয়েছেন। ধন্যবাদ

 2 years ago 

আপু চেষ্টা করেছি ঠিক রাখার জন্য আপনার কাছে ভালো লেগেছে শুনে খুবই ভালো লাগছে, আপু আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে আমার আজকের পেন্টিং এর প্রশংসা করার জন্য।

 2 years ago 

আসলেই আপু আপনার এই পেইন্টিং এর কালার কম্বিনেশন একটু বেশি ভালো লেগেছে। নারিকেল গাছ গুলো দেখতে বেশি সুন্দর লাগছে। আর তাছাড়া আপনার পেইন্টিং গুলো আমার এমনিতেই অনেক ভালো লাগে। আপনার পরবর্তী পেন্টিং এর অপেক্ষায় রইলাম। শুভেচ্ছা ও ভালোবাসা নিবেন।

 2 years ago 

আপু চেষ্টা করেছি সুন্দর ভাবে পেন্ডিং তৈরি করে আপনাদের সামনে উপস্থাপন করার জন্য আপনার ভালো লেগেছে শুনে খুবই ভালো লাগছে আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু এত সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে আমার পেইন্টিং এর প্রশংসা করার জন্য।

 2 years ago 

জাস্ট অসাধারণ আপনি খুবই চমৎকার একটি কালারফুল পেইন্টিং অঙ্কন করে আমাদের মাঝে শেয়ার করেছেন আপনার এই কালারফুল পেইন্টিংটি দেখতে খুব চমৎকার দেখাচ্ছে। শুরু থেকে শেষ পর্যন্ত আমাদের সকলের মাঝে চমৎকারভাবে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে আমার পেইন্টিং এর প্রশংসা করার জন্য, দোয়া করবেন ভাইয়া সামনে যেন আরো সুন্দর সুন্দর পেইন্টিং আপনাদের সামনে উপস্থাপন করতে পারি।

 2 years ago 

বাহ! বেশ চমৎকার একটি কালারফুল চিত্রাংকন দেখলাম আমার কাছে ভালই লেগেছে। গাছ পাখি আকাশ সব মিলিয়ে খুব ভালো হয়েছে তবে আকাশের কালারটা যদি নীল হতো মনে হয় আরো বেশি ফুটে উঠতো।

 2 years ago 

ভাইয়া চেষ্টা করেছি সুন্দরভাবে পেইন্টিংটি তৈরি করে আপনাদের সামনে উপস্থাপন করার জন্য আপনার ভালো লেগেছে শুনে খুবই ভালো লাগছে, আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে আমার পেইন্টিং এর প্রশংসা করার জন্য।

 2 years ago 

আপনার কালার ফুল পেইন্টিংটি খুবই সুন্দর হয়েছে আপু ।এটা দেখে মনে হচ্ছে সন্ধ্যাকালীন কোন দৃশ্য । নারিকেল গাছ দুটি চমৎকার হয়েছে, সেই সাথে কিছু পাখি উড়ে যাওয়ার মুহূর্তটা আপনি খুব সুন্দর করে রং তুলির মাধ্যমে ফুটিয়ে তুলেছেন । আপনাকে অসংখ্য ধন্যবাদ আমাদের সাথে শেয়ার করে নেওয়ার জন্য ।

 2 years ago 

ভাইয়া আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে আমার পেইন্টিং এর প্রশংসা করার জন্য, দোয়া করবেন ভাইয়া সামনে যেন আরো সুন্দর সুন্দর পেইন্টিং আপনাদের সাথে শেয়ার করতে পারি।

 2 years ago 

চিত্রটি আমার কাছে বেশ ভালো লেগেছে বিশেষ করে দূর থেকে নারিকেল গাছের দৃশ্যগুলো এই চিত্রের সৌন্দর্য সবচেয়ে বেশি বাড়িয়ে তুলেছে। চিত্র অংকনের প্রতিটা ধাপ পর্যায়ক্রমে আমাদের মাঝে তুলে ধরার জন্য আপনাকে অনেক ধন্যবাদ আপু।

 2 years ago 

চেষ্টা করেছি ভাইয়া পেইন্টিংটি সুন্দরভাবে তৈরি করে আপনাদের সামনে উপস্থাপন করার জন্য আপনার ভালো লেগেছে শুনে খুবই ভালো লাগছে, ভাইয়া আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে আমার পেন্টিং এ প্রশংসা করার জন্য।

 2 years ago 

আপনার কালারফুল পেইন্টিং সত্যি দেখতে খুবই সুন্দর হয়েছে। বিশেষ করে কালার কম্বিনেশন টা আমার কাছে অনেক ভালো লেগেছে। আর আপনি এই পেইন্টিং করার পদ্ধতি সহজভাবে উপস্থাপন করেছেন। সেজন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই আপনার জন্য অনেক অনেক দোয়া রইল আপু।

 2 years ago 

ভাইয়া আমি সব সময় চেষ্টা করি প্রিন্টিং করার সময় কালার কম্বিনেশন ঠিক রাখার জন্য আপনাদের সুন্দর সুন্দর মন্তব্য দেখে খুবই ভালো লাগছে মনে হচ্ছে আমি পেরেছি, ভাইয়া আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে আমার পেইন্টিং ও আমার উপস্থাপনার প্রশংসা করার জন্য।

 2 years ago 

আপু আপনি আজ আমাদের মাঝে সুন্দর পেইন্টিং শেয়ার করেছেন। আমার কাছে অনেক ভালো লেগেছে আপনার পেইন্টিং টি। অনেক সুন্দর ভাবে শুরু থেকে শেষ পর্যন্ত আপনিও উপস্থাপনার মাধ্যমে শেয়ার করেছেন গাছগুলো খুব সুন্দর হয়েছে আপু ধন্যবাদ।

 2 years ago 

আপু আমার পেইন্টিংটি আপনার কাছে ভালো লেগেছে শুনে আমার খুব ভালো লাগছে, দোয়া করবেন আব্বু সামনে যেন আরো সুন্দর সুন্দর পেইন্টিং আপনাদের সাথে শেয়ার করতে পারি, অসংখ্য ধন্যবাদ আপু এত সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 2 years ago 

নারিকেল গাছ এবং রক্তিম আকাশের পাখি উড়ে যাওয়ার সুন্দর দৃশ্য প্রস্তুত করে আমাদের মাঝে শেয়ার করেছেন খুবই ভালো লেগেছে আমার কাছে সুন্দর উপস্থাপনা করেছেন ভাবগুলো শুভেচ্ছা রইল আপনার জন্য

 2 years ago 

ভাইয়া আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে আমার পেইন্টিং এর প্রশংসা করার জন্য, দোয়া করবেন ভাইয়া সামনে যেন আরো সুন্দর সুন্দর প্রিন্টিং আপনাদের সামনে উপস্থাপন করতে পারি, আপনার জন্যও রইল শুভকামনা।

 2 years ago 

আপনি অনেক সুন্দর একটি কালারফুল পেইন্টিং করেছেন। প্রিইন্টিং টি দেখতে আমার কাছে খুব অসাধারণ লাগলো বিশেষ করে দূরে নারিকেল গাছগুলো দেখতে খুব ভালো লাগলো। অনেক সুন্দর ভাবে আমাদের মাঝে শেয়ার করেছেন। এর জন্য আপনার অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপু আমার পেইন্টিংটি আপনার কাছে খুবই ভালো লেগেছে শুনে খুব ভালো লাগছে, দোয়া করবেন আপু সামনে যেন আরো সুন্দর সুন্দর পেইন্টিং আপনাদের সামনে উপস্থাপন করতে পারি, আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু এত সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে আমার পেইন্টিং এর প্রশংসা করার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 58833.91
ETH 3155.94
USDT 1.00
SBD 2.44