টার্গেট ডিসেম্বর সিজন-২ || ২০ স্টিম পাওয়ার আপ || ১০% পে-আউট লাজুক খ্যাক-কে

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম।

সবাই কেমন আছেন? আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমিও ভালো আছি। টার্গেট ডিসেম্বর সিজন ২ তে অংশগ্রহণ করছি, এখানে অংশগ্রহণ করতে পেরে আমি অত্যন্ত আনন্দিত। আমি মনে করি আমাদের সকলেরই পাওয়ার আপ করে নিজেদের শক্তি বৃদ্ধি করা উচিত, পাওয়ার আপ এর মাধ্যমে আমরা নিজেদের অবস্থানকে আরো শক্ত করতে পারি, আমি আশা করছি এখন থেকে প্রতি সপ্তাহে পাওয়ার আপ করে নিজের শক্তি বৃদ্ধি করব এবং নিজের শক্ত অবস্থান তৈরি করব তাই আমি সকলকে বলবো আপনারাও নিজের অবস্থান শক্ত করুন পাওয়ার আপ এর মাধ্যমে।

আমরা যদি প্রতি সাপ্তাহে অল্প অল্প করে পাওয়ার আপ করি তাহলে একসময় এটাও বিশাল আকার ধারণ করবে তাই আমি সকলকে বলব আপনার প্রতি সাপ্তাহে অল্প অল্প করে পাওয়ার আপ করে নিজের শক্তি বৃদ্ধি করেন। আজকেও আমি ২০ স্টিম পাওয়ার আপ করেছি এই কমিউনিটিতে এটাই আমার ১৬ তম পাওয়ায় আপ পোষ্ট ইনশাআল্লাহ চেষ্টা করব প্রতি সাপ্তাহে এভাবে পাওয়ার আপ পোষ্ট করার জন্য।

jpg_20221109_170809_0000.jpg

পাওয়ার আপ এর প্রক্রিয়া
  • পাওয়ার আপ করার আগে আমার ১৮৯৭.৯৯৫ স্টিম পাওয়ার ছিল।

SmartSelect_20221109_163303_Chrome.jpg

  • এরপর আমি ২০ স্টিম পাওয়ার আপ করলাম।

SmartSelect_20221109_163324_Chrome.jpg

  • পাওয়ার আপ করার পরে আমার ১৯১৭.৯৯৫ স্টিম পাওয়ার হয়েছে।

SmartSelect_20221109_163356_Chrome.jpg

  • সবাই আমার জন্য দোয়া করবেন যাতে করে আমি এভাবেই সবসময় আমার পাওয়ার বৃদ্ধি করতে পারি, সবাইকে অসংখ্য ধন্যবাদ আমার পোস্টটি পড়ার জন্য।

image.png

আন্তরিক শুভেচ্ছা
@aflatunn

Sort:  
 2 years ago 

নিজের শক্তি বৃদ্ধি করতে সকলের পাওয়ার আপ করা দরকার। আশা করি আপনি আপনার টার্গেট ফুলফিল করতে পারবেন।

 2 years ago 

দোয়া করবেন আপু আমি যেন আমার টার্গেট ফুলফিল করতে পারি এবং আমার লক্ষ্যে পৌঁছাতে পারি, আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 2 years ago 
আপনি ২০ স্টিম পাওয়ার আপ করেছেন পাওয়ার আপের মাধ্যমে আপনি আপনার নিজের শক্তি বৃদ্ধি করেছেন।ছোট পরিসরে টিকে থাকার জন্য পাওয়া আপের বিকল্প নেই।এবারে পাওয়ার আপের মধ্য দিয়ে আপনি ১৬ তম পাওয়ার আপ করছেন শুনে খুব ভালো লাগলো। এভাবে সামনের দিকে এগিয়ে যান।
 2 years ago 

ভাইয়া আপনি ঠিকই বলেছেন টিকে থাকার জন্য ছোট পরিসরে হলেও পাওয়ার আপের কোন বিকল্প নেই, আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে আমাকে আরো উৎসাহিত করার জন্য।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 2 years ago 

আপনার ১৬ তম পাওয়ায় আপ পোষ্ট দেখে খুব ভালো লাগলো। এই প্লাটফর্মে আমাদের অবস্থান শক্তিশালী করার জন্য পাওয়ার আপের বিকল্প নেই। আপনি এভাবে ধারাবাহিকতা বজায় রাখলে আশা করি খুব শীঘ্রই আপনার লক্ষ্য পৌঁছে যাবেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

দোয়া করবেন আমি যেন প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধির মধ্য দিয়ে নিজের একটি শক্ত অবস্থান তৈরি করতে পারি, আপনাকে অসংখ্য ধন্যবাদ সুন্দর একটি মন্তব্য করার জন্য, আপনার জন্যও রইল শুভকামনা।

 2 years ago 

আপনার পাওয়ার আপের পোস্টটি দেখে অনেক ভালো লাগলো আপু। এভাবে পাওয়ার আপের মাধ্যমে আপনার লক্ষ্যে পৌঁছে যান। স্টিমিটে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপ অত্যন্ত জরুরি। ধন্যবাদ আপনাকে আপু পাওয়ার আপের পোস্টটি শেয়ার করার জন্য।

 2 years ago 

চেষ্টা করছি আপনি আমি তো পাওয়ার বৃদ্ধির মধ্য দিয়ে নিজের লক্ষ্যে পৌঁছাতে দোয়া করবেন আপু আমি যেন নিয়মিত করতে পারি এবং নিজের লক্ষ্যে পৌঁছাতে পারি, আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে খুবই ভালো লাগছে। আসলে এই প্লাটফর্মে টিকে থাকতে হলে পাওয়ার আপ করা আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। আসলে পাওয়ার আপের মাধ্যমে আপনি আপনার লক্ষ্যে একদিন ঠিক পৌঁছে যাবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আপনি ঠিকই বলেছেন আপু এ প্লাটফর্মের টিকে থাকতে হলে পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম, দোয়া করবেন আপু আমি যেন নিয়মিতের পাওয়ার বৃদ্ধির মধ্য দিয়ে নিজের একটি শক্ত অবস্থান তৈরি করতে পারি, আপনার জন্যও রইল শুভকামনা।

 2 years ago 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। এই সপ্তাহে আপনি ২০ স্টিম পাওয়ার আপ করে অনেক সুন্দর ভাবে আমাদের মাঝে শেয়ার করেছেন। এই সপ্তাহে পাওয়ার আপ করার মাধ্যমে আপনি ১৬ তম পাওয়ার আপ পোস্ট আমাদের মাঝে শেয়ার করলেন। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

চেষ্টা করছি ভাইয়া নিয়মিত বারবেদের মধ্যে দিয়ে নিজের একটি শক্ত অবস্থান তৈরি করার জন্য আপনাদের সুন্দর সুন্দর মন্তব্য দেখলে আরো উৎসাহিত হয়, আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া সুন্দর একটি মন্তব্য করার জন্য, আপনার জন্যও রইল শুভকামনা।

 2 years ago 

পাওয়ার আপ মানে নিজের শক্তি বৃদ্ধ করা। আপনি পাওয়ার আপ করেছেন মানে আপনার শক্তি বৃদ্ধ করেছেন, আপনার ভোটিং পাওয়ায় বৃদ্ধি করেছেন। আপনি সিজন ২ এ ১৬ তম পাওয়ার আপ বৃদ্ধির পোস্ট শেয়ার করেছেন। আপু ভালো লাগলো আপনার ২০ স্টিম পাওয়ার আপ বৃদ্ধি করা দেখে।

 2 years ago 

দোয়া করবেন ভাইয়া আমি যেন নিয়মিত পাওয়া দের মধ্য দিয়ে নিজের একটি শক্ত অবস্থ তৈরি করতে পারি, ভাইয়া আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে আমাকে আরো পাওয়ার বৃদ্ধি করার উৎসাহ দেওয়ার জন্য।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করার জন্য প্রথমে আপনাকে অনেক অনেক শুভেচ্ছা এবং অভিনন্দন জানাই। যার যত বেশি পাওয়ার তার ততো বেশি সক্ষমতা। পাওয়ার বৃদ্ধি করা আমাদের সকলের প্রয়োজন। আপনার পাওয়ার বৃদ্ধি করার পোস্ট দেখে খুব ভালো লাগলো। ধন্যবাদ শেয়ার করার জন্য।

 2 years ago 

ভাই আপনি ঠিকই বলেছেন পাওয়ার বৃদ্ধি করা সকলেরই প্রয়োজন যার যত বেশি পাওয়ার তার তত বেশি সক্ষমতা, আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্টে দেখে আমার কাছে খুবই ভালো লেগেছে। পাওয়ার আপ পোস্ট দেখলে খুবই ভালো লাগে আমার কাছে। পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। যে যত বেশি পাওয়ার আপ করবে সেই তত তাড়াতাড়ি সক্ষমতা অর্জন করতে পারবে। আপনি যেন আপনার লক্ষ্যে পৌঁছাতে পারেন সেই কামনা করি।

 2 years ago 

ভাইয়া আমার পাওয়ার অফের পোস্ট দেখে আপনার ভালো লেগেছে শুনে খুবই ভালো লাগছে, আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে আমাকে আরো পাওয়ার বৃদ্ধি করার জন্য, আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া সুন্দর একটি মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 63968.11
ETH 2756.38
USDT 1.00
SBD 2.66